বাংলালিংক ইন্টারনেট অফার - বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

বাংলালিংক ইন্টারনেট অফার - বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ — আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ আর্টিকেলে আপনাদের স্বাগতম। আপনি কি বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান? বা আপনি নিশ্চয় বাংলালিংক অফার ইন্টারনেট ২০২২ কোড জানতে এখানে এসেছেন। 

বাংলালিংক ইন্টারনেট অফার

পেজ সূচীপত্রঃ বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার খুঁজতে খুঁজতে আপনারা যারা ক্লান্ত তাদের জন্যেই আমরা আজকের এই পোস্টে নিয়ে আসলাম ১ মাস মেয়াদি এবং কম টাকায় বেশি বাংলালিংক ইন্টারনেট অফার। যদি আপনি বাংলালিংক মোবাইল অপেরাটরের একজন নিয়মিত ইউজার হয়ে থাকেন তবে আজকের এই বাংলালিংক ইন্টারনেট অফার গুলো আপনার জন্য অনেক কাজের হবে বলে আমি মনে করি।

আজকের এই লেখায় আপনাদের সাথে বাংলালিংক ইন্টারনেট অফার, ২০২২ সালের সকল বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক ফ্রি এমবি অফার এবং বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার কোড আপনাদের সঙ্গে শেয়ার করবো। এছাড়াও এখানে আপনাকে বাংলালিংকের সেরা ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানানো হবে। যাতে করে আপনি আপনার পছন্দমত ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে পারেন। তাই যদি আপনি বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান তবে আপনি সঠিক যায়গায় এসেছেন।

আরো পড়ুনঃ বিকাশ হেল্প লাইন নাম্বার

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

দেশ সেরা স্পিড বাংলালিংক সারা বছর জুড়ে অসংখ্য বাংলালিংক ইন্টারনেট অফার নিয়ে আসে গ্রাহকদের সুবিধার জন্য। ২০২২ সালে বাংলালিংক অনেক স্বল্প মুল্যে ইন্টারনেট অফার দিচ্ছে। তাই বর্তমানে বাংলালিংক এর ইউজার সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। যদি আপনি বাংলালিংক ইউজার হয়ে থাকেন তবে এই লেখা থেকে বাংলালিংক এর চমৎকার সকল অফার সংগ্রহ করতে পারবেন। এছাড়াও এখানে আজকে থাকবে বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার।

বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২, banglalink internet offer এবং বাংলালিংক ১ জিবি অফার গুলো নিয়ে আজকের এই আর্টিকেলটি সাজানো হয়েছে। আশা করি আজকের আর্টিকেলের ইন্টারনেট অফার গুলো আপনারদের অনেক কাজে আসবে। চলুন তাহলে জেনে নেই দেশ সেরা বাংলালিংক ইন্টারনেট অফার গুলো সম্পর্কে।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম

প্রতিদিনের বাংলালিংক ইন্টারনেট অফার গুলো দেখতে আপনার মোবাইল থেকে ডায়াল করুন *888#। এছাড়াও MY BL অ্যাপ থেকেও আপনি আপনার বাংলালিংক সিমের প্রতিদিনের স্পেশাল অফারগুলো দেখতে পাবেন।

বাংলালিংক ১৪ টাকায় ১ জিবি কোড

বাংলালিংক ১৪ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি কিনতে মোবাইল থেকে ডায়াল করুন *5000*314#। বাংলা ইন্টারনেট অফারটির মেয়াদ থাকবে ৭ দিন। কোড ডায়াল করার পরে 1 রিপ্লে দিয়ে অফারটি কিনতে হবে করবেন। 

১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট

বাংলালিংক অ্যাপস ইউজাররা প্রথম My BL রেজিস্ট্রেশন করলেই পেয়ে যাবেন ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট যার মেয়ার থাকবে ৩ দিন। তাই যারা এখনো এই বাংলালিংক ইন্টারনেট অফারটি নিতে পারেননি তাদের জন্যেই অফারটি অনেক চমৎকার হবে। এই অফারটি অ্যাক্টিভ করার জন্যে অবশ্যই আপনাকে বাংলালিংক অ্যাপসটিতে লগইন করতে হবে।

বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি অফার কোড

হ্যালো বন্ধুরা এবার কথা বলবো একটি বাংলালিংকের দুর্দান্ত অফার নিয়ে। আপনি যদি কম টাকায় বেশি ইন্টারনেট কিনতে চান তাহলে এই অফারটি আপনার জন্য। ১৮ টাকায় ১ জিবি বাংলালিংক ইন্টারনেট অফারটি সবচেয়ে ব্যাপক ব্যবহ্রত একটি ইন্টারনেট অফার। ১৮ টাকার এই অফারটি বেশির ভাগ সিমের ক্ষেত্রে প্রযোজ্য। ১ জিবি ১৮ টাকার বাংলালিংক ইন্টারনেট অফারটি কিনতে মোবাইল থেকে ডায়াল করুন *৫০০০*২৯৭#। এই অফারটির মেয়াদ থাকবে ৭ দিন। বাংলালিংকের এই ইন্টারনেট অফারটি যতখুশি ততোবার আপনি নিতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল আসক্তি থেকে মুক্তির উপায়

৩০ টাকায় ২ জিবি বাংলালিংক ইন্টারনেট কোড

৩০ টাকায় ২ জিবি বাংলালিংকের বেস্ট অফার অফার। ৭ দিন মেয়াদে বাংলালিংক দিচ্ছে ৩০ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার। এই অফারটি কিনতে মোবাইলে ডায়াল করুন *5000*298#। বাংলালিংকের এই অফারটি প্রথমবার নেয়ার পরে ৬০ দিনের মধ্যে যতবার খুশি ততোবার নিতে পারবেন।

৮৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার

বাংলালিংক পূর্বে ৮৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার দিয়েছে। কিন্ত বর্তমানে সেই অফারটি দ্বিগুণ করে দিয়েছে, যা গ্রাহকদের জন্যে নতুন বছরের উপহার স্বরূপ। বাংলালিংক ২০২২ সাল থেকে গ্রাহকদের ৮৯ টাকা রিচার্জে দিচ্ছে ২ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩০ দিন।

১১৪ টাকা রিচার্জে ইন্টারনেট অফার

বাংলালিংক তাদের ইউজারদের জন্য ১১৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফারেও ডাবল ইন্টারনেট অফার দিয়েছে। যেখানে পূর্বে বাংলালিংক ১১৪ টাকা রিচার্জ করলে ৫ জিবি ইন্টারনেট পাওয়া যেত কিন্ত এখন যেখানে পাবেন তাঁর দ্বিগুণ। অর্থাৎ ৫ জিবির সঙ্গে আরো ৫ জিবি মোট ১০ জিবি ইন্টারনেট অফার।

অর্থাৎ দৈনিক বাংলালিংক গ্রাহকদের যারা আছেন তারা বাংলালিংকে পাচ্ছেন মাত্র ১১৪ টাকায় ১০ জিবি ইন্টারনেট। এই অফারটি সকল বাংলালিংক গ্রাহকরাই পাবে। বাংলালিংক ইন্টারনেট অফারটি পেতে হলে আপনাকে ১১৪ টাকা রিচার্জ করতে হবে। আর এই ১০ জিবি ইন্টারনেটের মধ্য ৮ জিবি রেগুলার ইন্টারনেট এবং বাকি ২ জিবি ৪জি ইন্টারনেট পাবেন। এই অফারটির মেয়াদ কাল থাকবে ৭ দিন।

১২৯ টাকা রিচার্জে ইন্টারনেট অফার

বাংলালিংক ইউজাররা যদি সপ্তাহ ব্যাপি হেভি ইন্টারনেট ব্যবহার করতে চান তবে এই প্যাকেজটি আপনার জন্য। যা আপনারা মাত্র ১২৯ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন ১৪ জিবি ইন্টারনেট। আর এই অফারটি আপনি ব্যাবহার করতে পারবেন ১০ জিবি রেগুলার হিসেবে এবং ৩ জিবি ৪জি-তে এবং বাকি ১ জিবি টফি ব্যবহার সুবিধা।

আরো পড়ুনঃ বেতন বৃদ্ধির জন্য আবেদন

১৪৯ টাকা রিচার্জে ২০ জিবি

যদি আপনি সব সময়ের ইন্টারনেট ব্যাবহারকারী হয়ে থাকেন তাহলে বাংলালিংকের এই ইন্টারনেট অফারটি আপনার জন্য অনেক সহায়ক হবে। বাংলালিংকের রেগুলার ইউজাররা পাচ্ছেন মাত্র ১৪৯ টাকা রিচার্জে ২০ জিবি ইন্টারনেট। যার মেয়াদকাল থাকবে ৭ দিন এবং সঙ্গে পাচ্ছেন ১৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ১৪৯ টাকার বাংলালিংক ইন্টারনেট অফারটির ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

১৬৯ টাকা রিচার্জে ইন্টারনেট অফার

বাংলালিংক ইউজারদের জন্য নিয়ে আসছে ১৬৯ টাকা রিচার্জে ১৮ জিবি ইন্টারনেট অফার। যা আপনি ৭ দিন পর্যন্ত ব্যাবহার করতে পারবেন। তাহলে আর দেরি না করে এখনই ১৬৯ টাকা রিচার্জ করে উপভোগ করুন এই ১৮ জিবি ইন্টারনেট অফারটি।

১৯৯ টাকা রিচার্জ ১০ জিবি ইন্টারনেট অফার

বন্ধুরা আমরা এখন এমন একটি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ সম্পর্কে কথা বলবো যার জন্য আপনি অপেক্ষা করছেন। এই বাংলালিংক ইন্টারনেট অফারটি আসলে তাদের জন্য একটি দুর্দান্ত অফার যারা বাংলালিংকের নিয়মিত ইউজার। ইন্টারনেট অফার প্যাকেজটি কিনতে ডায়াল করুন *5000*199# অথবা ১৯৯ টাকা রিচার্জ করুন, তবেই এই বাংলালিংক ইন্টারনেট অফার টি চালু হবে। ১০ জিবি ইন্টারনেটের সঙ্গে এই ইন্টারনেট প্যাকের মেয়াদ থাকবে ৭ দিন।

বাংলালিংক ১৬ জিবি ১৬৯ টাকা অফার

বাংলালিংক সিমে ১৬ জিবি ১৬৯ টাকায় পেতে হলে আপনাকে রিচার্জ করতে হবে ১৬৯ টাকা। আর এই ইন্টারনেট অফারের মেয়াদ থাকবে ৭ দিন। অথবা ১৬৯ টাকায় মোবাইল থেকে কিনতে ডায়াল করুন *5000*169#.

বাংলালিংক ১৮ জিবি ১৯৯ টাকা অফার

বাংলালিংক সিমে ১৮ জিবি ইন্টারনেট প্যাক ১৯৯ টাকায় পেতে হলে আপনাকে রিচার্জ করতে হবে ১৯৯ টাকা। এই বাংলালিংক ইন্টারনেট অফারের মেয়াদ থাকবে ৭ দিন। মোবাইল থেকে কিনতে ডায়াল করুন *5000*199#.

বাংলালিংক ফ্রি এমবি অফার - বাংলালিংক ফ্রি এমবি পাওয়ার উপায়

২০২২ সালের বাংলালিংক সিমের ফ্রি এমবি অফার গুলো এখন আপনাদের সঙ্গে শেয়ার করবো। বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট অফার নিতে যদি আপনার সিমটি ৩ জি হয়ে থাকে এবং ৩ জি থেকে ৪ জিতে রিপ্লেস করেন তবে সেক্ষেত্রে আপনি ১ জিবি বাংলালিংক ফ্রি ইন্টারনেট নিতে পারবেন। বাংলালিংক ফ্রি ১ জিবি এমবি নিতে নিচের পদ্ধতিগুলো অনুসরণ করুন। প্রথমে আপনাকে ডায়াল করতে হবে *১২১*। এরপর ৩ রিপ্লে দিবেন এবং ১০ নাম্বার অপশনে সেটিং সিলেক্ট করবেন। 

৩জি সিমটিকে ৪ জি রিপ্লেস করতে এবার ১ রিপ্লে করুন। রিপ্লে করার পরে আপনার সিমটি ৪ জিতে রিপ্লেস হয়ে যাবে। বাংলালিংক সিমে ফ্রি ১ জিবি ইন্টারনেট পাওয়ার জন্য ডায়াল করুন *১৬৬*১১১#। যদি এই অফারটি আপনার বাংলালিংক সিমের জন্য প্রযোজ্য হয় তবে আপনার ফোনে একটি মেসেজ চলে আসবে। 

আরো পড়ুনঃ গর্ভবতী মায়ের প্রথম তিন মাসের খাবার তালিকা

বাংলালিংক ৪ জি ইন্টারনেট অফার

বাংলালিংকের ৪জি ইউজাররা শুধুমাত্র ৯৯ টাকা রিচার্জ করে পাবেন ৫ জিবি ইন্টারনেট। যার ৩ জিবি থাকবে রেগুলার এবং ২জিবি ৪জি ইন্টারনেট, এই বাংলালিংক ইন্টারনেট অফার এর মেয়াদ থাকবে ৭ দিন। এছাড়াও বাংলালিংক ৩০ দিনের ৪জি অফার থাকছে ২৪৯ টাকা রিচার্জে মোট ৬ জিবি। যার ৩জিবি রেগুলার + ৩ জিবি ৪জি ইন্টারনেট।

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

মাসব্যাপী যারা বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন তাদের জন্য একটি আকর্ষণীয় প্যাক হতে পারে ৩৯৯ টাকা রিচার্জে ৪০ জিবি ইন্টারনেট। এই বাংলালিংক ইন্টারনেট অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি আপনি যেকোনো বাংলালিংক রিটেলারের কাছে থেকে আরও একটু ডিসকাউন্ট নিতে পারবেন। বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ নিচে দেখুন।

 প্যাকেজ

 টাকা

 কোড

 মেয়াদ

 ১ জিবি

 ৭৬ টাকা

 *5000*76#

 ৩০ দিন

 ১.২ জিবি

 ১১৯ টাকা

 *5000*500#

 ৩০ দিন

 ৬ জিবি

 ২৯৯ টাকা

 *5000*299#

 ৩০ দিন

 ১২ জিবি

 ৩৯৯ টাকা

 *5000*599#

 ৩০ দিন

আরো পড়ুনঃ কিডনি রোগের লক্ষণ ও প্রতিকার

বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক ইউজাররা মাসব্যাপী ইন্টারনেট ব্যবহারের জন্যে ৩০ দিন মেয়াদি বাংলালিংক ইন্টারনেট অফার খুঁজে থাকেন। তাদের জন্য বাংলালিংক বিভিন্ন রিচার্জে নিয়ে এসেছে এই অফারগুলো। যাতে করে বাংলালিংক ইউজাররা নিশ্চিন্তে মাস জুড়ে ইন্টারনেট ইউজ করতে পারে। নিচে বাংলালিংক ইন্টারনেট অফার গুলো দেওয়া হলোঃ

 Internet Package

 Price

 Validity

 Code

 2.5 GB

 209 tk

 30 Days

 *121*299#

 5 GB

 46 tk

 30 Days

 *121*46# 

 6 GB

 299 tk

 30 Days

 *121*299#

 3 GB

 249 tk

 30 Days

 *121*249#

 12 GB

 399 tk

 30 Days

 *121*399#

 15 GB

 96 tk

 30 Days

 *5000*396#

 40 GB

 499 tk

 30 Days

 *121*499#

 45 GB

 699 tk

 30 Days

 *121*699#

 50 GB

 300 tk

 30 Days

 *5000*300#

 55 GB

 999 tk

 30 Days

 *121*999#

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

এছাড়াও বাংলালিংক ইন্টারনেট অফার এর আরো বিভিন্ন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ দিয়ে থাকে। নিম্নে বাংলালিংক ইন্টারনেট অফার গুলো দেওয়া হলোঃ

 Internet Package

 Price

 Validity

 Code

 200 MB

 18 tk

 3 Days

 *121*18#

 512 MB

 23 tk

 3 Days

 *121*23#

 1 GB

 36 tk

 3 Days 

 *121*36#

 1.5 GB

 41 tk

 3 Days

 *121*41#

 2 GB

 49 tk

 3 Days

 *121*49#

 3 GB

 58 tk

 3 Days

 *121*58#

 4 GB

 64 tk

 3 Days

 *121*64#

 5.5 GB

 73 tk

 3 Days

 *121*73#

 8 GB

 89 tk

 3 Days

 *121*89#

 500 MB

 9 tk

 4 Days

 *5000*309#

 1 GB

 9 tk

 4 Days

 *121*309#

 75 MB

 13 tk

 4 Days

 *121*13#

 1 GB

 16 tk

 7 Days

 *121*16#

 500 MB

 42 tk

 7 Days

 *121*42#

 2 GB

 50 tk

 7 Days

 *5000*50#

 2 GB

 99 tk

 7 Days

 *121*99#

 4 GB

 108 tk

 7 Days

 *121*108#

 7 GB

 114 tk

 7 Days

 *121*114#

 10 GB

 129 tk

 7 Days

 *121*129#

 20 GB

 149 tk

 7 Days

 *121*149#

শেষ কথা - বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্যে বাংলালিংক ইন্টারনেট অফার নিয়ে আসে সারাবছর জুড়ে। আর তাদের অফার গুলো দুর্দান্ত হয়। যার কারণে প্রতিনিয়ত বাংলালিংক অপেরাটরের ইউজার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। উপরোক্ত বাংলালিংক ইন্টারনেট অফার গুলো সকল বাংলালিংক সিমের জন্যে প্রযোজ্য নাও হতে পারে। যেসকল অফার অপনার সিমের জন্য প্রযোজ্য সেই অফারগুলো এসএমএস দিয়ে জানিয়ে দেওয়া হয়ে থাকে। 

আপনার সিমে এখানে উল্লেখ করা কোডগুলো আপনি ডায়াল করে দেখতে পারেন। যদি কোনো অফার আপনার সিমের জন্য প্রযোজ্য হয় তবে আপনার ফোনে এসএমএস চলে আসবে। বাংলালিংক ইন্টারনেট অফার বা বাংলালিংক ইন্টারনেট অফার 2022 লেখাটি আশা করি আপনার কাছে অনেক ভালো লেগেছে। বাংলালিংক সিমের নতুন অফারের আপডেট পেতে আমাদের সঙ্গেই থাকুন। ধন্যবাদ।