Technical Care BD https://www.technicalcarebd.com/2022/02/beton-baranor-jonno-abedon.html

বেতন বৃদ্ধির জন্য আবেদন

বেতন বৃদ্ধির জন্য আবেদন – বেতন বৃদ্ধির জন্য আবেদনপত্র আপনি যদি একজন চাকুরিজীবী হোন তবে আমাদের আজকের এই বেতন বৃদ্ধির জন্য আবেদন আর্টিকেলটি আপনার জন্য। প্রতিষ্ঠানে অনেকদিন ধরে চাকুরি করার পরেও কারো কারো ভাগ্যে বেতন তেমন বেশী ভালো হয়না। 

বেতন বৃদ্ধির জন্য আবেদন

কিন্ত হ্যাঁ নিজের অবস্থানকে ব্যাখ্যা করে যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করলে অনেক সময়ে এটার সমাধান মিলে। আবার যদি সমাধান না হয় তবে সেটারও ব্যবস্থা কিন্ত রয়েছে। চাইলে এই চিঠিটিকে আপনি পরবর্তীতে পদত্যাগপত্র হিসেবে ব্যবহার করতে পারেন। প্রিয় পাঠক চলুন জেনে নেই বেতন বৃদ্ধির জন্য আবেদন কিংবা বেতন বৃদ্ধির জন্য আবেদনপত্র কিভাবে লিখবেন।

তারিখ: ০১ মার্চ, ২০২২

বরাবর

ব্যবস্থাপনা পরিচালক

টেকনিক্যাল কেয়ার বিডি লিমিটেড

সপুরা গোরস্থান, সপুরা, সপুরা-৬২০৩

বেতন বৃদ্ধির জন্য আবেদন

মাধ্যম:

অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর

টেকনিক্যাল কেয়ার বিডি লিমিটেড

বিষয়ঃ বেতন বৃদ্ধির জন্য আবেদনপত্র এবং অন্যান্য প্রসঙ্গ।

জনাব,

আমি নিম্ন স্বাক্ষরকারী মো. হাসিবুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ, মিডিয়া ডিপার্টমেন্ট। বিগত ৮ বছর যাবত কোম্পানি কর্তৃক অর্পিত দায়িত্ব এবং কর্তব্য নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করার চেষ্টা করে যাচ্ছি। কিন্তু অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, গত প্রায় ২ বছর যাবত আমি একই বেতনে কাজ করে যাচ্ছি।

বিগত কিছুদিন যাবত আমার বেতন বৃদ্ধির বিষয়ে মৌখিকভাবে আমার সিনিয়র ম্যানেজমেন্টের সাথে একাধিকবার কথা হয়েছে। কিন্তু বিষয়টির কোনো সুষ্ঠু সমাধান এখনো পাইনি। অন্যাপায় হয়ে আমাকে এই চিঠি লিখতে হলো।

আপনি নিশ্চয় অবগত আছেন, নাগরিক জীবন-যাপনের ব্যয় কিভাবে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সে তুলনায় আমার আয় কোনো বৃদ্ধি ঘটেনি, বিধায় পরিবার এবং সন্তানাদি নিয়ে আমার এখন হিমশিম অবস্থা। এ অবস্থায় ন্যূনতম ভাবে বেঁচে থাকতে গেলেও আয় বৃদ্ধি করা ছাড়া অন্য কোনো উপায় আমার সামনে খোলা নেই। তাই আমার বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করে বর্তমান বেতন থেকে অন্তত আরো ৫ হাজার টাকা বৃদ্ধি করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

সেই সাথে আপনার সদয় অবগতির জন্য আরো জানাতে চাই, আমার বেতন বৃদ্ধির বিষয়টি যদি অফিসের পক্ষে সম্ভবপর না হয় সেক্ষেত্রে এই চিঠিটিকে আমার পদত্যাগপত্র হিসেবে বিবেচনা করে আগামী ১ এপ্রিল, ২০২২ থেকে আমাকে ছাড়পত্র দেয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক

(মোঃ হাসিবুর রহমান)

সিনিয়র এক্সিকিউটিভ, মিডিয়া

টেকনিক্যাল কেয়ার বিডি লিমিটেড

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?