Technical Care BD https://www.technicalcarebd.com/2022/03/taka-income-korar-apps.html

টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

টাকা ইনকাম করার অ্যাপ - টাকা ইনকাম করার অ্যাপ 2022 — বর্তমান সময়ে আমাদের সকলের হাতে একটি স্মার্টফোন রয়েছে। স্মার্টফোনে আমরা বেশিরভাগ সময় পার করার জন্য ব্যাবহার করে থাকি। কিন্তু আপনি কি জানেন? স্মার্টফোনে টাকা ইনকাম করার অ্যাপ রয়েছে। অ্যাপ ব্যাবহারের মাধ্যমে আপনি স্মার্টফোন থেকে আয় কর‍তে পারবেন। আজকের আর্টিকেলে ট্রাস্টেড ৫ টি টাকা ইনকাম করার অ্যাপ শেয়ার করবো আপনাদের মাঝে। যে অ্যাপসগুলো শুরু থেকে তার গ্রাহকদের প্যেমেন্ট প্রদান করে আসছে। মোবাইলের মাধ্যমে ইনকাম করে বিকাশে টাকা নিতে পারবেন।

টাকা ইনকাম করার অ্যাপ

পেজ সূচীপত্রঃ

টাকা ইনকাম করার অ্যাপ 2022

আমরা প্রায় কম বা বেশী সকলেই অবগত ইনকাম করার প্রচুর পরিমাণে এপস পাওয়া গেলেও সব টাকা ইনকাম করার অ্যাপ রীতিমতো পেমেন্ট প্রদান করেনা। এ ক্ষেত্রে শ্রম, সময় ও ইন্টারনেট অপচয় ছাড়া কোনো লাভ হয় না। টাকা ইনকাম করার অ্যাপ এর মাধ্যমে ইনকাম করা যায় যদি আপনি ট্রাস্টেড অ্যাপ গুলোকে বাছাই করে কাজ গুলো করতে পারেন। আপনাদের সুবিধার্থে ২০২২ সালের সেরা ৫ টি ট্রাস্টেড টাকা ইনকাম করার অ্যাপ এর তালিকা দিচ্ছি। যে অ্যাপ গুলোতে আপনারা কোনো প্রকার বাড়তি চিন্তা ছাড়াই কাজ করে আয় করতে পারবেন স্মার্টফোনের মাধ্যমে।

আরো পড়ুনঃ মোবাইল আসক্তি থেকে মুক্তির উপায়

সেরা ৫ টি ট্রাস্টেড টাকা ইনকাম করার অ্যাপ

1. Chain Flix - watch Videos & Earn Coins

1. App Name : Chain Flix 2. App Size : 28 MB 3. App User : 100k+ 4. Rating : 4.7 5. Google Play Store Link. সেরা টাকা ইনকাম করার অ্যাপ এর মধ্যে অন্যতম একটি ট্রাস্টেড অ্যাপ হচ্ছে Chain Flix. এই অ্যাপে ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। যারা বেশিরভাগ সময়ে ফেসবুক ভিডিও বা ইউটিউবে ভিডিও দেখে সময় ব্যয় করেন তাদের জন্য বেস্ট টাকা ইনকাম করার অ্যাপ Chain Flix।

দক্ষিন কোরিয়ার নামি দামি একটি সফটওয়্যার কোম্পানির টাকা ইনকাম করার অ্যাপ Chain Flix। মার্চ ২৯-২০২১ সালে টাকা ইনকাম করার অ্যাপটি যাত্রা শুরু করে। বাংলাদেশ থেকে ঢুকতে অসুবিধা হলে ভিপিএন ব্যাবহার করতে পারেন। যদিও বাংলাদেশের জন্য এভেইলাবল আছে গুগল প্লেস্টোরে। আপনি একজন ভিডিও কনটেন্ট ক্রিয়েটর যদি হোন তাহলে এই অ্যাপটিতে কাজ করতে পারবেন। আপনার তৈরি করা ভিডিও আপলোড করার মাধ্যমে আয় করতে পারবেন। 

Chain Flix এর ফিচারঃ অ্যাপে কনটেন্ট ক্রিয়েটর এবং যারা ভিডিও দেখবে উভয়কে Chain Flix টাকা পেমেন্ট করে। ভিডিও দেখার মাধ্যমে নির্দিষ্ট পরিমান কিছু (CFX) কয়েন ইনকাম করতে পারবেন। কয়েনগুলো এক্সচেঞ্জ করার মাধ্যমে টাকায় কনভার্ট করতে পারবেন। বাড়তি কয়েনস আয় করার জন্য ভিডিও এডস দেখতে হবে।

কত টাকা ইনকাম হয়েছে বা কত কয়েন হয়েছে এটা সবাই দেখতে পাবে। যার ফলে ট্রাস্টেড টাকা ইনকাম করার অ্যাপ এর মধ্যে এটি সবচেয়ে বেস্ট। ইউটিউবের বিকল্প অ্যাপ হিসেবে এটি কাজ করে। কনটেন্ট ক্রিয়েটরদের ভিডিও এর ভিউ এর উপরে তারা টাকা পে করে।

পেমেন্ট মাধ্যমঃ টাকা ইনকাম করার অ্যাপ Chain Flix এ রিওয়ার্ড এর মাধ্যমে cryptocurrency (কয়েন, CFX কয়েন্স) কে ডিজিটাল কারেন্সিতে রুপান্তর করে ওয়ালেট থেকে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। এ ছাড়াও CFX কয়েন বিক্রি করে বিভিন্ন সাইটে টাকা আয় করতে পারবেন অ্যাপ দিয়ে। 

আরো পড়ুনঃ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

2. Rewardy - Money Paid Survey

1. App Name : Rewardy 2. App Size : 8.7 MB 3. App Users : 100k+ 4. Ratings : 4.9 5. Google Play Store Link. অনলাইনে সেরা ৫ টি ট্রাস্টেড টাকা ইনকাম করার অ্যাপ এর তালিকায় এটি অন্যতম। টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে অনেক ব্যাবহারকারী এপটিকে বেছে নিয়ে পছন্দ করে। 

আমরা প্রায় সকলেই কমবেশি সার্ভে সম্পর্কে জানি। এই এপটিতে সার্ভের মাধ্যমে ইনকামের সুযোগ রয়েছে। মে, ২০১৬ সালে অ্যাপটি অফিসিয়াল ভাবে যাত্রা শুরু করে। এখন পর্যন্ত ভালো একটি পজিশন ধরে রেখেছে। এই অ্যাপে পেমেন্ট নিয়ে বাড়তি কোনো চিন্তার প্রয়োজন নেই।

Rewardy অ্যাপফিচারঃ আমরা যারা বেশিরভাগ সময় গেম খেলে পার করি তারা গেম খেলার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। Rewardy অ্যাপটিতে রয়েছে গেম খেলে আয় করার সুজোগ। পেইড এবং ফ্রি ২ ধরনের সার্ভে রয়েছে আপনার খুসি মতো যেকোনো সার্ভে তে নিযুক্ত হতে পারবেন। টাস্ক পূরনের মাধ্যমে আপনাকে নির্দিষ্ট পরিমান পয়েন্ট প্রদান করা হবে।

পয়েন্ট গুলোকে কনভার্ট করে ডলারে রুপান্তর করতে হবে। ইনকাম করার জন্য অ্যাপে ডুকে ইন্ট্রাফেসে একাউন্ট করে অফার দেখতে পাবেন। যেকোনো অফার থেকে গেম, সার্ভে ইত্যাদি টাস্ক গুলো পূরন করে আয় করতে পারবেন। ডেইলি ফ্রি রি-ওয়ার্ড ও বন্ধুদের রেফার করার মাধ্যমে বাড়তি ইনকাম করতে পারবেন।

পেমেন্ট মাধ্যম :- টাকা ইনকাম করার অ্যাপ Rewardy এর পেমেন্ট নেয়া একদম সহজ। আপনি যেকোনো পেপ্যাল একাউন্টের মাধ্যমে সর্বনিম্ন ১০ ডলার টাকা পেমেন্ট রিকোয়েস্ট কর‍তে পারবেন। ১০ ডলার ইনকাম করার জন্য ১০ হাজার পয়েন্ট প্রয়োজন হবে।

আরো পড়ুনঃ গ্রাফিক্স ডিজাইন কিভাবে শিখব

3. Earn Money BD - Online Income

1. App Name : Earn Money BD 2. App Size : 4.4 MB 3. User : 10k+ 4. Ratings : 4.6 5. Google Play Store Link. টাকা ইনকাম করার অ্যাপ এর মধ্যে Earn Money BD অন্যতম সেরা একটি এপস। এপসের নাম দেখেই হয়ত বুঝতে পেরেছেন এটি সম্পুর্ণ বাংলাদেশী একটি টাকা ইনকাম করার অ্যাপ। 

2021 এর শেষের দিকে এপটি প্লে-স্টোরে রিলিজ হয়। এখন পর্যন্ত ভালো একটি রেটিং নিয়ে এপটি রয়েছে। এই এপে আপনারা নিশ্চিন্তে কাজ করে আয় কর‍তে পারবেন। যারা বাংলাদেশি টাকা ইনকাম করার অ্যাপ খুজছেন তাদের জন্য বেস্ট এপ। এপটিতে কাজ করার পূর্বে অবশ্যই ভিপিএন ব্যাবহার করে US কানেক্ট করে নিবেন।

Earn Money BD এর ফিচারঃ অ্যাপে আয় করার করার জন্য প্রতিদিন আপনাকে টাস্ক পুরণ করতে হবে। টাস্কের মধ্যে কুইজ, স্কাচ ইত্যাদি করার পর এডস ভিউ করে ক্লিক করে ইনকামের সুযোগ। ডেইলি লিমিটেড বোনাস প্রদান। প্রতিদিন অ্যাপে লগিন করার মাধ্যমে বাড়তি বোনাস পাবেন আয়ের পাশাপাশি। প্রতিটি এডস ক্লিক এর মাধ্যমে আপনি পাবেন ১০০ টি পয়ন্টস। বন্ধুদের রেফার করলে তাদের ইনকাম এর ১০% আপনার ওয়ালেটে যোগ হবে।

Earning Money BD পেমেন্ট সিস্টেমঃ আপনার সর্বনিম্ন পয়েন্ট টার্গেট পূরণ হলে আপনি পে-আউট এর জন্য রিকোয়েস্ট করতে পারবে। বিকাশ, নগদ, বিটকয়েন, স্কিটো ও মোবাইল রিচার্জ নিতে পারবেন। রিচার্জ করার জন্য সর্বনিম্ন ২০০০ পয়েন্ট = ২০ টাকা নিতে পারবেন। যথাক্রমে বিকাশে ও নগদে সর্বনিম্ন ২০০ টাকা নিতে পারবেন। পেমেন্ট নেয়ার জন্য পেমেন্ট স্ক্রিনশট Earning Money BD এর অফিসিয়াল গ্রুপে জমা দিতে হবে অন্যথায় পেমেন্ট পাবেন না। অফিসিয়াল গ্রুপের লিংক অ্যাপের মধ্যে পেয়ে যাবেন। 

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার ওয়েবসাইট

4. Grow Earn

1. App Name : Grow Earn 2. App Size : 5.6 MB 3. App User : 10k+ 4. Ratings : 4.7 5. Google Play store link. Grow Earn বাংলাদেশি টাকা ইনকাম করার অ্যাপ। মোবাইলে টাকা ইনকাম করার ট্রাস্টেড অ্যাপের কাতারে অন্যতম। ২০২১ এ যাত্রা শুরু করে এখন পর্যন্ত ব্যাবকারীদের ঠিক ভাবে পেমেন্ট করে যাচ্ছে। পেমেন্ট প্রুফ এর জন্য ইউটিউভ এর সাহায্য নিতে পারেন। 

Grow Earn এপ ফিচারঃ অ্যাপে ডেইলি টাস্ক হিসেবে সাধারণ জ্ঞান কিছু উল্লেখিত টপিকস পাবেন। যার মাধ্যমে আপনাদের ইনকাম করার পাশাপাশি বাড়তি GK দক্ষতা তৈরি করতে পারবেন। টাক্স পূরণের মাধ্যমে আপনার এডস দেখতে হবে এবং প্রয়োজন অনুযায়ী এডস ক্লিক এর করতে হবে। 

সফলভাবে টাস্ক পুরণ করে পয়েন্ট অর্জন করতে হবে। অ্যাপে প্রতিদিন লগ ইন করার মাধ্যমে ডেইলি বোনাস পয়েন্ট ক্লেইম করতে পারবেন। অ্যাপটির রেটিং চেক করলে দেখতে পাবেন সবার একটি সুনিশ্চিত ভালো মন্তব্য প্রমান করে অ্যাপটির কার্যক্রম সম্পর্কে।

Grow Earn পেমেন্ট মাধ্যমঃ রিচার্জ ও বিকাশের মাধ্যমে পেমেন্ট রিসিভ করতে পারবেন। রিচার্জ এ জন্য সর্বনিম্ন ২০ টাকা = ২ হাজার পয়েন্ট। বিকাশে ৫০, ১০০ ও ২০০ টাকা যথাক্রমে ৫, ১০ ও ২০ হাজার পয়েন্টের মাধ্যমে নিতে পারবেন। 

5. Google Oponion Rewards

1. App Name: Google Oponion Rewards 2. App Size : 3. App User : 2.6 Million 4. Ratings : 4.3 5. Google Play store link. টাকা ইনকাম করার এপস এর মধ্যে সবচেয়ে ট্রাস্টেড অ্যাপ Google Oponion Rewards। গুগলের অফিসয়াল অ্যাপ এটি। আমরা সকলেই জানি গুগল কতটা ট্রাস্টেড। গুগল দিচ্ছে তার ব্যাবহারকারির জন্য ইনকামের সুযোগ এই অ্যাপের মাধ্যমে।

Google Oponion Rewards সরাসরি বাংলাদেশ থেকে একাউন্ট বা অ্যাপটি ইন্সটল করতে পারবেন না। এর জন্য একটি US কান্ট্রি জিমেইল ব্যবহার করতে হবে। ভিপিএন কানেক্ট করে খুব সহজেই একটি জিমেইল খুলে নিন। না পারলে কিভাবে একটি US কান্ট্রি মেইল খুলবেন ইউটিউব দেখে করে নিন।

জিমেইলটি প্লেস্টোরে কানেক্ট করে দিন। সার্চ দিন Google Oponion Rewards এর পর পেয়ে যাবেন। একাউন্ট খুলতে নাম এবং US এর একটি পোষ্ট অফিস কোড ব্যাবহার করুন। গুগল আপনাকে সার্ভে পাঠাবে সার্ভে গুলো পূরণ করার মাধ্যমে আপনাকে তারা টাকা পেমেন্ট করবে। অ্যাপের মধ্যে আপনি ব্যালেন্স দেখতে পাবেন পাশাপাশি প্লেস্টোরে ও ব্যালেন্স শো হবে।

পেমেন্ট মাধ্যমঃ প্রতি সার্ভে তে ১, ২ বা তার কম বা বেশী ডলার পেমেন্ট পাবেন। যার মেয়াদ সর্বোচ্চ ১ বছর থাকবে। ১ বছরের মধ্যে আপনি ক্রেডিট কার্ড, পেপাল বা যেকোনো গেমের/এপসের মধ্যে কিছু কিনতে পারবেন।

শেষ কথা - টাকা ইনকাম করার অ্যাপ

উপরোক্ত আলোচনায় আমরা টাকা ইনকাম করার অ্যাপ বা টাকা ইনকাম করার অ্যাপ 2022 সম্পর্কে বিস্তারিত কথা বললাম। আশাকরি, আমাদের এখানে আলোচনা টাকা ইনকাম করার অ্যাপ গুলো আপনার টাকা ইনকাম শুরু করতে অনেক বেশি কাজে দিবে। আর এখানে আলোচনার করার বাইরেও যদি কোনো টাকা ইনকাম করার আরো ভালো অ্যাপ সম্পর্কে আপনি জেনে থাকেন তবে আমাদের সাথে শেয়ার করতে কিন্ত ভুলবেন না।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?