Technical Care BD https://www.technicalcarebd.com/2022/03/taka-income-korar-apps-bangladesh.html

টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ — মোবাইল ফোনের মাধ্যমে ইনকাম করার অন্যতম উপায় হলো অ্যাপের মাধ্যমে ইনকাম করা। আমরা বেশিরভাগ সময়ে বিদেশি অ্যাপে কাজ করার কারণে পেমেন্ট জনিত নানা রকম ঝামেলার সম্মুখিন হই। টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এর মাধ্যমে কাজ করার ফলে সরাসরি বিকাশ বা রিচার্জের মাধ্যমে টাকা গুলো উইথড্র কর‍তে পারি। আজকের আর্টিকেলে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ সেরা ৫ টি বিশ্বাসযোগ্য অ্যাপ সম্পর্কে কথা বলবো এবং সাথে থাকছে রিভিউ।

টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

পেজ সূচীপত্রঃ টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

সত্যি কথা বলতে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ যখন আমরা খুজতে যাই বেশিরভাগ এপস এ কাজ করার পর আমরা আশানুরূপ ফলাফল দেখতে পাইনা। ঘন্টার পর ঘন্টা কাজ করার পর যখন আমরা পেমেন্ট পাই না তখন আর কাজ করার প্রবণতা থাকে না। আপনাদের সুবিধার্থে নিচে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ সম্পর্কে সেরা ৫ টি এপের তালিকা প্রকাশ করলাম। চাইলে ইন্সটল করে কাজ করে মোবাইল থেকে আয় করতে পারবেন।

আরো পড়ুনঃ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

সেরা ৫ টি টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

1. Best Income BD

1. App Name: Best Income BD 2. App Size: 2.2 MB 3. App User: 500+ 4. Ratings: 4.4 5. Google Play store Link. আমরা যারা কমবেশী টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এপ এ কাজ করি সকলেই অবগত নতুন অবস্থায় পেমেন্ট জনিত কোনো সমস্যার সম্মুখিন হতে হয়না। Best Income BD টি একদম নতুন। ৫ ফেব্রুয়ারী ২০২২ অ্যাপ কার্যক্রম শুরু করে। গুগল প্লে ষ্টোরে এপটির উপরে পজিটিভ মন্তব্য লক্ষ্য করা যায়। 

Best Income BD অ্যাপ ফিচারঃ ৩ টি টাস্ক প্রতিদিন কাজ করতে পারবেন। কাজ গুলো হলো প্রতিদিন এড দেখা এবং এডস ক্লিক প্রদান করা। ডেইলি লগ ইন করার মাধ্যমে কোনো প্রকার বোনাস পাবেন না। প্রতিদিন টপ ব্যাবহারকারীদের দেখতে পাবেন। যারা সবচেয়ে বেশী ইনকাম করতে পারবে তাদের কে টপ ইউজার এ শো করা হবে। 

অ্যাপের মধ্যে নিজস্ব ওয়ালেট পাবেন। এডস দেখার মাধ্যমে আপনাকে পয়েন্ট প্রদান করা হবে। পয়েন্ট গুলোকে কনভার্ট করে টাকায় রুপান্তরিত করতে পারবেন। অ্যাপ নিয়ে কোনো প্রকার সমস্যা হলে জানাতে পারবেন অফিসিয়াল টেলিগ্রাম গ্রুপ ও চ্যানেলে। লিংক গুলো পাবেন অ্যাপ এর মধ্যে। কিভাবে কাজ করবেন বিস্তারিত শিখিয়ে দেয়া হবে অ্যাপ এর মধ্যে। পেমেন্ট জনিত সমস্যা মোকাবিলায় থাকছে সাপোর্ট ইনবক্স সুবিধা।

Best Income BD উইথড্র নিয়মঃ Best income BD একটি টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এর। তারা বাংলাদেশি মোবাইল ব্যাংকিং সেবাগুলোর মাধ্যমে পে করে থাকে। টাকা পাওয়ার জন্য সর্বনিম্ন ১৫০০ পয়েন্ট = ১০ টাকা রিচার্জ ও ৭৫০০ পয়েন্ট = ৫০ টাকা বিকাশে নিতে পারবেন। যেকোনো পোষ্টপেইড নাম্বার ও নগদ মোবাইল ব্যাংকিং সেবাও যুক্ত আছে।

আরো পড়ুনঃ অনলাইনে ইনকাম করার উপায় ২০২২

2. Taka Income Pro - টাকা ইনকাম

1. App Name: Taka Income Pro 2. App Size: 5.1 MB 3. User : 50k+ 4. Ratings: 4.5 5. Google Play store link. টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এর মধ্যে অন্যতম একটি এপ Taka Income pro. অ্যাপটি ৫০ হাজার এর বেশী মানুষ ইন্সটল করেছে ইতিমধ্যে। সেপ্টেম্বর ২০২১ এ অ্যাপটি যাত্রা শুরু করে। বর্তমানে প্রচুর পরিমান ব্যাবহাকারীর পছন্দের অ্যাপ হিসেবে প্রধান্য পেয়েছে।

Taka Income Pro ইনকাম যেভাবে করবেনঃ অ্যাপ এর মধ্যে কাজ করার জন্য প্রথমে একাউন্ট করতে হবে। একাউন্ট খোলার পর বিভিন্ন গেমস খেলে টাকা আয় কর‍তে পারবেন। থাকছে কুইক গেমস গুলা যা আপনার জ্ঞানের পরিধি বাড়াতে সাহায্য করবে। সাইন্স, অংক, সাধারণ জ্ঞান ইত্যাদি প্রয়োজনীয় বিষয় গুলো নিয়ে সাজানো হয়েছে কুইজ গেমস গুলো। 

লাকি স্পিন করা গেমস খেলে টাকা পাবেন। বাবল গেমস, আর্চারি গেমস ইত্যাদি খেলে সময় পার করার পাশাপাশি টাকা ইনকাম করতে পারবেন গেম খেলে। অ্যাপটিতে কিভাবে কাজ করবেন বিস্তারিত বিষয় গুলো অ্যাপ এর মধ্যে ভিডিও আকারে বুঝিয়ে দেয়া হবে।

Taka Income Pro ইউথড্র নিয়মঃ টাকা উঠানোর জন্য নগদ, বিকাশ, রিচার্জ, পাবজি ইউসি ও ফ্রি ফায়ার এর ডায়মন্ড কিনে নিতে পারবেন। যারা ফ্রি ফায়ার খেলেন তারা চাইলে এই অ্যাপ এ কাজ করে ডায়মন্ড টপ-আপ কর‍তে পারবেন। বিকাশে সর্বনিম্ন ৫০ টাকা, রিচার্জ ২০ টাকা, নগদ ৫০ টাকা, ইত্যাদি কয়েন কনভার্ট করে নিতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল টাওয়ারের ক্ষতিকর দিক

3. ST Income BD

1. App Name: ST Income BD 2. App Size: 14 MB 3. App User: 5k+ 6. Ratings: 4.8 5. Google Play store link. টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এর মধ্যে ST income BD অন্যতম সেরা একটি অ্যাপ। ২০২১ এর দিকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত ভালোভাবে পেমেন্ট দিয়ে আসছে যারা সঠিক নিয়ম মেনে কাজ করে যাচ্ছে।

ST Income BD অ্যাপ ফিচারঃ আয় করার জন্য টাস্ক হিসেবে নিউজ পড়ে আয় করতে পারবেন। ভিডিও এডস দেখে আয় করতে পারবেন। লাকি স্পিন, ম্যাথ কুইজ প্রতিটি মাধ্যমে অ্যাপ কাজ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। সাপোর্ট সেবা নেয়ার জন্য থাকছে তাদের অফিসিয়াল গ্রুপ লিংক ও এডমিন ইমেইল এড্রেস। কোনো প্রকার সমস্যা মোকাবিলায় সহায়তা নিতে পারবেন। কিভাবে নিয়ম মেনে সঠিক ভাবে কাজ করবেন অ্যাপ মধ্যেই নির্দিষ্টভাবে বলে দেয়া হবে। সফল ভাবে প্রতিটি কাজ শেষ করার পর আপনাকে পয়েন্টস প্রদান করা হবে। বন্ধুদের রেফার করতে পারলে থাকবো বোনাস পয়েন্ট পাওয়ার সুবিধা। 

ST income BD উইথড্র নিয়মঃ টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ ST Income BD থেকে অনেক গুলো মাধ্যমে পেমেন্ট রিসিভ করতে পারবেন। মোবাইল রিচার্জ, নগদ, বিকাশ, বিটকয়েন ও পেপ্যাল এর মাধ্যামে টাকা নিয়ে পারবেন।

4. Y Income BD Pro

1. App Name: Y Income Pro 2. App Size: 2.22 MB 3. App User: 100+ 4. Ratings: 4.8 5. Google Play store link. টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এর সবচেয়ে নতুন অ্যাপ এটি। আর আমরা সবাই জানি নতুন অবস্থায় সব এপ গুলো প্রতিনিয়ত পেমেন্ট প্রদান করে। ফেব্রুয়ারী ২০২২ যাত্রা শুরু করে। আপনারা চাইলে নতুন অবস্থায় কাজ করে ইনকাম করে নিতে পারবেন।

Y income Pro ফিচারঃ টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ Y income pro তে কাজ করার জন্য প্রতিদিন কিছু টাস্ক পূরন করতে হবে। টাক্স হিসেবে প্রতিদিন আপনি ১৫ টি করে সাধারণ জ্ঞান কুইজ পূরন করতে পারবেন৷ এডস শো হলে এডস এ ক্লিক করার মাধ্যমে আয় করতে পারবেন। এপে পেয়ে যাবেন তাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেল লিংক। প্রয়োজন অনুযায়ী যেকোনো বিষয়ে সহায়তা নিতে পারবেন। 

Y Income pro ইউথড্র নিয়মঃ টাকা উঠানোর জন্য সর্বনিম্ন পয়েন্ট আপনাকে পূরণ করতে হবে। রিচার্জ, বিকাশ, নগদ ও স্কিটো মাধ্যমে টাকা উঠাতে পারবেন। সর্বনিম্ন পয়েন্ট ১৫০০= ১০ টাকা রিচার্জ ও ৭৫০০ = ৫০ টাকা বিকাশ।

আরো পড়ুনঃ সিমের নাম্বার দেখার নিয়ম

5. My Cash BD

1. App Name: My Cash BD 2. App Size: 6.3 MB 3. App User: 100+ 4. App Ratings: 4.8 5. Google Play store link. টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ নতুন অ্যাপ এর মধ্যে My Cash BD একটি। এটি ডিসেম্বর ২০২১ এ যাত্রা শুরু করে আর নতুন অবস্থায় পেমেন্ট পাওয়া যায় সব অ্যাপে। চাইলে কাজ করতে পারেন My Cash BD তে।

My Cash BD ফিচারঃ টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ আয় করার জন্য প্রতিদিন লগ ইন এ থাকছে বোনাস সুবিধা। ভিডিও এডস দেখে পাবেন পয়েন্ট। লাকি স্পিন করার সুজোগ। ১০০ পয়েন্ট = ১ টাকা হিসেবে পয়েন্ট প্রদান করা হবে আপনাকে। থাকবে তাদের সাপোর্ট ইমেইল ও ফেসবুক পেজ। My Cash BD উইথড্র নিয়মঃ টাকা উঠানোর জন্য বিকাশে সর্বনিম্ন ১০ হাজার পয়েন্ট ও রিচার্জে ১ হাজার পয়েন্টে নিতে পারবেন। 

শেষ কথা - টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এসব অ্যাপ গুলোতে সঠিক নিয়ম না মেনে কাজ করলে পেমেন্ট প্রদান করা হয় না। তাই চেষ্টা করবেন সবসময় সঠিকভাবে কাজ করার। পেমেন্ট জনিত অসুবিধা হলে এডমিন এর সাথে যোগাযোগ করবেন।

আরো পড়ুনঃ

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?