Technical Care BD https://www.technicalcarebd.com/2022/04/taka-income-korar-software.html

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায় — মোবাইল ফোনের মাধ্যমে ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম হলো বিভিন্ন অ্যাপের মাধ্যমে ইনকাম করা। অনেকেই ইন্টারনেটে খুজে থাকেন টাকা ইনকাম করার উপায় সম্পর্কে তাদের জন্য বেশ উপকারি একটি পোষ্ট। সফটওয়্যার ব্যবহার করে টাকা ইনকাম করা বর্তমানে অধিকাংশ মানুষ খুজে থাকেন। আপনি কি খুজছেন, কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়? তাহলে আজকের পোষ্ট আপনার জন্য।

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

আজকের আর্টিকেলে আমরা বাছাই করা ৫ টি সেরা সফটওয়্যার বা অ্যাপ নিয়ে হাজির হয়েছি। যে গুলো ইন্সটল করে মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আমাদের মধ্যে অনেকেই ইনকাম সফটওয়্যার বা অ্যাপের মাধ্যমে ইনকাম করতে চান। কিন্তু অধিকাংশ লোক জানেন না কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়।

আরো পড়ুনঃ বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

পেজ সূচীপত্রঃ কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

মূলত টাকা ইনকাম করার জন্য প্রচুর পরিমাণে সফটওয়্যার বা অ্যাপ থাকলেও সবগুলো রীতিমতো পেমেন্ট প্রদান করে না। অনেকেই আছেন যারা প্রতিনিয়ত কাজ করে পেমেন্ট না পেয়ে হতাশ হয়ে কাজ ছেড়ে দিতে বাধ্য হোন। পরে কল্পনা করে নেন যে সফটওয়্যার বা অ্যাপ এর মাধ্যমে ইনকাম করা সম্ভব না। আজকে আপনাদের কে ৫ টি ট্রাস্টেড অ্যাপের তালিকা প্রকাশ করলাম নিচে। যেগুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।

1. WPL - সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করুন

টাকা ইনকাম সফটওয়্যার বা অ্যাপ এর মধ্যে এটি অন্যতম বেস্ট একটি অ্যাপ। এখানে, আপনি কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। বিভিন্ন প্রকার স্কাচ ও এডস দেখে টাকা ইনকাম করতে পারবেন। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা স্কোর প্রেডিকশন করে ইনকাম করতে পছন্দ করেন। 

এই অ্যাপ দিয়ে আপনি স্কোর প্রেডিক্ট করতে পারবেন। মজার ব্যাপার হচ্ছে, অন্য কোনো স্কোর প্রেডিক্ট করার অ্যাপে যখন আপনি প্রেডিক্ট করতে যাবেন। আপনাকে আগে টাকা লোড করে নিতে হবে। তবে এই অ্যাপে আপনি এডস, কুইজ, গেম খেলে যে টাকা আয় করতে পারবেন সেটা দিয়ে স্কোর প্রেডিকশন করে আয় করতে পারবেন। 

প্রয়োজনে আপনি চাইলে টাকা আরো বেশী লোড করেও নিতে পারেন সেটা সম্পুর্ণ আপনার নিজস্ব ব্যাপার। আইপিএল, ফুটবল ম্যাচ সবগুলো লাইভ স্কোর দেখতে পারবেন ও প্রেডিক্ট করে আয় করতে পারবেন। আপনি যদি খুজেন, কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়? এটা আপনার জন্য বেস্ট হবে। অ্যাপটি আপনারা প্লেস্টোরে পেয়ে যাবেন। 

পেমেন্ট কিভাবে নিবেন? যেহেতু এটি একটি সম্পুর্ণ ইন্ডিয়ান অ্যাপ তাই আপনাকে পেপাল বা পে টিএম এর মাধ্যমে টাকা লোড বা বের করতে হবে। পেপাল থেকে টাকা লোড করা একদম সহজ। আর আপনাদের প্যেমেন্ট নিয়েও চিন্তা করতে হবে না। পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার ২৪ ঘন্টার মধ্যে আপনারা একাউন্টে পেমেন্ট পেয়ে যাবেন। টাকা ইনকাম করার সফটওয়্যারটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

2. Staskly - সফটওয়্যার এর মাধ্যমে ইনকাম করুন

আপনি কি মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করতে চান? তাহলে এই সফটওয়্যারটি ব্যবহার করে ইনকাম করতে পারেন। এটা যেকোনো ডিভাইসে চলতে সক্ষম। খুব ছোট সাইজের অ্যাপ হওয়ায় ফোনের স্পিড এর কোনো তারতম্য ঘটবে না।

এটাতে বিভিন উপায়ে কাজ করে ইনকাম করতে পারবেন। সার্ভে করে যারা টাকা ইনকাম করতে চান তাদের পছন্দ হবে এটি। কারণ, এখানে আপনি সার্ভে করে আয় করতে পারবেন। আর সার্ভে হলো সহজ কাজগুলোর মধ্যে একটি। এ ছাড়াও রেফার করার মাধ্যমে আরো বেশী আয় করতে পারবেন। পেমেন্ট যেভাবে নিবেন- পেমেন্ট নেয়ার জন্য সর্বনিম্ন ৯ ডলার থাকতে হবে আপনার একাউন্টে। এরপরে যে কোনো পেপাল একাউন্ট এর মাধ্যমে টাকা রিডিম কর‍তে পারবেন। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

3. Stato - সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করুন

অনেকেই আছেন যারা ভিডিও দেখে টাকা আয় করতে চান। আপনারা এই অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। ছোট ছোট শর্ট ভিডিও, হোয়াটসঅ্যাপ স্টাটাস ভিডিও এগুলা আপনারা যত দেখবেন ততবেশী কয়েন জমা হবে। যেগুলা পরবর্তী সময়ে কনভার্ট করে টাকায় রুপান্তরিত করতে পারবেন। 

শুধু ভিডিও দেখাই নয় পাবেন গেমস। অর্থাৎ ভিডিও দেখার পাশাপাশি আপনারা গেম খেলেও টাকা ইনকাম করতে পারবেন। পেমেন্ট যেভাবে নিবেন- সর্বনিম্ন ১০ ডলার হলে পেপাল একাউন্ট এর মাধ্যমে আপনারা রিডিম করতে পারবেন। প্লেস্টোরে এই অ্যাপক টির র‍্যাটিং অসাধারণ যা রীতিমতো আপনাকে ব্যাবহার করতে বাধ্য করবে। টাকা ইনকাম করার সফটওয়্যারটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন এখানে ক্লিক করে

আরো পড়ুনঃ ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

4. Trust Cash - সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করুন

অনেকেই টাকা ইনকাম করার অ্যাপ খুজে থাকি তাদের জন্য সেরা হবে। এখানে আপনি বিভিন্ন ধরনের টাস্ক কম্পিলিট করে পয়েন্ট অর্জন করতে পারবেন। ডেইলি লগইন, ভিডিও দেখা, এডস দেখা, গেম খেলা ও বন্ধুদের রেফার করা। যারা ইনকাম করার জন্য ট্রাস্টেড অ্যাপ খুজেন তারা চাইলে এই এপ দিয়ে ইনকাম করতে পারেন।

পেমেন্ট কিভাবে নিবেন - একাউন্টে নির্ধারিত পরিমান টাকা জমা হলে যেকোনো অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। বা চাইলে আপনি পেপাল এর মাধ্যমেও নিতে পারবেন। মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সফটওয়্যারটি ইন্সটল করুন এখানে ক্লিক করে

5. Nogad - নগদ ব্যবহার করে ইনকাম করুন

আমরা প্রায় সকলেই কমবেশি নগদ মোবাইল ব্যাংকিং সেবার সাথে পরিচিত। মুহুর্তে টাকা আদান প্রদান করার জন্য নগদ অন্যতম সুবিধা দিয়ে থাকে। নগদ বাংলাদেশ সরকার কতৃক একমাত্র মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। আপনি কি জানেন, নগদ থেকে টাকা আয় করতে পারবেন? কি বিষয় টা একটু অকল্পনীয় মনে হচ্ছে? !! 

আমি কোনো ক্যাশব্যাক এর কথা আপনাদের শোনাচ্ছিনা। আপনি কোনো প্রকার লেনদেন, টাকা রিচার্জ ছাড়াই নগদ অ্যাপ থেকে টাকা আয় করতে পারবেন। চলুন জেনে নেই কিভাবে আপনি মোবাইল ব্যাংকিং সেবা নগদ থেকে টাকা আয় করবেন।

নগদে আপনি ইসলামিক কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। কুইজ গুলো ৩ ধরনের হয়ে থাকে সাধারন, একটু কঠিন, বেশী কঠিন। প্রতিটি স্তরের জন্য আলাদা করে পয়েন্ট ধার্য করা থাকে। যেমন- সাধারণ প্রশ্নের উত্তর দিলে পাবেন ১ পয়েন্ট, সহজ প্রশ্নের উত্তর দিলে পাবেন ২ পয়েন্ট ও কঠিন প্রশ্নের উত্তর এর জন্য পাবেন ৩ পয়েন্ট। 

প্রতিটি কুইজ এর জন্য আপনাকে ৬০ সেকেন্ড করে সময় বেধে দেয়া হবে। প্রতিদিন যারা টপ স্কোর করতে পারবেন তাদের মধ্যে ১০০ জন পাবেন ১০০ টাকা করে। সাথে বিভিন্ন ভাউচার তো থাকছেই। উল্লেখ্য যে, প্রতিটি প্রশ্নের উত্তর সঠিক দিতে হবে ভুল উত্তর দিলে খেলতে পারবেন না আর।

নগদ অ্যাপ থেকে কুইজ খেলে আয় করার জন্য নগদ একাউন্টে ঢুকুন। নিচের দিকে ইসলামিক কুইজ নামে একটি অপশন পাবেন সেখানে ক্লিক করুন। আপনার ফোন নাম্বার দিয়ে প্রতিদিন কুইজে অংশগ্রহণ করুন। প্রতিদিন আপনি লিডারবোর্ড ও চেক করতে পারবেন।

শেষ কথা

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায় আজকের আর্টিকেলে আমরা ৫ টি ট্রাস্টেড অ্যাপের সন্ধান দিলাম। যেগুলার মাধ্যমে আপনারা রেগুলার আয় করতে পারবেন। কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায় লেখাটি সম্পর্কে আপনার কোনো মতামত থাকলে তা অবশ্যই আমাদেরকে জানাবেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?