Technical Care BD https://www.technicalcarebd.com/2022/02/how-to-earn-money-by-article-writing.html

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ | বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট - বাংলায় লিখে আয় করার সাইট — আপনি কি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট খুঁজছেন? যদি আপনি আর্টিকেল লিখে আয় করতে চান বা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ এ নিতে চান তাহলে আপনি সঠিক আর্টিকেলটি পড়ছেন। ফ্রিল্যান্সিং জগতে আর্টিকেল লিখে আয় করা হচ্ছে অন্যতম বিশ্বস্ত একটি পেশা। বর্তমান সময়ে বাংলা আর্টিকেল লিখে আয় করাটা যদিওবা তেমন ভাবে প্রচলিত না। যখনি আপনি জনপ্রিয় ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে ভিজিট করে থাকেন তাহলে নিশ্চয় দেখে থাকবেন সেখানে কি পরিমাণে আর্টিকেল লিখে আয় করা সম্ভব।

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ

লেখার মান এবং লেখকের উপর ভিত্তি করে একটি ইংলিশ আর্টিকেলের জন্য ৫ ডলার থেকে ১০০ ডলার অনেক সময় ৫০০ ডলার পর্যন্ত সেল করা হয়। অবশ্য আপনারা বাংলা আর্টিকেলের জন্য আপনারা এতবেশি টাকা পাবেন না। সমস্যা হচ্ছে, আর্টিকেল লিখে আয় আয় পেমেন্ট বিকাশে দেয় এই ধরনের সাইট খুঁজে থাকলে আপনাকে বাংলাত ভাষাতেই আর্টিকেল দিতে হবে।

তবে হ্যাঁ প্রতিনিয়ত বাংলা ভাষাতে ওয়েবসাইটের সংখ্যা বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইটও বৃদ্ধি পাচ্ছে। তবে বর্তমানে বেশ কয়েকটি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট দেখা যাচ্ছে, যেগুলোতে আপনি আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে নিতে পারবেন। তারমধ্যে আর্টিকেলে লিখে আয় করার সেরা ওয়েবসাইট হচ্ছে Technical Care BD।

আরো পড়ুনঃ অনলাইনে ইনকাম করার উপায়

বড়ই দুঃখের বিষয় এই যে, আমাদের দেশে অনেক প্রতিভাবান আর্টিকেল রাইটার যারা তাদের লেখাগুলো শুধুমাত্র ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোস্ট করেই যাচ্ছে। যদি তাদের এই সকল আর্টিকেলগুলো কোনো ওয়েবসাইটে পাবলিশ করেন, তাহলে বাংলায় তথ্য ভান্ডার সমৃদ্ধ হওয়ার পাশাপাশি বাংলা ওয়েবসাইট থেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারতেন। আপনার মনে নিশ্চয় প্রশ্ন জাগতে পারে, বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার মতো আমাদের দেশে বিশ্বস্ত কোনো ওয়েবসাইট আছে কি?

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন, আর্টিকেল লিখে পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা না থাকলে কেনইবা কাজ করবো? তাই আজ আমরা আপনাকে জানাবো আর্টিকেল লিখে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট সম্বন্ধে, যে ওয়েবসাইটে আপনি আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে নিতে পারবেন। আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ এ নিতে চাচ্ছেন? তবে আপনি আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইটে চলে আসছেন। আপনি এখন বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। আর্টিকেল লিখে আয় করার করার সেরা ওয়েবসাইট হচ্ছে Technical Care BD (টেকনিক্যাল কেয়ার বিডি)।

আর্টিকেল লিখে আয় করতে যা প্রয়োজন

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ বা আর্টিকেল লিখে টাকা নেওয়ার আগে আপনাকে অবশ্যই জানতে হবে আর্টিকেল লেখার নিয়ম সম্পর্কে। কেননা আপনি যদি আর্টিকেল লেখার নিয়ম সম্পর্কে না জানেন তবে আর্টিকেল লিখতে পারবেন না এবং লেখার ধরণ ও মান ভালো হবেনা। আপনি কি জানেন আর্টিকেল কিভাবে ও কি কি পদ্ধতি অনুসরণ করে লিখতে হয়? যদি এই বিষয়ে না জানেন তাহলে এখানে ক্লিক করে আর্টিকেল লেখার নিয়ম সম্পর্কে জেনে নিন। আর্টিকেল লিখে আয় করার এই সেরা ওয়েবসাইট থেকে আরও জেনে নিন ব্লগে পোস্ট করার নিয়ম - ব্লগ সাইটে SEO friendly পোস্ট করার নিয়ম।

আরো পড়ুনঃ অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

আর্টিকেল লিখে আয় - শর্ত সম্পর্কে জানুন

১। SEO-ফ্রেন্ডলি আর্টিকেল লিখতে হবে ২। সর্বনিম্ন ৬০০ ওয়ার্ডের আর্টিকেল লিখতে হবে ৩। ১০০% ইউনিক আর্টিকেল লিখতে হবে, কোনো প্রকার কপি লেখা আর্টিকেল গ্রহণযোগ্যতা পাবে না। এমনকি যদি ধরা পরে আর্টিকেলটি কপি করা তাহলে টেকনিক্যাল কেয়ার বিডি তার রাইটিং জব বাদ দিতে বাধ্য থাকিবে ৪। প্রতিমাসে ৪০ থেকে ৫০টি আর্টিকেল লিখতে হবে এবং সপ্তাহে ১২-১৪টি আর্টিকেল জমা দিতে হবে ৫। আর্টিকেল লিখে আয় করার পূর্বে ট্রায়াল হিসেবে ১-২টি আর্টিকেল সাবমিট করতে হবে ৬। প্রতিটি কন্টেন্টের টপিক আপনাকে প্রদান করা হবে ৭। ৪০-৫০ টি আর্টিকেল জমা না দেওয়া পর্যন্ত কোনো ধরনের পেমেন্ট করা হবেনা। অর্থাৎ আপনার কাঙ্ক্ষিত টার্গেট পূরণ করতে হবে।

কত ওয়ার্ডের আর্টিকেল লিখলে কত টাকা বেতন পাবেন সেটা নিম্নে উল্লেখ করা হলোঃ ৬০০ ওয়ার্ড থেকে ১০০০ ওয়ার্ড লিখলে পাবেনঃ ৭০-১০০ টাকা, ১২০০ ওয়ার্ড থেকে ২০০০ ওয়ার্ড লিখলে পাবেনঃ ১২০-১৫০ টাকা, ১৫০০ ওয়ার্ড থেকে ২৫০০ ওয়ার্ড লিখলে পাবেনঃ ১৫০-২০০ টাকা। সর্বনিম্ন উইথড্রো লিমিট থাকবে ৫০০ টাকা এবং ম্যাক্সিমাম উইথড্রো লিমিট থাকবে ৫,০০০। বিঃদ্রঃ আমাদের আর্টিকেল রাইটারদের বেতন মাসের শেষে পরিশোধ করা হয়।

কাজে কোনো ধরনের সমস্যা হলে টেকনিক্যাল কেয়ার বিডি টিম সবসময়ের জন্য সাহায্য করবে। সপ্তাহে সর্বনিম্ন ১২-১৪টি পোস্ট করতে হবে যেকোনো সময়ে। আপনার কাজের গুণগত মান যদি ভালো হয়ে থাকে তাহলে আপনার বেতন বৃদ্ধি করা হবে। আর্টিকেল লিখে টাকা আয় করার জন্য আবেদন করার ১ম সপ্তাহের মাঝে টেকনিক্যাল কেয়ার বিডি আপনার সঙ্গে ম্যাসেঞ্জারে কিংবা মোবাইল ফোনে যোগাযোগ করবে আপনি যদি আর্টিকেল রাইটার হিসেবে করার জন্যে নির্বাচিত হোন।

আরো পড়ুনঃ বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট

যেসকল বিষয়ে বাংলা আর্টিকেল লিখতে পারবেন

টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইটে আপনি শুধুমাত্র প্রযুক্তি বিষয়ক আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও নিম্নোক্ত বিষয়গুলিতে আর্টিকেল লিখে আয় করতে পারবেন বা আর্টিকেল লিখে পেমেন্ট বিকাশ এ পাবেন। এন্ড্রয়েড, কম্পিউটার, অ্যান্টিভাইরাস, অ্যাডসেন্স, কম্পিউটিং, ফ্রিল্যান্সিং, আউটসোর্সিং, অনলাইন ইনকাম, ইন্টারনেট, উইন্ডোজ, টেক নিউজ, গুগল, টিপস এন্ড ট্রিকস, টেক ফিকশন, ডাউনলোড, প্রযুক্তি কথন, লাইফস্টাইল, সিকিউরিটি, ব্লগার টিপস, বিশ্ব, জানা অজানা টিপস, ফেসবুক, ফটোগ্রাফি, অ্যাপ রিভিউ, ল্যাপটপ, হ্যাকিং, হার্ডওয়্যার রিভিউ।

টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইট কিভাবে আয় করে থাকে

টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইটে আর্টিকেল রাইটাররা যেসকল পোস্ট লিখে জমা দেয় সেগুলোতে অ্যাড দেখিয়ে, নিউজপেপার এবং অনলাইন ব্লগে কন্টেন্ট বিক্রি করে আমরা সাধারণত টাকা ইনকাম করে থাকি। আর এখান থেকেই আর্টিকেল রাইটারদেরকে সম্মানি প্রদান করা হয়।

আর্টিকেল লিখে আয় করতে আবেদন করুন এখানে

টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইট থেকে বাংলা আর্টিকেল লিখে আয় করতে সর্বপ্রথম আপনাকে অনলাইন আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরম পূরণ করুন এখানে ক্লিক করে

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?