Technical Care BD https://www.technicalcarebd.com/2022/04/bangladeshi-income-app.html

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022 — আমরা প্রায় সকলেই একটি স্মার্টফোন ব্যাবহার করি। স্মার্টফোনে ব্যাবহার করি প্রতিনিয়ত হাজার রকমের বিভিন্ন অ্যাপ। আপনি কি জানেন? বাংলাদেশের তৈরি করা অনেক অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আমরা অনেকেই হয়তো জানি মোবাইলে বিভিন্ন অ্যাপের মাধ্যমে টাকা আয় করা যায়। বেশিরভাগ অ্যাপ গুলো বিদেশি হওয়ায় পড়তে হয় পেমেন্ট জনিত বিভিন্ন সমস্যায়। আর নয় বিদেশি কোনো অ্যাপ। এবার বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করুন।

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

পেজ সূচীপত্রঃ বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

আজকের আর্টিকেলে বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022 আমরা কয়েকটি সেরা ইনকাম করার অ্যাপ সম্পর্কে আপনাদের জানাবো। যেগুলোর মাধ্যমে মোবাইল থেকে আয় করতে পারবেন। মোবাইল দিয়ে টাকা ইনকাম কেইবা না চায়? মোবাইলে অসংখ্য সময় পার করার অ্যাপ ব্যাবহার না করে আজকের পোষ্টে দেওয়া অ্যাপ গুলো দিয়ে ইনকাম শুরু করে দিন আজকে থেকেই। বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য সেরা ৫ টি ট্রাস্টেড এপ নিয়ে নিচে বিস্তারিত রিভিউ দিলামঃ 

1. King Money - Earn Money 2022

বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য ২০২২ সালের সেরা একটি অ্যাপ। আপনি বিভিন্ন ধরণের কাজ করার মাধ্যমে এই অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। গুগল প্লে স্টোরে ৪.২ স্টার রিভিউ নিয়ে আছে বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার অন্যতম এই অ্যাপটি। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

এই অ্যাপটিতে সর্বপ্রথম আপনাকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট তৈরি করতে নাম, ফোন নাম্বার, রেফার কোড ও পাসওয়ার্ড দিতে হবে। এই অ্যাপে আপনি প্রতিদিন কত টাকা ইনকাম করেছেন সেটা দেখতে পারবেন। প্রতি ইনভ্যালিড ক্লিক এর জন্য আপনাকে পে করা হবে না। অন্য যেকোনো অ্যাপে ইনভ্যালিড ক্লিক দেখা না গেলেও আপনি কতটি সফল ক্লিক ও ইনভ্যালিড ক্লিক করেছেন সেটা দেখতে পাবেন।

কাজ গুলো একদম সহজ। বিভিন্ন প্রকার ইংরেজি উক্তি আপনার কাছে আসবে। আর আপনি শুধু নেক্সট বাটনে ক্লিক করে এডস দেখবেন।। বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য এটা আপনার জন্য সবচেয়ে ভালো হবে। পেটিএম, এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ ইত্যাদি উপায়ে টাকা উঠাতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

2. Pick Money - Easy to Earn Money

যদি আপনি বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে চান তাহলে এই অ্যাপটি আপনার জন্য বেশ কাজের হতে পারে। গুগল প্লেস্টোরে ৪.৬ স্টার রেটিং নিয়ে আছে। যেহেতু বাংলাদেশের তৈরি করা কোনো প্রকার ক্যাশ আউট নিয়ে সমস্যায় ভুগতে হবে না।

কাজ করার জন্য আলাদা কষ্ট করার প্রয়োজন হয়না। আপনি অ্যাপটিতে কাজ করতে করতে ঘুমিয়ে গেলেও আপনার ইনকাম হতে থাকবে। অতিরিক্ত আয় করার জন্য থাকছে রেফার বোনাস সুবিধা। এই অ্যাপে কাজ করার জন্য আপনার ফোনে ইন্সটল করে নিতে হবে। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে। 

তারপরে একটি নতুন একাউন্ট তৈরি করতে হবে। ফোন নাম্বার, পাসওয়ার্ড ও রেফার কোড ব্যাবহার করতে হবে। আপনার কাছে যদি রেফার কোড না থাকে তাহলে ডিফল্ট কোড ব্যাবহার করতে পারেন। ডিফল্ট রেফার কোড হিসেবে ১২৩৪ ব্যাবহার করতে পারবেন।

কাজ করার জন্য আপনাকে বিভিন্ন প্রকার সাধারণ জ্ঞান সম্পর্কে ২/৪ লাইন লেখা থাকবে সেগুলো আপনাকে পড়তে হবে এবং নেক্সট বাটনে ক্লিক করতে হবে। প্রতিবার আপনি সর্বোচ্চ ১৫ টি কাজ সম্পন্ন করতে পারবেন। নির্দেশনা অনুযায়ী এডস দেখা বাধ্যতামূলক তাই এটাকে এড়িয়ে যাবেন না। অন্যথায় পেমেন্ট নাও পেতে পারেন। 

নির্দিষ্ট পরিমান পয়েন্ট আপনার একাউন্টে জমা হওয়ার পর সেটাকে কনভার্ট করে বিকাশ, রিচার্জ ও নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ক্যাশ আউট করতে পারবেন। সর্বনিম্ন ক্যাশ আউট লিমিট ৫০ টাকা।

3. MH Money

আপনারা যারা বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করেন তারা সকলেই জানেন যে, কোনো এপ নতুন অবস্থায় আসলে সেটা প্রতিনিয়ত পেমেন্ট প্রদান করেন। এই অ্যাপটি খুব শীঘ্রই যুক্ত হয়েছে প্লেস্টোরে। রেটিং রয়েছে ৫ স্টার। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ফোনে ইন্সটল করুন এখানে ক্লিক করে। 

এই অ্যাপটিতে কাজ করার জন্য রয়েছে কিছু নিয়ম। যেগুলা পালন করে আপনাকে ইমকাম করতে হবে। কাজ করার পূর্বে অবশ্যই আপনাকে ভিপিএন কানেক্ট করে নিতে হবে। ভিপিএন কান্ট্রিতে US কানেক্ট করে নিবেন। টানা ১ দিন যদি আপনি কোনো প্রকার কাজ না করেন তাহলে আপনার একাউন্ট থেকে সকল টাকা কেটে নেয়া হবে। রাত ১২ টার পর থেকে পরের দিন রাত ১২ টার আগে সর্বনীম্ন ২ টি টাস্ক আপনাকে অবশ্যই কম্পিলিট করতে হবে।

প্রতিদিন লগইন করে অতিরিক্ত বোনাস পয়েন্ট নিতে পারবেন। প্রতিদিন বেশ কিছু টাস্ক পাবেন যেগুলো পূরনের মাধ্যমে আপনাকে পয়েন্ট দেয়া হবে। সার্বক্ষণিক পাবেন এডমিন এর সাথে যোগাযোগ এর সুবিধা। পেমেন্ট জনিত কোনো সমস্যায় সরাসরি এডমিন কে জানাতে পারবেন। পেমেন্ট নেয়ার জন্য অবশ্যই তাদের গ্রুপে যুক্ত থাকতে হবে। গ্রুপ লিংক অ্যাপ এর মধ্যে পেয়ে যাবেন। বিকাশ, নগদ ও মোবাইল রিচার্জ এর মাধ্যমে ক্যাশ আউট করতে পারবেন।

আরো পড়ুনঃ ফেসবুক আসক্তি থেকে মুক্তির উপায়

4. Gold Money BD

বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম এর জন্য যদি কোনো বিশ্বাসযোগ্য অ্যাপ থাকে তাহলে সবার আগে এটাকে বলতে হয়। ৪.৬ স্টার নিয়ে রয়েছে গুগল প্লেস্টোরে। অনেক আগে থেকেই প্রতিনিয়ত পেমেন্ট করে যাচ্ছে। নিশ্চিন্ত মনে আপনারা এটা থেকে ইনকাম করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করে নিন এখানে ক্লিক করে। 

এপটিতে তেমন কোনো কাজ নেই সাধারন জ্ঞানের মজার সব তথ্য পড়ার পাশাপাশি এডস দেখতে হবে আপনাকে শুধু। এই অ্যাপ এ কাজ করার পূর্বে অবশ্যই একটি ভিপিএন কানেক্ট করে নিবেন। তাদের দেয়া অফিসিয়াল ফেসবুক সাপোর্ট গ্রুপে জয়েন হয়ে জানাতে পারবেন।

পেমেন্ট জনিত কোনো ঝামেলা নেই। ক্যাশ আউট রিকোয়েস্ট করার সর্বোচ্চ ১২ ঘন্টার মধ্যে আপনারা বিকাশ, নগদ, স্কিটো ও মোবাইল রিচার্জে নিতে পারবেন। সর্বনীম্ন ১০০ টাকা হলে বিকাশ বা অন্য যেকোনো মোবাইল ব্যাংকিং এ ট্রান্সফার করতে পারবেন। রিচার্জ নেয়ার জন্য সর্বনিম্ন ২০ টাকা যথেষ্ট। বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে চাইলে এটা আপনার ব্যাবহার করা উচিৎ। 

5. All Income BD

বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য অন্যতম বেস্ট একটি অ্যাপ এটি। সাধারণ জ্ঞান এর মজার সব তথ্য পড়তেকে না পছন্দ করে? এডস দেখতে দেখতে বিরক্ত হওয়ার কোনো চান্স নেই। আপনি এগুলো পড়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন। গুগল প্লে স্টোরে ৪.৭ স্টার নিয়ে আছে। প্রচুর পরিমানে মানুষ এই অ্যাপটিতে কাজ করে ইনকাম করে। বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022 অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

পেমেন্ট নিয়ে কোনো ঝামেলা নেই যেকোনো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে টাকা ক্যাশ আউট করতে পারবেন। ক্যাশ আউট এর জন্য বিকাশ, নগদ ও রিচার্জ সেবা পাবেন। পাশাপাশি সরাসরি তাদের ফেসবুক সাপোর্ট গ্রুপে জয়েন হওয়ার সুযোগ পাবেন। বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার জন্য এটাতে কাজ করা আপনার জন্য বেশ উপযোগী হবে।

শেষ কথা

আজকের আর্টিকেলে বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার সেরা ৫ টি বিশ্বাসযোগ্য অ্যাপ শেয়ার করেছি। যা দিয়ে মোবাইল থেকে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ
0 Comments