Technical Care BD https://www.technicalcarebd.com/2022/01/abegi-status-bangla.html

আবেগি মন স্ট্যাটাস - আবেগি মনের কিছু কথা - আবেগি ফেসবুক স্ট্যাটাস

আবেগি মন স্ট্যাটাস - আবেগি মনের কিছু কথা — আমরা সবাই যেহেতু বাঙ্গালি, আর বাঙ্গালিদের বেশিরভাগ মানুষেরই আবেগ একটু বেশি হয়ে থাকে। তাই আমরা চাই আমাদের আবেগের কথাগুলোকে প্রকাশ করতে হোকনা সেটা ফেসবুকের স্ট্যাটাস দিয়ে অথবা বিভিন্ন মাধ্যমে ব্যবহার করে। তাই আপনি যাতে সহজেই আপনার আবেগের মুহূর্তগুলোকে ফেসবুকে স্ট্যাটাস হিসেবে দিতে পারেন। 

সেজন্য আমাদের আজকের এই আর্টিকেলে আমরা সবচাইতে আবেগি মন স্ট্যাটাস, আবেগি মনের কিছু কথা, আবেগি ফেসবুক স্ট্যাটাস নিয়ে আমাদের আজকের এই আর্টিকেলে তুলে ধরা হয়েছে। আপনি এই পোস্ট থেকে খুবই সহজেই আবেগি মনের কিছু কথা, আগবেগি ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে সেগুলো ফেসবুক শেয়ার করতে পারবেন। আর পোস্টগুলো আপনার আবেগকে সঠিকভাবে উপস্থাপন করতে সহায়তা করবে। 

আপনার প্রিয়জনের প্রতি যে আবেগ আসে আপনার সেটার আবেগি ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে শেয়ার করে দিন। কষ্টের মুহূর্তে আমাদের যেসকল আবেগ থাকে সেগুলো আবেগ দিয়ে আজকের আবেগি মন স্ট্যাটাস, আবেগি মনের কিছু কথা, আবেগি ফেসবুক স্ট্যাটাস গুলো লেখা হয়েছে। আবেগি ফেসবুক স্ট্যাটাস বা আবেগি মনের কিছু কথা অবশ্যই আপনার আবেগকে আরও বেশি অভিভূত করবে।

আবেগি মন স্ট্যাটাস

(১) কিছু মানুষের একাকিত্বের গল্প গুলো লুকিয়ে থাকে, কিছু মিথ্যে হাসির আড়ালে (২) প্রয়োজন তো সবারই হওয়া যায়, কিন্তু প্রিয়জন হওয়া যায় না (৩) টাকা কারো কাছে শখ তো কারো কাছে স্বপ্ন (৪) রাস্তায় হাটতে হাটতে অন্যের বাইক দেখে ওয়াও বলে চলে যাওয়া ছেলেগুলোই মধ্যবিত্ত পরিবারের (৫) শখ গুলোকে ঘিরে মনে হাজারও স্বপ্ন রেখে বাস্তবতার কাছে সেই শখ গুলো বিক্রি করে দেয়ার নামই মধ্যবিত্ত। 

(৬) স্বার্থপর হতে তো সবাই পারে (৭) কিছু সুযোগ জীবণে একবারই আসে, যে কাজে লাগাতে পারে সেই সফল হতে পারে (৮) প্রেম তো অনেক করলাম কিন্তু ভালোবাসা টা কোথাও খুজে পেলাম না (৯) সিগারেটের ধোঁয়ার ভেতরের গল্পটা যদি জানতে তবে কাউকে কষ্ট দেয়ার কথা কল্পনাও করতে পারতে না (১০) কখনো বাবার চোখে জল দেখেছো? জানি দেখোনি - কারণ বাবারা চোখের জলকে তোমার স্বপ্ন পূরণের হাতিয়ার এ পরিণত করে। 

(১১) কাউকে কষ্ট দেয়ার আগে ভেবে নিও কারণ পৃথিবীটা কিন্তু গোল (১২) আমি এড়িয়ে যেতে যেতে জড়িয়ে যাই, আর তুমি জড়িয়ে থাকার ভান করে এড়িয়ে যাও (১৩) তোমার অভিনয় কে সত্যি ভেবে আকড়ে ধরি বলে ভেবো না আমি বোকা। ভালোবাসি বলেই তোমার কাছে বোকা হয়ে থাকি (১৪) পৃথিবীতে কেউ কারো নয়, ক্ষত বিক্ষত হৃদয় নিয়ে একাই চলতে হয় (১৫) কারো কাছে মূল্যহীন মানে এই নয় তুমি সত্যি মূল্যহীন হয়ে পরেছো বরং এটা ভাবো যে তোমাকে মূল্য দেয়ার যোগ্যতাই তার নেই।

আরো পড়ুনঃ শীতে মুখের ত্বকের যত্ন

(১৬) যে যেতে চায় তাকে যেতে দাও, পারলে একটা লাত্থি দিয়ে তাড়াই দাও (১৭) আত্মহত্যা করে তো কাপুরুষ ,মেরুদন্ডহীন প্রাণীরাও লড়াই করে বাঁচে। (তৌকি) উপ (১৮) আপনি যখন কষ্ট পাবেন, তখন সেই কষ্টকে প্রেরণায় রূপান্তরিত করার চেষ্টা করুন। (১৯) আমার পৃথিবী তোমাতেই আবদ্ধ (২০) আমার পৃথিবীতে তুমিই ছিলে রাণী কিন্তু জানতাম না তোমার পৃথিবীতে আমাকে সুইপারের পদে রেখেছিলে।

২১. আমার একটা স্পেশাল গুণ আছে। কাউকে অল্প সময়েই যেমন আপন করে নিতে পারি তেমনি অল্প সময়েই হাড়িয়ে ফেলি ২২. নিশ্বাসটা বন্ধ হয়ে গেলেই তোমার গল্প শেষ তাও এতো অহংকার কিসের তোমার? ২৩. আমি কি এতোটাই খারাপ যে অন্য কারো প্রিয় হতে পারলাম না ২৪. তোমাকে তো পুরো লাইব্রেরীটাই দিয়েছিলাম অথচ তুমি খুঁজে খুঁজে ছেড়ে চলে যাওয়ার বইটিই হাতে তুলে নিলে ২৫. সাধ্যের বাইরে কিছু চলে গেলে সেটাকে ফিরিয়ে আনা অসম্ভব।

২৬. প্রেমের ফাঁদে পড়িও না বালক, তোমার জীবণের শেষ আনন্দ টুকুও অনুভব করতে পারবে না। তাই তো বলে প্রেমের মরা জলে ডুবে না ২৭. এই শহরে গাঁজাখোর ছেলেগুলোই সুন্দরী মেয়েদের ভালোবাসা পায় ২৮. বিপরীত মানুষটার সম্পর্কে জানার আগ্রহ যত কম থাকবে সম্পর্কও তত বেশি দিন টিকবে। ২৯. কান্নার সময় জোড়িয়ে ধরলে কেন জানি কান্নাটা আরো বেড়ে যায় ৩০. সাময়ীক সুখ আসলে দীর্ঘ একটি কষ্টের অধ্যায়ের সূচনা।

(৩১) তুমি সবার মন রাখতে পারবে না। তাই সেই চেষ্টা করাটা সময়ের নষ্ট ছাড়া কিছুই নয় (৩২) চোখের জল গুলো হলো সেই সকল কথা যা হৃদয় প্রকাশ করতে পারে না (৩৩) দূরত্ব বাড়লে ভালোবাসাটা অনেক সময় দৃঢ় হয় কিন্তু তা শুধু ভাগ্যবানের জন্যই (৩৪) বর্তমান বলতে কিছু নেই। যা হচ্ছে তা অতীত আর যা হবে তা ভবিষ্যৎ (আসিফ ইকবাল) (৩৫) জীবনে ঘটে যাওয়া কিছু গোপন কথা নিজের আত্মাকেও বলতে নেই। কারণ বলার সময় যদি কেউ শুনে নেয়? 

(৩৬) যেটা শেষ হয়ে গেছে সেটা নিয়ে চিন্তা করে সময় নষ্ট করা বোকামী ছাড়া কিছুই না (৩৭) যদি পারতাম অতীতে যেতে তাহলে জীবণের সব সম্পদ খরচ করে হলেও একবার যেতাম, বাবা মার জীবিত মুখখানী দেখতে (তৌকি) (৩৮) অতীত আমার ভিতরে দ্বিতীয় হৃদপিন্ড এর মতো হৃস্পন্দিত হতে থাকে। (৩৯) সরলতার আরেক নাম ছোট বেলা (৪০) উপসংহারে পূর্ণ একটি মন হলো মৃত মন। কারণ একটি জীবন্ত মন হলো একটি মুক্ত মন, শেখার কোন শেষ হয় না।

(৪১) আপনি যখন অন্য পরিকল্পনা করতে ব্যস্ত থাকেন তখনই জীবন ঘটে (জন লেনন) (৪২) তুমি যেখানেই যাও ভালবাসা ছড়িয়ে দাও। সুখী না হয়ে কেউ যেন তোমার কাছে থেকে না আসে। (মাদার তেরেসা) (৪৩) বিশ্বের সেরা এবং সবচেয়ে সুন্দর জিনিসগুলি দেখা বা স্পর্শ করা যায় না - সেগুলি হৃদয় দিয়ে অনুভব করতে হবে (হেলান কেলার) (৪৪) প্রিয় মানুষকে যে নিজের করে পেতেই হবে তার কোন মানে নেই। অনুভব করতে পারাটাই আসল।

আরো পড়ুনঃ গেজ রোগের ঘরোয়া চিকিৎসা

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?