Technical Care BD https://www.technicalcarebd.com/2022/03/boro-vai-er-birthday-wish.html

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা — বড় ভাই হচ্ছেন আমাদের পরিবারের একজন অন্যতম সদস্য। তাই যখনি বড় ভাইয়ের জন্ম দিন চলে আসে তখন আমরা বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ পাঠায়। আপনি যদি বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তাগুলো সম্পর্কে না জেনে থাকেন তবে আমাদের আজকের এই আর্টিকেলে আলোচনা করা বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

পেজ সূচীপত্রঃ

মা-বাবা, ভাই, বোন মিলেই একটা ফ্যামিলি হয়। আর সেই ফ্যামিলিতে কারো জন্ম দিন চলে আসলে তাকে জন্মদিনের শুভেচ্ছা না জানিয়ে কি থাকা যায় বলুন। আর যদি পরিবারের বড় ভাইয়ের জন্মদিন হয়ে থাকে তাহলে তো বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ না জানিয়ে থাকা সম্ভব নয়।

আমাদের আজকের এই পোস্টটি থেকে আপনারা পাবেনঃ বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক, বড় ভাইয়ের বার্থডে স্ট্যাটাস, রাজনৈতিক বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস, প্রিয় বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস, ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের ফানি শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিন নিয়ে কিছু কথা, বড় ভাইয়ের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস ইত্যাদি।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতেই আমাদের আজকের এই পোস্টটি লেখা হয়ছে। ছোট কিংবা বড় ভাই আমাদের জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি অংশ জুড়ে থাকে। তাই তাদের জন্মদিনটিকে আরো বেশি সুন্দর করে তুলতে হবে। তাই এখানে আলোচনা করা আপনাকে জন্য আমাদের কিছু বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা দেয়া হয়েছে। চলুন দেরি না করে তাহলে দেখে নেই বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসগুলো। বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পোস্টটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আরো পড়ুনঃ আবেগি মন স্ট্যাটাস - আবেগি ফেসবুক স্ট্যাটাস

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

১। শুভ জন্মদিন বড় ভাই। জন্মদিন আপনার জীবনকে সুখ ও সুন্দর করে তুলুক। আজকের এই দিনে যদি আপনি জন্ম না নিতেন তাহলে আপনার মতো একজন বড় ভাই পেতাম না। সেই জন্য আল্লাহর কাছে অশেষ শুক্রিয়া জানাই। আপনার জীবন দীর্ঘ হোক।

২। আসসালামু আলাইকুম। হ্যাপি বার্থডে বড় ভাই। জন্মদিন ভালোভাবে কাটান ও এই আনন্দঘন দিন আমাদের মাঝে বার বার আসুক আমি এই কামনায় করি।

৩। শ্রদ্ধেও ও প্রিয় বড় ভাই আজকে আপনার জন্মদিন। আমার পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা ভালোবাসা গ্রহণ করুন। আজকের এই বিশেষ দিনে আপনার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে অনেক দোয়া করি আপনি যেন সমসময় সুস্থ ও সুন্দর থাকেন। দীর্ঘজীবী হোন ও সকলের ভালবাসায় থাকুন।

৪। “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জীবনে একটি বিশেষ দিন। হয়তোবা আজ এই দিনটিতে সৃষ্টিকর্তা তোমাকে না পাঠালে বড় ভাইয়ের নামক জীবনের শ্রেষ্ঠ সম্পদটি আমার ভাগ্যে জুটতো না। তোমার মত বড় ভাই আছে বলে জীবনে এতটা ভরসা পেয়েছি, এত বড় সফলতার পেয়েছি তোমার মত বড় ভাই নামক ছায়াটি মাথার উপরে থাকলে আমার চিন্তা নেই। এমন বড় ভাইয়ের এই বিশেষ দিনটির কথা কিভাবে বলব বলো! প্রতি বছর এই দিনটিতে আমি সবথেকে আগে উইশ করি তোমাকে। জীবনে অনেক দূর এগিয়ে যাও এটাই কামনা করি “শুভ জন্মদিন “ভাইয়া।

৫। তোমার প্রতি আমার ভালবাসার কথা এক কথায় বর্ণনা করা যায় না। আমার প্রতি সবচেয়ে যত্নশীল ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে অনেক ভালোবাসি!

৬। হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় ভাই। আজকের এই শুভজন্মদিনে আমরা সবাই খনেক খুশি। আপনার তরফ থেকে সবসময় যে ভালবাসা ও শুভকামনা পেয়েছি সত্যি তা ভোলার মত নয়। আপনি শুধু ভাই নয় একজন উত্তম অভিভাবক ও চলার পথের পাথেয়। আপনার সুস্থতা ও নেক হায়াতের জন্য প্রার্থনা করি সৃষ্টিকর্তার কাছে যিনি আপনার মত একজন ভাই দিয়েছেন আমাকে।

৭। “শুভ জন্মদিন “ভাইয়া অনেক শুভকামনা রইল তোমার জীবনে এই দিনটি বার বার ফিরে আসুক শুভ বার্তা নিয়ে এই শুভ দিনে এই কামনা করি এই দিনটি পুরোপুরি উপভোগ করো তুমি জীবনের প্রতিদিনের মতো আগামী দিনের পথচলা সব বাধা বিপত্তিকে জয় করে সামনের দিকে এগিয়ে যাও এই কামনা করি শুভকামনা রইল “শুভ জন্মদিন”।

৮। আমি তোমার কাছ থেকে এত ভালবাসা এবং শ্রদ্ধা পেয়েছি যে আমি সর্বদা তোমার কাছে ঝণী মনে করি। শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। তোমাকে জীবনের সেরা শুভেচ্ছা!

৯। প্রিয় ভাই, তোমার প্রতিটা পদক্ষেপ আমি অনুসরণ করি। তুমি না থাকলে আমার জীবন পুরোপুরি ফাঁপা হয়ে যেত। শুভ জন্মদিন।

১০। আমার প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা! সৃষ্টিকর্তা তোমার জীবনকে মধুর মুহুর্ত, হাসি-খুশি এবং সুন্দর সুন্দর স্মৃতি দিয়ে ভরে দিক। এই দিনে অনেক অনেক আনন্দ-খুশি ফিরে আসুক।

আরো পড়ুনঃ জুম্মা মোবারক স্ট্যাটাস ২০২২

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

১১। “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও তোমার জন্য শুভকামনা রইল বড় ভাইয়া।

১২। আমি যেমন তোমাকে বিশ্বাস করি তেমনিভাবে অন্য কারও উপর ভরসা করি না। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

১৩। এই দিনটি তোমার জীবনের নতুন সূচনা দেয়। আমি আপনাকে ভালবাসি এবং তোমার আনন্দময় হয়ে উঠুক। জন্মদিনের শুভেচ্ছা।

১৪। শ্রদ্ধেয় ও ভালবাসার বড় ভাই। জন্মদির শুভেচ্ছা নিন। শতবার এই শুভক্ষণ যেন উপস্থিত হয় আমাদের মাঝে সেই কামনা করি। আপনার জীবন সুখী ও সুন্দর হোক আর এভাবেই আমাদের পাশে থাকুন সবসময়। আপনি হলেন আপনার একজন উত্তম পরামর্শদাতা ও গুরুজন। তাই জন্মদিনে আপনার সুন্দর ভবিষ্যৎ ও সুসাস্থ কামনা করছি। জন্মদিনের অনেক অনেক শুভকামনা।

১৫। “শুভ জন্মদিন “ভাইয়া তুমি আমার জীবনে শুধু সৃষ্টিকর্তার দেওয়া বড় ভাই নয়, তুমি আমার জীবনে একজন ভালো বন্ধু স্বরূপ। তুমি ছাড়া আমি জীবনে এগোতে পারতাম না। তোমার এই দিনের জন্য অনেক শুভকামনা রইল”শুভ জন্মদিন” ভাইয়া।

১৬। আমার প্রিয়তম ভাই, আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আল্লাহ তোমার মঙ্গল করুক।

১৭। আমার অপূর্ব ভাইয়ের জন্মদিনটি আনন্দদায়ক হোক। তোমার জীবনে সুখ ও সাফল্যে ভরে উঠুক।

১৮। ভাই হিসাবে আমরা যে ভালবাসা এবং যত্ন ভাগ করি তা বছরের পর বছর কখনও কম হয় না এবং আরো বেড়ে যায়। আমার প্রিয় ভাইয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা!

১৯। জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা গ্রহণ করুন বড় ভাইয়া। আমার জীবনে আপনার মত একজন বড় ভাই পেয়ে আমি খুব খুশি। সবসময় চাই আপনি এভাবেই আমার পাশে থেকে আমাকে আপনার সুন্দর উপদেশ দিবেন যেগুলো আমার চলার পথের পাথেয় হয়ে থাকবে এবং সফল হতে পারব। আপনি সবসময় এভাবেই বটবৃক্ষের ছায়া হয়ে আমার মাথার ওপরে থাকুন সেই প্রত্যাশা করি।

২০। বড় ভাইয়া, তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক তুমি আমার কাছে রাতে আকাশের একটি উজ্জ্বল নক্ষত্রের মতো। তুমি আমার জীবনে চাঁদের মত যেকিনা পৃথিবীতে একটি ঠিক তেমনি ভাইয়া তুমি আমার পাশে না থাকলে আমি জীবনে এতদুর পথ পাড়ি দিতে পারতাম না এই শুভদিনে একটাই চাওয়া আমাদের সবাইকে নিয়ে অনেক ভালো থেকো।

আরো পড়ুনঃ প্রেমিকার জন্য রোমান্টিক কথা

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

২১। আজ তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এই দিনে খোদার দরবারে একটি চাওয়া আল্লাহ যাতে তোমার স্বপ্ন গুলোকে পূরণ করে সম্মানে রাখে শ্রেষ্ঠ জায়গাটিতে তোমায় পৌঁছায়। তুমি যে স্বপ্ন গুলো প্রতিনিয়ত দেখো তা যেন খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। তোমার জন্য রইল হাজারো শুভকামনা “শুভ জন্মদিন” ভাইয়া মঙ্গলময় হয়ে উঠুক তোমার জীবন।

২২। তুমি আমার দৃষ্টি থেকে অনেক দূরে, তবে তুমি কখনও আমার মন থেকে দূরে থাকো না। আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা তুমি যেখানেই থাকবে সর্বদা তোমাকে খুঁজে নিবে। শুভ জন্মদিন!

২৩। আমি যখনই কোনো ভুল করি ঠিক তখন আমাকে ঝামেলা থেকে মুক্ত করো। তোমার মতো নিখুঁত বড় ভাই যে কেউ চাইতে পারে। শুভ জন্মদিন, প্রিয় ভাই!

২৪। সৃষ্টিকর্তা তোমাকে আসমান থেকে সমস্ত ভালবাসা দান করুক। বোন হিসাবে আমি আমার ভাইয়ের জন্য পরম মঙ্গল চাই। শুভ জন্মদিন ভাই।

২৫। শুভজন্মদিন শ্রদ্ধেয় বড় ভাই। জন্মদিন অনেক আনন্দ ও খুশি নিয়ে আসুক আপনার জীবনে। আজকে আপনার জন্ম না হলে আপনার মত একজন গুরুজন পেতাম না সেই জন্য সৃষ্টিকর্তার কাছে অশেষ শুকরিয়া জনাই সেই সাথে যেন আপনি সবসময় সুস্থ ও সুখী থাকতে পারেন সেই দোয়া করি। দীর্ঘজীবী হন এবং আমার মাথার ওপর ছায়া হয়ে থাকুন সবসময়।

২৬। বড় ভাইয়া তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক। এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক। “শুভ জন্মদিন” ভাইয়া আগামী দিনগুলো তোমার শুভ হয়ে উঠুক, এই কামনা করি তোমার এই বিশেষ দিনে।আমাদের সবাইকে আগলে রেখো তোমার ছায়া তলে” শুভ জন্মদিন”।

২৭। প্রত্যেক ভাই তার বোনের কাছে অমূল্য সম্পদ। এই বিশেষ দিনে আমি বলতে চাই আমি তোমাকে কতটা ভালবাসি এবং তোমাকে কতটা শ্রদ্ধা করি। শুভ জন্মদিন ভাই!

২৮। যখন তোমার মতো ভাই থাকে তখন কোনও মেয়েকে যেকোনো সমস্যায় ভয় পাওয়ার দরকার থাকে না। সর্বদা আমার পিছনে থাকার জন্য তোমাকে ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন!

২৯। সৃষ্টিকর্তা আমার কাছে তোমাকে সেরা উপহার হিসেবে পাঠিয়েছে। তুমি সবসময় সবকাজে আমায় সমর্থন আর পরামর্শ দিয়ে পরম অভিভাবক হিসেবে আগলিয়ে রাখছো। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

৩০। প্রিয় ভাই, আমি যখন একা ছিলাম তখন তুমি আমার পাশে ছিলে। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ. শুভ জন্মদিন।

আরো পড়ুনঃ অনুপ্রেরণামূলক উক্তি - মোটিভেশনাল উক্তি

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

৩১। হ্যাপি বার্থডে প্রিয় বড় ভাই। আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করুন। জন্মদিন অনেক অনেক সুন্দর ভাবে কাটান এবং এই আনন্দঘন দিন যেন বারে বারে আমাদের মাঝে ফিরে আসে সেই দোয়া করি সৃষ্টিকর্তার কাছে। আমার একজন প্রিয় মানুষ আপনি, আপনার প্রতিটি কথা আমাকে চলার পথে শক্তি ও সাহস যোগায়। আপনার মত বড় ভাই পেয়ে সত্যি আমি গর্বিত।

৩২। “শুভ জন্মদিন “ভাইয়া তোমার জীবনের অন্যান্য দিনের থেকে আজকের দিনটি অনেক শ্রেষ্ঠ। শুভকামনা রইল, তোমার জন্মদিনে। তোমার মত এমন ভাই পাওয়া আমার জন্য এক আশীর্বাদস্বরূপ, মহান সৃষ্টিকর্তার কাছে লাখো কোটি শুকরিয়া যে তোমার মত একটি ভাই আমাকে দিয়েছে। তোমার ভালোবাসা স্নেহ দিয়ে আমি আজ এত সাফল্য অর্জন করেছি তোমার সুন্দর ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি “শুভ জন্মদিন” ভালো থেকো।

৩৩। ছোট্ট চ্যাম্প, সৃষ্টিকর্তা তোমাকে সমস্ত ক্ষতি থেকে রক্ষা করুক এবং তোমার সকল বাসনা পূরণ করুক। শুভ জন্মদিন।

৩৪। তুমি আমার কাছে সবর্দা সবচেয়ে আদরের ছোট ভাই। শুভ জন্মদিন, চ্যাম্প! তোমাকে এই দিনটিতে শুভেচ্ছা জানাই!

৩৫। আমার বাবা-মা থেকে পাওয়া জীবনের সেরা জিনিসটি হলো তুমি। আমার মুখে কীভাবে হাসি নিয়ে আসতে হয় তুমি খুব ভালভাবেই জানো। জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ছোট ভাই।

৩৬। পরিবারের সবচেয়ে আরাধ্যকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে অনেক ভালোবাসি।

৩৭। “শুভ জন্মদিন “ভাইয়া আজ তোমার একটি বিশেষ দিন, দোয়া করি এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক এই দিনে তোমাকে পৃথিবীতে সৃষ্টিকর্তা না পাঠালে হয়তোবা তোমার মত একজন গুরুজন বড় ভাই পেতাম না, সেজন্য সৃষ্টিকর্তার কাছে আমি অনেক কৃতজ্ঞ। অনেক দোয়া করি তোমার সব সময় সুস্থ ও সুন্দর জীবন কামনা করি শুভকামনা “শুভ জন্মদিন” ভাইয়া ভালো থেকো সুস্থ থেকো চিরদিন।

৩৮। তুমি আমার অপরাধের অংশীদার এবং আমার সেরা বন্ধু। তুমি বিপদে সবসময় আমার পাশে থাকো। সবসময় প্রিয়জনদের সাথে থাকো। আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা।

৩৯। আমাকে কখনই অনুপ্রাণিত করার জন্য কাউকেই খুঁজতে হয় নি কারণ তুমি আমার জীবনে সবসময় রোল মডেল হিসেবে থাকছো। শুভ জন্মদিন, ভাই।

৪০। শুভ জন্মদিন “ভাইয়া তোমার আজ একটি বিশেষ দিন, শুভকামনা রইল এ দিনটির জন্য। ভাইয়া তুমি আমার হৃদয়ে থাকো, তোমার সাহসিকতা নিয়ে তুমি সামনের দিকে এগিয়ে যাও এই কামনা করি শুভ জন্মদিন শুভকামনা, তোমার জন্মদিনে। ভালো থেকো ভাইয়া খুব ভালো থেকো।

আরো পড়ুনঃ রক্তদানের উপকারিতা ও অপকারিতা

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

৪১। শ্রদ্ধেয় বড় ভাইয়া আজ তোমার জন্মদিন। এই দিনটি আমি কোনোদিনও ভুলবো না আর ভবিষ্যতেও ভুলবো না তোমার এই বিশেষ দিনে তোমার সব চাওয়া পাওয়া গুলো যেন তাড়াতাড়ি পূর্ণ হয় এই শুভকামনা রইলো। আমার পক্ষ থেকে তোমার এই বিশেষ দিনে অনেক অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা ভালোবাসা দিলাম। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি এই বিশেষ দিনে তোমাকে যেন সুস্থ ও সুন্দর রাখে দীর্ঘজীবী হও। সুষ্ঠু ও সুন্দর হোক তোমার আগামীর পথ চলা সকলের ভালোবাসা নিয়ে ভালো থেকো। “শুভ জন্মদিন”।

৪২। আপনার জন্মদিনে, আমি প্রার্থনা করি যে সর্বশক্তিমান আপনাকে আপনার জীবনের প্রতিটি পদক্ষেপে ভাগ্য, সুখ, ভালবাসা, সুস্বাস্থ্য এবং সাফল্য দান করুন। আপনি সত্যিই এটি প্রাপ্য। শুভ জন্মদিন!

৪৩। আপনি বিশ্বের প্রতিটি ভাইয়ের জন্য এমন দুর্দান্ত রোল মডেল কারণ আপনি খুব প্রেমময়, যত্নশীল, প্রতিরক্ষামূলক এবং সহায়ক। আমি আপনাকে, মহাবিশ্বের সেরা ভাই, শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

৪৪। এই যে, মায়ের চোখের মণি, শুভ জন্মদিন। এমনিতেই তো মা বেশি ভালবাসে তোকে। আর আজ তো তোরই দিন। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে।

৪৫। বয়স যতই বাড়ুক, তোর পাগলামোগুলো যেন চলতেই থাকে। শুভ জন্মদিন ভাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বা জন্মদিনের মজার শুভেচ্ছা যাই বলিস, ভাল লেগেছে তোর?

৪৬। বড় ভাইয়া তোমার জীবনের আজ একটি বিশেষ দিন এই দিনটিতে তুমি পৃথিবীতে এসেছিলেন আমাদের মাঝে আমাদের আগলে রাখতে আমাদের কাছে তুমি সৃষ্টিকর্তার দেওয়া একটি সেরা উপহার আমার পাশে তুমি এভাবে ছিলে বলে আমি জীবনে এগিয়ে যেতে পেরেছি তোমার দেওয়া উপদেশগুলো যাতে আগামী দিনে পালন করতে পারি সৃষ্টিকর্তার কাছে এটাই দোয়া করি ভালো থেকো এই কামনা করি” শুভ জন্মদিন “সৃষ্টিকর্তা যাতে তোমাকে অনেক ভালো রাখে ভাইয়া।

৪৭। শুভ জন্মদিন, প্রিয় ভাই। ঈশ্বর আপনাকে তাঁর সমস্ত উষ্ণতা এবং যত্নের সাথে মঙ্গল করুন। আপনার জন্মদিনটি আপনার বিশ্বে প্রচুর আনন্দ এবং মজাদারতা আনুক।

৪৮। ‘আপনি যত্ন করছেন, আপনি সত্য, আপনি সত্যিই কয়েকজনের মধ্যে একজন হলেন, কারণ আপনি আমার বিশেষ ভাই, জন্মদিনের শুভেচ্ছা এবং সর্বদা ধন্য হন!

৪৯। গার্লফ্রেন্ড জন্মদিনে কী দিয়েছে বলে ফেল… না হলে মাকে বলে দেব কিন্তু গার্লফ্রেন্ডের কথা। আচ্ছা, আজ বলব না। আফটার অল বার্থডে বয়। শুভ জন্মদিন। ভাই। কিন্তু কাল থেকে আর কোনও ছাড় পাবি না।

৫০। আমাকে সর্বদা সমর্থন করার জন্য এবং প্রতিটি পরিস্থিতিতে আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে অনেক উষ্ণ শুভেচ্ছা, ভালবাসা। শুভ জন্মদিন, প্রিয় ভাই।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

৫১। যে কাজটাই ঠিক করে করতে পারবি না, আমার ঘাড়ে দোষ চাপাবি। এই অভ্যেসটা বজায় থাক তোর সবকটা জন্মদিনে। জন্মদিনের মজার শুভেচ্ছা পাঠালাম। আনন্দ কর।

৫২। আপনার জন্মদিন আমাকে আমাদের জীবনে ভাগ করে নেওয়ার সমস্ত দুর্দান্ত স্মৃতি মনে করিয়ে দেয়। আসুন মেমরি লেনে নামি এবং এই বিশেষ দিনে সেই দুর্দান্ত মুহূর্তগুলি উদযাপন করি। শুভ জন্মদিন ভাই!

৫৩। ডাস্টবিন থেকে তুলে এনে ভাল করে স্নান করানো হয়েছিল আজকের দিনেই। তবেই না এত ফর্সা তুই! শুভ জন্মদিন ভাই।

৫৪। ভাই, অতীত বা আপনি কোথায় আছেন সে সম্পর্কে খুব বেশি চিন্তা করবেন না, কারণ আমি বিশ্বাস করি আপনার ভাগ্য দুর্দান্ত। আপনার জন্মদিনে, আমি আশা করি আপনি প্রতিফলিত এবং বুঝতে পারবেন যে আপনি আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ মুহুর্তে রয়েছেন। শুভ জন্মদিন

৫৫। যখনই মনে হচ্ছিল আমার জীবন ভুল দিকে বাঁক নিচ্ছে ঠিক তখনি তুমি আমাকে সঠিক পথ প্রদর্শন করতে সবসময় উপস্থিত ছিলে। সর্বদা ছোট বোনটির পাশে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আমার মিষ্টি ভাই!

৫৬। আমি তোমার মধ্যে সেরা বন্ধু পেয়েছি এবং অন্য কোথাও কখনও বন্ধুত্ব চাইতে হয়নি। সর্বদা আমার পাশে থাকার জন্য তোমায় ধন্যবাদ। তোমার জন্মদিন আনন্দময় হোক।

৫৭। আমি কখনও তোমার চেয়ে বিনীত কাউকে চিনি না। তুমি সবসময় আমার পাশে থাকছো। এই দিনে তোমাকে আমার ভালবাসা এবং শ্রদ্ধা প্রেরণ করছি। শুভ জন্মদিন!

৫৮। আমি যখন ছোট ছিলাম তখন থেকেই তুমি আমার রোল মডেল। তুমি যা কিছু করো এবং বলো সবকিছুই আমার জন্য অনুপ্রেরণা। শুভ জন্মদিন বড় ভাই!

৫৯। তোর কিন্তু আরও একটা বছর বয়স বেড়ে গেল। সুতরাং হ্যাংলামোটা এবার একটু কমিয়ে ফেল। রাগ করিস না আজ। জন্মদিনের মজার শুভেচ্ছা তো এমনই হবে, তাই না?

৬০। আমার কাছ থেকে তুমি অনেক দূরে তবে সবসময় আমার মনে কোণে থাকো। এই বিশেষ দিনে তোমাকে আরও মিস করছি। শুভ জন্মদিন প্রিয় ভাই।

আরো পড়ুনঃ ম দিয়ে মেয়েদের ইসলামিক নাম

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

৬১। আমার ছোট্ট মিষ্টি ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। সারাজীবন সাফল্যের সাথে অতিবাহিত করো। 

৬২। যখনই আমার প্রয়োজন হয় ঠিক তখনিতোমার কাঁধে ঝুঁকে পড়ার জন্য তোমায় সবসময় খুঁজে পাই। প্রিয় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

৬৩। আমরা দুজন ছোটখাটো বিষয় নিয়ে লড়াই করতে পারি, তবে আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার প্রিয় ভাই, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

৬৪। আমার ভাইকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা! আমার জীবনে তোমার উপস্থিতি আরও আনন্দময় এবং বর্ণময় করে তুলেছে! তোমার জীবনের প্রতিটি মুহুর্ত মূল্যবান হয়ে উঠুক।

৬৫। তোমার জীবন মধুর মুহুর্ত, হাসি খুশি আর আনন্দের স্মৃতিতে ভরে থাকুক। এই দিনটি তোমার জীবনে নতুনের বার্তা দেয়। শুভ জন্মদিন প্রিয় ভাই।

৬৬। আমার মায়াভরা ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। জীবনকে আলোকিত করো আর হাসতে থাকুন!

৬৭। এই পৃথিবীতে তোমার চেয়ে আমি আর কাউকে বেশি বিশ্বাস করি না। তুমি আমাকে সব কাজে সাহস জোগাও। শুভ জন্মদিন প্রিয় ভাই!

৬৮। শুভ জন্মদিন ছোট ভাই! তোমার সাথে প্রতিটি স্মৃতি আমার কাছে মহামূল্যবান। তুমি সবসময় আমার সুখের কারণ হয়ে থাকো!

৬৯। তোমার মতো প্রেমময় এবং যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য এক মহান আশীর্বাদ। আমি আপনাকে ভালবাসি এবং তোমার উজ্জ্বল জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

৭০। তোমার এই বিশেষ দিনটিতে আন্তরিক শুভেচ্ছা, ভাই! তুমি কেবল আমার জীবনের সমর্থন নয়, আমার জীবনের গর্বও বটে। তুমি আমার কাছে না থাকলে আমি টুকরো টুকরো হয়ে যেতাম। শুভ জন্মদিন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

৭১। আমি সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করি যে তিনি আপনাকে সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করার শক্তি দিন। শুভ জন্মদিন ভাই.

৭২। আপনার জীবন মিষ্টি মুহূর্ত, সুখী হাসি এবং অগণিত সাফল্যে ভরে উঠুক। আপনি আমাকে যে সমস্ত ভাল জিনিস দিয়েছেন তা আপনার কাছে অনেক বড় আকারে ফিরে আসতে পারে। শুভ জন্মদিন প্রিয় ভাই।

৭৩। ভালো স্মৃতির গুচ্ছ এই দিনে আপনার জন্য অপেক্ষা করছে। এই সব সুন্দর মুহুর্তগুলি সম্পূর্ণভাবে বাঁচুন। আপনি একটি উষ্ণ এবং আনন্দময় জন্মদিনের শুভেচ্ছা!

৭৪। আপনি শুধু একজন ভাইয়ের চেয়ে বেশি; আপনি আমার সবচেয়ে ভাল বন্ধু এবং আমার পরিচিত কেউ আমি ভাল সময়ে এবং খারাপ সময়ে আমার পাশে থাকার জন্য নির্ভর করতে পারি। শুভ জন্মদিন!

৭৫। প্রিয় ভাই, জন্মদিনগুলি গুরুত্বপূর্ণ কারণ তারা জীবনের একটি নতুন অধ্যায় নির্দেশ করে। এই নতুন অধ্যায়কে আরও উজ্জ্বল এবং ভাল কাজের সাথে পূরণ করার জন্য আপনাকে কামনা করছি।

৭৬। আমি সত্যিই ভাগ্যবান যে একজন চমৎকার ভাইয়ের সাথে আশীর্বাদ পেয়েছি যার সাথে আমি সবকিছু শেয়ার করতে পারি। সুন্দর জন্মদিন হোক, প্রিয়তম ভাই।

৭৭। আপনার একটি খুব আনন্দময় দিন কামনা করছি। বাতাসে ধোঁয়ার মেঘের মতো আপনার সমস্ত সমস্যা দূর হোক। বিশ্বের সবচেয়ে প্রিয় এবং সবচেয়ে প্রিয় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা!

৭৮। আমি সবসময় প্রকাশ নাও করতে পারি কিন্তু গভীরভাবে ভিতরে, আমি সবসময় আমার ভাগ্যবান মনে করি আমার শৈশব আপনার সাথে ভাগ করে নেওয়ার জন্য, ছোট্ট মুঞ্চকিন। এই বছর একটি আনন্দদায়ক জন্মদিন আছে।

৭৯। আমার শৈশবের অনেক অংশ আছে যা আমি প্রতিস্থাপন করতে চাই, কিন্তু সেগুলির কোনটিই আপনাকে অন্তর্ভুক্ত করে না। শুভ জন্মদিন ছোট ভাই।

৮০। আমরা যুদ্ধ করতে পারি, কিন্তু আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি। তোমাকে আমার জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয় ভাই।

আরো পড়ুনঃ আ দিয়ে মেয়েদের ইসলামিক নাম

রাজনৈতিক বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস

৮১। শুভ জন্মদিন, রাজনৈতিক দীক্ষাগুরু। আপনি শুধু একজন নেতাই নয় একজন যোগ্য নেতা বানানোর কারিগর। আপনার দিক নির্দেশনাতেই একজন কর্মী দেশপ্রেমীক হয়ে গড়ে উঠে। মানুষকে আপন করে নেওয়ার অদ্ভুত ক্ষমতা রয়েছে আপনার মাঝে। হাজার বছর বেঁচে থাকুন প্রিয় নেতা।ঈশ্বরের আশীর্বাদে আপনার প্রতিটি দিন কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে। আর আপনার চারিপাশে ছড়িয়ে থাকুক খুশির নানান আভাস। আজকের এই শুভক্ষণে আপনাকে জানাই,শুভ জন্মদিন।

৮২। শুভ জন্মদিন লিডার, রাজনৈতিক অঙ্গনে অনেক মুখোশধারী নেতা রয়েছে। খুব কম মানুষই আছে যারা মানুষকে ভালোবেসে মানুষের পাশে দাঁড়ায়,আপনি সেই কম মানুষের মধ্যে অন্যতম। আল্লাহ আপনার মঙ্গল করুন।

৮৩। শুভ জন্মদিন, রাজনৈতিক দীক্ষাগুরু। আপনি শুধু একজন নেতাই নয় একজন যোগ্য নেতা বানানোর কারিগর। আপনার দিক নির্দেশনাতেই একজন কর্মী দেশপ্রেমীক হয়ে গড়ে উঠে। মানুষকে আপন করে নেওয়ার অদ্ভুত ক্ষমতা রয়েছে আপনার মাঝে। হাজার বছর বেঁচে থাকুন প্রিয় নেতা, শুভ জন্মদিন।

৮৪। গরীব ও অসহায় মানুষের নেতা আপনি, হাজার মানুষের অন্নের জোগানদাতা এবং ভরসাস্থল আপনি। আল্লাহ আপনাকে হাজার বছর বাঁচিয়ে রাখুন। শুভ জন্মদিন প্রিয় নেতা।

৮৫। শুভ জন্মদিন লিডার, নেতৃত্ব দেওয়ার মতো এবং সকলের শ্রদ্ধা অর্জনের মত সকল গুণ নিয়ে আপনি পৃথিবীতে এসেছেন। যতদিন বেঁচে থাকবেন আল্লাহ যেন আপনাকে সাধারণ মানুষের পাশে থাকার তৌফিক দান করেন।

৮৬। জনমানুষের নেতা, নিরীহ মানুষের জন্য আকুল প্রাণ ,সকলের প্রিয় নেতার আজ জন্মদিন। আপনার জন্মদিনে হাজার হাজার মানুষের অন্তর থেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। শুভ জন্মদিন লিডার।

৮৭। আপনার এখনো শত বছর বেঁচে থাকা প্রয়োজন, কারণ সাধারণমানুষ তাদের অধিকার আদায়ে এখনো আপনাকে পাশে চায়। প্রিয় নেতা আপনার এখনো শত বছর বেঁচে থাকা প্রয়োজন কারণ গরিব- দুঃখীর ভরসাস্থল হিসেবে আপনাকে চায় বারবার। শুভ জন্মদিন, রাজপথের লড়াকু সৈনিক।

৮৮। শুভ জন্মদিন, রাজপথের লড়াকু সৈনিক। এভাবে আজীবন মানুষের পাশে থেকে মানুষের মঙ্গল করে যান,শুভকামনা রইল লিডার।

৮৯। গরিব, দুঃখী, অসহায় মানুষের জন্য যতবার আন্দোলন হয়েছে ততবারই সাধারণ মানুষ আপনাকে পাশে পেয়েছে। শাসকের বিরুদ্ধে গণমানুষ যখন রুখে দাঁড়িয়েছে সবার প্রথমে সহযোগিতার হাত হিসেবে আপনাকে পাশে পেয়েছে। এiভাবে সারা জীবন মানুষের পাশে থেকে সবার উপকার করে যান,শুভ জন্মদিন প্রিয় নেতা।

৯০। শুভ জন্মদিন, জনমানুষের নেতা। আপনি আছেন বলেই গরিব, দুঃখী মানুষ ভরসা পায়। সাধারণ মানুষ তাদের অধিকার আদায় সচেষ্ট হয় হয়। আজকের জন্মদিন আপনার জীবনে আরো শতবার নেমে আসুক। শুভ জন্মদিন।

আরো পড়ুনঃ মেয়েদের ইসলামিক নাম

বড় ভাইয়ের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

৯১। শুভ জন্মদিন দাদা। আলোকিত হয়ে উঠুক তোর ভবিষ্যৎ। প্রতিটা দিন কেটে যাক সুখ-আনন্দের সাথে। হাসি খুশি থাক সারাটি জীবন। তুই হলি আমার একমাত্র আপন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাই।

৯২। এটা সত্যিই খুব ভাগ্যের ব্যাপার যে, আপনার মত ভাই পাওয়া। আমি নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করি কারণ আমি আপনার মত একজন ভাই পেয়েছি। শুভ জন্মদিন ভাই। 

৯৩। শুভ জন্মদিন ভাইয়া! সকলেই বলে আপনার নাকি বয়স যত বাড়ছে আপনি তত বেশি স্মার্ট হয়ে উঠছেন। অবশ্য আমরা এখনো সেই আগের মত করে অনেক কাজ করি যা আমার অনেক ভালো লাগে। যে কাজগুলো আমরা ছোটবেলায় করতাম। শুভ জন্মদিন বড় ভাই, তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল!

৯৪। একটা বছর বেড়ে যাবে আর একটা মোমবাতি। আর তোমার সাথে অতীত, বর্তমান, ভবিষ্যতে এক হয়ে থেকেছি এবং থাকব। শুভ জন্মদিন।

৯৫। এই দিনে সবকিছু হউক নতুন করে। জড় জীর্ণ অতীতটাকে রেখ না আর মনে নব উদ্দমে শুরু হক তোমার জীবন। শুভ জন্মদিন।

৯৬। রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে, সবাই থাকে একটা সুদিনের আশায়, আমি থাকি তোমার জন্মদিনের আশায় কারন তুমি ট্রিট দিবে। শুভ জন্মদিন।

সকল ভাই হয়তোবা তাদের জন্মদিন পালনে আমাদের সাথে থাকতে পারেনা। কিন্তু তার মানে এই না যে, আমাদের ভাইয়ের এই বিশেষ দিনটি উদযাপন করা উচিত নয়। বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে আমরা অনেকগুলো স্ট্যাটাস জেনেছি। আপনার কাছে বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা কত নাম্বারটি ভালো লেগেছে তা অবশ্যই আমাদেরকে কমেন্টে জানিয়ে দিন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?