১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল - প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে আলোচনা করব। আমাদের দেশে শাওমি একটি জনপ্রিয় মোবাইল কোম্পানি। বাংলাদেশের আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে। অনেকেই ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানতে চাই। তাই আজকের এই পোস্টে আমরা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানাবো।

আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্টে জুড়ে আমাদের সঙ্গে থাকুন। তাহলে চলুন দেরি না করে ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জেনে নেই।

সূচিপত্রঃ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইলঃ ভূমিকা

প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে আলোচনা করব। আমাদের অনেকের অনেক বেশি দামি ফোন কেনার সামর্থ্য থাকে না তাই কম দামের মধ্যে ভালো ফোন খুজে থাকি। তাহলে শাওমি আপনার জন্য সেরা পছন্দ হতে পারে। কারণ শাওমি বাংলাদেশের মধ্যে অন্যতম সেরা একটি মোবাইল কোম্পানি। যেটি বাংলাদেশের ধীরে ধীরে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে। এখানে আপনি কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ মোবাইলের ব্যাটারি ভালো রাখার উপায়

আপনি যদি কম দামের মধ্যে ভালো পারফর্মেন্স দেওয়া মোবাইল নিতে চান তাহলে শাওমি এরমধ্যে নিতে পারেন। আজকের এই পোস্টটি আপনাদের সাথে আমরা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানাবো। কোন ফোনটা নিলে আপনার জন্য ভালো হবে এ সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জেনে নেই।

শাওমি মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

আপনি বাংলাদেশ শাওমি বিভিন্ন রকম দামের মধ্যে মোবাইল পাবেন। আপনি যদি চান ১০ হাজার টাকার মধ্যে মোবাইল কিনবেন তাও পাবেন যদি চান শাওমির মধ্যে সবথেকে দামি ফোন কিনবেন তাহলে পাবেন। শাওমি মোবাইলের মধ্যে আপনি বিভিন্ন রকম দামের মত বিভিন্ন রকম ডিজাইন তার পারফরম্যান্স কোয়ালিটি ক্যামেরা কোয়ালিটি সবকিছুর দাম অনুযায়ী পেয়ে যাবেন।

এখন যত পৃথিবী এগিয়ে যাচ্ছে তথ্য প্রযুক্তিতে উন্নত হচ্ছে। দিন দিন তথ্যপ্রযুক্তিতে আরো নতুন নতুন প্রযুক্তি সংযুক্ত হচ্ছে। যেমন মোবাইল ফোন গুলো। বাংলাদেশের মোবাইল ব্যবহারকারীদের মধ্যে অনেক অংশ শাওমি মোবাইল ব্যবহার করে। কারণ এদের পারফরম্যান্স এবং দামের দিক দিয়ে ভালো। আপনি এখানে ১০ হাজার টাকা থেকে শুরু করে ৮০ হাজার টাকার মধ্যে ফোন পেয়ে যাবেন।

১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল নিয়ে আলোচনা করছি। ইতিমধ্যে আমরা শাওমি মোবাইল সম্পর্কে কিছু তথ্য জেনে এসেছি। আপনাদের যাদের বাজেট কম রয়েছে এবং কম বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন কিনতে চান যার পারফরম্যান্স ক্যামেরা সবকিছু ভালো দেবে তাহলে আপনার জন্য শাওমি মোবাইল সবথেকে বেস্ট হবে। আজকে আমরা কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন অর্থাৎ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে আলোচনা করব। তাহলে চলুন ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল গুলো দেখে নেই।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

1. Model: Xiaomi Redmi 10A

RAM: 2/4 GB

ROM: 32 GB

Price in bangladesh: 11,499 TK

2. Model: Xiaomi Redmi 9A

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 10,999 TK

3. Model: Xiaomi Poco C3

RAM: 3/4 GB

ROM: 32/64 GB

Price in bangladesh: 11,499 TK

4. Model: Xiaomi Redmi Go

RAM: 1 GB

ROM: 16 GB

Price in bangladesh: 7,499

5. Model: Xiaomi Redmi 8A

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 10,999 TK 

6. Model: Xiaomi Redmi 6A

RAM: 2 GB

ROM: 16 GB

Price in bangladesh: 8,999 TK

7. Model: Xiaomi Redmi 6

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 11,999 TK 

১৫ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

প্রিয় পাঠক আমরা ইতিমধ্যে আমাদের এই পোষ্টের মূল আলোচনার বিষয় ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জেনেছি। এখন আমরা ১৫ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানব। আপনি শাওমি তে বিভিন্ন দামের মধ্যে ফোন পেয়ে যাবেন। সে ক্ষেত্রে আপনার বাজেট কত এদিকে লক্ষ্য রাখতে হবে। আপনি যদি ১৫ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল কিনতে চান তাহলে ১৫ হাজার টাকার মধ্যে ভাল সময় মোবাইল পেয়ে যাবেন। তাহলে চলুন এখন আমরা ১৫ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল গুলো দেখে নেই।

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

1. Model: Xiaomi Redmi S2

RAM: 2 GB

ROM: 32 GB

Price in bangladesh: 14,999 TK 

2. Model: Xiaomi Mi A2 Lite

RAM: 3/4 GB

ROM: 32/64 GB

Price in bangladesh: 14,999 TK

3. Model: Xiaomi Redmi 7

RAM: 2 GB

ROM: 16 GB

Price in bangladesh: 12,999

4. Model: Xiaomi Redmi Y3

RAM: 3 GB

ROM: 32 GB

Price in bangladesh: 14,999

5. Model: Xiaomi Redmi 8 

RAM: 3 GB

ROM: 32 GB

Price in bangladesh: 13,999 TK

শাওমি মোবাইলের দাম কত

প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল এবং আরো অনেকগুলো মোবাইল ফোন সম্পর্কে আলোচনা করেছি। আশা করি আপনি আমাদের পোষ্ট থেকে একটু হলেও উপকৃত হয়েছেন। আপনি যদি শাওমি মোবাইল কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে এর দাম সম্পর্কে ধারনা থাকতে হবে। তাহলে আপনি ভালো করে এবং ভালো মানের মোবাইল ফোন কিনতে পারবেন। অনেকেই শাওমি মোবাইলের দাম কত এই সম্পর্কে জানতে চাই।

আপনি শাওমি তে বিভিন্ন রকম দামের মধ্যে মোবাইল পাবেন। যেমন Xiaomi poco M2 একটি ফোন রয়েছে যার দাম 14,999 টাকা। আপনি যদি এর থেকেও দামি মোবাইল কিনতে চান তাহলে Xiaomi Mi 11X 5G এই ফোনটি কিনতে পারেন এই ফোনের বাংলাদেশ প্রাইস পড়বে 39,999 টাকা। এর থেকেও দামি ফোন করেছে তো আপনার বাজেটের মধ্যে আপনি ফোন কিনতে পারবেন। আশা করি শাওমি মোবাইলের দাম সম্পর্কে জানতে পেরেছেন।

শেষ কথাঃ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

আপনারা যারা ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে জানতে চেয়ে ছিলেন তাদের জন্য উপরে এ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। আপনারা যদি ১০ হাজার টাকার মধ্যে ভালো মনের মোবাইল ফোন কিনতে চান তাহলে শাওমি আপনার জন্য সেরা হবে। উপরে ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল সম্পর্কে আলোচনা করা হয়েছে। আশা করি আপনি আপনার কাঙ্খিত ফোনটি এখানে পেয়ে যাবেন।

পোষ্ট ক্যাটাগরি: