Technical Care BD https://www.technicalcarebd.com/2022/01/emotional-facebook-status.html

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস — প্রিয় পাঠক আপনাদের মাঝে অনেকেই আছেন যারা কমেন্ট বক্সে এবং ইনবক্সে আমার কাছে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে চান। তাই আপনাদের জন্য আমরা আজকের এই আর্টিকেলে ২০২২ সালের ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনা করেছি। প্রত্যেক মানুষই ইমোশনাল হয়ে থাকে। আর যদি আপনি ইমোশনাল থাকেন, তাহলে আজকের এই পোস্টে আলোচনা করা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে আপনি নিজেকে কিছুটা হালকা করতে পারবেন।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

লাইফে কিছু বিষয় রয়েছে যেগুলো আমাদেরকে অনেক বেশি আনন্দিত করে তোলে আবার কিছু বিষয় রয়েছে যেগুলো আমাদের ইমোশনাল করে দেয়। তবে হ্যাঁ এমন কিছু কথা রয়েছে যেগুলো কারো সঙ্গে শেয়ার করা যায়না। যখন সেসকল কথা অন্য কারো সঙ্গে শেয়ার করতে পারি না তখন আমরা সেগুলো ফেসবুক অর্থাৎ বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস বা ইমোশনাল কথাগুলো পোস্ট করে নিজের মনটাকে কিছুটা হলেও সান্তনা দেই।

মানুষের মন বিভিন্ন কারণে ইমোশনাল হয়ে থাকে। একজন মানুষ হিসেবে আপনার ইমোশান থাকবে এটাই স্বাভাবিক। কখনো কখনো ভালোবাসার মানুষ কষ্ট দিলে আবার কখনও মন খারাপ হয় অবহেলার কারণে। আজকের এই আর্টিকেলে আমরা এরকম কিছু কষ্টের স্ট্যাটাস কিংবা ইমোশনাল স্ট্যাটাস, ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস, ইমোশনাল ছোট স্ট্যাটাস, ইমোশনাল উক্তি, ইমোশনাল কথা ও পোষ্ট শেয়ার করবো যেগুলো আপনার অনেক ভালো লাগবে। তাই আমরা আজকে তুলে ধরেছি ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২২। যদি আপনি ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস দিতে চান। তবে নিচে থেকে শেয়ার করুন ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২২।

ইমোশন মানুষের জীবনের সঙ্গে জড়িত। বর্তমান সময়ে শতকরা ৮০% মানুষ প্রেমে পড়ে থাকে। আর এই প্রেমে পড়ার কারণে তাদের সবার মনে অনেক আবেগ জমতে থাকে। যার কারণে তাদের আবেগ স্ট্যাটাস দিয়ে ফেসবুকে পোস্ট করে। যাকে আমরা ইমোশনাল স্ট্যাটাস বলে জানি। চলুন জেনে নেই কিছু ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

১। কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি দাও।

২। মৃত্যু শুধু দেহের হয় না,কখনও মৃত্যু স্বপ্ন আর ইচ্ছেরও হয়!

৩। চোখের জল সবাই দেখতে পেলেও 😢 হৃদয়ের কষ্ট কেও দেখেনা!

৪। ভাগ্যের কাছে আমি হার মানি নাই, হেরে গেছি শুধু বিশ্বাসের কাছে!

৫। আমি কষ্ট পেয়েছি, কেঁদেছি, কাঁদছি কারণ আমি একা থাকা শিখে গেছি।

৬। হ্যা,আমি খারাপ! কিন্তু আজ পর্যন্ত আমি কারও সাথে বেঈমানী করেনি।

৭। একটা মানুষ তখনই কাঁদে, যখন তার মনের সঙ্গে লড়াই করে পরাজিত হয়।

আরো পড়ুনঃ ফেসবুকে বেশি লাইক পাওয়ার উপায়

৮। কিছু কথা আছে যেগুলো কাউকে বলা যায়না, শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়।

৯। তোমাকে ছাড়া আমার জীবনটা অনেকটা গেন্ডার পাতার রসের মতো, পুরোটাই যেন তিতা।

১০। আমি তোমাকে মন দিয়ে ভালোবেসে ছিলাম, কিন্তু তার বিনিময়ে পেলাম শুধু দুঃখ আর কষ্ট।

১১। কেউ কাউকে ভুলে যেতে পারে না, প্রয়োজন শেষ হয়ে গেছে, তাই আর যোগাযোগ রাখেনা।

১২। আবেগ হল মােমবাতি যা কিছুক্ষণ পর নিভে যায়, আর বিবেক হল সূর্য যা,কখনােও নেভে না।

১৩। ভালোবাসা তো এমনই হওয়া উচিত, যে ভালোবাসায় দুজন দুজনকে হারানোর ভয়ে চোখ ভিজে।

১৪। কিছু কিছু মানুষ এতটাই আপন হয় যে,মাঝে মাঝে ভয় হয় আমাকে ছেড়ে গেলে আমার কি হবে।

১৫। কোনকিছু পওয়ার আনন্দ হয়তো কিছুদিন থাকে, কিন্তু কিছু না পাওয়ার বেদনা থাকে সারাটাজীবন।

১৬। জীবনের সবচেয়ে কষ্টের মুহূর্তে শুধু তোমার হাতটি চেয়েছিলাম। কিন্তু বেইমান কখনো কাছে থাকার নয়।

১৭। জীবনের সেরা শিক্ষাটা পাওয়ার জন্য কোনো না কোনো মানুষের কাছে ১ বার হলেও ঠকে যাওয়াটা খুব দরকার।

১৮। আমি সত্যিই ব্যার্থ কারণ, আমি কোনভাবেই,তোমাকে বুঝাতে পারিনি। আমি তোমাকে কতটা ভালবাসি।

১৯। একটি চোখ কখনো আরেকটি চোখকে দেখতে পারে না, তারপরও বুকে কষ্ট হলে, দুটি চোখ দিয়েই কিন্তু জল ঝড়ে।

২০। আমি জানি আমি সব সময় তোমার মাথায় থাকব না। তবে একবার আমাকে জানলে আমি চিরকাল তোমার মনে থাকব।

২১। তুমি ছাড়া আমার জীবনের কোন মূল্য নেই। আমি আমার জীবনে প্রতিটা মুহুর্তে শুধু তোমাকেই চাই। ছেড়ে যেওনা প্রিয়।

আরো পড়ুনঃ ফেসবুকে ফেক আইডি চেনার সহজ উপায়

২২। যেকোন জিনিস ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙ্গে সেই একমাত্র বুঝে মন ভাঙ্গার ব্যাথা কত!

২৩। বলবো না তুমি ফিরে আসো, চাইবো না আমি কোন ভালোবাসার অধিকার, বলবো তুমি ভালো থাকো, সুখের নীড়ে হোক তোমার বসবাস।

২৪। কখনো মনে করো না যে একজনের অবহেলা মানে জীবন শেষ। একজন মানুষের কাছে তুমি মূল্যহীন হতেই পারো কিন্তু সবার কাছে নয়।

২৫। প্রিয় মানুষগুলো যখন অভিমান করে কথা বলা বন্ধ করে দেয় তখন নিজেকে বড্ড অসহায় মনে হয়। মনে হয় যেন এই জীবনের কোন মানে নেই।

২৬। যখন ছোট ছিলাম, সব ভুলে যেতাম, সবাই বলতো 'মনে রাখতে শেখো' বড় হলাম, কিছু ভুলিনা এখন। কিন্তু দুনিয়া বলছে ' ভুলে যেতে শেখো'।

২৭। কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের! কিন্তু, তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো, সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা।

২৮। কোনও মানষই চায়না কাউকে ভুলে যেতে, কিন্তু সময় ভুলিয়ে দেয়, কোনও মানষই চায়না কাউকে হারিয়ে ফেলতে, কিন্তু ভাগ্য তাকে ছিনিয়ে নেয়।

২৯। কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের। কিন্তু তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো, সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা!

৩০। আমি শুধু তোমার হয়ে থাকতে চেয়েছিলাম, কিন্তু তুমিতো আমার হলে না। তুমি তো এখন অন্য কাউকে নিয়ে বেশ ভালোই আছো। শুধু কষ্টে আছি আমি।

৩১। তুমি ভুল বুঝে চলে গেলে করে আমায় একা, তুমি ছাড়া এই ভুবনে সুখের নেই দেখা, বলেছিলে আমার সাথে থাকবে চিরদিন, আজ তুমি নেই তাই আমি স্বপ্ন হীন।

৩২। যদি এক বিন্দু চোখের জল পরে, সে জলের প্রতিটি ফোঁটা শুধু তোমার কথা বলে। মনের কথা বোঝনা তুমি মুখে বলি তাই, আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই।

৩২। সময়ের সাথে সাথে মানুষ বদলায, কেউ অহংকারে কেউ অবহেলায়। শুধু মনে রাখবে সেই ব্যক্তিকে তুমি ফিরিয়ে দিও না, যে হাজার অবহেলার পরেও তোমাকে ভালোবাসে।

৩৩। যদি লেখা হয় হাজারও উপন্যাস, তবুও পুরাবে না আমার এই সত্য হৃদয়ের কথা, কোন কলমে লিখবো আমি আমার মনের বেথা? জন্ম থেকে জীবন আমার দুঃখ দিয়ে গাঁথা।

৩৪। না বুঝে তোমাকে অনেক আপন ভেবেছি আমি, আপন ভেবে দেখি তোমার মন থেকে অনেক দূরে আমি, কেনো এতো আপন মনে করি তোমায়, কখনো কি বুঝতে চেয়েছো আমায় ?

আরো পড়ুনঃ ফেসবুক স্ট্যাটাস বাংলা | ফেসবুক স্ট্যাটাস রোমান্টিক

৩৫। আজ কষ্ট সৃতির পাতায় আমি খুঁজি সেই দিন গুলো, যে খানে আমার ভালোবাসা শুধু তোমার জন্য ছিলো, তোমার জন্য সাজানো ছিলো আমার প্রতিটি দিন, আজ নেই তুমি তাই আমি স্বপ্ন হীন।

৩৬। দূরে আছি তাই বলে ভুলে গেছি এমন টা নয়, হৃদয়ে আছে যা, তাকে কি করে ভুলে থাকা যায়, কথা হয় না হয়তো কিন্তু ভালোবাসা আছে আগের মত, মিস করি তোমায় অবিরত, আছি আমি আগের মত।

৩৭। পৃথিবীতে কেউ কারো আপন নয় ক্ষতবিক্ষত হৃদয় নিয়ে একাই চলতে হয়। কখনো যদি দেখো যে তোমাকে মূল্য দিচ্ছে না, তবে নিজে শূন্য থাকা শ্রেয়। কত সুন্দর হত যদি আত্মহত্যা নিষেধ না থাকতো।

৩৮। কাঁদছি আমি কত রাত তোমার কথা ভেবে, স্মৃতি পাতায় আজও তুমি অভিমানী এক মেয়ে, আসোনা ফিরে তুমি আজ সব অভিমান ভুলে, সত্যি আর পারছি না তোমার সৃতির সাথে, যুদ্ধ করে একা আমি থাকতে।

৩৯। যে তোমায় ভালোবেসে কখনো তোমায় ছেড়ে যাবে না। তাতে তোমার কিছু থাকুক আর না থাকুক, সে সারাজীবন তোমার সাথে থেকে যাবে। জীবনে কাছের মানুষগুলোর হাত দূরে থাকাটাই হচ্ছে সবচেয়ে প্রশান্তির বিষয়। দূরে থাকার চেয়ে কষ্টের কিছু হতে পারে না।

৪০। জীবন টা আজ সাদা পাতা, লেখার কিছু নেই, মরুভূমিতে দাঁড়িয়ে আছি, পুরানো আমি সেই, হটাত করে কেনো কাঁদে আজ আমার মন, তাকিয়ে দেখি হারিয়ে গেছে আমার আপনজন।

৪১। ভুলেই যদি যাবি কেনো বাধলি মায়ার এই বাঁধন, কেনো ভাসালি জীবন টাকে সুখের এ আভাসে, বুঝবিরে ঠিকই একদিন ফিরবি সেই চেনা ঘরে, সে দিন আর থাকবো নারে, শান্ত হয়ে ঘুমিয়ে রবো অচিন সেই পুরে।

৪২। ভালোবাসনি বলে বন্ধু দুঃখ দিলা মনে, আজ কেনো বাসবা ভালো বললে কানে কানে, শেষের পথে আজ কেনো ভালো বাসতে চাও, এখনো সময় আছে আমায় ভুলে যাও।

আশা করি, আমাদের আজকের ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস আপনাদের কাছে অনেক ভালো লাগছে। আমাদের টিম সর্বদা চেষ্টা করে আপনাদের প্রয়োজন অনুযায়ী ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস, আবেগী ফেসবুক স্ট্যাটাস দেওয়ার জন্য। আপনার যদি এই ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো ভালো লাগে তবে অবশ্যই আপনার বন্ধু বান্ধবদের সঙ্গে শেয়ার করুন। কারণ আপনার একটা শেয়ার আমাদের অনুপ্রেরণা আর আপনাদের থেকে আমরা যত অনুপ্রেরণা পাবো ততবেশি আমরা কাজ করবো।

আরো পড়ুনঃ আবেগি মনের কিছু কথা - আবেগি ফেসবুক স্ট্যাটাস

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?