Technical Care BD https://www.technicalcarebd.com/2021/09/video-dekhe-income.html

ভিডিও দেখে টাকা ইনকাম | ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১

ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১ | ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে — ভিডিও দেখে টাকা ইনকাম করার কথা আপনি হয়তো অনেকের মুখে শুনে থাকবেন? আপনিও কি ঘরে বসে খুবই সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান? বর্তমানে অনলাইনের মাধ্যমে আপনি অনেক সহজেই ঘরে বসে থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ঘরে বসে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় বা টাকা ইনকাম করার সহজ পদ্ধতি হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকাম করা।

আমরা অবসর সময়গুলোতে বসে থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভিডিও দেখে থাকি। কিন্তু আপনি সেই ভিডিও দেখে যদি টাকা ইনকাম করতে পারেন তাহলে, তো অনেক ভালোই হয়। এখন যদি আপনি প্রশ্ন করেন যে, ভিডিও দেখে কি সত্যি অনলাইন থেকে টাকা ইনকাম করা সম্ভব? তাহলে, আপনার প্রশ্নের জবাবে আমি বলবো হ্যাঁ, ভিডিও দেখে সত্যি টাকা ইনকাম করা সম্ভব। অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে, যেসকল ওয়েবসাইট আপনাকে ভিডিও দেখার জন্যে টাকা অথবা গিফট কার্ড প্রদান করবে।

ভিডিও দেখে টাকা ইনকাম

আপনার কাছে যদি একটি স্মার্টফোন অথবা ল্যাপটপ/কম্পিউটার থাকে তাহলে এই ডিভাইসগুলোর সাহায্যে আপনি সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এখন হয়তো আপনার মনে আবার প্রশ্ন জাগছে যে, ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটের কথা তো আমি জানি না? আজকের এই আর্টিকেলে আমি ২৫টি ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট এবং ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত বলবো। যেগুলো ব্যাবহার করে সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

তো চলুন জেনে নেই ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে। যেগুলোতে আপনি অবসর সময়ে ঘরে বসে খুবই সহজে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে অনলাইনে আয় করার সেরা ২৫টি ওয়েবসাইট।

ভিডিও দেখে টাকা ইনকাম

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার পরিমাণ ও কোয়ালিটি খুবই কম হয়ে থাকে। তারপরেও আমি ভিডিও দেখে টাকা ইনকাম করার অনলাইনে অন্যান্য স্প্যামিং সাইটের চেয়ে হাজারগুণ ভালো ওয়েবসাইট নিয়ে বিস্তারিত আলোচনা করবো। যাতে করে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করার বিষয়ে আর স্প্যামিং এর স্বীকার না হন। তাে চলুন রোবোটিক কথা বাদ দিয়ে কাজের কথা নিয়ে আলোচনা করি।

ভিডিও দেখে টাকা ইনকাম কিভাবে করবো

এই বিষয়ে আপনাকে আমি কিছুটা ধারণা দেই। ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট থেকে টাকা উপার্জন করার পদ্ধতিগুলো কি কি? এসকল ওয়েবসাইটগুলো মুলত আপনাকে স্পন্সর করা ভিডিওগুলোকে দেখাবে। অথবা কোনো অ্যাপ ইন্সটল করে একটি নির্দিষ্ট সময়ব্যাপী চালানোর কথা বলবে। এই ভাবে মুলত টাকা ইনকাম করা যায়। আজকের আর্টিকেলে ২৫টি বিশ্বত ওয়েবসাইট যেগুলো আপনাকে সঠিকভাবে পেমেন্ট প্রদান করবে। তো চলুন ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে জেনে নেয়া যাক। এই টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলোর লিংক ভিজিট করুন লেখার ওপর ক্লিক করলেই আপনি পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২১

Swagbucks | অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার সেরা সার্ভে প্ল্যাটফর্ম

Swagbucks হচ্ছে একটি ইন্টারন্যাশনাল মানের জরিপ পূরণ করার ওয়েবসাইট। এই ওয়েবসাইটে জরিপ সম্পূর্ণ করা শিখতে পারলে, আপনি অনলাইনের মাধ্যমে জরিপ পূরণ করে প্রতিমাসে প্রচুর অংকের টাকা ইনকাম করতে পারবেন। ২০০৫ লঞ্চ হওয়া সালে Swagbucks হচ্ছে একটি ক্যালিফোর্নিয়া ভিত্তিক ওয়েবসাইট বা কোম্পানি। যে সাইটটি অনলাইনের মাধ্যমে বিজ্ঞাপন দেখার জন্য ইউজারদেরকে ডলার পেমেন্ট করে থাকে। Swagbucks হচ্ছে অনলাইন জগতে সবথেকে পুরাতন ও জনপ্রিয় একটি টাকা ইনকাম ওয়েবসাইট। Swagbucks ওয়েবসাইটের মার্কেটপ্লেসে যথেষ্ট খ্যাতি রয়েছে। Swagbucks ওয়েবসাইটটি সত্যি সত্যি ডলার ইনকাম করার সুযোগ প্রদান করে। Swagbucks দেয়া ভিডিওগুলো যারা দেখে তারাই এখান থেকে টাকা ইনকাম করে।

Swagbucks ওয়েবসাইটটি তাদের বিভিন্ন ধরনের ভিডিও দেখার জন্যে পেমেন্ট দিয়ে থাকে। সেটা হতে পারে আপনার ইউটিউবের কোনো ভিডিও কিংবা কোনো ভিন্ন ওয়েবসাইটের ভিডিও। এমনকি কোনো কোনো সময়ে বিশেষ ওয়েবসাইটে টিভি দেখার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। কিংবা আপনি যদি তাদের নিজস্ব কোনো ভিডিও দেখে থাকেন, তাহলে সেখান থেকে আপনি ইনকাম করার সুযোগ পাবেন। Swagbucks হচ্ছে মুলত একটি জরিপ সম্পর্কিত ওয়েবসাইট। সেহেতু Swagbucks এই ওয়েবসাইটে জরিপ সম্পূর্ণ করে, অনলাইনে অ্যাড দেখে টাকা ইনকাম, আরও বিভিন্ন পদ্ধতিতে এই সাইট থেকে টাকা ইনকাম করা যায়। এমনকি এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন থেকে কেনাকাটা করলে তারা বিভিন্ন ডিসকাউন্ট দিয়ে থাকে। ডিসকাউন্ট কুপণ ব্যবহার করে টাকা ইনকাম করা যায়।

Swagbucks ওয়েবসাইটটি তাদের ব্যবহারকারীদেরকে এখন পর্যন্ত $275,000,000 ডলার ক্যাশ এবং গিফট কার্ড দিয়েছে। ভিডিও দেখে টাকা ইনকাম করার পাশাপাশি, আপনি যে সকল পদ্ধতিতে বা যেসকল কাজের জন্যে তারা আপনাকে অনলাইনে টাকা পেমেন্ট করবে। তা হচ্ছেঃ

১। গেম খেলে টাকা ইনকাম

২। ওয়েব ব্রাউজিং করে টাকা ইনকাম

৩। অনলাইনে সার্ভে করে টাকা ইনকাম

৪। অনলাইনে কেনাকাটা করে টাকা ইনকাম

৫। ওয়েবসাইটে কোনো কিছু সার্চ করে টাকা ইনকাম। 

৬। Swagbucks এর মোবাইলে অ্যাপ ব্যবহার করে টাকা ইনকাম।

৭। অনলাইনে অথবা নিজের স্মার্টফোনে বিভিন্ন ধরনের গেম ইন্সটল করে টাকা ইনকাম। 

এই ওয়েবসাইটে আপনি সামান্য ভিডিও দেখে SB পয়েন্ট ইনকাম করতে পারবেন। ভিডিও দেখার ক্যাটাগরি গুলো হচ্ছেঃ ভ্রমণ, স্বাস্থ্য, ফ্যাশন, খাবার, রান্না-বান্না, খেলাধুলা, রাজনীতি, নিয়ে সার্ভে করে টাকা ইনকাম করা যায়। Swagbucks ওয়েবসাইটে প্রথমবার সাইন আপ করলেই আপনি পেয়ে যাবেন ৫০ SB পয়েন্ট। এই SB পয়েন্টগুলাকে গিফট কার্ড হিসাবে আপনি রিডিম করে নিতে পারবেন। গিফট কার্ড আপনি কিভাবে রিডিম করবেন সেই বিষয়ে এই আর্টিকেলের একদম নিচের অংশে বলা হয়েছে। Swagbucks ওয়েবসাইট প্রায় ১৫ বছর ধরে বিশ্বততার সাথে গ্রাহকদেরকে সঠিকভাবে পেমেন্ট করে যাচ্ছে। আমাদের দেশ থেকে Swagbucks ওয়েবসাইটে কাজ করার জন্য আপনার একটি ভিপিএন অ্যাপের প্রয়োজন হবে। Swagbucks ওয়েবসাইটে ভালোমতো কাজ করার জন্যে সবথেকে সেরা ভিপিএন হচ্ছে Tree VPN।

আরও পড়ুনঃ ঘরে বসে মোবাইলে আয় করার উপায়

Clipclaps.com | ভিডিও দেখে টাকা ইনকাম

Clipclaps হচ্ছে একটা Short Video Maker App যেখানে আপনি শর্ট ভিডিও দিতে পারবেন। আর সেখানে যতবেশি লাইক পাবেন আপনার ততবেশি পয়েন্ট বাড়বে এবং অন্যের ভিডিওতে যতবেশি লাইক দিবেন ততবেশি আপনার পয়েন্ট বাড়বে। আরো এখানে গেম রয়েছে সেগুলো খেলেও টাকা ইনকাম করতে পারবেন ভালো মানের। ক্যাসিনো গেম সহ, লাকি ড্র গেমস আসে ১০,০০,০০০ পয়েন্ট অর্জন করলে আপনি পেপালে ১০$ পর্যন্ত নিতে পারবেন। 

National Consumer Panel -- Shop, Scan & Earn Rewards | অনলাইন সার্ভে, ভিডিও দেখে টাকা ইনকাম প্ল্যাটফর্ম

National Consumer Panel হচ্ছে এমন একটি প্রতিষ্ঠান যারা কাস্টোমারদের বিভিন্ন তথ্য ব্যবহার সম্পর্কিত ডাটা কালেক্ট করে। অর্থাৎ ব্যাবহারকারীর তথ্য কালেক্ট করে। সেজন্য তারা জরিপ অথবা ভিডিও কন্টেন্টের মাধ্যমে জরিপ প্রদান করে। সেসকল টাস্ক সম্পূর্ণ করলেই আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি ভিডিও জরিপ বিষয়ে নতুন হয়ে থাকেন তাহলে আপনাকে আগে ভিডিও জরিপ সম্পর্কে ধারণা দিয়ে রাখি। ভিডিও জরিপ হচ্ছে এমন একটি জরিপ ব্যাবস্থা যেখানে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব। একই সঙ্গে বিভিন্ন জরিপও কিন্ত পূরণ করা সম্ভব এবং সেসকল ভিডিওর মাঝে বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে জানা যায়। আর এভাবেই মুলত এই সাইটটি ব্যবহারকারীদের কে ভিডিও দেখার জন্য টাকা পেমেন্ট করে। এখানে উল্লেখ করা যেসকল জরিপ রয়েছে সেগুলো সম্পূর্ণ করার মাধ্যমে আপনার কাছে থেকে তারা বিভিন্ন ধরনের তথ্য কালেক্ট করবে এবং তার বিনিময়ে তারা আপনাকে টাকা প্রদান করবে। মনে রাখবেন এটি কিন্ত ডাটা এন্ট্রি জবে মতন না। বরং এই সাইটটি আপনার কাছে থেকে বিভিন্ন বিষয় সম্পর্কে অর্থাৎ ব্যক্তিগত তথ্য কালেক্ট করে নিবে।

এই সাইটের অ্যাপ ব্যবহার করে এন্ড্রয়েড স্মার্টফোন কিংবা আইফোনের মাধ্যমে বিভিন্ন পণ্য স্ক্যান করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনি যতবেশি পরিমাণে জরিপ সম্পূর্ণ করতে পারবেন,আপনি ততবেশি টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটটির নিজস্ব অ্যাপ্লিকেশান রয়েছে। সেখানে থেকে জরিপ সম্পূর্ণ করলে টাকা ইনকাম করা যায় সহজেই। এই অ্যাপ থেকে এনসিপি পয়েন্ট উপার্জন করতে পারবেন। সেই পয়েন্টগুলোকে পরবর্তীতে গিফট কার্ড অথবা অনলাইন ক্যাশ নেওয়ার জন্যে রিডিম করে নিতে পারবেন।

SuccessBux | সহজেই ভিডিও দেখে অনলাইনে আয়

SuccessBux হচ্ছে একটি অনলাইন ভিত্তিক ওয়েবসাইট। এটি হচ্ছে আরেকটি বিনামূল্যে ওয়েবসাইট। যেখান থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করার সুবিধে প্রদান করে। এই ওয়েবসাইটটি শুধুমাত্র রেগুলার ব্যবহারকারীদেরকে এলাও করে। এই ওয়েবসাইটে কোনো ভিডিও প্লে করে, আপনি আপনার প্রয়োজনীয় কাজে যেতে পারবেন না। কারণ আপনাকে মাঝে মধ্যেই ভিডিওতে ক্লিক করার প্রয়োজন হবে।

এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার জন্য কিছু পদ্ধতি রয়েছে। প্রথমত, এই ওয়েবসাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব। এছাড়াও অনলাইনে রেডিও শুনে টাকা ইনকাম আয় সম্ভব। আবার ওয়েবসাইটের বা অ্যাপের রেফার করে টাকা ইনকাম করা যায়। এছাড়াও অন্যের প্রোডাক্ট টেস্ট কিংবা রিভিও করে টাকা ইনকাম করা সম্ভব। আপনি এই SuccessBux ওয়েবসাইটে ১০ মিনিট ধরে যেকোনো রেডিও শুনলে পেয়ে যাবেন 0.005 ডলার। 

এই ওয়েবসাইটে কিছু আবার পেইড মেম্বারসিপ রয়েছে। যেগুলোকে আপনি টাকা খরচ করে কিনলে, আপনি আপনার মাধ্যমে রেফারদের থেকে ১০০% ইনকাম পেয়ে যাবেন। যদি আপনার রেফার করা সম্পর্কে ভালো প্রতিভা থাকে তাহলে আমি বলবো এই ওয়েবসাইটটি মুলত আপনার জন্যে। এই ওয়েবসাইট থেকে আপনি সর্বনিম্ন ১ ডলার পর্যন্ত তুলতে পারবেন। এই ওয়েবসাইট থেকে টাকা তোলার জন্য পেমেন্ট মেথড হচ্ছে পেপাল এবং পেওনিয়ার। 

আরও পড়ুনঃ ছাত্রদের জন্য অনলাইনে আয়

AppNana | সার্ভে করে টাকা ইনকাম

AppNana হচ্ছে এমন একটি অনলাইন ওয়েবসাইট। যে ওয়েবসাইটে ভিডিও দেখার পরিবর্তে পয়েন্ট রিডিম করার সুবিধে রয়েছে। AppNana হচ্ছে একটি জনপ্রিয় অনলাইন ভিত্তিক অ্যাপ। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর থেকেও সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। এই AppNana তে আপনি পয়েন্ট জমিয়ে তারপর সেই পয়েন্ট দিয়ে অ্যামাজন গিফট কার্ড এবং গুগল গিফট কার্ডে রিডিম করতে পারবেন।

AppNana সাইট থেকে পয়েন্টগুলো আপনি ২০ থেকে ৩০ সেকেন্ডের মধ্যে ভিডিও দেখে রিডিম করতে পাবেন। এই অ্যাপে আপনার বন্ধুবান্ধবদেরকে রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। যখনি আপনার রেফারটি কেউ গ্রহণ করবে সঙ্গে সঙ্গে আপনি ২৫০০ টি পয়েন্ট পেয়ে যাবেন। AppNana থেকে আপনি সর্বনিম্ন ২ ডলার তুলতে পারবেন। AppNana থেকে পেমেন্ট নেওয়ার জন্য পেমেন্ট মেথড হচ্ছে পেপাল কিংবা গুগল গিফট কার্ডে রিডিম করতে পারবেন।

InboxDollars | ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১

InboxDollars হচ্ছে একটি বেশি পেমেন্ট করা ওয়েবসাইট। এই ওয়েবসাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব। আবার অ্যাড দেখার জন্য পেমেন্ট প্রদান করে থাকে। এই সাইটে বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও দেখার সুযোগ করে দেয়। এই সাইটটি প্রথমে স্প্যামিং মনে হলেও এটা সত্যি যে এই সাইটে প্রথমবার সাইনআপ বোনাস দেয়া হয়ে থাকে ৫ ডলার। যার জন্যে শুধুমাত্র আপনাকে একটি ভিডিওর শর্ট ক্লিপ দেখতে হবে। এই ওয়েবসাইট থেকে পেমেন্ট নেয়ার জন্য পেমেন্ট মেথড হিসেবে পেপাল, গিফট কার্ড ব্যবহার করতে হবে।

iRazoo | ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১

সার্ভে করে টাকা ইনকাম কিংবা ভিডিও দেখে টাকা ইনকাম এই ২টি পদ্ধতিতে এই ওয়েবসাইট থেকে অতিরিক্ত টাকা আয় করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে জরিপ সম্পূর্ণ করে আপনি পয়েন্ট জমাতে পারবেন। ওয়েবসাইটে নিজের মতামতকে শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। আপনার যেকোনো পছন্দের গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটে রয়েছে iRazoo Search রয়েছে। যেখানে আপনি প্রতেকটি সার্চের জন্যে পেয়ে যাবেন ২৫ পয়েন্ট। 

আপনি যখন ওয়েবসাইটে ৩০০০ পয়েন্ট সংগ্রহ করে নিবেন এবং সঙ্গে সঙ্গে গিফট কার্ড রিডিম করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে গুগল গিফট কার্ড, অ্যামাজন, ওয়ালমার্ট, বেস্ট বায় গিফট কার্ড রিডিম করতে পাবেন। ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২১

আরও পড়ুনঃ অনলাইনে ইনকাম করার উপায় ২০২১ | ঘরে বসে ইনকাম করার উপায়

ফিউশনক্যাশ (Fusion Cash)

ফিউশনক্যাশ ওয়েবসাইটের সাহায্যে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। অন্যান্য ওয়েবসাইটের মতো এই সাইটটি থেকেও আপনি ভিডিও দেখে টাকা ইনকাম, ওয়েবসাইটের লিঙ্ক শেয়ার করে টাকা ইনকাম, সার্ভে করে টাকা ইনকাম এবং সিনেমা দেখে কিছু পরিমাণে টাকা উপার্জন করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে বিভিন্ন ধরনের কাজ সম্পূর্ণ করে আপনি কিছু টাকা ঘরে বসে সহজেই আয় করতে পারবেন। অন্যান্য সকল ওয়েবসাইটে যেসকল পদ্ধতিতে টাকা গ্রহণ করা সম্ভব ঠিক একই উপায় এখান থেকে টাকা গ্রহণ করা সম্ভব। পেমেন্ট নেওয়ার জন্য সবচেয়ে সহজ উপায় হচ্ছে PayPal অথবা গিফট কার্ড। 

Dollartune | ভিডিও দেখে টাকা ইনকাম

Dollar Tune হচ্ছে একটি রিসেন্ট প্রতিষ্ঠান। যে অ্যাপটি পেটিএম এর মাধ্যমে টাকা উইথড্র করে থাকে। কিন্তু বিকাশের মাধ্যমে টাকা পেমেন্ট করে না। তবে এখানে গিফট কার্ডে রিডিম করার সুবিধে রয়েছে। এই অ্যাপে পয়েন্ট নিয়ে টাকা ইনকাম করা লাগে। এখান থেকে বিভিন্ন ক্যাটাগরির ভিডিও দেখলেই বিভিন্ন হারে পয়েন্ট জিতে নিতে পারবেন। বর্তমানে এই প্ল্যাটফর্মে দেড় লাখের বেশি ব্যবহারকারী কাজ করছে। বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠান রয়েছে যেগুলো এই ওয়েবসাইটের মাধ্যমে স্পন্সর করে থাকে। যেমনঃ Nissan (নিশান), Raymond, Big Bazar(বিগ বাজার), Fbb ইত্যাদি।

My Points | ভিডিও দেখে টাকা ইনকাম

My Points হচ্ছে অন্য সকল ওয়েবসাইটর মতো জনপ্রিয় একটি ভিডিও দেখে টাকা ইনকাম অ্যাপ। এই অ্যাপটি আপনাকে জরিপ সম্পূর্ণ করার জন্যে টাকা দিয়ে থাকবে। ওয়েব সার্চ করার জন্যে আপনাকে ডলার পেমেন্ট করবে। আবার এই অ্যাপে ইমেইল রিডিং করার জন্যে পেমেন্ট করা হয়। আপনার ইমেইল অ্যাড্রেসে প্রতিদিন পেইড মেইল চলে আসবে। সেগুলো পড়ে আপনি ইনকাম করতে পারবেন। অ্যাড দেখে টাকা ইনকাম করা যায় এই অ্যাপের মাধ্যম। 

একটি নির্দিষ্ট টপিক সিলেক্ট করে সেই টপিকের ওপরে দৈনিক ৫০০ এর চেয়েও বেশি পয়েন্ট ইনকাম করতে পারবেন। বিজ্ঞাপন দেখে, হলিউডের নিউজ পড়ে টাকা ইনকাম করা যায়। এই অ্যাপে প্রথমবার এন্ট্রি করলেই স্বাগতম বোনাস হিসেবে একটি ডিসকাউন্ট কুপণ দেওয়া হয়। যা ব্যবহার করে আপনি শপিং করতে পারবেন। 

Paid2YouTube | ভিডিও দেখে টাকা ইনকাম করার অনলাইন প্ল্যাটফর্ম

Paid2YouTube হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকাম করার আরেকটি অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম। যেটা তার ব্যাবহারকারীদের কোনো নির্দিষ্ট ইউটিউব ভিডিও মনিটাইজ করার জন্যে টাকা পেমেন্ট করে থাকে। এখানে যেকোনো ইউটিউব ভিডিও অ্যাডভার্টাইজিংয়ের সঙ্গে দেখতে হয়। যতবেশি পরিমাণে বিজ্ঞাপনে ক্লিক করবেন ততবেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

এই সাইটে আপনি বন্ধুদেরকে রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আবার যেসব ভিডিও এখানে সচরাচর দেখবেন সেগুলোতে রেটিং দিয়েও টাকা ইনকাম করা যায়। ভিডিওতে কমেন্ট করে অথবা চ্যানেলে সাবস্ক্রাইব করে টাকা ইনকাম করা যায়। আপনি যতবেশি কমার্সিয়াল ভিডিও দেখবেন এখানে ঠিক ততবেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। এখানে প্রতিটি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ০.০০৫ ডলার। 

যখন এই অ্যাপে আপনি ১০ ডলার ইনকাম করে নিতে পারবেন। সেই টাকা পেপাল উইথড্র করতে পারবেন। আর পরবর্তীতে প্রতিটি ভিডিও দেখলেই আপনি পাবেন ০.০১ ডলার এবং ভিডিওতে একটি কমেন্ট করলেই আপনি পাবেন ০.১০ ডলার। আবার চানেলে একটি সাবস্ক্রিপশন করে নিয়ে দিতে পারলে আপনি পাবেন ০.৩৫ ডলার। এটা কোনো ধরনের স্প্যামিং নয়। আবার এই ওয়েবসাইটে কোনো ধরনের স্প্যামিং এলাও নাই।

আরও পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা আয় করুন | Android App দিয়ে টাকা আয় করুন

Ibotta | ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

Ibotta হচ্ছে এমন একটি ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট। যে ওয়েবসাইট আপনাকে নিত্যদিনের খরচের জন্যে আসল টাকা দিবে। এই ওয়েবসাইট থেকে আপনাকে সেটা ইনকাম করে নিতে হবে। এখানে আপনি চাইলে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপটি আপনাকে কোনো ধরনের স্প্যাম লিংক সেন্ড করবে না। এই অ্যাপে সহজ সহজ প্রশ্নের উত্তর দিয়েও ক্যাশ কুপন রিডিম করে রাখতে পারবেন। পরবর্তীতে সেটা ব্যবহার করতে পারবেন কোনো কিছু কেনাকাটা করার ক্ষেত্রে। এই ওয়েবসাইট গুলোর মাঝে আমি ব্যক্তিগতভাবে পছন্দ করেছি Swagbucks ওয়েবসাইট। এটি বিভিন্ন ক্যাটাগরিতে মুভি ও ভিডিও দেখার বিনিমিয়ে টাকা পেমেন্ট করে থাকে। এই ভাবে এখানেও ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব।

Earning Station | ভিডিও দেখে টাকা ইনকাম করার apps

ইউটিউবে ভিডিও দেখার জন্যে সবচেয়ে দারুণ ওয়েবসাইট হচ্ছে Earning Station। এই ওয়েবসাইটের জনপ্রিয়তা একটা সময়ে এতবেশি ছিলো যেসকল ব্যাবহারকারী মোটামুটি দৈনন্দিন এই সাইটে কাজ করতো। এখানে যেকোনো ইউটিউব ভিডিও দেখলে তার বিনিময়ে ভালোমানের টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু আপনাকে বর্তমানে এই ওয়েবসাইটে সাইন আপ করার জন্য ভিপিএন ব্যবহার করার প্রয়োজন হবে এবং ভিপিএন ব্যাবহার করে কাজ করতে হয়। কারণ এই অ্যাপের রিজিওন বা এলাকা হচ্ছে উত্তর আমেরিকার দিকে। মুলত সেই খানের নাগরিকগণ এই সাইটে কাজ করতে পারবে।

শুধুমাত্র ভিডিও দেখে না বরং এই সাইটে সার্ভে করে, অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করা যায়। মনে রাখবেন ভিপিএন ব্যাবহার ব্যতীত আপনি এই ওয়েবসাইটে প্রবেশ করতে পাবেন না এবং এই ওয়েবসাইটে কাজ করতে পারবেন না। কারণ এই ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটটি শুধুমাত্র আমেরিকার নাগরিকদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

Creations Rewards | ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২১

Creations Rewards হচ্ছে আরো একটি ওয়েবসাইট যেটা অনলাইন সার্ভে, ভিডিও দেখা এবং ওয়েবসাইট সার্চ এমনকি গেমস খেলার জন্যে পেমেন্ট করে থাকে। বিভিন্ন টাস্ক ও অফার পূরণ করার জন্যে এই ওয়েবসাইটটি অনলাইনে টাকা প্রদান করে। এই সাইটে বন্ধুদেরকে রেফার করার মাধ্যমে অনলাইন থেকে টাকা ইনকাম করা সম্ভব। অন্যান্য ওয়েবসাইট গুলোর মতো মুভি ট্রেইলার সরবরাহ করে রাখে। যেখান থেকে টাকা করা যায়। এখানে সাধারণ যেকোনো ভিডিও অথবা সাধারণ টাস্ক পূরণ করার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। এই সাইটে আপনার রিওয়ার্ড পয়েন্টগুলোকে গিফট কার্ড আকারে রিডিম করতে পারবেন।

Quick Rewards। গেম খেলে, ভিডিও দেখে টাকা ইনকাম

এই ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটটি যথেষ্ট পরিমাণে জনপ্রিয় এবং বর্তমানে এই সাইটটি অনলাইনে ভিডিও দেখার জন্যে ব্যাবহারকারীদেরকে পেমেন্ট প্রদান করে। এই ওয়েবসাইটে বিভিন্ন টাস্ক ও অফার দেখতে পারবেন। যার মাঝে র‍য়েছে প্রতিদিন সার্ভে পূরণ করা, ইমেইল রিডিং, এমনকি অনলাইনে কেনাকাটা করা। যার মাধ্যমে অনলাইন থেকে টাকা ইনকাম করা সম্ভব। 

তবে মনে রাখবেন তারা মূলত আমেরিকা, কানাডা ও যুক্তরাজ্য থেকে ইউজার অ্যালাও করে। আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে ভিপিএন ব্যাবহার করার প্রয়োজন হবে। কিংবা যেকোনো একটি আইপি অ্যাড্রেস কিনে নিয়ে ব্যাবহার করতে পারেন। এই ওয়েবসাইটে ভালো পরিমাণে টাকা ইনকাম করা সম্ভব এবং তারা নিশ্চিত পেমেন্ট করবে অনলাইনে এক্টিভ থাকার জন্যে।

আরও পড়ুনঃ বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম

MyPoints | পেইড সার্ভে করে ইনকাম

যদিওবা এটি একটি জরিপ ওয়েবসাইট। তবে এখানে ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। এখানে নিজস্ব ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়। সেই পয়েন্টগুলো রিডিম করে নিয়ে গিফট কার্ড নেওয়া যায়। গিফট কার্ডের ব্যাবহার অনেকটা ডলারের মতো। গিফট কার্ডের মাঝে ডলার সঞ্চয় করা থাকে। সেই ডলার ব্যবহার করা যায় বিভিন্ন ধরনের প্রোডাক্ট ক্রয় করতে। যেমনঃ অ্যামাজন গিফট কার্ড ব্যবহার করে আপনি প্রোডাক্ট ক্রয় করতে পারবেন। একইভাবে গুগল গিফট কার্ড ব্যবহার করে গুগলের যেকোনো প্রোডাক্ট কিংবা যেকোনো সার্ভিস নিতে পারবেন।

এই ওয়েবসাইটে প্রতিদিন আপনি ৫০০ পয়েন্ট ইনকাম করতে পারবেন। তার থেকে মজার বিষয় হচ্ছে এখানে আপনি যেকোনো মজার ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে কোনো বোরিং ভিডিও দেখার প্রয়োজন হবেনা। এখানে বিভিন্ন হাস্যকর ভিডিও রয়েছে, কিংবা কৌতুক ভিডিও রয়েছে। যেগুলো দেখে আপনি নিজেকে আনন্দিত রাখতে পারবেন। শুধুমাত্র ভিডিও দেখে টাকা ইনকাম নয়, শপিং করে, গেম খেলে, এমনকি তাদের দেয়া ইমেইল রিডিং করে টাকা ইনকাম করা যায়। এই ওয়েবসাইটটি ১৯৯৬ সাল থেকে শুরু করছে তাদের যাত্রা এবং ওয়েবসাইটটি এখন পর্যন্ত চলছে। ভিডিও দেখে টাকা ইনকাম করার ক্ষেত্রে কোনো ধরনের সমস্যা নেই।

Perk | ভিডিও দেখে টাকা ইনকাম

এই ওয়েবসাইটটি ছোটো ছোটো ভিডিও দেখার জন্য ভালো পরিমাণে টাকা ইনকাম করার সুযোগ করে দিবে। এই ওয়েবসাইটে লম্বা কিংবা বোরিং ভিডিওগুলোকে দেখার প্রয়োজন হবেনা। এখানে ছোটো ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এখানে পয়েন্ট আকারে টাকা ইনকাম করা যায়। সে পয়েন্টগুলোকে রিডিম করে নিয়ে টাকা পেমেন্ট নেওয়া সম্ভব। ভিডিও দেখা ছাড়াও আর যেসকল পদ্ধতিতে এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা সম্ভবঃ

১। অনলাইন শপিং করে টাকা ইনকাম।

২। প্রতি সপ্তাহে এই ওয়েবসাইটে বিশেষ সমস্যা অথবা ধাঁধা জিজ্ঞেস করা হয়ে থাকে। তার উত্তর খোঁজার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

৩। এই ওয়েবসাইটে গিয়ে বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজ করার কারণে টাকা ইনকাম করা যায়।

৪। তাদের দেওয়া বিভিন্ন অ্যাপ ডাউনলোড করে সেগুলোকে ব্যবহার করলে টাকা আয় সম্ভব।

যেকোনো জনপ্রিয় কিংবা নতুন সিনেমাগুলো নিয়মিত চলে আছে। সেগুলোকে যদি দেখে টাকা আয় করা সম্ভব। সবথেকে মজার ব্যাপার হচ্ছে, এখানে কুইজ খেলে টাকা ইনকাম করা যায়। 51,000,000 ডলারের মতো পার্ক সাইটটি উইথড্রো দিয়েছে। অর্থাৎ তাদের ব্যাবহারকারীদের মধ্যে এতবেশি ডলার ব্যয় করছে। হ্যাঁ সত্যি, এই ওয়েবসাইটটি তাদের ব্যাবহারকারীদের মধ্যে প্রায় ৫১ মিলিয়ন ডলার পেমেন্ট দিয়েছে। বর্তমানে এই ওয়েবসাইটটিতে বেশ ভালো কাজ করছে। নিজের পছন্দমতো টিভি শো এখানে দেখতে পাবেন এবং তা দেখেও টাকা ইনকাম করা সম্ভব।

App Trailers | ভিডিও দেখে টাকা ইনকাম

অ্যাপটির নাম দেখেই আপনি হয়তো বুঝতে পারছেন যে এটি মুলত বিভিন্ন অ্যাপ্লিকেশনের ট্রেইলার দেখিয়ে থাকে। এই অ্যাপে ট্রেইলারগুলো দেখে আপনি অনায়াসে ভালো অংকের টাকা ইনকাম করতে পারবেন। ইন্টারনেটের দুনিয়ার বিভিন্ন হট অ্যাপ যেগুলো নিয়ে নিয়মিত গুগল প্লে স্টোরে ছাড়া হয়, সেসকল অ্যাপের বিভিন্ন ট্রেইলার থাকে। সেগুলো এই অ্যাপের মাধ্যমে দেখানো হয়। অনলাইনে ট্রেইলার দেখে এখানে আপনি পয়েন্ট জমাতে পারেন। সেই পয়েন্টগুলোকে রীতিমতো রিডিম করে নিয়ে পেমেন্ট মেথড পেপাল কিংবা পেওনিয়ারের মাধ্যমে তুলতে পারবেন। শুধু তাই নয় এই ওয়েবসাইটে সাথে সাথে গিফট কার্ড রেডিম করতে পারবেন। কোনো ধরনের ঝামেলা ছাড়াই।

Market Force Information | ভিডিও দেখে টাকা ইনকাম ২০২১

এটি হচ্ছে একটি শপিং কোম্পানি যেখান থেকে ভালোমানের টাকা ইনকাম করার সুযোগ দেয়। যদি আপনি একজন মুভি লাভার হয়ে থাকন, তাহলে এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার সুযোগ পেয়ে যাবেন। বিভিন্ন মানুষ যারা নেটফ্লিক্সের মতো প্রেমিয়াম সাইটে মুভি ইত্যাদি দেখতে যায়। ঠিক সে রকম একটি প্রেমিয়াম ওয়েবসাইট হচ্ছে এটি মুভি দেখার জন্যে। কিন্তু এখানে মুভি দেখার বিনিময়ে টাকা ইনকাম করা সম্ভব এবং অন্যান্য অনলাইন মুভিগুলো এই ওয়েবসাইটের মাধ্যমে সাথে সাথে দেখা যায় এবং যেকোন মুভি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে এখানে পেয়ে যাবেন। মুভি প্রেমিকদের জন্যে এটি হচ্ছে সবচেয়ে বড় সুবিধা। এখানে আপনি বিনামূল্য অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এমনকি মুভি উপভোগ করতে পারবেন। এই ওয়েবসাইটের মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় সহজেই।

আরও পড়ুনঃ অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম

Viggle | ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

এটি হচ্ছে একটি ইউনিক অ্যাপ। যে অ্যাপটি ব্যবহার করে আপনি অনলাইন ভিডিও দেখতে পারেন। আর সে সকল ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি ইউটিউবের ভিডিও দেখা যায় এই অ্যাপের মাধ্যমে। এমনকি এই সাইটের মাধ্যমে গান শুনে টাকা ইনকাম আয় করা যায়। যেকোনো একটি গান অনলাইনে শুনে আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটে অনেক প্রোগ্রাম দেখা যায়। যেগুলো হচ্ছে মূলত লোকাল স্টেশন যেমনঃ নেটফ্লিক্স, হুলু, এমাজন প্রভৃতি থেকে ব্রডকাস্ট করা হয়।

এই অ্যাপে প্রবেশ করে আপনি বিভিন্ন ভিডিও অথবা টিভি শো কিংবা সাইটে যা রয়েছে সেগুলোকে দেখার চেষ্টা করুন। তাহলে এখান থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। নিজস্ব মাইক্রোফোন ব্যাবহার করে বিভিন্ন প্রোগ্রাম দেখতে পারবেন অথবা গান শুনতে পারেন, ভিডিও দেখতে পারেন। ভিডিও গেম খেলে অতিরিক্ত পয়েন্ট আয় করতে পারবেন। যেগুলো পরবর্তীতে বিনামূল্যে গিফট কার্ড নেয়ার জন্যে ব্যবহার করতে পারবেন। কাজেই আর দেরি না করে অ্যাপটি ঘুরে আসুন। অ্যাপে গিয়ে ভিডিও দেখুন আর ঘরে বসে ভিডিও দেখে টাকা ইনকাম করুন।

সপ্তাহের ছুটির দিনগুলোতে এই ওয়েবসাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। অথবা মুভি, ওয়েব সিরিজ দেখে টাকা আয় করতে পারবেন। এছাড়াও আরো যে সকল পদ্ধতিতে এই অ্যাপ থেকে টাকা ইনকাম করা সম্ভবঃ

১। অনলাইনে গান শুনে টাকা করা।

২। এই ওয়েবসাইটের মধ্যে প্রদত্ত বিভিন্ন মজাদার ওয়েবসাইটগুলোতে ভিজিট করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

৩। অনলাইনে অ্যাড দেখে টাকা আয় করতে পারবেন।

৪। বিভিন্ন অনলাইন সার্ভে করে টাকা ইনকাম করতে পারবেন। 

Nielsen Digital Voice | ভিডিও দেখে টাকা ইনকাম 2021

এটি এমন একটি ওয়েবসাইট যেখানে ভিডিও শেয়ার করা যায়। পাশাপাশি অনলাইনে টেলিভিশন দেখার সুযোগ রয়েছে। তবে আপনাকে মনে রাখতে হবে যে, যেহেতু এটি একটি বিদেশি ওয়েবসাইট সেহেতু আপনি দেশের টিভি চ্যানেল কমবেশি দেখতে পারবেন। তবে এখানে বাংলাদেশি টিভি চ্যানেলও কিন্ত রয়েছে। সাধারণত এই অ্যাপটি ব্যবহার করে ভিডিও দেখে আপনি রিওয়ার্ড ইনকাম করতে পারবেন।

এখান থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন সহজে এবং নিজের অভ্যাসগুলোকে শেয়ার করার মাধ্যমে ১০ হাজার ডলার ইনকাম করার একটি প্রোগ্রামে যুক্ত হতে পারেন। সেখান থেকে ৪০০ জন প্রতিযোগীকে ১০০০ ডলার করে দেওয়া হবে এবং সেখান থেকে আপনি কনটেস্টের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

HitBliss | ভিডিও দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এটি হচ্ছে আরেকটি সাইট আপনি যেখানে ভিডিও দেখার মাধ্যমে পুরস্কৃত হবেন। বিভিন্ন ওয়েবসাইটের কমার্শিয়াল বিজ্ঞাপন প্রদর্শন করা হয়ে থাকে এই ওয়েবসাইট। যেগুলো দেখে টাকা ইনকাম করা যায়। তারা আপনার বিভিন্ন ইনফরমেশন সংগ্রহ করে। আপনার ব্যক্তিত্বের সাথে যায় তারা এরকম একটা বিজ্ঞাপন দেখাবে। সেগুলো যতবেশি দেখবেন ততবেশি টাকা ইনকাম করতে পারবেন। অ্যাড দেখার জন্য টাকা পাবেন এমনকি ভিডিও দেখে পয়েন্ট অর্জন করা পারবেন। এছাড়াও গান, সিনেমা, টিভি শো এরকম বিভিন্ন অনলাইন জিনিসপত্র দেখার মাধ্যমে এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা সম্ভব।

আরও পড়ুনঃ টাকা ইনকাম করার অ্যাপ | টাকা ইনকাম করার অ্যাপ ২০২১

কিভাবে গিফট কার্ড রিডিম করবেন

যে ওয়েবসাইট থেকে রিডিম করবেন আপনার সেখানে পর্যাপ্ত পরিমাণে পয়েন্ট জমালে রিডিম করার জন্য আবেদন করবেন। তারা আপনার ইমেইল অ্যাড্রেসের মাঝে ৩ থেকে ৪ দিনের মধ্যেই রিডিম কোড সেন্ড করবে। যদি এটা গুগল গিফট কার্ড হয়ে থাকে, তাহলে প্লে স্টোর থেকে কোডটি ব্যবহার করে রিডিম করে নিবেন। আর অ্যামাজন হলে অ্যামাজনের অ্যাপে গিয়ে রিডিম করে প্রোডাক্ট কেনাকেটা করুন।

শেষ কথা | ভিডিও দেখে টাকা ইনকাম

আপনি উপরোক্ত ওয়েবসাইট গুলাে আপনার মোবাইলের মধ্যেও ব্যাবহার করতে পারবেন। আর এগুলোর অ্যাপও রয়েছে। যদি এই ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট বা ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপে ধৈর্য ধরে কাজ করতে পারএন তাহলে আপনি এগুলো থেকে ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন। আর হ্যাঁ এখানে উল্লেখ করার ভিডিও দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটগুলো বা ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে আপনার পেমেন্ট পেপাল একাউন্ট অথবা পেওনিয়ার একাউন্ট এবং গুগল গিফট কার্ড ও অ্যামাজন গিফট কার্ড এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। এখনও পর্যন্ত এসকল অ্যাপ থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট নেয়ার কোনো সিস্টেম নেই। 

অযথা ঘরে বসে না থেকে কিছু পরিমাণ টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়ে হচ্ছে ঘরে বসেই ভিডিও দেখে টাকা ইনকাম করা। আপনি যখন যেখানেই থাকেন না কেন সেখানে বসেই শুধুমাত্র স্মার্টফোন ও ইন্টারনেট কানেকশনের মাধ্যমে আপনি ভিডিও দেখতে পারেন এবং সামান্য সংখ্যক টাকা ইনকাম করতে পারেন।

এই ভিডিওগুলো দেখে আমি কিছু সংখ্যক টাকা ইনকাম করতে পারবেন সত্যি। কিন্তু এই সামান্য অর্থ আপনাকে ধনী ব্যক্তি করে তুলতে পারবে না। আমরা অনেক সময় ঘরে বসে টাকা ইনকাম করার কথা চিন্তা করে থাকি। কিন্তু আমাদের মনে হয় ঘরে বসে টাকা ইনকাম করা সম্ভব না। তাই আমরা আর কষ্ট করিনা ও টাকা ইনকাম করার চিন্তা মাথা থেকে দূর করে দেই। কিন্তু ঘরে বসে এত সহজেই টাকা ইনকাম করা যায় তা জানা থাকলে টাকা ইনকাম করা এবং সময়ের সদ্ব্যবহার করা দুটোই সম্ভব হবে।

সুতরাং, আমাদের সকলের উচিত সময়ের সদ্ব্যবহার করা আর আমাদের অবসর সময়গুলোতে অযথা বসে না থেকে এই সামান্য ভিডিও দেখার কাজটি করা এবং সহজেই ঘরে বসে থেকে কিংবা শুয়ে থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করা। অনলাইনের মাধ্যমে ভিডিও দেখে ঘরে বসে টাকা ইনকাম করা এতটাই সহজ যেকোনো ব্যক্তি যেকোনো জায়গা থেকেই ইনকাম করতে পারে। তাই, ঘরে বসে না থাকে এখনি ভিডিও দেখে টাকা ইনকাম করার কাজ শুরু করে দিন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া