আকাশ ডিস এন্টেনার দাম কত

আকাশ ডিস এন্টেনার দাম কত - প্রিয় পাঠক আজকেরে আর্টিকেলে আমরা আকাশ ডিস এন্টেনার দাম কত? বিষয় সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব। আশা করি আপনি আকাশ ডিস এন্টেনার দাম কত? এই সম্পর্কে জানার জন্য আমাদের এই আর্টিকেল ওপেন করেছেন। তাহলে আজকেরে আর্টিকেলে আপনি আকাশ ডিস এন্টেনার দাম কত তা জানতে পারবেন।

আকাশ ডিস এন্টেনার দাম কত

সূচিপত্রঃ আকাশ ডিস এন্টেনার দাম কত

আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে আকাশ ডিস এন্টেনার দাম কত? এবং আকাশ ডিস এন্টেনা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তো চলুন আর কথা না বাড়িয়ে আকাশ ডিস এন্টেনার দাম কত? তা জেনে যাওয়া যাক।

ভূমিকাঃ আকাশ ডিস এন্টেনার দাম কত

বর্তমান সময় টিভি আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি তথ্যপ্রযুক্তি। আমাদের দৈনন্দিন জীবনে টিভি ব্যবহার করে থাকে। সাধারণত টিভি বিভিন্ন রকম ছবি, খেলাধুলা ইত্যাদি দেখার জন্য ব্যবহার করে থাকি। টিভি দেখার জন্য অবশ্যই ডিস এন্টিনার প্রয়োজন হয়। বর্তমান সময়ে আপনি আগের মত ডিস লাইন না নিয়ে। আপনার নিজের বাড়িতে আকাশ ডিস এন্টিনা লাগিয়ে নিতে পারেন।

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল

এতে করে আপনার খরচ কমে যাবে এর সাথে অনেকগুলো চ্যালেন একসাথে দেখতে পারবেন। তাই আপনাদের জন্য আজকে আমরা আকাশ ডিস এন্টেনার দাম কত এ বিষয়ে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আশা করি আপনি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন এবং আকাশ ডিস এন্টেনার দাম কত? এ বিষয়ে জানবেন।

আকাশ ডিস এন্টেনার দাম কত?

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলের আপনাদের সামনে আকাশ ডিস এন্টেনার দাম কত? এবিষয়টি ধাপে ধাপে তুলে ধরবো। আপনি যদি সম্পূর্ণ আর্টিকেল জুড়ে আমাদের সঙ্গে থাকেন তাহলে আকাশ ডিস এন্টেনার দাম কত? এ বিষয়ে সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরে যাবেন। যে আপনাকে ডিস এন্টেনা কিনতে সাহায্য করবে।

আপনি যদি কম খরচে বেশি চ্যানেল পেতে চান এবং সাধারণ ডিস লাইনের চাইতে ভাল চ্যানেল পেতে চান তাহলে অবশ্যই আপনার আকাশ ডিস এন্টিনা নেওয়া উচিত। এখানে আপনি কম খরচে অনেকগুলো চ্যানেল পাবেন এবং সাধারণ ডিস লাইনের চাইতে অনেক সুন্দর চ্যানেল পাবেন চ্যানেলের মধ্যে কোন সমস্যা থাকবে না।

আমাদের মধ্যে অনেকেই আছে যারা আকাশ ডিস এন্টেনা কিনতে চাই কিন্তু আকাশ ডিস এন্টেনার দাম কত? এ সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। তাই আজকে আমরা আপনাদের আকাশ ডিস এন্টেনার দাম কত? এ সম্পর্কে ধারণা দেব। ধাপে ধাপে আকাশ ডিস এন্টেনার দাম কত? তা জেনে নেই।

আকাশ ডিস এন্টেনা দাম

আপনি যদি আকাশ ডিস এন্টেনার দাম কত? তা জানতে চান তাহলে সঠিক জায়গাতে এসেছেন। সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়লে আকাশ ডিস এন্টিনা কিনতে আপনার কত খরচ পড়বে তা সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ ১২ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

আপনি যদি আকাশ ডিস এন্টিনার ফুল সেট কিনতে চান তাহলে আপনার দাম পড়বে প্রাইস ৪৪৯৯ টাকা। আপনার সকল খরচ মিলিয়ে একটি নতুন আকাশ ডিস এন্টেনা সংযোগ নিতে ৪৪৯৯ টাকা ব্যয় করতে হবে।

নতুন আকাশ ডিস এন্টেনা কেনার পরে আপনি এক মাস সম্পূর্ণ ফ্রিতে আপনার টিভিতে সকল ধরনের চ্যানেল দেখতে পাবেন। এরপরে আপনি কোন ধরনের প্যাকেজ নিতে চান তার ওপর নির্ভর করে আপনার মাসিক চার্জ দিতে হবে। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

আকাশ ডিস এন্টেনার মাসিক বিল কত?

আমাদের মধ্যে অনেকেই আছে যারা আকাশ ডিস এন্টেনার দাম কত সম্পর্কে জানতে চাই। প্রিয় পাঠকগণ আমরা ইতিমধ্যেই আকাশ ডিস এন্টেনার দাম কত সম্পর্কে আলোচনা করেছি। এখন হয়তো বা দাম কম বেশি হতে পারে আপনি আকাশ হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে বর্তমান দাম সম্পর্কে জেনে নিতে পারবেন।

আবার অনেকে আছে যারা আকাশ ডিস এন্টেনার মাসিক বিল কত? এ সম্পর্কে জানতে চাই। আকাশ ডিশ অ্যান্টেনা মাসিক বিল নির্ভর করে মূলত আপনি কোন ধরনের প্যাকেজ ব্যবহার করতে চান তার ওপর।আপনি যদি আকাশ ডিস এন্টেনার স্ট্যান্ডার্ড প্যাকেজ ব্যবহার করতে চান তাহলে আপনাকে মাসে ৩৯৯ টাকা দিতে হবে।

এছাড়া আপনি যদি আকাশের লাইভ প্যাকেজ ব্যবহার করতে চান তাহলে আপনাকে মাসিক ২৪৯ টাকা চার্জ দিতে হবে। এটি হয়তো বা কমবেশি হতে পারে আপনি আকাশ ডিশ এন্টেনার কাস্টমার কেয়ারে ফোন দিয়ে শিওর হয়ে নিতে পারেন।

আকাশ ডিস এন্টিনার হেল্পলাইন নাম্বার

আপনার যদি কখনো আকাশ ডিস এন্টিনার নেওয়ার প্রয়োজন হয় অথবা কোনো ধরনের প্রয়োজন পড়ে তাহলে আপনি কোন নাম্বারে ফোন দিবেন এ বিষয়টি জানতে চান। আপনার জন্য নিচে আকাশ ডিস এন্টেনার হেল্পলাইন নাম্বার দেওয়া হলঃ

আরো পড়ুনঃ ১২ ভোল্টের ব্যাটারির দাম

১৬৪৪২

আকাশ ডিশ এন্টেনার আইডি নাম্বার +৮৮০৯৬০৯৯৯৯০০০

উপরোক্ত নাম্বারগুলোতে আপনি চাইলেই ফোন দিতে পারবেন। আকাশ ডিস এন্টিনা কেনার পরে আপনার যদি কোন ধরনের সমস্যা দেখা দেয় তাহলে আপনি উক্ত নাম্বারগুলোতে ফোন দিয়ে সমস্যা সমাধান করে নিতে পারবেন।

আকাশ ডিস এন্টিনা রিচার্জ

আকাশ ডিস এন্টেনা মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর অর্থাৎ মাস শেষ হয়ে যাওয়ার পর আপনাকে আকাশ ডিস এন্টেনার রিচার্জ করতে হবে। তারপরে আপনি আবার আপনার টিভিতে আকাশ ডিস এন্টেনার চ্যানেলগুলো দেখতে পাবেন।

আকাশ ডিস এন্টেনা রিচার্জ করার জন্য আপনাকে তাদের হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে কথা বলতে হবে। তারা যেভাবে বলবে আপনাকে সেভাবে রিচার্জ করতে হবে। আশা করি বিষয়টি সম্পর্কে বুঝতে পেরেছেন।

শেষ কথাঃ আকাশ ডিস এন্টেনার দাম কত

আকাশ ডিস এন্টেনার দাম কত? এছাড়া আকাশ ডিস এন্টেনা নিয়ে আরো অনেকগুলো গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে বিস্তারিতভাবে আজকের এই আর্টিকেল আলোচনা করা হয়েছে। আশা করি আপনি উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন। যদি না জেনে থাকেন তাহলে সম্পূর্ণ আবার মনোযোগ সহকারে পড়ে নিন।

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ এরকম পোস্ট আরও পড়তে নিয়মিত আমাদের ফলো করুন।

পোষ্ট ক্যাটাগরি: