Technical Care BD https://www.technicalcarebd.com/2021/07/jonmo-diner-bangla-status.html

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা বার্তা

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস — বন্ধুর জন্মদিন মানেই হচ্ছে একটি বিশেষ আনন্দের দিন। বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাতে আমরা সবাই পছন্দ করি। বন্ধু আমাদের সবার জীবনের পরম একটি পাওয়া। নিজের পরিবার পরিজনের পরেই সবথেকে আপন মানুষ হচ্ছে একজন ভালো বন্ধু। কারো কারো কাছে পরিবার থেকেও ভরসার জায়গা বন্ধু। আমাদের জীবনে বন্ধু হচ্ছে বিধাতার দেয়া অনেক বড় উপহার। তা আমি আমার ব্যক্তিগত জীবন দিয়েই রিয়েলাইজ করে থাকি। আশাঁ করি আপনি আমার সাথে এ বিষয়ে সহমত পোষণ করবেন।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এস এম এস, ছোটবেলার বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস funny, বন্ধুর জন্মদিনে মজার শুভেচ্ছা স্ট্যাটাস, ফানি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, জন্মদিনের শুভেচ্ছা কবিতা, জন্মদিনের কবিতা, শুভ জন্মদিন বন্ধু, বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা বার্তা

আজকের এই আর্টিকেলে আমি বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা নিয়ে আলোচনা করবো। আর এই লেখাটা সম্পুর্ন আমার প্রিয় বন্ধুকে উৎসর্গ করে লেখা এবং আমার মাঝের সত্যি অনুভূতি। যদি আপনার কাছে পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই নিজের প্রিয় বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন।

  • আজকের এই দিনের কারণেই মূলত তোকে আমার জীবনে পেয়েছি। সৃষ্টিকর্তাকে অনেক অনেক ধন্যবাদ আজকের এই দিনের জন্যে। সব সময় ভালো থাকিস বন্ধু। অনেক অনেক বেশি ভালবাসি তোকে। শুভ জন্মদিনে অনেক অনেক বেশি শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন।

বন্ধুকে আপনার মনের কথাগুলোকে লিখে জন্মদিনে উইশ করতে পারেন। সেই কথাগুলো যদি বাস্তবিক হয় তাহলে আরও ভালো। নিম্নে উল্লেখ করা মেসেজগুলো ব্যবহার করে বন্ধুর জন্মদিনে উইশ করতে পারেন। আঁশা করি নিম্নের দেয়া মেসেজগুলো আপনার কাছে ভালো লাগবে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১) আজকের এই দিনটির কারনেই মূলত তোকে আমার জীবনে পেয়েছি। তুই হচ্ছিস আমার জীবনে অন্ধকার পথের এক আলোর দিশা। তোকে ছাড়া আমার জীবনটা সত্যিই অচল, অসম্পূর্ণ। অনেক অনেক বেশি ভালোবাসি তোকে। আজকের দিনটি তোর জীবনে যেন বার বার ফিরে আসে। শুভ জন্মদিন বন্ধু।

২) আজকের এই দিনটি হচ্ছে আমার জীবনের জন্যে অনেক বেশি গুরুত্বপূর্ণ। কেননা, এই দিনেই আমার কাছের সবচেয়ে প্রিয় বন্ধু এই পৃথিবীতে আসছে। ভালো থাকিস সারাক্ষন, সবসময়। শুভ জন্মদিন দোস্ত।

৩) তুই আমার সেই বন্ধু যে আমার মুখ দেখলেই বলতে পারোছ আমার মনের খবর। আসলেই বন্ধু তোরে ছাড়া আমার জীবনটা অসম্পূর্ণ, অচল। আঁশা করি সারাটি জীবন এই ভাবেই পাশে থাকবি। শুভ জন্মদিন প্রিয় বন্ধু। 

৪) আজকের এই সুন্দর দিনটিতেই তোর এই পৃথিবীতে আগমন। দোয়া করি এই দিনটি যেনো তোর জীবনে হাজার বার ফিরে আসে। শুভ জন্মদিন ইয়ার।

৫) আজ এই শুভদিনে আমি এই কামনাই করি, যেনো তুই সব সময় সারাটা জীবন সুখী এবং সুস্বাস্থ্যের অধিকারী হোস। শুভ জন্মদিন দোস্ত।

৬) একটি উল্লাস, আনন্দময় সুন্দর ও উপভোগময় জন্মদিন পালন করো। শুভ জন্মদিন দোস্ত।

৭) আজ একজন প্রতিভাবান ও মজাদার ব্যক্তির জন্মদিন। যাকে ছাড়া আমার জীবনটাই অচল, অসম্পূর্ণ। শুভ জন্মদিন বন্ধু।

৮) তুই যেখানে থাকিছ যেভাবেই থাকিছ। আমার বন্ধু হয়ে সারাটা জীবন থাকবি। তোর জন্মদিনের আনন্দ-উল্লাস আমি শেয়ার করে নিতে চাই। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৯) যখন ছোটো ছিলাম, তুই সর্বদাই আমার জন্যে ছিলি। এখনও আমরা প্রতি মুহুর্তে একজন অন্যজনের জন্যে। সারাটা জীবন এই ভাবেই আমরা থাকবো। শুভ জন্মদিন দোস্ত।

আরও পড়ুনঃ গার্লফ্রেন্ডের জন্মদিনের জন্য ভালো উপহার

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বান্ধবী

১) সবসময়-সারাজীবন ভালো থাকিস বন্ধু। এই দিনটির জন্যে আমি অপেক্ষা করি শুধু সবার প্রথমে আমি তোকে উইশ করব বলে। জীবনে অনেক অনেক বেশি সুখী হ। শুভ জন্মদিন বন্ধু।

২) স্কুল জীবন থেকেই তুই আর আমি একসঙ্গে আছি। আজ একটি মুহুর্ত তুই ছাড়া জীবনটাকে কল্পনা করতে পারি না আর হ্যাঁ কোনোদিন পারবোও না। আমাদের বন্ধুত্ব বেঁচে থাক সারাজীবন। শুভ জন্মদিন দোস্ত।

৩) আজকের এই দিনটিতে তোকে উপহার দিলাম অনেক অনেক বেশি ভালোবাসা এবং শুভেচ্ছা। ভালো থাকিস সারাজীবন-সবসময়। শুভ জন্মদিন দোস্ত।

৪) একটি একটি করে দিন যাচ্ছে, শেষ হয়ে যাচ্ছে জীবনের পথ চলা। তবুও আজো আছো তুমি সেই ঠিক আগের মতোই আমার প্রিয় বন্ধু হয়ে। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৫) আমাদের বয়স যত বৃদ্ধি হচ্ছে ঠিক তত বেশি যেনো আমাদের বন্ধুত্বের বন্ধন আরও বেশি দৃঢ় হচ্ছে। অনেক অনেক বেশি সুন্দর হোক তোর জন্মদিন দোস্ত।

৬) আজ তোর জীবনে আরেকটি নতুন বছর স্টার্ট হলো। আঁশা করি এটি তোর জীবনে নতুন অভিজ্ঞতা এবং সম্ভাবনা নিয়ে আসবে। শুভ জন্মদিন বন্ধু। 

৭) আজকের এই দিনটিতে আমার পক্ষ্যে একটাই কামনা তোর জীবনের সব সুখ, সমৃদ্ধি ও সাফল্যগুলি ২ গুণ হোক। খুব ভালো থাক। শুভ জন্মদিন বন্ধু। 

৮) আজকের এই দিনটি তোর কাছে অনেক বেশি অবিস্মরণীয় এবং আকর্ষণীয় হয়ে উঠুক। শুভ জন্মদিন প্রিয় দোস্ত।

৯) তোমাকে একটি উষ্ণ শুভ জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন বন্ধু।

১০) তুমি যেমন একটি সৌন্দর্যময় দিন কল্পনা করো। ঠিক তেমনি একটি সুন্দর জন্মদিনের শুভেচ্ছা বন্ধু। শুভ জন্মদিন দোস্ত।

আরও পড়ুনঃ প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় | প্রিয়জনের রাগ ভাঙ্গানোর উপায়

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস | বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস

১) হাজার কষ্টের মধ্যে আমার মন ভালো করে দেওয়ার উত্তম মাধ্যম হইলি একমাত্র তুই। শুভ জন্মদিন দোস্ত।

২) দোস্ত তুই আমার এমনি আপনজন তোকে ছাড়া আমি আজ আমার জীবনের অস্তিত্বকে কল্পনা করতে পারিনা। আমার জীবনের ভালো মন্দ সবসময়-সারাক্ষণ পাশে ছিলি এভাবেই সারাজীবন পাঁশে থাকিস। শুভ জন্মদিন বন্ধু।

৩) আজ আমার মনে হয় যার জীবনে কোনো ভালো বন্ধু নেই তার জীবন কতবেশি কষ্টের। সত্যিই আমি অনেক লাকি তোর মতো একজন বন্ধু পেয়ে। দোয়া করি শতবছর বেচে থাক। শুভ জন্মদিন বন্ধু। 

৪) আজকের দিনের মতো সারাজীবন আমার পাশে থাকিস। তোকে ছাড়া আমার জীবন অপূর্ণ। জন্মদিনের অনেক অনেক বেশি শুভেচ্ছা অ ভালোবাসা ডিয়ার। শুভ জন্মদিন।

৫) আজকের এই দিনে তোকে বিশেষ শুভেচ্ছা। আঁশা করি আগামী বছরগুলো যেনো তোর জন্যে দুর্দান্ত একটি বছর হয় এই কামনায় করি সব সময়। শুভ জন্মদিন বন্ধু।

৬) তোমার শুভ জন্মদিন যেন অনেক অনেক বেশি প্রেমোময় হোক। সবাই ভালোবাসা দিয়ে পূর্ণ করুক তোমারে। শুভ জন্মদিন।

৭) তোর জন্মদিন রোদ এবং রংধনুর মতো করে উজ্জ্বল হোক। তোর এই শুভ জন্মদিনে দিনে আমার বিশেষ শুভেচ্ছা ও ভালোবাসা নিস বন্ধু।

৮) তোর কি মনে আছে আমাদের সেই প্রথম দিনের দেখার কথা? সেই দিন আমি কখনও ভাবিনি তুই আমার জীবনের সবটুকু যায়গা দখল করে নিবি। তোকে ছাড়া আমার জীবন এখন কল্পনা করতে পারি নারে। শুভ জন্মদিন কলিজার বন্ধু আমার।

৯) তুই কি জানিস আজ তুই সকলের থেকে উজ্জ্বল সকলের থেকে সেরা। কেননা আজ তোর শুভ জন্মদিন। আজকের দিনটি তোর জীবন অন্যান্য সকল দিন থেকে অনেক বেশি দুর্দান্ত ও উপভোগ্য হোক। দোয়া করি জীবনের প্রত্যেক কাজে সফল হ। অনেক অনেক শুভ কামনা কলিজার প্রিয় বন্ধু।

১০) পৃথিবীর সকলের কাছেও যদি কখনো আমি অপ্র‌য়োজনীয় হয়ে যাই। তবে আমি নিশ্চিত তোর কাছে সব সময়ই আমিই সেরা। তেমনি দোস্ত তুই আমার জীবনের সবথেকে মুল্যবান কিছু। কখনো আমার থেকে হারিয়ে যাসনা। শুভ জন্মদিন দোস্ত।

১১) আমার বন্ধুত্বের সকল ভালোবাসা দিয়ে আজ তোকে উইশ করবার চাই। আমার মনের সকল রং দিয়ে আজকের দিনে তোকে রাঙিয়ে দিলাম। তোর জন্মদিনটি অনেক অনেক বেশি সুখময় হোক। শুভ জন্মদিন প্রিয় কলিজার বন্ধু।

আরও পড়ুনঃ যৌবন ধরে রাখার সহজ উপায়

বাল্যকালের বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

ছোটবেলা হচ্ছে আমাদের সকলের জীবনের সবচেয়ে বেশি আনন্দের সময়। এই সময় যাদের সঙ্গে আমাদের বন্ধুত্ব হয়ে থাকে তাদের বেশিরভাগকেই সারাজীবনেও ভুলা সম্ভব হয়না। আর এই স্পেশাল বন্ধুর জন্মদিনে নিচের বার্তাগুলো দিয়ে আপনি জন্মদিনে উইশ করতে পারেন। আপনার ভালো লাগাই আমার এই লেখার সার্থকতা। 

১) আজকের এই দিনটিতে আমার প্রিয় দোস্ত পৃথিবীতে আসছে। মন খারাপের প্রথম সঙ্গীই হচ্ছিস তুই। সব কষ্টে প্রথমে সুখের যায়গা তুই। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

২) মানুষের জীবন তখন পরিপূর্ণ হয়ে যায় তখনই যখন তোর মতো একজন বন্ধু পাশে থাকে। ধন্যবাদ দোস্ত আমার জীবনটাকে পরিপূর্ণ করে দেওয়ার জন্য। আজকের দিনটি অনেক বেশি ভালো কাটুক তোর। শুভ জন্মদিন প্রাণ প্রিয় বন্ধু।

৩) আজ আমি আমার জীবনের কোনো সিদ্ধান্ত সঠিকভাবে নিতে পারিনা তোরে ব্যাতীত। কি আশ্চর্য বিষয় তাই না? অনুগ্রহ করে আমারে ভুলে জাস না। আজকে তোর শুভ জন্মদিনে এটাই হচ্ছে আমার চাওয়া তোর কাছে। শুভ জন্মদিন দোস্ত।

৪) তোরে আমার বন্ধু করে পেয়ে আমার জীবনে অনেক কিছুই পাওয়া হয়ে গেছে। আজকের মত আরও শত শত জন্মদিন তোর সঙ্গেই থাকতে চাই। দীর্ঘজীবী হও বন্ধু। শুভ জন্মদিন।

৫) আমার জীবনে তুই যেমন বিশেষ একজন ঠিক তেমনি তোর জন্মদিন তোর কাছে খুবি বেশি স্পেশাল হোক। শুভ জন্মদিন প্রিয় দোস্ত আমার।

৬) আজকের দিনটি আমার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আজকের দিনটিতে তোমাকে পৃথিবীর সকল ভালোবাসা এবং সুখের শুভেচ্ছা জানাতে চাই যেটা শুধুমাত্র তোমার জন্যই প্রাপ্য। শুভ জন্মদিন দোস্ত।
 
৭) আমি তোর কাছে কৃতজ্ঞ কারণ আমার জীবনের একটি অংশ হয়ে আছিস তাই। তোর ভালো মন্দ সবকিছুতেই পাশে আছি থাকবো এই কথা দিলাম আজ। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৮) আজকের এই অসাধারণ দিনটিতে অনেক ভালোবাসা, অনেক প্রেম, অনেক আলিঙ্গন, একটি বড় কেক এবং অনেক বেশি সুখ তোমার প্রাপ্য। ভালো থেকো সব সময় বন্ধু। শুভ জন্মদিন।

আরও পড়ুনঃ ডায়াবেটিস যেসব রোগের কারণ হতে পারে, ডায়াবেটিস কমানোর উপায় কী?

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি

বন্ধু হলো আমাদের সবার জীবনে অনেক বড় আপনজন। অন্যান্য আপনজনদের সঙ্গে বন্ধুদের পার্থক্য হচ্ছে বন্ধুদের সঙ্গে মন খুলে মজা মাস্তি করা যায় অর্থাৎ বন্ধুদের সঙ্গে যেমন ভালোবাসার বন্ধন ঠিক তেমনি মজার বা ফানের সম্পর্ক। যা আমাদের এই বর্তমান সময়ের যান্ত্রিক জীবনকে কিছুটা হলেও নির্মল করে। এই বেষ্ট ফ্রেন্ডগুলো বা বন্ধুর জন্মদিনে একটু মজার মেসেজ না হলে কি হয়? নিম্নে দেওয়া টেক্সট গুলো ব্যবহার করে বন্ধুর জন্মদিনে উইশ করতে পারেন। আঁশা করছি আপনার ও আপনার বন্ধুর কাছে অবশ্যই ভালো লাগবে।

১) সৃষ্টিকর্তা আজ তোকে পৃথিবীতে পাঠিয়েছেন কি শুধু আমাকেই জ্বালানোর জন্য? তুই তো অনেক বড় হইছিস এইবার একটুু মানুষের মতো মানুষ হ। সারাটি জীবন এই ভাবেই পাশে থাকিস। শুভ জন্মদিন বন্ধু।

২) আমি জানি আমার মতো একজন বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করিছ। আমিও তোর মতো একজন বন্ধু পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে হ্যাঁ বেশি না। তবে তুই চিন্তা করোছ না তোকে কখনো ছেড়ে চলে যাবোনা। শুভ জন্মদিন প্রাণ প্রিয় দোস্ত।

৩) আমি জানি বন্ধু তোর বুদ্ধি শুনে অনেক মুশকিল আসান হয়েছে। যদিওবা তোর মাথায় ভর্তি শুধু শয়তানি বুদ্ধি। তোর মতো শয়তানকেই আমার পাশে চাই। শুভ জন্মদিন দোস্ত।

৪) জানিস আজকে তোর জন্যে গিফট কিনতে গিয়ে কোনো ভালো গিফট খুঁজে পেলাম না। তবে তুই চিন্তা করিছ না তোকে আমি দোয়া করে দিলাম যাতে ভালো একটা মোটাসুটা বর পাস। শুভ জন্মদিন প্রিয় দোস্তি। 

জন্মদিনের মজার শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস

১) বন্ধু তোর জন্মদিনের পার্টির সকল কিছু আমি অ্যারেঞ্জ করেছি তোর পছন্দের রেস্টুরেন্টে। জানি আমি আজ তুই আমাকে বিল দিতে দিবিনা। কি আর করার বল আমি তো আবার তোর কোনো কথা ফেলে দিতে পারিনা। তোহ তুই জলদি আয়। আরে হ্যাঁ আমি তো উইশই তো করলাম না শুভ জন্মদিন দোস্তি।

২) আহা কি যে মজা আকাশে বাতাশে আজ শুধুই তোর জন্মদিন। গত বছর ধরে আমি শুধুমাত্র এই দিনটির জন্য অপেক্ষা করে আছি। জরুরি চলে আয় ভালোমন্দ কিছু পেটে দিতে হবে আর হ্যাঁ টাকাটা কিন্তু তোর। শুভ জন্মদিন দোস্ত।

৩) দুঃখিত দোস্ত আজ তোর জন্মদিনের জন্য আমি কোনো গিফট খুঁজে পেলাম না। আসলে এখানকার দোকানগুলোতে তোর জন্য যোগ্য কোনো গিফট নাই। তো চিন্তা করিছ না আগামীবার তোর জন্মদিনে আমি অবশ্যই গিফট দেবো। শুভ জন্মদিন বন্ধু।

৪) আজকের এই দিনে তুই পৃথিবীতে এসে তুই সকলকে ধন্য করেছিস। এখন তুই বড় একটা পার্টি দিয়ে সেটা প্রমাণ দেখা। শুভ জন্মদিন বন্ধু।

৫) আজকের দিনটি আমার কাছে খুবি স্পেশাল কেননা আজকের দিনে আমার কলিজার বন্ধু এই ধরনীতে আসছে। শুভ জন্মদিন দোস্ত। 

৬) আজকের এই দিনটিতে ভালো খানাপিনা না হলে তোর তোহ মর্যাদাই থাকবে না। তোর সুবিধার জন্য আমি অলরেডি মেনু রেডি করে রাখছি। সকল কিছু আমি করবো শুধুমাত্র তুই বিলটা পরিশোধ করবি, কেমন? শুভ জন্মদিন দোস্ত।

বন্ধুর জন্মদিনের ফানি স্ট্যাটাস | বন্ধুর জন্মদিনের মজার শুভেচ্ছা

১) আজকে তোর জন্মদিন বলেই কত কষ্ট করে রাত ১২টা পর্যন্ত জেগে আছি শুধুমাত্র তোর জন্মদিনে উইশ করবো বলে। আর বিনিময়ে আমার জন্য কিছুই লাগবে তুই শুধুমাত্র বড় করে একটা খাওয়া দাওয়ার পার্টির ব্যবস্থা কর। শুভ জন্মদিন দোস্ত।

২) আজকের এই বিশেষ দিনটি উপলক্ষে তোর পকেট ফাকা করবো আমরা। কোথাও পালিয়ে কোনো লাভ নেই, তুই গর্তের ভিতর ঢুকলেও খুঁজে বের করবো। শুভ জন্মদিন বন্ধু। 

৩) আজকের এই দিনটির জন্য অপেক্ষা আমি প্রতি বছর করে থাকি। শুধুমাত্র তোর কাছ থেকে শোধ নেওয়ার জন্য। আজ তোর পালা খাবার মেনু রেডি রয়েছে। শুভ জন্মদিন দোস্ত।

৪) আজকের এই শুভদিনটিতে আমি চাই তুই শত বছর বেঁচে থাক। আর লাল টুকটাকা মরিচের মত একটা সুন্দর বউ পা। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৫) ফেসবুকে নোটিফিকেশন দেখে মনে হলো আজ তোর শুভ জন্মদিন। তাই ভাবলাম জন্মদিনের উইশটা করে নেই। শুভ জন্ম দিন বন্ধু।

আরও পড়ুনঃ ভিডিও এডিটিং সফটওয়্যার free download

জন্মদিনের শুভেচ্ছা কবিতা | জন্মদিনের কবিতা সমগ্র

১। আজকের এই ঝিরিঝিরি বৃষ্টির দিনে আগমন হয়েছিল তোমার
এমন একজন ভালো বন্ধু পেয়ে ধন্য হয়েছে জীবন আমার 
জন্মদিনের অনেক বেশি শুভেচ্ছা ও ভালোবাসা নিয়ো প্রিয় দোস্ত আমার।

২। আজ তোর শুভ জন্মদিন
তোর কাছে আমার আছে পাওনা ঋণ
পকেট ফাঁকা তাই
কেক ব্যতীত শুভেচ্ছা জানাই 
বিগত বছরের নেবো শোধ
ভালো করে ভুড়িভোজ।

৩। এ জীবনের পরম পাওয়া বন্ধু তুই
তোর জন্যেই দুখের মধ্যে সুখকে ছুঁই
ভালো থাকো সারাক্ষণ
এটাই চায় যে আমার শুধু মন
শুভ জন্মদিন বন্ধু

৪। আজকের এই সুন্দর দিনে আমার একটাই চাওয়া
তোর জীবনের প্রত্যেকটা স্বপ্ন যেনো হয় পাওয়া
সারাটা জীবন থাকিস পাশে 
বন্ধু হয়ে ভালোবেসে
শুভ জন্মদিন প্রিয় বন্ধু

৫। আজকের এই সুন্দর দিনে আমার একটাই চাওয়া
তোর জীবনের প্রত্যেকটা স্বপ্ন যেনো হয় পাওয়া
সারাটা জীবন থাকিস পাশে 
বন্ধু হয়ে ভালোবেসে
শুভ জন্মদিন প্রিয় বন্ধু

৬। দুঃখের দিনের বন্ধু তুই
আলাদা সকলের থেকে
তাইতো জীবনের সব জায়গায় শুধু 
তোরই ছবি রাখি এঁকে 
জীবনের প্রত্যেকটা দিন থাকিস ভালো
কেটে যাক জীবনের সকল কালো
শুভ জন্মদিন বন্ধু

৭। পৃথিবী সেজে রয়েছে অপরুপ সাজে
সৃষ্টিকর্তাকে অনেক অনেক ধন্যবাদ জানাই
তোর মতো বন্ধুকে পেয়েছি তাই
ভালো থাকিস সৃষ্টিকর্তার কাছে এটাই চাই
জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানাই 

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া