মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ - লাইভ টিভি অ্যাপস

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ নিয়ে আমাদের আজকের এই আর্টিকেল। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের জানাবো এমন কয়েকটি মোবাইলে টিভি দেখার অ্যাপ সম্পর্কে যে অ্যাপগুলো ব্যবহার করে আপনারা মোবাইলের মাধ্যমে লাইভ টিভিতে চলা সকল ধরনের প্রোগ্রাম উপভোগ করতে পারবেন যেকোনো সময় যেকোনো জায়গা থেকে।

তাই আপনাদের কাছে অনুরোধ থাকবে এই মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ সম্পর্কে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আর মোবাইলে টিভি দেখার জন্য সিলেক্ট করে নিন আপনার পছন্দের কাঙ্ক্ষিত অ্যাপটি।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

যদি আপনি গুগল সহ গুগল প্লে স্টোরে সার্চ করেন তবে এই বিষয়ে হাজার হাজার মোবাইল টিভি দেখার অ্যাপ পেয়ে যাবেন। যে অ্যাপগুলোর মধ্যে বেশিরভাগ গুলো কোনো কাজের নয় আর সেগুলো শুধুমাত্র ডাউনলোড করার উদ্দেশ্য তৈরি।

তবে হ্যাঁ আমাদের আজকের এই আর্টিকেলের ম্যাধ্যমে আজ আমরা বিস্তারিত বলবো এমন কয়েকটি মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ নিয়ে যে অ্যাপগুলো না লোড হতে সময় নেয়, না চ্যানেল খুলতে।

বর্তমান সময়ে স্মাটফোন হচ্ছে আমাদের সকলের জন্য আশীর্বাদ স্বরূপ। মোবাইলের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করার জন্য ফোনের মধ্যে ডাটা কনেকশন বা ইন্টারনেট কানেকশন আছেই। এখন মোবাইলের মাধ্যমে আমরা প্রায় সকল ধরনের কাজ করতে পারি যা আমরা একটা টিভি, রেডিও, টেলিফোন আর অন্যান্য সকল ইলেক্ট্রিক ডিভাইসের মাধ্যমে করা যায়। আর বর্তমানে যেহেতু এমন একটা ডিভাইস আমাদের হাতের লাগালে রয়েছে যার ফেসিলিটি মোবাইল ব্যবহারকে আলাদা করে তোলে।

(toc) #title=(এক নজরে সম্পূর্ণ লেখা পড়ুন)

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

আমরা আজকের এই আর্টিকেল সব মিলিয়ে মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ বা মোবাইলে সিরিয়াল আর মুভি দেখার অ্যাপ সম্পর্কে কথা বলবো। যে অ্যাপগুলোর লোডিং স্প্রিড অনেক ফাস্ট এবং ভিডিওর মাঝে আটকে পড়ার কোনো ধরনের ঝামেলা নেই। আর হ্যাঁ মোবাইল ফোনে টিভি দেখার সময় আপনারা মনেই করবেন যে আপনি সত্যি সত্যি টিভির সামনে বসে টিভি দেখছেন।

সত্যি বলতে আমি নিজেই এই অ্যাপগুলোকে ব্যবহার করে দেখেছি। সত্যিই অ্যাপগুলোর ছিলো অসাধারণ পারফর্মেন্স। আর আমি যে মোবাইলে টিভি দেখার অ্যাপগুলো সম্পর্কে আলোচনা করেছি সেগুলো বাংলাদেশের অতি পরিচিত ব্যান্ডের ডেভেলপ করা।

অ্যাপগুলো ডাউনলোড করার সময়ে আপনি রেটিংস দেখে আপনারা রিতিমতো একটু হিমসিম খেয়ে যাবেন। তবে মূলত অ্যাপগুলো কিন্ত এতটা খারাপ নয়। আমি টিভি দেখার প্রতি এতটা বেশী আগ্রহ বোধ করিনা। মোবাইলে টিভি দেখার অ্যাপগুলো চালনা করার সময় আমি অনেক সময় অবাগ হই আর সিদ্ধান্ত নেই না এগুলোর মধ্যে একটি অ্যাপ ফোনে রেখে দেওয়ার জন্য।

আমাদের আজকের এই মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপগুলো বাছাইয়ের মধ্যে আমি যে ‍অ্যাপটিকে তালিকার প্রথম স্থানে রাখছি সেটা হচ্ছে:

  • Toffee
  • Jagobd
  • Bioscope LIVE TV
  • Bongo
  • Binge
  • Airtel tv+
  • Banglaflix

1. Toffee – TV, Sports and Drama

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

Toffee এই অ্যাপটি ডেভেলপ করেছে বাংলালিংক। এই Toffee টিভি দেখার অ্যাপটি আসলেই আমার কাছে অসাধারণ লেগেছে। Toffee অ্যাপটিতে আপনি উপভোগ করতে পারবেন মিনিমাম বাফার ফ্রি ভিডিও কোয়ালিটি এবং তাছাড়া Bioscope Live TV এর মতো লোকাল ও ইন্টারন্যাশনাল ১০০টির চেয়েও বেশি টিভি চ্যানেল, টেলিফিল্ম, মুভি, মিউজিক ভিডিও ইত্যাদি।

এই Toffee মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে অবাক করার বিষয় হচ্ছে আপনি নিজেই কন্টেন্ট ক্রিয়েট করে সেখান থেকে টাকা আয় করতে পারবেন। আর এই অ্যাপে আরো একটি বিষয় হলো যেটা দেখে আমি আরো বেশি অবাক হয়েছি সেটা হচ্ছে Toffee থেকে আপনাদের কোনো রকম প্লান ক্রয় করার কোনো প্রয়োজন হবেনা।

অর্থাৎ মোবাইলে টিভি দেখার Toffee অ্যাপটি ১০০% বিনামূল্যে এবং এখানে আপনি আপনি কন্টেন্ট তৈরি টাকা ইনকাম করতে পারবেন। এটা অনেকটা ইউটিউব থেকে টাকা আয় করার মতো।

Toffee অ্যাপের ফিচার সমুহ:

Toffe অ্যাপটি ব্যবহার করে টিভি চ্যানেল লাইভ স্টিম করতে পারবেন, অ্যাপটি বাফারিং ফ্রি এক্সপ্রিয়েন্স, রিফ্রেস অ্যাপ ইন্টারফেস অ ইজি কন্টেন্ট ডিসকভারিটি। এছাড়াও আরো ১০০টির চেয়েও বেশি টিভি চ্যানেল, লাইভ খেলা, ইন্টারন্যাশনাল মেগা সিরিজ, টাকা আয় করার উপায় ইউজার গ্রান্টেড কন্টেন্টের মাধ্যমে, ফ্রি এক্সেস সকল ধরণের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্যে। 

এক কথায় Toffee অ্যাপটি আসলেই এমন একটি লাইভ টেলিভিশন স্টিমের একটি অ্যাপ। যে অ্যাপের মতো আজ পর্যন্ত আর কোনো টিভি দেখার অ্যাপ বাংলাদেশে ডেভেলপ করা হয়নি। কারণ এখন পর্যন্ত বাংলাদেশের কোনো লাইভ টেলিভিশন দেখার অ্যাপ বিনামূল্য ব্যবহার তার উপরে আবার নিজের কন্টেন্ট থেকে ইনকাম করার সুযোগ রাখে এমন অ্যাপ ডেভেলপ করা হয়নি। Toffee অ্যাপে ভিডিও কোয়ালিটি সত্যিই আপনার কাছে খুবই ভালো লাগবে। আর আইপিএল, ফুটবল, বিশ্বকাপ দেখার জন্যে তো Toffee অ্যাপই সেরা অ্যাপ হয়ে দাড়ায়।

আরো পড়ুন: দিনে ৫০০ টাকা ইনকাম apps

2. Jagobd - Bangla TV (Official)

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

Jagobd – Bangla TV(Official) হচ্ছে একটি ১০০ পারসেন্ট অফিসিয়াল এন্ড্রয়েড অ্যাপ। যে অ্যাপটি ডেভেলপ করছে বাংলাদেশের এই Jagobd.com ওয়েবসাইট। Jago BD হচ্ছে বিশাল একটি বাংলাদেশি টিভি চ্যানেলের উৎস। Jagobd অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি যেমন টিভি চ্যানেল দেখতে পারবেন ঠিকই তার সঙ্গে বিভিন্ন ধরনের নিউজ পড়তে পারবেন।

এই অ্যাপ ব্যবহার করার জন্য আপনাকে একটি টাকাও খরচ করা লাগবে না। আর এই অ্যাপে আপনি লাইভ টেলিভিশন চ্যানেল উপভোগ করতে পারবেন। আবার যেকোনো জায়গায় থেকে লাইভ খেলাধুলা উপভোগ করতে পারবেন। আর আপনি খেলাধুলার প্রত্যেক নতুন স্কোরের সঙ্গে আপডেট থাকতে পারবেন। আপনার সুবিধার জন্যে আমি নিচে এই Jago BD মোবাইলে টিভি দেখার অ্যাপের ফিচারগুলো সম্পর্কে আরো বিস্তারিত বললাম।

Jagobd - Bangla TV (Official) অ্যাপের ফিচারগুলো হচ্ছে:

এই অ্যাপের মাধ্যমে আপনি ইসলামিক টিভি চ্যানেল, বাংলা টিভি চ্যানেল, বাংলা নিউজ পেপার ইত্যাদি ব্যবহার করতে পারবেন। বিশেষ ইভেন্ট, অ্যাডোবি ফ্ল্যাশ প্লেয়ারের কোনো প্রয়োজন নেই নিউজ ভিউতে।

শক্তিশালী স্টিমিং প্লেয়ার, এই অ্যাপের মাঝে সাইন আপের কোনো প্রয়োজন নেই। নতুন চ্যানেল অটোমেটিক্যালি আপডেট করে ১০০% কার্যকর এবং অ্যাপটি ১০০% বিনামূল্য আর অ্যাপটি ব্যবহার করার জন্য কোনো প্রকার সাবসক্রিপশন করার প্রয়োজন নেই।

আমি নিজেই এই Jagobd – Bangla TV (Official) মোবাইলে টিভি দেখার অ্যাপটি ব্যবহার করেছি। আমার কাছে প্রথমবারেই এই Jagobd – Bangla TV (Official) টিভি দেখার অ্যাপটি অনেক পছন্দ হয়ছে। এছাড়াও এই অ্যাপে খেলাধুলা, ফুটবল ম্যাচ উপভোগ করার জন্য আমি Jagobd – Bangla TV (Official) অ্যাপটি ব্যবহার করি।

মোবাইলে টিভি দেখার অ্যাপ Jagobd ব্যবহার করার সময় যেকোনো সমস্যা হলে Jagobd - Bangla TV (Official) তাদের ওয়েবসাইটে ২৪/৭ অ্যাক্টিভ সাপোর্ট কমিউনিটির সঙ্গে যেগাযোগ করতে পারবেন। তাদের ই-মেইল অ্যাড্রেস হচ্ছে support@Jagodb.com।

যেকোনো ধরণের সমস্যা যেমন আপনার ফোনে অ্যাপটি কাজ করছে না অথবা অ্যাপটি চলছে না কিংবা অ্যাপটির সমস্যা করছে। আপনি একটি স্ক্রিনশর্ট সহ তাদের এই ইমেইল সাবমিট করে দিলেই হবে। তারা আপনার সমস্যাটি সমাধান করে দিবে।

আরো পড়ুন: মোবাইল ঠান্ডা রাখার সফটওয়্যার - মোবাইল ঠান্ডা করার অ্যাপস

3. BIOSCOPE | Bioscope Live TV - Watch LiveTV on Bioscope

লাইভ টিভি অ্যাপস

Bioscope LIVE TV হচ্ছে একটি মোবাইলে লাইভ টিভি চ্যানেল দেখার অসাধারণ অ্যাপ। এই অ্যাপটি হচ্ছে গ্রামীণফোন যা বাংলাদেশের একটি সিম কোম্পানি বা মোবাইল অপেরাটর ডেভেলপ করছে। Bioscope LIVE TV হচ্ছে বাংলাদেশের প্রথম মোবাইলে লাইভ টিভি দেখার অ্যাপ। যা আপনার মোবাইল ফোনে এবং ডেক্সটপ ও ল্যাপটপে ব্যবহার করতে পারবেন। Bioscope LIVE TV অ্যাপের ফাস্ট লোডিং আপনাকে অবশ্যই অবাগ করে তুলবে।

তাছাড়া এই অ্যাপের মধ্যে মেনুবারের বিভিন্ন চ্যানেলগুলোর সাজসজ্জা আমার কাছে ভালোই লাগছে। আর এখানে আরো বড় কথা হচ্ছে আপনি এই অ্যাপ লোকাল ওঁ ইন্টারন্যাশনাল টিভি চ্যানেলগুলোকে দেখতে পারবেন।

Bioscope LIVE TV অ্যাপের আরেকটি বিষয় হচ্ছে যেটা আমাকে আরো বেশি অবাক করছে সে হচ্ছে আপনি এই অ্যাপে আপনার পছন্দের যেকোনো সিনেমা খুঁজে দেখতে পারবেন। শুধুমাত্র সার্চবারে মুভির নাম টাইপ করলেই আপনার কাঙ্ক্ষিত মুভিটি পেয়ে যাবেন। আর তাছাড়া Bioscope LIVE TV প্রাইম ফিচার তো রয়েছে। অর্থাৎ বিভিন্ন মুভি দেখার জন্য আপনাকে টাকা খরচ করার প্রয়োজন হবে।

Bioscope LIVE TV অ্যাপের ফিচারগুলো হল:

লোকাল ও ইন্টারন্যাশনাল লাইভ টিভি চ্যানেল আপনার লোকেশনের উপর ভিত্তি করে টিভি প্রোগ্রাম দেখতে পারবেন। আপনার সকল পছন্দের চ্যানেল গুলোর জন্যে যাতে আপনি আপডেট থাকেন এক্সক্লুসিভ কন্টেন্ট এবং Bioscope অরিজিনাল টিভি সিরিজের বিশাল কালেকশন Catchup tv। যেখানে আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের টিভি শো পি রেকর্ড এক্সক্লুসিভ মিউজিক ভিডিও আপনার এন্টারটেইনমেন্টের জন্য।

আরো পড়ুন: ডিজিটাল মার্কেটিং কিভাবে শিখব | ডিজিটাল মার্কেটিং a to Z

4. Bongo

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

Bongo হচ্ছে সারাবিশ্বের বিশাল বাংলা বিনোদন লাইব্রেরী। Bongo মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে আপনি একদম সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন ব্লকবাস্টার মুভি, লেটেস্ট শো, গান, নাটক, লাইভ নিউজ এবং খেলাধুলা এবং আরো অনেক কিছুই। আপনি Bongo মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে দেখার জন্য রোজ নতুন নতুন কিছু দেখতে পাবেন।

তবে হ্যাঁ একটা সমস্যা হচ্ছে Bongo অ্যাপটিতে বিজ্ঞাপন দেখায়। আর এই বিজ্ঞাপনগুলো না দেখতে চাইলে তবে আপনাকে Bongo প্রিমিয়াম প্লান প্যাকেজ কিনতে হবে। আর এই ওয়েবসাইটের ফ্রি প্যাকেজে তেমন বেশি বিজ্ঞাপন ও কিন্ত দেখায় না।

এমনিতে এই অ্যাপে আপনার কোনো প্রিমিয়াম প্যাকেজ প্লান কিনতে হবেনা। আপনি সম্পূর্ণ বিনামূল্যে Bongo অ্যাপটির প্রত্যেকটি চ্যানেল, প্রত্যেকটি কন্টেন্ট দেখতে পারবেন। বিজ্ঞাপন বলতে ইউটিউউবের মতো একটি দুইটি বিজ্ঞাপন প্রদর্শন করে। তবে ভিডিও সার্ভিস অফার করে সত্যিই অনেক ভালো।

Bongo অ্যাপের ফিচার সমুহ হলো:

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ এই Bongo অ্যাপে আপনারা উপভোগ করতে পারবেন ১৫,০০০ হাজারেরও বেশি ফুল মুভি, নাটক, সিনেমা, টিভি শো এবং Bongo অরিজিনাল। দেখতে পারবেন যেকোনো ইন্টারনেট কানেক্টেড ডিভাইসে কোনো এক্সট্রা কস্ট ছাড়া।

এখানে প্রতিনিয়ত নতুন নতুন কন্টেন্ট যুক্ত হতেই থাকে তালিকায়, ডাউনলোড করার অপশন রয়েছে। ফোন থেকে ভিডিও বড় স্ক্রিনে দেখার সুযোগ আছে। সাবস্ক্রাইব করে উপভোগ করুন বিজ্ঞাপন ফ্রি কন্টেন্ট আর নতুন নতুন শো এর ফাস্ট এক্সেক্স।

Bongo অ্যাপটির মাঝে যে সাবস্ক্রাইবারের অপশনটি রয়েছে সেটা নিয়ে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। কেননা এই অপশনটি রাখা হয়েছে শুধুমাত্র কিছু এক্সট্রা ফিচার যুক্ত করার ব্যাপারে। এখানে কোনো প্রিমিয়াম চ্যানেলের ঝামেলা নেই।

আরো পড়ুন: গুগল একাউন্ট ম্যানেজার ইনস্টল করার নিয়ম

5. Binge

Binge

Binge মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে আপনারা পেয়ে যাবেন ৩০০০ হাজারেরও বেশি অরিজিনাল ওয়েব সিরিজ, মুভি, নাটক, এড ওয়ার্ড উইনিং টিভি শো, ডকুমেন্টরি, শিশু বাচ্চাদের কন্টেন্ট আরো অনেক কিছুই এবং প্রতিদিনই Binge মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে নতুন নতুন কন্টেন্ট যুক্ত হতেই থাকে।

Binge অ্যাপের ফিচার:

Binge মোবাইলে টিভি দেখার অ্যাপটিতে আপনি উপভোগ করতে পারবেন আপনার পছন্দের হিরোর এক্সক্লুসিভ মুভি, স্ট্রিম করতে পারবেন আনলিমিটেড, পজ অর্থাৎ আটকিয়ে রাখা ও রিসাম অপশন। 

আপনার পছন্দের কন্টেন্ট গুলোকে মাই লিস্টে যুক্ত করে রাখতে পারবেন, হিস্টোরি দেখার অপশনে রয়েছে, ফ্লেক্সিবল পেমেন্ট মেথড, পেরেন্টাল লক ব্যবহার করতে পারবেন কন্টেন্টের উপর আপনার বাচ্চাদের জন্যে, ব্রেক টাইম ফিচারের সুবিধা রয়েছে ব্রেক নেওয়ার জন্য।

বেশির ভাগ অ্যাপগুলোতে ক্লাসিক মুভিগুলো অথবা গানগুলো থাকে না। তবে হ্যাঁ এই মোবাইলে টিভি দেখার Binge অ্যাপ অফার করে ক্লাসিক মুভি এবং গান যেগুলো আপনি অন্যান্য সকল অ্যাপে এক্সেক্স করতে পারবেন না।

আরো পড়ুন: ১০ টি সফটওয়্যার এর নাম

6. Airtel tv+

Airtel tv+

মোবাইলে টিভি দেখার জন্য Airtel TV+ অ্যাপ হচ্ছে মূলত যারা এয়ারটেল ইউজার তাদের জন্য ডিজাইন করা। এটা ডেভেলপ করছে মূলত এয়ারটেল নিজেই। Airtel TV+ অ্যাপের সাহায্যে Airtel TV+ ব্যবহারকারীদা বা এয়ারটেল সিম ব্যবহারকারীরা লাইভ টিভি উপভোগ করতে পারবে। Airtel TV+ অ্যাপে আছে এ ওয়াড ওইনিং টিভি শো, ড্রামা, ওয়েব সিরিজ, ডকুমেন্টরিস আরো আনেক কিছুই।

Airtel TV+ ব্যবহার করার একটি ছোটো সমস্যা হচ্ছে Airtel TV+ অ্যাপে রেজিস্টেশন করার প্রয়োজন হয়। তবে আরেকটা বিষয় হচ্ছে যেটা ছেড়ে দিয়ে কথা বললেও হবেনা আর তা হচ্ছে Airtel TV+ অ্যাপে আপনি পেয়ে যাবেন বিভিন্ন দেশ থেকে ভিন্ন ভিন্ন ভাষার কন্টেন্ট।

যা সচরাচর সাধারণ কোনো লাইভ টিভি দেখার অ্যাপ দেয়না। Airtel TV+ অ্যাপে আপনি পেয়ে যাবেন খুবই সাশ্রয়ী মূল্যে সাবস্ক্রিপশন সুবিধা। মোবাইলে টিভি দেখার জন্য অন্য কোনো সার্ভিস প্রভাইডার এত সল্প মূল্যে এসকল সার্ভিস প্রদান করেনা।

Airtel TV+ অ্যাপের ফিচারগুলো হচ্ছে:

আপনার কোনো প্রোগ্রাম যদি হাতছাড়া হয়ে গেলে আপনি সেই প্রোগ্রামগুলোকে পুনরায় দেখতে পারবেন। Airtel TV+ অ্যাপটির রয়েছে এক্সপেনসিভ গ্লোভাল কন্টেন্ট লাইব্রেরি। Airtel TV+ অ্যাপে আপনাকে কোনো প্রকার বিজ্ঞাপন দেখার প্রয়োজন হবেনা। আপনি আপনার শো উপভোগ করতে পারবেন।

আপনি একসঙ্গে ৩টি ডিভাইসে এই অ্যাপ ব্যবহার করে স্ট্রিম করতে পারবেন। আপনি এই অ্যাপে পজ অর্থাৎ ভিডিও আটকিয়ে রাখার সুবিধা, রিসাম এবং প্লে করতে পারবেন আপনার ভিডিও। Airtel TV+ অ্যাপটি আপনারা যারা এয়ারটেল ব্যবহারকারী শুধুমাত্র তারা ব্যবহার করতে পারবেন। আর উপভোগ করতে পারবেন আপনার পছন্দের মুভি, সিনেমা, ওয়েব সিরিজ কোনো ধরনের ঝামেলা ছাড়া।

আরো পড়ুন: মোবাইলে ভাইরাস কাটার সফটওয়্যার

7. Banglaflix

Banglaflix

মোবাইলে টিভি দেখার অ্যাপের তালিকার ৭ নাম্বারে রাখছি এই Banglaflix অ্যাপ। এই অ্যাপটি সম্পর্কে তেমন কিছুই বলবো না। কেননা আমার কাছে অ্যাপটি তেমন একটা ভালো লাগেনি। এই অ্যাপ দ্বারা টিভি দেখা যায় কিন্ত লাইভ টিভি দেখার কোনো প্রকার অপশন নেই। আপনি এই অ্যাপে বিভিন্ন মুভি, ড্রামা, গান, সিনেমা, ডকুমেন্টরি আরো অনেক কিছুই উপভোগ করতে পারবেন।

Banglaflix অ্যাপের ফিচারগুলো হচ্ছে:

Banglaflix থেকে মুভি, ড্রামা, ডকুমেন্টরি ইনজয় করতে পারবে ট্যাবলট, টিভিতে এবং আপনার স্মার্টফুন এ ভিডিও রাখতে পারবেন আপনার লিস্টে এবং পজ অর্থাৎ আটকিয়ে রেখে দিতে পারবেন। আর যেকোনো সময়ে উক্ত ভিডিও দেখা শুরু করতে পারবেন।

Banglaflix অ্যাপটি আপনাকে সাজেস্ট করবে সিমিলার বিষয়ে যেগুলো আপনি দেখেছেন। Banglaflix অ্যাপে রয়েছে এমন সকল অ্যাপ যেগুলো আপনি পূর্বে কখনো ব্যবহার করেন নি আর সেগুলো হচ্ছে Banglaflix এক্সক্লুসিভ।

Banglaflix সম্বন্ধে আমি এই আর্টিকেলে বেশি কিছু বলিনি কারণ আমার কাছে অ্যাপটি টাকা দিয়ে কিনে দেখার অপশনটা ভালো লাগেনি। এই অ্যাপের বেশিরভাগ কন্টেন্ট হচ্ছে প্রিমিয়াম। বিনামূল্য দেখার মতো কন্টেন্টের সংখ্যা খুবই কম। তবে হ্যাঁ আমার কাছে Banglaflix এর মধ্যে ভালো লাগছে যে ফিচারটি সেটা হচ্ছে সাজেস্ট। এটি আপনার রিসেন্টলি দেখা কন্টেন্টগুলো থেকে আপনাকে সিমিলার কন্টেন্টের সাজেশন দিবে।

আরো পড়ুন: সেরা ১০ টি ওয়েব ব্রাউজার | ২০২৪ সালের সেরা ১০টি ওয়েব ব্রাউজার

লেখকের শেষকথা

আজকের আর্টিকেলে মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ এর তালিকায় তুলে ধরা প্রত্যেকাটি অ্যাপ আপনার আশা পুরণ করবে। এই তালিকায় তুলে ধরা অ্যাপগুলোর মাঝে বিনা কোনো ধরনের বাফার ছাড়া আপনি মুভি, সিনেমা, গান উপভোগ করতে পারবেন আপনার পছন্দ অনুযায়ী। এছাড়াপ আপনার পছন্দের ফুটবল টিমের ফুটবল ম্যাচ। আর এই জন্য আপনার প্রয়োজন শুধুমাত্র একটা ভালো স্মার্টফোন আর ইন্টারনেট কনেকশন।

আমাদের এই টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইটে আমরা এমন সকল বিষয়বস্তু নিযে লেখালেখি যেগুলো বর্তমানে বা ডিজিটাল সময়ে একজন এন্ড্রয়েড স্মার্টফোন ইউজারের জেনে রাখা অত্যন্ত দরকার। কেননা বর্তমানে প্রায় চারদিকে ডেভেলপ হচ্ছে নতুন নতুন সব সম্ভবনা।

যেমনটা আমি বলছিলাম মোবাইলে লাইভ টিভি দেখার অ্যাপ গুলো নিয়ে। তার বেশিরভাগগুলোই বাংলাদেশর ভালো ভালো আর ভালোমানে ব্রান্ডের ডেভেলপ করা। সুতরাং নিঃসন্দেহে আপনারা এই মোবাইলে টিভি দেখার অ্যাপ গুলোকে ব্যবহার করতে পারেন।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)