Technical Care BD https://www.technicalcarebd.com/2022/04/video-dekhe-taka-income.html

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে - ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ — আপনি কি অনলাইনের মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান। আসলে অনলাইনে ভিডিও দেখে টাকা আয় করা সম্ভব। যদি আপনি খুঁজে থাকেন যে অনলাইনে ভিডিও দেখে টাকা আয় করবেন তাহলে আজকের পোষ্টটি আপনার জন্য। ভিডিও দেখে টাকা ইনকাম করার পাশাপাশি পেমেন্ট গুলো আপনার বিকাশে নিতে পারবেন। চলুন তাহলে জেনে নিই ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে কিভাবে নিবেনঃ

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

আরো পড়ুনঃ মেয়েদের জন্য বিজনেস আইডিয়া

পেজ সূচীপত্রঃ ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে সেরা পাঁচটি অ্যাপ সম্পর্কে আজকে আলোচনা করব। এই ৫ টি অ্যাপ ব্যবহার করে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ও ইনকাম করা টাকা গুলো বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

1. Clipclaps - ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার জন্য ClipClaps অন্যতম জনপ্রিয় একটি অ্যাপস। এই প্ল্যাটফর্মে আপনি ভিডিও দেখার পাশাপাশি ভিডিও তৈরি করে সেগুলো পাবলিশ করতে পারবেন। এছাড়াও প্রতিটি ভিডিও দেখার পরিবর্তে আপনি কিছু রিওয়ার্ড পাবেন। টিকটকে যে ভিডিও গুলো দেখে থাকি ঠিক একই রকম ভিডিও পাওয়া যায়। বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও গুলো পাবেন আপনি।

অ্যাপ ইন্সটল করার পর আপনাদের একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। সেখান থেকে প্রতিদিন আপনি হোমপেজে বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও গুলো পাবেন। আপনার পছন্দ অনুযায়ী যেকোনো ক্যাটাগরিতে ভিডিওগুলো দেখতে পারবেন। আপনি যতবেশি ভিডিও দেখতে পাবেন ততবেশি পরিমাণে রিওয়ার্ড পাবেন। আপনি একটা, দুইটা, তিনটা এরকম ভিডিও না দেখে আপনি মিনিট হিসাব করে ভিডিও দেখবেন। এখানে প্রতি দেড় মিনিট পরপর আপনাকে রিওয়ার্ড প্রদান করা হয়।

রিওয়ার্ড থেকে আপনারা গুগল গিফট কার্ড, অ্যামাজন শপিং ভাউচার ও কয়েন নিতে পারবেন। পরবর্তীতে কয়েন গুলোকে টাকায় কনভার্ট করে প্যেমেন্ট নিতে পারবেন। বেশিরভাগ মানুষ ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য Clipclaps ব্যাবহার করে থাকে। ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

আরো পড়ুনঃ বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট

2. Inbox Doller

আপনি যদি অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার পদ্ধতি খুজে থাকেন তাহলে Inbox Doller আপনার জন্য অন্যতম প্রধান একটি মাধ্যম হতে পারে। এই প্লাটফর্মে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। ভিডিও দেখার জন্য নানা ক্যাটাগরি পাবেন। আপনি যতবেশি ভিডিও দেখতে পারবেন ততবেশি পয়েন্ট আয় করতে পারবেন। 

পরবর্তীতে পয়েন্ট গুলো কনভার্ট করে টাকায় রুপান্তরিত করতে পারবেন। প্রায় সময় একাউন্ট খোলার জন্য প্রতি ইউজারকে একটি ভালো পরিমান টাকা বোনাস হিসেবেও প্রদান করা হয়। আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চাইলে Inbox Doller এ নিশ্চিন্ত মনে কাজ করতে পারেন। ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

3. Make Money With Givvy Videos

অনলাইনে আমরা প্রায় সময় গান শুনি। আপনি চাইলে এই অ্যাপটিতে গান শোনার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। গান শোনার পাশাপাশি অনেক গানের ভিডিও পেয়ে যাবেন। আপনি একদিকে গান ও দেখলেন অন্যদিকে আপনার ইনকাম ও হলো।

কয়েক লাখ ভিডিও রয়েছে বিভিন্ন ক্যাটাগরিতে যা আপনাকে মুগ্ধ করতে বাধ্য করবে। ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য আপনার জন্য সেরা একটি অ্যাপ হবে। ভিডিও দেখার ও গান শোনার মাধ্যমে আপনাকে কিছু পয়েন্টস প্রদান করা হবে। আপনার পেমেন্ট টার্গেট কত পার্সেন্ট পূরণ হয়েছে সেটা অ্যাপ আইকনে দেখতে পাবেন। 

এই অ্যাপটিতে কাজ করা একদম সহজ। প্রথমে একটি একাউন্ট বানিয়ে নিন। হোমপেজে বিভিন্ন মিউজিক ও ভিডিও পাবেন সেগুলো দেখতে থাকুন ও ভিডিও দেখে টাকা ইনকাম করুন। ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

আরো পড়ুনঃ বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম

4. ChainFlix - watch videos earn money

Chain flix মূলত কোরিয়ান একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। এখানে ইউটিউবের মতো বিভিন্ন প্রকার ভিডিও খুজে পাবেন। ইউজারদের ভিডিও দেখার মাধ্যমে তারা পয়েন্টস প্রদান করে থাকে। ভিডিও দেখার পাশাপাশি আপনি চাইলে এখানে ইউটিউবের মত একটি চ্যানেল তৈরি করতে পারবেন। সেখানে ভিডিও আপলোড করে বাড়তি টাকা ইনকাম করতে পারবেন। এখানে প্রতিটি ভিডিও দেখার পরিবর্তে আপনানে CFX কয়েন দেয়া হবে।

মুভি, গান, নাটক সহ প্রায় সকল ধরনের ভিডিও আপনাকে আকৃষ্ট করবে। ভিডিও দেখে ইনকাম করার জন্য এটি আপনার জন্য অত্যান্ত কাজের একটি অ্যাপ হিসেবে কাজ করবে। অন্যের চ্যানেলে আপনি চাইলে সাবস্ক্রাইব করতে পারবেন। ভিডিওর নিচে কমেন্টস করতে পারবেন। মোটামুটি বলা যায় পুরো ইউটিউব এর মতন। আপনারা যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাদেরকে নিরাশ করবেনা এই অ্যাপটি। ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

5. Boltplay

Boltplay একদম নতুন একটি প্লাটফর্ম ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য। প্রায় ১ মিলিয়নের বেশী মানুষ এই অ্যাপটিতে কাজ করে ভিডিও দেখে ইনকাম করার জন্য। রয়েছে গেম, কুইজ, মুভি, গান, ফানি ভিডিও, শর্ট ভিডিও। আপনারা যারা দিনের অধিকাংশ সময় ভিডিও দেখে পার করেন তারাও চাইলে এই অ্যাপে কাজ করতে পারবেন। এখানে আপনার পছন্দের সব ধরনের ভিডিও খুব সহজেই পেয়ে যাবেন।

যারা মুভি পছন্দ করেন তাদের জন্য অন্যতম সেরা একটি করা অ্যাপ। আমরা প্রায় সকলেই জানি অনলাইনে মুভি দেখার জন্য সাবস্ক্রিপসন এর দরকার হয়। কিন্তু উল্টো এখান থেকে আপনি বিনামূল্যে মুভি দেখতে পারবেন। পাশাপাশিই আপনাকেই তারা পেমেন্ট করবে ভিডিও দেখার জন্য। অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে নিশ্চিন্তে এই প্লাটফর্মটিতে যুক্ত হয়ে যান। ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

পেমেন্ট যেভাবে নিবেন

উপরে উল্লিখিত সব গুলো অ্যাপে কাজ করার পর আপনার একাউন্টে যখন পে-আউট করার টার্গেট পূরণ হবে তখন ব্যাংক একাউন্ট, পেপ্যাল ও ওয়েব মানিতে ক্যাশ-আউট করতে পারবেন। পেপ্যাল থেকে খুব সহজেই যেকোনো সাইট বা কোনো ব্যাক্তির মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন। অর্থাৎ পেমেন্ট এর জন্য আপনারা পেপ্যাল পেয়ে যাবেন ও পেপ্যাল থেকে টাকা বিকাশে উত্তোলন করতে পারবেন। 

উপরের সবগুলো প্লাটফর্মে আপনি ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করে পেমেন্ট বিকাশে আনতে পারবেন। আপনার পছন্দ অনুয়ায়ী যেকোনো একটিতে জয়েন হয়ে আজই ভিডিও দেখে টাকা ইনকাম শুরু করুন। আজকের এই ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে লেখাটি কেমন লাগলো অবশ্যই আমাদেরকে জানিয়ে দিবেন। লেখাটি সম্পর্কে আপনার কোনো মতামত থাকলে অবশ্যই তাও আমাদেরকে জানাবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?