১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন

১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন: প্রিয় পাঠক আজকের এই পোস্টে আমরা ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানব। আমাদের মধ্যে অনেকেই আছে যারা কম দামের মধ্যে ভালো ফোন কিনতে চাই। আজকের পোস্টটি তাদের উদ্দেশ্যে। তাই আজকের এই পোস্টে আমরা ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানব।

সূচিপত্রঃ ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন

আপনি যদি ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্ট জুড়ে আমাদের সঙ্গে থাকুন। তাহলে চলুন দেরি না করে ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে আলোচনা শুরু করা যাক।

১২ হাজার টাকার মধ্যে ভালো ফোনঃ ভূমিকা

মোবাইল ফোন আমাদের জীবনে একটি খুবই গুরুত্বপূর্ণ একটি। যত দিন যাচ্ছে নতুন নতুন ফোন বের হচ্ছে। আমাদের মধ্যে অনেকেই আছে যারা কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন কিনতে চাই। আজকের এই পোষ্ট টি শুধু তাদের জন্য। আজকে আমরা আপনাদের ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানাবো।

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

আপনি যদি ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন কিনতে চান তাহলে শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকুন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন গুলো সম্পর্কে জেনে নেই।

১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন

প্রিয় বন্ধুরা আমরা সকলেই মোবাইল ফোন পছন্দ করি। যুগ যত পরিবর্তন হচ্ছে প্রযুক্তির তত উন্নত হবে। মোবাইল ফোনে বিভিন্ন রকম নতুন নতুন প্রযুক্তি যুক্ত হচ্ছে। আপনি যতক্ষন নিবেন তত উন্নত প্রযুক্তি পাবেন। মার্কেটে বিভিন্ন রকম ফোন কোম্পানি রয়েছে যেমন শাওমি ওপ্পো, ভিভো স্যামসাং আইফোন।

সবগুলোর মধ্যে সবথেকে ভালো উন্নত মানের এবং দামি মোবাইল ফোন হচ্ছে আইফোন। আইফোন তার অসাধারণ ডিজাইন এবং উন্নত মানের প্রযুক্তি এর সাথে নিরাপত্তার জন্য বিখ্যাত। তাই সাধারণত অন্যান্য ফোনের থেকে আইফোনের দাম বেশি হয়ে থাকে।

সবার তো দামি ফোন কিনার সামর্থ থাকেনা। তাই অনেকে কম দামের মধ্যে ভালো ফোন কিনতে চাই। তাই কম দামের মধ্যে ভালো ফোন দেখতে গুগলের সার্চ করে। আজকে আমরা কম দামের মধ্যে কিছু ভালো ফোন এর মডেল আপনাদের সামনে তুলে ধরবো।

১২ হাজার টাকার মধ্যে ফোন বাংলাদেশ প্রাইস

প্রিয় বন্ধুরা আপনারা নিশ্চয়ই কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন কিনতে চান। আপনাদের বাজেট যদি ১২ হাজার হয়ে থাকে তাহলে এর মধ্যে আপনি ভালো ফোন পেয়ে যাবেন। যার মধ্যে ক্যামেরা কোয়ালিটি এবং আরো অনেকগুলো ফিচার রয়েছে। তাই আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানাবো।

আপনি যদি ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন কিনতে চান তাহলে আমাদের এই পোস্ট সম্পূর্ণ মনোযোগ সহকারে দেখুন তাহলে ফোন সম্পর্কে কিছু ধারনা পাবেন যা আপনাকে ফোন কেনার সময় সাহায্য করবে।

1. Model- Itel Vision 3

RAM- 2/3/4 GB

ROM- 32/64 GB

Price in Bangladesh- 11,490 TK 

2. Model- itel Vision 2 Plus

RAM- 2/3 GB

ROM- 32/64 GB

Price in Bangladesh- 9,990 TK

3. Model- itel Vision 2

RAM- 2/3 GB

ROM- 32/64 GB

Price in Bangladesh- 9,490 TK

4. Model- Xiaomi Redmi 10A

RAM- 2 GB

ROM- 32 GB

Price in Bangladesh- 11,499 TK

5. Model- Xiaomi Poco c31

RAM- 3 GB

ROM- 32 GB

Price in Bangladesh- 12,999 TK

6. Model- Infinix Hot 10

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 12,990 TK

7. Model- Infinix Hot 8

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 11, 490 TK

বাংলাদেশে ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন

বন্ধুরা আপনারা ইতিমধ্যে আপনাদের বাজেটের মধ্যে কিছু ভাল মোবাইল ফোনের মডেল এবং দাম সম্পর্কে জেনেছেন। আপনাকে শুধু ধারণা দেওয়ার জন্য আমাদের এই পোস্টটি তৈরি করা। আপনি এখানে ধারনা নিয়ে যেকোন মোবাইলের শোরুমে গিয়ে সেই মোবাইল সম্পর্কে ডিটেইলস জেনে নিতে পারেন

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

বিভিন্ন সময়ে অনেক মোবাইল কোম্পানি তাদের মোবাইল গুলোর মধ্যে ছাড় দিয়ে থাকে। আপনাকে আমরা যে মডেলগুলো সম্পর্কে জানাচ্ছি এগুলো অনেক ভালো কোম্পানি এবং উন্নত মানের মোবাইল। যেগুলো ব্যবহার করে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করবেন। তাহলে চলুন আরো কিছু বাংলাদেশে ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জেনে নেই।

1. Model: Xiaomi Redmi 9A

RAM: 2 GB

ROM: 32 GB

Price in Bangladesh: 10,999 TK

2. Model: Xiaomi Redmi 9 Dual camera

RAM: 4 GB

ROM: 64 GB

Price in Bangladesh: 12,999 TK

3. Model: Xiaomi Redmi 8A

RAM: 2 GB

ROM: 32 GB

Price in Bangladesh: 10,999 TK

4. Model: Xiaomi Redmi 7

RAM: 2 GB

ROM: 16 GB

Price in Bangladesh: 12,999 TK

5. Model: Xiaomi Redmi 6

RAM: 3 GB

ROM: 32 GB

Price in Bangladesh: 11,999 TK

কম দামের মধ্যে ভালো মোবাইল

বন্ধুরা আমরা অনেকেই কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন খুজে থাকি। বিশেষ করে যাদের বয়স একটু বেশি তারা কম দামের মধ্যে মোবাইল ফোন খুঁজে থাকে। কিন্তু যারা যুবক যুবতী রয়েছে তারা যত দামি ফোন রয়েছে সেগুলো কিনতে চাই। কিন্তু সবার সামর্থের মধ্যে দামি ফোন থাকে না।

তাই আজকে আমরা আপনাদের সামর্থের মধ্যে কম দামের মধ্যে ভালো মোবাইল ফোন গুলো সম্পর্কে আপনাদের জানাচ্ছি। ইতিমধ্যে আমরা অনেকগুলো মডেল সম্পর্কে জেনেছি এখন আমরা আরো কিছু ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানব।

1. Model- Infinix Smart 6 Plus

RAM- 2 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 100,999 TK

2. Model- Infinix hot 12i

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 12,499 TK

3. Model- Infinix Hot 12 Play

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 13,999 TK

আরো পড়ুনঃ মোবাইলের ব্যাটারি ভালো রাখার উপায়

4. Model- Infinix Hot 11 Play

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 11,990 TK

5. Model- Infinix Hot 10 Play

RAM- 4 GB

ROM- 64 GB

Price in Bangladesh- 10,990 TK 

শেষ কথাঃ ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন

প্রিয় বন্ধুরা আপনারা ইতিমধ্যে ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন সম্পর্কে জানতে পেরেছেন আশা করি আমাদের এই পোস্টটি আপনাদের মোবাইলের দাম এবং কিছু ধারনা নিতে সাহায্য করেছে। এখন আপনি আপনার নিকটস্থ যেকোন শো-রুমে গিয়ে মোবাইলের ডিটেইলস সম্পর্কে জেনে নিতে পারেন এবং মোবাইল কিনতে পারেন। এতে করে আপনার আগে থেকে মোবাইলের দাম সম্পর্কে কিছু ধারনা থাকবে।

পোষ্ট ক্যাটাগরি: