Technical Care BD https://www.technicalcarebd.com/2021/08/ludo-earning-app-2021.html

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম | অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম — করোনা ভাইরাসের মতো প্যানডেমিক সিচুয়েশনে অনলাইনে লুডু খেলে ইনকাম করতে পারি আর নিজেদেরকে বিজি রাখতে পারি। তাই আপনি অনলাইনে লুডু খেলে টাকা আয় করার চেষ্টা করতে পারেন। আজকের এই আর্টিকেলে আমরা অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করবেন কিভাবে সেই সম্পর্কে আলোচনা করবো।

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম

আমরা সকলেই অনলাইনে লুডু খেলার বিষয়ে পরিচিত। যেটি মোবাইল প্লাটফর্মে রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে, ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। লকডাউনে ঘরে বসে টাইম পার করা অর্থাৎ সময় পার করার জন্যে অনলাইনে লুডু খেলা যায়। পাশাপাশি কয়েকজন মিলেমিশে মোবাইল নিয়ে লুডু খেলে। পাশাপাশি ৪ জন পর্যন্ত লুডু খেলে আনন্দ উপভোগ করা যায়।

আপনারা চাইলেই অনলাইনে লুডু খেলে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। অনেকেই লুডু খেলে বিকাশে আয় করার চিন্তা করছেন। কিন্তু হ্যাঁ বিকাশে ইনকাম করার জন্য কিছু ভুয়া তথ্য এবং স্প্যামিং থাকতে পারে। তবে হ্যাঁ লুডু খেলে টাকা ইনকাম করার সার্বজনীন পদ্ধতি সম্পর্কে আমি আজকের এই আর্টিকেলে আলোচনা করবো।

শুধুমাত্র লুডু খেলে যে কিছু টাকা ইনকাম করবেন। তা সহজেই ক্যাশ আউট করতে পারবেন। আপনার যদি মনে হয় লুডু খেলাতে আপনার বিশেষ স্কিল বা বুদ্ধিমত্তা রয়েছে। যে কোন গুটি কোথায় কিভাবে চালাতে হবে, এবং কখন সুন্দর করে গুটি চালতে হবে, লুডু খেলার জন্য কিন্ত বিশেষ দক্ষতার প্রয়োজন। আর এই দক্ষতা থাকলে অবশ্যই আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু খেলে ইনকাম করার জন্যে টাকা ইনভেস্টমেন্টের প্রয়োজন রয়েছে। এই ধরনের গেমসে কোনো ধরনের ইনভেস্টমেন্ট ব্যতীত টাকা ইনকাম করা সম্ভব না। আপনি যদি লুডু খেলে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে চান। তাহলে একদম খুব অল্প পরিমাণে 20 টাকা ব্যয় করে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।

যেকোন একটি লুডু গেমস খেলে খুবই সহজেই বিভিন্ন পদ্ধতিতে টাকা তুলতে পারবেন। আজকের এই আর্টিকেলে আমি লুডু খেলে বিকাশে পেমেন্ট নেয়ার পদ্ধতি সম্পর্কে আলোচনা করবো। কিভাবে আপনি লুডু খেলে টাকা ইনকাম করবেন আমি সেই সার্বজনীন পদ্ধতিগুলো সম্পর্কে আলোচনা করবো। যেখান থেকে আপনি গুগল পে, পেপাল একাউন্ট কিংবা ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা তুলতে পারবেন সহজেই।

আরও পড়ুনঃ ছাত্রদের জন্য অনলাইনে আয়

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করবেন কিভাবে?

লুডু খেলে টাকা ইনকাম করার জন আপনাকে নিচে তালিকা করা অনলাইন গেমগুলোর সাথে যুক্ত হতে হবে। আর আপনি সেই লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন সেজন্য অবশ্যই আপনাকে এই গেমগুলোকে ফোনে ইন্সটল করে নিতে হবে। আর আপনার নিজের গেমিং একাউন্ট রেজিস্টার করে নিতে হবে।

পরবর্তীতে আপনাকে টুর্নামেন্টে যুক্ত হতে হবে। তারপর আপনাকে সেখানে সর্বনিম্ন ২০ টাকা ইনভেস্টমেন্ট করতে হবে। যদি আপনি চান ২০ টাকার চেয়ে কম টাকা ইনভেস্ট করবেন, তবে আপনি ১০ টাকা দিয়ে ইনভেস্টমেন্ট করতে পারবেন। এভাবে যদি আপনি ম্যাচ জিততে পারেন। তবে আপনি ৫০% বেশি উইন হওয়ার প্রাইস হিসেবে আপনি নিতে পারবেন। আপনি এখানে যত টাকা ইনকাম করবেন, তার ১০ শতাংশ কমিশন দিতে হবে।

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করার ৩টি অ্যাপ

লুডু গেম খেলে উইনার প্রাইস জিতে নেয়ার জন্য তিনটি সেরা মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে। লুডু খেলে অনলাইনে খুবই সহজে টাকা ইনকাম করতে পারবেন। তোহ আমি ইনকাম করার জন্য কিছু অ্যাপের সঙ্গে আমি আপনাকে পরিচয় করে দিচ্ছি। আপনি যদি ভারতের বাসিন্দা কিংবা পৃথিবীর যেকোনো প্রান্তের হন বা কেন, এই সকল অ্যাপ ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন। 

তবে হ্যাঁ এসকল অ্যাপ ভারতীয় হওয়ায় ভারতীয়রা একটু বিশেষ সুবিধা পাবে। এবার দেখুন, আমি যে সব অ্যাপ্লিকেশান আপনাদের সামনে তুলে ধরছি। সেগুলো অবশ্যই আপনার ফোনে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার জন্য অ্যাপ্লিকেশন গুলোর লিঙ্ক আমরা দিয়ে দিবো সেখানে ক্লিক করলেই ডাউনলোড হবে। তারপর ঠিকঠাক ইন্সটল করে নিলেই হয়ে যাবে।

তার আগেই বলে রাখি, লুড গেম খেলার সকল অ্যাপগুলি বিশ্বস্ত নাও হতে পারে। এগুলো আপনাকেই যাচাই-বাছাই করে নিতে হয়। তবে আজকের এই আর্টিকেলে গেম গুলি শতভাগ বিশ্বস্ত হওয়ার চান্স আছে বলেই আমি এই অ্যাপ গুলো নিয়ে আলোচনা করেছি। আমি শুধুমাত্র ২ থেকে ৩ অ্যাপ নিয়ে রিভিউ করেছি। যেগুলো খুবই ভালোমানের কাজ করে। কাজেই নিচের অ্যাপগুলো সার্বজনীন পদ্ধতি। লুডু খেলে টাকা ইনকাম করার জন্য সবথেকে ভালো তিনটি অ্যাপ। 

আরও পড়ুনঃ বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম | টাকা ইনকাম করার ওয়েবসাইট

১. Khiladi Adda - খিলাড়ি আড্ডা | অনলাইনে লুডু খেলে টাকা আয় করুন

Khiladi Adda বিভিন্ন রকমের লুডু অ্যাপ ব্যবহার করে টাকা ইনকাম করা সুযোগ দেয়। তারমধ্যে রয়েছে লুডু কিং, ফ্রী ফায়ার গেম ও কুইজ খেলে টাকা ইনকাম।

Khiladi Adda ওভারভিউ

১. Khiladi Adda এর পেমেন্ট ১০০% নিরাপদ ও সিকিউর। 

২. এই অ্যাপে রেফার করার মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন। তবে সেটার জন্যে অরজিনাল রেফার দরকার। রেফার করার জন্যে নিজস্ব পলিসি রয়েছে। 

৩. এখানে রয়েছে প্রতিদিনের জন্যে কুইজ এবং কনটেস্ট। 

৪. Khiladi Adda এর কাস্টোমার সাপোর্ট অনেক ভালো।

Khiladi Adda অ্যাপের পেমেন্ট ও উইথড্রয়াল

১. এই অ্যাপ থেকে টাকা বের করার জন্য আপনাকে এই অ্যাপের মেনু অপশনে চলে যেতে হবে।

২. সেখানে গিয়ে বাম দিকে My Wallet নামের অপশনে ক্লিক করুন। 

৩. পরবর্তীতে আপনাকে Withdraw Coins এই অপশনটি সিলেক্ট করে নিতে হবে। 

৪. তারপর সেখানে Payment Method সিলেক্ট করে আপনি ইন্সট্যান্টলি আপনার আয় করা টাকা নিতে পারবেন।

নিম্নোক্ত পেমেন্ট মেথড ব্যবহার করে আপনার লুডু খেলে আয় করা টাকাগুলো তুলতে পারবেন। যেমন-

১. PayTM (পেটিএম)
২. Banking Transfer (ব্যাংক ট্রান্সফার)
৩. Phone Pay (ফোন পে)
৪. Google Pay (গুগল পে) 

যদি উপরোক্ত পদ্ধতিগুলো ভালো মতো কাজ না করে। তারপরেও আপনি চাইলে গুগল পে ব্যবহার করা মাধ্যমে পেমেন্ট নিতে পারেন। তারজন্য আপনাকে জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে। প্রথমত, আপনাকে একটি জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে। যে অ্যাকাউন্টটি অবশ্যই বাংলাদেশ ছাড়া ভারত অথবা আমেরিকার লোকেশনে তৈরি করা। সে জিমেইল অ্যাকাউন্টের জন্য গুগল পে অ্যাকাউন্ট সাপোর্ট করবে। অথবা গুগল পে অ্যাকাউন্ট বাংলাদেশ থেকে কিনতে পারবেন।

Khiladi Adda খিলাড়ি আড্ডাতে লুডু কিং গেম খেলে কিভাবে আয় করে নিবেন?

লুডু কিং খেলে কিভাবে টাকা ইনকাম করবেন? টাকা ইনকাম করার জন্য শুধুমাত্র কয়েকটি সাধারণ ধাপ রয়েছে। যার মাধ্যমে আপনি লুডু খেলতে পারবেন। পাশাপাশি টাকা ইনকাম করতে পারবেন। শুধুমাত্র লুডু কিং অ্যাপ ব্যবহার করে, যেখানে আমরা প্রায় সকল লুডু গেম খেলে থাকি।

Khiladi Adda অ্যাপে যুক্ত হয়ে নিন। তারপর রেফারেল কোড ইউজ করে যুক্ত করুন। যাতে করে আপনি টাকা বোনাস নিতে পারেন। তারপরে আপনাকে গেমটি নির্বাচন করতে হবে। যার মাঝে রয়ে লুডু কিং। 

যদি আপনার মোবাইলে লুডু কিং গেমটি ইন্সটল না করা থাকে, তাহলে লুডু কিং গেম ইন্সটল ফোনে করে নিন। তবে সঙ্গে সঙ্গে এই অ্যাপের সরাসরি চ্যালেঞ্জ গ্রহণ করা হয়। আর লুডু কিং খেলে সরাসরি টাকা ইনকাম করা যায়। যখন আপনি চ্যালেঞ্জ একসেপ্ট করবেন, তখন সঙ্গে সঙ্গে লুডু কিং আপনাকে রুম দেয়া হবে। তার পূর্বে অবশ্যই আপনাকে ম্যাচ খেলার জন্য ফি দিতে হবে। এভাবে অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন সহজেই।

অপশনটি সিলেক্ট করে দিবেন এবং লুডু কিং এখানে চলে যাবেন। সেখানে যাওয়ার পর আপনার room code টি প্রবেশ করিয়ে দিন। যাতে আপনি টুর্নামেন্টে যুক্ত হতে পারেন। পরবর্তী সময়ে সেই টুর্নামেন্ট এর ফাইনাল রেজাল্ট এর স্ক্রিনশটটি তাদের পেজে আপলোড করে দিতে হবে। যে আপনি সেই খেলাতে জিতে গেছেন কি-না। যদি খেলায় আপনি জিতে থাকেন, তবে লুডু আড্ডাতে তা আপলোড করে দিলে তারা আপনাকে পেমেন্ট করে দিবে। সেই স্ক্রিনশর্ট অবশ্যই My Challenge সেকশনে আপনাকে গিয়ে আপলোড করে দিতে হবে।

আরও পড়ুনঃ  অনলাইনে ইনকাম সাইট | অনলাইনে ইনকাম করার ওয়েবসাইট

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করুন

এই অ্যাপকে বলা হয়ে থাকে ভারতের ১০০ শতাংশ নিরাপদ এবং বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট। এই সাইটে লুডু খেলে ভারতের অনেক মানুষ টাকা ইনকাম করে থাকে।  এই সাইটে সরাসরি অরজিনাল লুডুর লিগ খেলা হয়ে থাকে। এই সাইটে লুডু খেলে ভালোমানের টাকা ইনকাম করা যায়। পাশাপাশি এই সাইটে রেফারাল করে টাকা ইনকাম সিস্টেমও আছে। লুডু খেলে টাকা ইনকাম করার অ্যাপের নাম হচ্ছে Ludo Fantasy। Ludo Fantasy গেম সম্বন্ধে বিস্তারিত জেনে নিন।

Ludo fantasy গেম এবং অ্যাপটি প্রতিদিন রাত ৩ টার সময়  থেকে শুরু করে ভোর ৬ টা পর্যন্ত ব্রেকে থাকে। বাকি সময়গুলোতে এই অ্যাপে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট এবং লিগ অনুষ্ঠিত হয়। যেগুলোতে যুক্ত হয়ে টাকা ইনকাম করা সম্ভব। প্রতিদন ২১ ঘন্টা একটিভ থাকা টাকা ইনকাম করার অ্যাপ টি ভারতে অনেক বেশি জনপ্রিয়। যারা লুডু খেলে অনলাইনে টাকা করতে চায় তাদের জন্য এটি সেরা প্লাটফ্রম।

Ludo Fantasy অ্যাপটি লুডু গেম খেলে অরজিনাল টাকা ইনকাম করার জন্য সবথেকে জনপ্রিয় অ্যাপ্লিকেশান। লুডু ফ্যান্টাসি অ্যাপের একটি ভালো দিক হচ্ছে অ্যাপটি সম্পুর্ন বিনামূল্য ব্যবহার করা যায়। এই অ্যাপটি কোনো সময় স্প্যামিং করেনা এবং এই অ্যাপটি কোনো ক্র‍্যাশ করেনা।

যেহেতু অ্যাপটি ক্র‍্যাশ না করে, সে কারণে এই সাইটে টাকা হারানোর সম্ভাবনা খুবই কম থাকে। যদি কোনো অ্যাপ ক্র‍্যাশ করে তাহলে আপনি গেমটি হেরে যাবেন এবং আপনি টাকা হারাবেন? যখন কোনো গেম ক্র‍্যাশ করবে অর্থাৎ অ্যাপটি ক্রাশ করে, তাহলে পরবর্তীতে দেখা যাবে আপনি আর সেই গেমটি খেলবার পারছেন না। 

আপনার প্রতিপক্ষ কিন্ত তখন ঠিকই খেলতে থাকবে৷ এতে করে আপনি তখন গেম খেলা থেকে অফলাইনে চলে যাবেন। আর প্রতিপক্ষ্য অনলাইনে থেকে রীতিমতো গেমটি খেলতেই থাকবে আর আপনার লুডুর গুটিগুলো সঠিক মতো কাজ করবে না। অন্যদিকে আপনার প্রতিপক্ষ্য ম্যাচটিতে সহজেই জয় লাভ করবে।

লুডু ফ্যান্টাসিতে গেমে রয়েছে ভালো গেম ভালোভাবে খেলার জন্য Smooth Gaming Experience। এছাড়া আপনি নিজের বন্ধুবান্ধব, পরিবারের মেম্বারদের সঙ্গে প্রাইভেট রুম করে টাকা ইনকাম করতে পারবেন। চাইলে কোনো টাকা ফ্রি না রেখেই প্রাইভেট রুম রেখে আপনি খেলতে পারবেন। LUDO Fantasy কোনো একটি লুডু অ্যাপ্লিকেশান ব্যবহার করে, এই অ্যাপের সাহায্য আপি টাকা ইনকাম করতে পারবেন।

Ludo fantasy গেম খেলে টাকা আয় করার পদ্ধতি

১। প্রথমে Ludo Fantasy গেমটি আপনার মোবাইলে ডাউনলোড করুন। 

২। তারপর লুডু ফ্যান্টাসিতে যুক্ত হয়ে নিন।

৩। এই অ্যাপে ইনভাইটেশন কোড ব্যবহার করে সাইন আপ করে নিন। যাতে করে আপনি প্রথম থেকেই বোনাস টাকা ইনকাম করতে পারেন।

৪। এরপর গেমটি চালু করুন।

৫। পরবর্তী সময়ে এখান থেকে এক vd 1, বা  4 vs 4 খেলতে পাবেন। সবথেকে ভালো হবে এক vs এক লুডু গেমটি খেলা।

এই লকডাউনে লুডু কিং নামক অ্যাপটি অনেক বেশি জনপ্রিয়। আজকের এই আর্টিকেলে আমি লুডু কিং অ্যাপের কিছু ট্রিকস সম্পর্কে বলবো। যার সাহায্য খুবই দ্রুত গতিতে কয়েন ইনকাম করতে পারবেন। লুডু কিং অ্যাপটি সবাই খেলতে চায়। অনেক বেশি কয়েন ইনকাম করতে চায়। যাতে করে সেখান থেকে ভালোমানের টাকা ইনকাম করা যায়। 

আরও পড়ুনঃ বিটকয়েন কি ও কেন | কোথায় এবং কেন বিটকয়েন ব্যবহার করা হয়

লুডু কিং থেকে কিভাবে দ্রুত কয়েন নিবেন?

লুডু কিং থেকে কিভাবে আপনি খুবই তাড়াতাড়ি কয়েন অর্জন করবেন সেটার ধাপ ধাপ গাইড লাইন নিন। করোনা ভাইরাসের মহামারির কারণে মানুষ ঘরবন্ধী থাকার জন্যে বাধ্য হয়েছে আর সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যে ঘর থেকে বাহির হওয়ার নিষেধাজ্ঞা প্রচলন আছে। কাজেই যেহেতু তারা ঘরবন্ধী হয়ে আছে, তাই নিজেদেরকে বেশিরভাগ সময়ে ঘরের মধ্যেই কাটায়। আর মাঝে মধ্যে রোরিং ফিল করে। তার জন্যে লুডু কিং নামক অ্যাপের ব্যবহারে লুডু খেলে সহজে ইনকাম করা যায়। বোরিং  সময় পার করার জন্য বেশিরভাগ মানুষ অনলাইনে লুডু গেম খেলতেই বেশি পছন্দ করে।

এ লুডু গেম খেলে আপনি চাইলেই অনেক বেশি কয়েন ইনকাম করতে পারবেন। সেই কয়েনগুলো থেকে ভালোমানের টাকা ইনকাম করতে পারবেন। তো লুডু গেমের মধ্যে লুডু কিং বর্তমান সময়ে ব্যাপকহারে জনপ্রিয়তা লাভ করছে। যে অ্যাপ ব্যবহার করে অনেকেই ইনকাম করে নিচ্ছে সামান্য পরিমাণে টাকা।

এ গেমটি যারা লুডু খেলে থাকেন তাদের সকলের কাছে বেশ জনপ্রিয়। সবাই তাদের অবসর সময় গুলোতে এই গেমটি খেলে অবশর সময় কাটাতে পছন্দ করে। আপনি আপনি এই গেমটিতে বেশি বেশি খেলায় জিততে চান এবং বেশি বেশি কয়েন ইনকাম করতে চান। তাহলে আপনার জন্য কিছু টিপস ও ট্রিকস রয়েছে। যেগুলো আপনার ইনকামকে আরও দ্রুততার সাথে বুস্ট করবে। জেনে নিন অনলাইনে লুডু খেলে টাকা আয় করবেন কিভাবে। এই কয়েনগুলো আপনাকে ম্যাচে যুক্ত হওয়ার জন্যে বিশেষ করে অনলাইন গেমসে যুক্ত হওয়ার জন্য বেশ কাজের। লুডু কিং অ্যাপে আপনি কিভাবে বেশি বেশি কয়েন ইনকাম করবেন জেনে নিন?

১।  বেশি বেশি অনলাইন ম্যাচ খেলুন

আপনি যদি লুডু খেলে বেশি বেশি কয়েন ইনকাম করতে চান। তাহলে আপনাকে অনেক বেশি বেশি অনলাইন ম্যাচ গুলো খেলতে হবে। যেগুলো মূলত অনেক বেশি মজার এবং এক্সাইটমেন্ট। লুডু কিং আপনাকে বন্ধু-বান্ধব এমনকি র‍্যান্ডম প্লেয়ারদের সঙ্গে খেলার সুযোগ করে দিচ্ছে। আপনি যেকারোর সঙ্গেই অনলাইন গেমস খেলে কয়েন ইনকাম করতে পারেন।

লুডু খেলার ম্যাচটি যদি ৪ জনের হয়ে থাকে। তাহলে আপনি ১ম, ২য়, ৩য় হলে সর্বাধিক লুডু খেলার জন্যে কয়েন ইনকাম করতে পারবেন। আপনি গেমের মাঝে যতবেশি সময় ব্যয় করতে পারবেন, ততবেশি কয়েন অর্জন করতে পারবেন। ব্যালেন্স বৃদ্ধি করার জন্য আপনাকে অবশ্যই অনেক বেশি বেশি গেম খেলতে হবে।

২। কয়েন লাগিয়ে রিস্ক নিতে হবে

আপনি যখন বেশি পরিমাণে কয়েন লাভ করার জন্য রিস্ক গ্রহণ করবেন, ততই আপনি বেশি বেশি কয়েন ইনকাম করার সুযোগ পাবেন। মনে করুন প্রতিটি ম্যাচে আপনাকে ১০ হাজার করে পয়েন্ট ব্যয় করতে হবে। যেখানে আপনি যখন ২ জন প্লেয়ারে মাঝে উইনার হবেন এটার জন্য উইনারকে ৫০ ভাগের বেশি নিয়ে আসতে হবে। তখন আপনি ৪৫০০ কয়েন বেশি পাবেন। 

একই ভাবে ৪ জনের ম্যাচে আপনি যদি উইনার হতে পারেন তবে ২৫ ভাগের বেশি কয়েব নিয়ে আসতে পারবেন। তবে সে ১০০০০ পয়েন্ট ব্যবহার করার পরিবর্তে আপনি আরো ৪৫০০ পয়েন্ট বেশি অর্জন করবেন। এই ভাবে ভালো ভালো রিস্ক নিয়ে অনেক বেশি কয়েন ইনকাম করা যায়। অনেকেই আছেন যারা প্রতিটি ম্যাচে ৫০ হাজার কয়েনের রিস্ক করে ব্যয় করে থাকে, যদি কোনো ভাবে সেটা জিতে যায়. তাহলে সে খুব ভালো মানের টাকা আয় করে নিতে পারবে।

আরও পড়ুনঃ ল্যাপটপ নাকি ডেস্কটপ কোনটি কিনবেন | ডেক্সটপ ও ল্যাপটপ এর মধ্যে পার্থক্য

৩। বেশি বেশি মিশন সম্পুর্ন করেন

লুডু গেমে বিভিন্ন মিশন আনলক করা যায়। কিছু ভালো মিশন, লাইভ মিশন কমপ্লিট করার মাধ্যমে কয়েন ইনকাম করা যায়। এই ভাবে নিজে অনেক বেশি কয়েন ইনকাম করে নেয়া যায়। আপনি এখানে চাইবেন সবসময় বিভিন্ন মিশন গুলোকে আনলক করতে। এজন্য লাইভ টাস্ক গুলোকে কমপ্লিট করার জন্যে। তারজন্যে আপনি এই গেমটি খেলতে পারেন। অনলাইনে বিভিন্ন ম্যাচে যুক্ত করতে পারেন।

৪। 7 Up-down পদ্ধতি

এ ফিচারসটি যুক্ত হয়েছে তাদের জন্যই যারা মূলত বেশি বেশি কয়েন উপার্জন করতে চায়। এখানে আপনাকে কোনো কিছুকে অনুমান করতে হবে, যেটি ৭ সংখ্যা থেকে ছোটো। একই ভাবে ৭ সংখ্যাটি থেকে বড়ও হতে পারে। যখন আপনি সঠিক কিছু অনুমান করতে পারবেন, তার পরিবর্তে তারা আপনাকে দ্বিগুণ বা তিনগুণ বেশি পরিমাণে কয়েন ইনকাম করতে পারবেন।  আর এই ভাবে অনেকেই নিজেরা অনেক বেশি কয়েন ইনকাম করে নিতে পারে। 

৫। Lucky wheel স্পীন

Lucky Wheel যার অর্থ হচ্ছে যে ভাগ্যবান চাকা। হুইলের স্পিন করে আপনি প্রতি ঘন্টায় প্রতি চার ঘণ্টা পর পর ইনকাম করতে পারবেন। মোটকথা প্রতি ৪ ঘণ্টা পর পর এক একটি লাকি স্পিন রয়েছে সেই লাকি স্পিন যখন স্পিন করবেন তার পরিবর্তে আপনাকে বেশি কয়েন ইনকাম করার সুযোগ থাকবে।

৬। রিলেটেড গেম অপশনে গিয়ে অ্যাপ ইন্সটল করুন

লুডু কিং গেম ইনস্টল করতে পারেন। সেখানে রিলেটেড গেম নামক একটি অপশন রয়েছে। সে অপশন থেকে আপনি বিভিন্ন রিলেটেড গেমস ইন্সটল করতে পারেন। সেগুলো ইন্সটল করার কারণে আপনাকে পয়েন্ট দেয়া হবে। তবে যতবেশি অ্যাপ্লিকেশান ইন্সটল করবেন, ততবেশি পয়েন্ট ইনকাম করতে পারবেন।

৭। অ্যাড  দেখুন কয়েন ইনকাম করুন

লুডু কিং অ্যাপ থেকে যদি বেশি বেশি কয়েন ইনকাম করতে চান, বিশেষ করে বেশি বেশি কয়েন ইনকাম করতে চান। তাহলে আপনাকে বেশি করে অ্যাড দেখতে হবে। এখানে অ্যাড ওয়াচ করে খুব ভালো পরিমাণে টাকা ইনকাম করা যায়।

৮। নিয়মিত লগিন করুন

প্রতিদিন লগইন করার উপরে ভিত্তি করে একজন প্লেয়ারের একটিভেট অ্যাকাউন্ট যুক্ত করা। তাই বেশি কয়েন ইনকাম করার জন্যে নিয়মিত লগ ইন করা খুব বেশি জরুরী। লুডু কিং অ্যাপ থেকে বেশি বেশি পয়েন্ট ইনকাম করা যায়৷ সেগুলো রিডিম করে নেয়া যায় বিভিন্ন থিম, কাস্টমাইজেশন আনলক করা যায়। এখন প্রশ্ন হচ্ছে, 

আপনি কেন বেশি বেশি পয়েন্ট নিবেন? 

তার কারণ আপনার পয়েন্ট অনেক বেশি থাকলে, খুব দ্রুততার সাথে আইডি র‍্যাংক করে থাকবে। আর এই লুডু কিং এর আইডি আপনি যেকোন ওয়েবসাইটে বিক্রি করে দিয়ে টাকা ইনকাম করতে পারেন। 

শেষ কথা

আপনারা যারা অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করতে চান, তারা মাঝে মধ্যে বিভিন্ন প্রতারণার শিকার হন। এর মূলে আছে দেশী ওয়েবসাইট এবং অ্যাপ। কাজে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। তাছাড়া আমি নিজেই অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করাটা উচিত বলে মনে করিনা। তার কারণ হচ্ছে লুডু খেলে টাকা ইনকাম করা আদৌ বৈধ কি-না যাচাই করা হয়নি।

আরও পড়ুনঃ ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ | কথা বলুন মাত্র ৩০ পয়সা মিনিট যেকোন নাম্বারে

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া