Technical Care BD https://www.technicalcarebd.com/2021/09/romantic-kobita-in-bengali.html

প্রেমিকার জন্য রোমান্টিক কথা

প্রেমিকার জন্য রোমান্টিক কথা — প্রেমিকাকে নিয়ে কতই না রোমান্টিক মেসেজ লিখতে ইচ্ছে হয় সবার। সবাই চাই তার প্রেমিকা যেন তার রোমান্টিক কথা শুনে তার কাছে আসে তাকে ভালোবাসে। আজকের এই আর্টিকেলে সেই প্রেমিকার জন্য রোমান্টিক কথার বিষয়ে কিছু কথায় বলবো। আজকের এই আর্টিকেলে সব রোমান্টিক কথা নিয়ে লিখবো।

প্রেমিকার জন্য রোমান্টিক কথা

১। তোমাকে যত দেখি, তার চেয়েও বেশি দেখি যখন না দেখি।

২। তুমি আমার এমনি একজন যারে একজনমে ভালোবেসে ভরবে না এ মন।

৩। যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা অনেক বেশি, যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও বেশি।

৪। সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই!♥  পৃথিবীটা তোমারি থাক, পারলে একটু নীল দিও।

৫। পাখির ঠোঁটে চিঠি দিলাম তোমায় খুলে পড়, স্বপ্ন দেখে ভয় পেলে হাত চেপে ধর, রাত জাগা পাখির মতো জেগে আছি আমি, জানতে ইচ্ছে করে কেমন আছো তুমি?

৬। হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই সাড়া জনম।

৭। কেউ যদি অভিমান করে তোমার সাথে কথা না বলে, বুঝে নিতে হবে সে আড়ালে তোমাকে মিস করে। আর কেউ যদি তোমাকে না দেখে কান্না করে, বুজতে হবে সে তোমায় ভীষণ ভালোবাসে।

৮। সূখের জন্য স্বপ্ন, দুখের জন্য হাঁসি, দিনের জন্য আলো, চাঁদের জন্য নিশি, মনের জন্য আশা, তোমার জন্য রহিল আমার অন্তরের ভালোবাসা।

৯। মুখ দিয়ে নয় হৃদয় দিয়ে ভালোবাসি বলতে চাই! নৈঃশব্দের কোলাহলে.. শব্দ নিয়ে খেলতে চাই!

১০। মিথ্যেই শুধু inbox খুঁজি। তখন কী রাগ হয় জানো? আকাশকে বলি বাজ হানো। কলমের কি শুকিয়েছে কালি? নাকি ভাষার ভাড়ার ঘর খালি? তাহলে লেখ না কেন শুনি? জানো না কী করে দিন গুনি।♥ 

১১। ভালোবাসা জিনিষটাই আবেগ দিয়ে নিয়ন্ত্রিত এটা হৃদয় দিয়ে অনুভব করতে হয়। যা কেবল একজন ভালোবাসার মানুষের সামনে সেই ভাষায় প্রকাশ করতে হয়।

১২। একটু ভালোবাসা দিবে। যেথায় থাকবে না কোনো দুঃখ, থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কান্না। থাকবে শুধু অনুভূতি, যা দিয়ে কাটিয়ে দিবো সারা জীবন।

১৩। ভালোবাসো তাকে যে আপন করে নেয় তোমাকে, বন্ধু করে নেয়া তাকে যে তোমাকে চিনে। আপন করো তাকে যে তোমাকে ভাবে, মনে রাখো তাকে যে তোমাকে কখনো ভুলেনা। জীবন সাথী করো তাকে যে থাকবে তোমার পাশে সারাজীবন।

১৪। যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে দিয়ে তোমাকে বলি আমি তোমাকে ভালোবাসি, সব গোলাপ শেষ হয়ে যাবে,তবু আমার ভালোবাসা শেষ হবে না। আজও আমার ভালোবাসার গভীরতা বুজলে না।

১৫। যখন কেউ কারো জন্য কাঁদবে সেটা হলো আবেগ, সেটা হচ্ছে আবেগ। আর যখন কাউকে কাদায়, সেটা হলো প্রতারণা। আর যখন কেউ কাউকে কাদিয়ে, নিজেও কাঁদতে থাকে, সেটা হলো ভালোবাসা।

১৬। যার কাছে সবকিছু বলা যায়, যার হাতে হাত রেখে চলা যায় যাকে আপন বলে ভাবা যায় যার কাছে বিশ্বাস টুকু জমা রাখা যায়, তাকেই তো আপনমনে ভালোবাসা যায়।

১৭। তুমি আমার সব, তুমি ছাড়া এই জীবন আগাতে পারবেনা। এই জীবনে যতটুকু সুন্দর সব তুমি।

১৮। তোমার চোখে, আমি শুধু আমার স্বপ্ন এবং আসার চিত্র দেখি।

১৯। আমার স্বপ্ন জলধারায় তুমি, রিমঝিম সুরে ঝরা বৃষ্টি আমার হৃদয় canvus জুড়ে, তুমি ঈশ্বরের​ অপূর্ব সৃষ্টি।

২০। আমি নিজেকে অনেক ভাগ্যমান মনে করি, তোমাকে পেয়ে। তুমি সব সময়, আমার মুহূর্তগুলো সুন্দর করো।

২১। যদি বলো তোমাকে মনে পরে কতবার? আমি বলবো চোখের পাতা নড়ে যতবার। যদি বলো তোমায় ভালোবাসি কত? বলবো আকাশে তারা আছে যত।

২২। যেখানে তাকাই সেখানে শুধু তুমিময়, তুমি মোর হৃদয়ে,তুমি মোর প্রাণ।

২৩। এভাবেই পাশে থেকো আজীবন বন্ধুর মতো, আগলে রেখো আমায়।

২৪। তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!! তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী। ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম যদি♥ ♥ Sms করা ভুলে গেছ বুঝি?

২৫। রাতের আকাশে অনেক তারা, একলা লাগে তােমাকে ছাড়া, শুধু ভাবি তােমার কথা, কেমন আছাে আমাকে ছাড়া?

২৬। আকাশটা তোমারি থাক,পারলে একটু তারা দিও। মেঘটা তোমারি থাক,শুধু একটু ভিজতে দিও। মনটা তোমারি থাক,পারলে একটু জায়গা দিও। ♥ ♥ ♥

২৭। তুমি বৃষ্টিভেজা পায়ে, সামনে এলে মনে হয় যেন আকাশের বুকে যেন জলছবি এঁকে যায়। তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়।

২৮। মাঝে মাঝে মনে হয়, তুমি আমার সব। তোমাকে না দেখলে কষ্ট অনুভব হয়। স্বপ্ন বুনি রাশি রাশি,তোমায় নিয়ে দিবানিশি, তুমি ছাড়া জীবন আমার অসম্ভব। 

২৯। তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি। ভুলতে হয়তো কোনোদিন ও পারবো না, কিন্তু ভুলে থাকার অভিনয় করতে পারবো।

৩০। আমি তো হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে। দাও তুমি কত ভালোবাসা দিবে আমাকে। বিনিময়ে একটা হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

৩১। দিন ফুরাবে রাত ফুরাবে, ফুরাবে ফুলের প্রান, সমায় ফুরাবে, জীবন ফুরাবে, ফুরিয়ে যাবে জান, But তোমার জন্য ফুরাবে না, আমার ভালোবাসার টান। I LOVE YOU❤

৩২। তোমার ভালবাসা মন খোঁজে সারাক্ষণ, মনের আশা পূরণ করতে তোমায় প্রয়োজন, শূন্য মনে লুকিয়ে আছে অনেক গুলো আশা, তার মধ্যে অন্যতম তোমার ভালবাসা।

৩৩। পাখির ঠোঁটে চিঠি দিলাম, তুমি খুলে পড়ো। স্বপ্ন দেখে ভয় পেলে হাতটা চেপে ধরো, রাত জাগা পাখির মত জেগে আছি আমি, মনটা আমার জানতে চায় কেমন আছো তুমি?

৩৪। SMS হয়ে থাকবাে আমি তােমার হৃদয় জুড়ে, রিংটোন হয়ে বাজবাে আমি মিষ্টি মধুর সুরে, কখনাে ভেবােনা আমি তােমার থেকে দুরে, বন্ধু হয়ে আছি আমি তােমার নয়ন জুড়ে।

৩৫। মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

৩৬। আজ ছন্দ মহলে মিলছে দুটি মন, মনে মনে বলবে ওরা কথা যে সারাক্ষন, কথার মাঝে থাকবে গভীর ভালোবাসা, ভালোবাসার মাঝে থাকবে দুটি মনের বেকুলতা। 

৩৭। ভালবাসা সপ্ন নীল​ আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র!! কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত।

৩৮। নীল আকাশে তারার মেলা। মধ্য রাতে চাঁদের খেলা। স্নিগ্ধ সকাল শিশির ভেজা। শুধু দেখো, আমার প্রেমে কত মজা!!

৩৯। শুধু তুমি আছো তাই, আমি কথা খুঁজে পাই, দূর হতে আমি তাই, তোমায় দেখে যাই তুমি একটু হাসো তাই, আমি চাঁদের মিষ্টি আলো পাই।

৪০। তুমি যদি না বুঝো বুঝবে আমায় কে। তুমি যদি পর ভাবাে আপন ভাববে কে। তুমি যদি কষ্ট দাও সুখ দিবে কে। তুমি যদি ভুলে যাও মনে রাখবে কে!

৪১। স্কুল লাইফে তোমায় দেখি কলেজ লাইফে প্রেম, হাতের মাঝে উল্কি এঁকে লিখেছি তোমার Name।

৪২। ভালােবাসি ভালােবাসি, সবাই বলতে পারে। সত্যি কারের ভালােবাসা, কজন দিতে পারে৷

৪৩। তোমার চোখে, আমি শুধু আমার স্বপ্ন এবং আসার চিত্র দেখি।

৪৪। তুমি আমার রঙিন স্বপ্ন, আমার চাঁদের আলো, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কূল, তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল।

৪৫। জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে?♥ ♥

৪৬। হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো,যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা।

৪৭। যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার! আমি বলব চোখের পাতা নড়ে যতবার যদি বলো তোমায় ভালবাসি কত! আমি বলব আকাশে তারা আছে যত।

৪৮। মন খুজে সারাক্ষণ মনের মতো মন মনের আশা পুর করতে তোমার প্রয়োজন।

৪৯। এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে, মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই।

৫০। বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়। কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না।

৫১। মিষ্টি চাঁদের মিষ্টি আলো, বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা দেখবো তোমায় সারাবেলা, নিশিরাতে শান্ত ভুবন চাইবো তোমায় সারাজীবন।

৫২। কদম নিখুঁত মানুষ খুঁজতে যেও না বিধাতা মানুষের ভিতর কিছু কিছু খুত মিশিয়ে দিয়েছে বেশি নিখুঁত মানুষ খুঁজতে গেলে তুমি ভালোবাসার কোনো মানুষই পাবে না।

৫৩। আমি তো হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে, দাও তুমি  কত ভালোবাসা দিবে আমাকে। বিনিময়ে একটা হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া