আইটেল মোবাইল দাম বাংলাদেশ

আইটেল মোবাইল দাম বাংলাদেশ - প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমরা আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব। আইটেল মোবাইল ধীরে ধীরে বাংলাদেশের জনপ্রিয় হয়ে উঠছে। ইতিমধ্যে তারা বাটন ফোন থেকে স্মার্টফোন তৈরি করতে শুরু করেছে এবং বাংলাদেশের বাজারে এখন কম দামের মধ্যে ভালো ফোন পাওয়া যায়। তাই এখন আমরা আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে আলোচনা করব।

আইটেল মোবাইল দাম বাংলাদেশ

সূচিপএঃ আইটেল মোবাইল দাম বাংলাদেশ

আপনি যদি আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে জানতে চায় তাহলে শেষ পযর্ন্ত আমাদের সঙ্গে থাকেন। তো চলুন দেরি না করে আইটেল মোবাইল দাম বাংলাদেশ আলোচনা শুরু করা যাক।

ভূমিকাঃ আইটেল মোবাইল দাম বাংলাদেশ

আইটেল মোবাইল বাংলাদেশে ধীরে ধীরে জনপ্রিয় হচ্ছে। বাংলাদেশের অনেক মানুষ এখন আইটেল মোবাইল ব্যবহার করছে। আবার অনেকে আছে আইটেল মোবাইল কিনতে চায়। তাই আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে জানতে চায়। তাদের জন্য আজকের এই পোস্ট এ আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে আলোচনা করা হবে।

আরো পড়ুনঃ ১২ ভোল্টের ব্যাটারির দাম

আপনি যদি আইটেল ফোন কিনতে চান তাহলে এই পোস্ট মনোযোগ সহকারে পড়ুন। তাহলে আইটেল মোবাইল কিনতে সুবিধা হবে। আপনি দোকানে গিয়ে সহজে ভালো মোবাইল এবং আপনার পছন্দ মতো মোবাইল কিনতে পাড়বেন। তো চলুন আইটেল মোবাইল দাম বাংলাদেশ জেনে নেওয়া যাক।

আইটেল মোবাইল প্রাইস কত

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমরা এখন আইটেল মোবাইল দাম বাংলাদেশ নিয়ে আলোচনা করব। আইটেল বাংলাদেশ কম্পানি নয় কিন্তু তবুও ধীরে ধীরে আইটেল বাংলাদেশের অনেক জনপ্রিয় হয়ে উঠছে কারণ এখানে কম দামের মধ্যে ভালো মোবাইল পাওয়া যায়। আপনি যদি কম দামের মধ্যে ভালো একটি মোবাইল পেতে চান তাহলে আইটেল মোবাইল কিনতে পারেন।

কম দামের মধ্যে ভালো ক্যামেরা ভালো পারফর্মেন্স এর একটা কম্বিনেশনের ফোন পেয়ে যাবেন। তাই আমাদের এই আর্টিকেল থেকে এখন আইটেল মোবাইলের প্রাইস সম্পর্কে ধারণা নিয়ে নিন এবং আপনার নিকটস্থ কোনো দোকানে গিয়ে আপনি আইটেল মোবাইল কিনে নিতে পারেন।

১। Model: itel Vision 5 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 4 Gb

ROM: 64 GB

Price in bangladesh: 11,490 tk

২। Model: itel A49 Play - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 7990 tk

৩। Model: itel A49 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 8,290 tk

আরো পড়ুনঃ ১২ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

৪। Model: itel Vision 3 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 4 GB

ROM: 64 GB

Price in bangladesh: 11,490 tk

৫। Model: itel Vision 2 Plus - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 3GB

ROM: 64 GB

Price in bangladesh: 9,990 TK

আইটেল মোবাইলের দাম কত

প্রিয় পাঠকগণ আমরা ইতিমধ্যে কয়েকটি আইটেল মোবাইলের মডেল এবং দাম সম্পর্কে আলোচনা করেছি। আপনাকে শুধু আইটেল মোবাইলের দাম বাংলাদেশ সম্পর্কে ধারণা দেওয়ার জন্য আজকের এই আর্টিকেলটি। আমাদের এই পোস্ট থেকে আইটেল মোবাইলের দামের সম্পর্কে ধারণা নিয়ে আপনি যে কোন মোবাইলের দোকানে গিয়ে ওই মোবাইল টি কিনতে পারেন।

1. Model: itel Vision 2 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 3 GB

ROM: 64 GB

Price in bangladesh: 9,490 tk

2. Model: itel Vision 1 Pro - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 8,490 TK

3. Model: itel Vision 1 Plus - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 3 GB

ROM: 32 GB

Price in bangladesh: 8,990 TK

4. Model: itel A46 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ 

RAM: 2 GB

ROM: 16 GB

Price in bangladesh: 6,990 TK

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

5. Model: itel S41 - আইটেল মোবাইল দাম বাংলাদেশ

RAM: 3 GB

ROM: 16 GB

Price in bangladesh: 8,490 TK

আইটেল মোবাইল দাম বাংলাদেশ

আপনি যদি কম দামের মধ্যে ভালো মোবাইল পেতে চান তাহলে আপনার জন্য সেরা ফোন হবে। কারণ বাংলাদেশের মানুষ এখন আইটেল মোবাইল ব্যবহার করছে। বিশেষ করে আইটেল মোবাইলের বাটন ফোন বেশি ব্যবহৃত হয়। বাটন আইটেল মোবাইল তাদের স্মার্টফোন বের করেছে। যা অন্য মোবাইলে থেকে অনেক ভালো কম দামের মধ্যে।

আপনি এখানে 5000 থেকে শুরু করে 12000 টাকা পর্যন্ত ফোন পেয়ে যাবেন। এর মধ্যে আপনি যেমন ফোন দিবেন এবং পারফরম্যান্স ক্যামেরা কোয়ালিটি পেয়ে যাবেন। আশা করি আপনি আমাদের এই আর্টিকেল থেকে ধারণা নিয়ে আপনার পছন্দের ফোনটি সিলেক্ট করে তারপর যে কোন মোবাইলের দোকানে গিয়ে ওই ফোনটা কিনে নিতে পারেন।

শেষ কথাঃ আইটেল মোবাইল দাম বাংলাদেশ

প্রিয় পাঠকগণ আজকের এয়ারটেলে আমরা আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করেছি। আপনি যদি সম্পুর্ন পোস্ট মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে ইতিমধ্যে আইটেল মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে জানতে পেরেছেন। এখন আপনি যে কোন মোবাইলের দোকানে গিয়ে আইটেল মোবাইল কিনতে পারেন। আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

পোষ্ট ক্যাটাগরি: