Technical Care BD https://www.technicalcarebd.com/2022/04/choto-bon-ke-birthday-wish.html

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা - বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস ও পিকচার — প্রত্যকের পরিবারে একটা দুটো করে আদরের বোন থাকে সেটা মামাতো, ফুফাতো, খালাতো যাহোক না কেনো। বলা হয় যে, পৃথিবীর সবথেকে মধুর এবং মজার সম্পর্ক হচ্ছে ভাই-বোনের। একসঙ্গে থাকা, স্কুলে যাওয়া, গল্প করা, কোথাও ঘুরতে, বেড়াতে যাওয়াসহ সুখ দুঃখের সাথী হয়ে থাকে এই ভাই-বোন। 

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

আর এই সম্পর্ককে অটুট রাখার জন্য একজন ভাই তার বোনের জন্য কতকিছুই না করে! আর সেটা যদি হয়ে থাকে জন্মদিন! তবেঁ তো ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভাইয়েরা কিন্তু মোটেই ভুল করেনা। একটা আদরের বড় বা ছোট বোনের জন্ম দিন হলে থাকে অবশ্যই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া উচিত কারণ বোনটি খুব আদরের।

আজকের এই লেখায় আমি শেয়ার করবো ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। ছোট বোন তার জন্মদিন উদযাপন করছেন? আপনি কি ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুজছেন? তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন! বোনরা প্রতিটি পরিবারে সবথেকে আরাধ্য সদস্য। যখন তাদের জন্মদিনের কথা চলে আসে, তাদের জন্মদিনের উষ্ণ বার্তাটি শুভেচ্ছা জানিয়ে তাদের মুখে হাসি ফোটানো আমাদের বড় ভাইদের দায়িত্ব হয়ে যায়। 

আপনার ছোট বোনকে জানান যে তিনি আপনার কাছে কতটা বিশেষ। আপনার বোনকে আপনার আন্তরিক জন্মদিনের শুভেচ্ছা এই দিনের আনন্দকে দ্বিগুণ করবে এবং প্রতি ভাইবোন যে অংশীদারি হয় সেই সম্পর্কের উষ্ণতা তাকে অনুভব করবে। আপনার বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছার জন্য আশ্চর্যজনকভাবে কারুকর্মের কয়েকটি উদাহরণ এখানে রয়েছে।

তাই আপনি যদি, ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা, মামাতো বোনের জন্মদিনের শুভেচ্ছা ইত্যাদি খুঁজে থাকেন, তাহলে আজকের ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস আপনার জন্য। তো চলুন আর দেরি না করে বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেখে নেই। কারণ আমাদের আর্টিকেলটি ছোট বোনদের জন্মদিনের শুভেচ্ছা বা মেসেজ নিয়েই লেখা।

আরো পড়ুনঃ ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

১। বিশ্বের সবচেয়ে প্রেমময় এবং যত্নশীল বোন হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ! আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই, প্রিয় বোন!

২। স্রষ্টার কাছে আমি একটি বোন চেয়েছি এবং স্রষ্টা আজকের দিনে আমাকে দিয়েছেন। তাঁর কাছে আমার আর কিছু চাওয়ার নেই। নিশ্চয় আমি তোর মত একটি বোন পেয়ে ভাগ্যবান! শুভ জন্মদিন বোন।

৩। প্রিয় ছোট বোন, মনে হচ্ছে আপনি বড় হচ্ছেন। আমি আশা করি আমরা সারা জীবন আমাদের মধ্যে এই দৃঢ় বন্ধন ভাগ করেই চলব।

৪। আপনি কি মনে করতে পারেন আপনি কতটা বিরক্তিকর এবং অপরিণত ছিলেন? আপনি বছরের পর বছর ধরে যে আশ্চর্যজনক ব্যক্তি হয়েছেন তার জন্য আমি গর্বিত! শুভ জন্মদিন বোন!

৫। আপনি একজন ব্যক্তি হিসাবে খুব আরাধ্য এবং কমনীয়. আমি সব সময় আপনার কাছাকাছি থাকতে ভালোবাসি. শুভ জন্মদিন আমার সুন্দর ছোট বোন!

৬। সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার, পূরণ হোক প্রতিটি স্বপ্নপ্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর ধরে। শুভ জন্মদিন

৭। আল্লাহর আশীর্বাদে তোমার প্রতিটি দিন কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে. আর তোমার চারিপাশে ছড়িয়ে থাকুক খুশির নানান আভাস। শুভ জন্মদিন

৮। আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করেসুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।

৯। জন্মদিনে শুভেচ্ছা নিও যদিও বিলম্বিত, বার্থডে ট্রিট পেলে বৎস হবো বড় প্রীত। শুভ জন্মদিন

১০। কিছু লোক এত সুন্দর যে পৃথিবী থাকতে পেরে ধন্য মনে করে। তুমি তাদের মধ্যে একজন, ছোট বোন। শুভ জন্মদিন!

আরো পড়ুনঃ বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১১। তুমি আমার ছোট বোন হতে পারো; এর অর্থ এই নয় যে তুমি আমার ভালবাসা থেকে পড়ে যাবে। আমি তোমায় হৃদয় দিয়ে ভালবাসি। শুভ জন্মদিন আমার মিষ্টি ছোট্টমণি।

১২। সময় কেমন উড়ে যায়! আমার মনে আছে এই তো ছোট্ট পায়ে হাঁটা শুরু করেছিলে, আর আজকে কত বড় হয়ে গেছো। শুভ জন্মদিন চড়ুইপাখি। 

১৩। বিশ্বের সেরাতম এবং সেরাতম বোনকে জন্মদিনের শুভেচ্ছা। কেবলমাত্র আপনি উভয় পদ্ধতিই তাই নিখুঁতভাবে অভিনয় করতে পারেন।

১৪। ছোট হওয়া সত্বেও কখনও কখনও তুমি বয়ষ্কের মতো আচরণ করো। আমি তোমার বোন পেয়ে সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। 

১৫। কথিত আছে যে চাঁদ পৃথিবী প্রদক্ষিণ করে। একইভাবে, আমার বোন তার কিশোর-কিশোর ছেলের কাছ থেকে তার সুন্দর আত্মাকে ঘুরতে থাকে। শুভ জন্মদিন আপনার রাজকীয় সুন্দরতা!

১৬। আপনি গতকালের তুলনায় অবশ্যই কিছুটা কম বিরক্তিকর। অবশেষে, আপনি বড় হয়ে আমার অনুগ্রহ করছেন। শুভ জন্মদিন!

১৭। আপনার ভাগ্যবান বোধ করা উচিত যে আমি প্রথম জন্মগ্রহণ করেছি। অন্যথায়, আপনার এখানে থাকার সুযোগ থাকবে না। যদিও আপনি এর জন্য আমাকে ধন্যবাদ জানায়নি তবুও আমি আপনাকে জন্মদিনের শুভ কামনা করছি।

১৮। প্রিয়, ছোট বোন। যদিও আমরা ছোট ছোট জিনিসগুলো নিয়ে ইঁদুর বিড়ালের মতো লড়াই করি। তবুও শেষ পর্যন্ত আমি আমার কাছেই থাকবে কারণ তুমি আমার হৃদয়। শুভ জন্মদিন মিষ্টি বোন!

১৯। তুমি এখন অনেক সুন্দরী হয়ে গেছো এখনও সেই সুন্দর ছোট্ট পান্ডার মতো। তুমি আমার সাথে সবসময় ছোট্ট পান্ডার মতোই লেগে থাকতে। শুভ জন্মদিন পান্ডা!

২০। শুভ জন্মদিন, প্রিয় বোন! আপনি সবকিছু স্বাচ্ছন্দ্য বোধ করা। আমি সবসময় আশা করি, তোমার সব স্বপ্ন সত্য হোক। আজকের এই শুভ দিনটি পুরোপুরি উপভোগ করো!

আরো পড়ুনঃ রক্তদানের উপকারিতা ও অপকারিতা

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

২১। আমি ভেবেছিলাম আপনি সবসময় আমার পিছনে থাকবেন। তবে আমি জানতাম না যে প্রতিবার মা আমাদের উপর রেগে গেলে আপনি আমার পিছনে লুকিয়ে থাকবেন। শুভ জন্মদিন!

২২। আপনি সেই ব্যক্তি যাকে আমি আমার হৃদয়ের সবচেয়ে কাছাকাছি ধরে আছি। পৃথিবীতে এমন কেউ নেই যে আমি তোমার চেয়ে বেশি যত্নবান। আমি আপনাকে আজ একটি সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

২৩। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি আমার হ্রদয়ের কাছাকাছি রাখছি। পৃথিবীতে আমার মতো কেয়ার করার কাউকেই পাবে না। আজ আমি তোমার সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

২৪। স্বপ্ন গুলো সত্যি হোকসকল আশা পূরণ হোক। দু:খ গুলো দূরে যাকসুখে জীবনটা ভরে যাক। জীবনটা হোক ধন্যশুভ কামনা তোমার জন্য। শুভ জন্মদিন

২৫। আপনার মতো বোন পাওয়া ভাগ্যের সাথে বিশ্বের সমস্ত সম্পদ কিছুই তুলনা হয় না। শুভ জন্মদিন বোন!

২৬। আপনি আমার আরাধ্য, প্রেমময় বোন। আপনাকে ধন্যবাদ আমি সবসময় আমার জীবনের সুখী থাকার সাহস পাই। শুভ জন্মদিন বোন!

২৭। আমার আনন্দ, আমার শক্তি, আমার সবকিছু হয়ে থাকার জন্য আপনাকে ধন্যবাদ বোন। জন্মদিনের শুভেচ্ছা!

২৮। শুভ জন্মদিন বোন: আপনি আমার এবং আমাদের পরিবারের সকলের জন্য আসল উপহার।

২৯। আপনার মতো একজন বোন যেমন মজাদার, বুদ্ধিমান এবং যত্নবান হন তা সত্যই আশীর্বাদ। আপনি সবচেয়ে বেশি পছন্দ করেন এমন সমস্ত কিছুতে পূর্ণ, একটি সুখী এবং অবিস্মরণীয় দিন ব্যয় করুন! শুভ জন্মদিন বোন!

৩০। পরিবারের সবার খেয়াল রাখা আমার আপুর আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন আপু, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।

আরো পড়ুনঃ দুই অক্ষরের মেয়েদের ইসলামিক নাম অর্থসহ

৩১। তোমার মতো স্মার্ট ও যত্নশীল বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যে ভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।

৩২। আমার প্রিয় বোন, আমি চাই তুই ভালো থাকিস সারা জীবন। এমন একটা দিনে আমি চাই তোর সারা জীবন কাটুক আনন্দ ও খুশিতে। শুভ জন্মদিন তোকে..

৩৩। তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু এবং সবচেয়ে আদরের বোন তোকে জানাই জন্মদিনের শুভেচ্ছা.. // Happy Birthday

৩৪। জানি তোর সাথে আমার প্রিয় জিনিস গুলো ভাগ করা নিয়ে আনেক ঝগড়া করেছি। তবুও আমি আমার শৈশব এবং দুজনের ভালেবাসা ভাগ করে অনেক মজা পেয়েছি..// তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান আপু. // @@ Happy Birthday @@

৩৫। তোর মত পাগলি একটা বোন পেয়ে আমি নিজেকে গর্ভিত মনে করি। তোর সাথে বেড়ে উঠা আমার জীবনের সবচেয়ে দুর্দান্ত অভিজ্ঞতা। আমি এখনো তোর সাথে চলা সেই শৈশবের কথা মনে লালন করি। তুই এখনো আমার কাছে আমার সেই ছোট্ট বোনটি.. // শুভ জন্মদিন

৩৬। আমি তোমাকে অনেক ধন্যবাদ জানাই কারণ তুমি এই দুনিয়ার সবচেয়ে ভালো বোন। তোমার চেয়ে এতো ভালো আমায় কেউ বোঝে না তোর মত এত ভালো কেউ আমায় বাসে না। আজ এই দিনে তুমায় জানাই আমি শুভ জন্মদিন

৩৭। বছর ঘোরে আবার এলো সেই দিন.. // তোমার যে আজ জন্মদিন.. // আমার পক্ষ থেকে তুমাকে আপু শুভ জন্মদিন।

৩৮। তুমি হয়তো পৃথিবীর সবচেয়ে ভালো মেয়েটি ছিলে.. / তবে আমি ভাগ্যবান যে আমি তুমার মতো মিষ্টি দুষ্ট একটা মেয়েকে বোন হিসাবে পেয়েছি.. // শুভ জন্মদিন আপু।

৩৯। আমাদের মা বাবার জন্য আজ আমরা ভাই বোন.. // আমরা একসাথে হয়েছি প্রিয়জন... / তুই যে আমার সেই আদরের ছোট বোন.. // তোকে জানাই শুভ জন্মদিন

৪০। vআজকে আমার সবচেয়ে প্রিয় বোনটির জন্মদিন. // আমি সব সময় চাই আমার বোনটিকে সুখে রাখতে সুখি দেখতে.. // আমি তোকে আনেক ভালোবাসি..//

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?