Technical Care BD https://www.technicalcarebd.com/2021/05/online-income-website.html

অনলাইনে ইনকাম সাইট | অনলাইনে ইনকাম করার ওয়েবসাইট

অনলাইনে ইনকাম সাইট ২০২১ — বর্তমান সময়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার অনেকগুলো সাইট আছে। যদি আপনি অনলাইনে টাকা ইনকাম করার উপায় সেরা কিছু উপায় খুঁজছেন? তাহলে অবশ্যই লাভজনক কিছু ওয়েবসাইট আছে যেগুলো ব্যবহার করার মাধ্যমে ভালোমানের ইনকাম করা সম্ভব। বর্তমানে অনেকে এই লাভজনক অনলাইন ইনকাম করার সাইট গুলি ব্যবহার করে প্রতিমাসে ভালো পরিমাণে ইনকাম করছে। কিন্ত অন্যান্য যেকোন কাজের তুলনায় এই ওয়েবসাইট গুলো থেকে ভালো মানের টাকা ইনকাম করতে হলে প্রচুর মনযোগ দিয়ে কাজ করতে হবে।

অনলাইনে ইনকাম করার ওয়েবসাইট

এছাড়াও এই সকল অনলাইনে ইনকাম সাইট গুলো থেকে আপনি পার্ট-টাইম অনলাইন ইনকাম করার ক্ষেত্রেও ব্যবহার করতে পারবেন। তাছাড়াও এমন কিছু ওয়েবসাইট আছে যেগুলোর মাধ্যমে আপনি প্রতিমাসে লাখ লাখ টাকা আয় করতে পারবেন। এক কথায় বলতে গেলে এই কাজের শুরুতেই পার্ট-টাইম অনলাইন জব হিসেবে এই ওয়েবসাইট গুলি থেকে আপনি কাজ করতে পারবেন। আপনি যদি একজন ছাত্র, গৃহিণী, চাকরি কোথাও করছেন?

তাহালে এই ওয়েবসাইট গুলি থেকে পার্ট-টাইম টাকা আয় করার ভালো একটি উৎস হিসেবে প্রমাণিত হয়েছে। তােহ চলুন আমরা নিচে এমন কিছু অনলাইন টাকা ইনকাম সাইট এর বিষয়ে জেনে নেই যেগুলো ব্যবহার করে অনলাইন থেকে টাকা ইনকাম করা যাবে।

সেরা অনলাইন টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলোর লিষ্ট

আপনাকে আমরা নিচে এমন কয়েকটি অনলাইনে আয় ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত বলবো যেগুলো ব্যবহার করে বিভিন্ন ধরনের কাজ করে অনলাইনে ইনকাম করা সম্ভব। তাছাড়াও আমি বলবো প্রতিটা ওয়েবসাইটে কি কি রকমের কাজ করতে হবে। এতে আপনার সুবিধা ও ইচ্ছেমতো কাজ গুলো করে যেকোন ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।

সেরা ১০ টি অনলাইন ইনকাম সাইট | অনলাইনে ইনকাম করার ওয়েব সাইট

  • Google AdSense
  • YouTube
  • Fiverr.com
  • Upwork.com
  • Facebook.com
  • Kolotibablo.com
  • Swagbucks.com
  • Megatypers.com
  • Onlinejano.com
  • Prizerebel.com

তাহলে চলুন নিচে থেকে আমরা উপরের প্রতিটি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেই এজন্য নিচের লেখা গুলি মনযোগ দিয়ে পড়ুন।

১.গুগল অ্যাডসেন্স | ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

গুগল অ্যাডসেন্স হ'ল গুগলের একটি নিজস্ব সার্ভিস যা মূলত অনলাইন অ্যাডভারটাইজিং প্ল্যাটফর্ম। আপনি গুগল অ্যাডসেন্সে রেজিস্টার করে অনলাইনে বিজ্ঞাপনের মাধ্যমে প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারবেন। গুগল অ্যাডসেন্সের মাধ্যমে অনেকেই প্রচুর পরিমাণে অনলাইন থেকে ইনকাম করছে। কিন্ত গুগল অ্যাডসেন্স অথবা অন্যান্য অ্যাডসেন্স নেটওয়ার্কের মাধ্যমে ইনকাম করতে চাইলে আপনাকে একটি অনলাইন ওয়েবসাইট, ব্লগ অথবা ইউটিউব চ্যানেল থাকতে হবে।

আরও পড়ুনঃ কিভাবে সহজে ওয়েবসাইটে দ্রুত অ্যাডসেন্স এপ্রুভাল পাবেন

আপনার একটি ব্লগ, ওয়েবসাইট অথবা ইউটিউব থাকলে সেখানে অ্যাড দেখিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। তবে হ্যাঁ এটির জন্য আপনাকে গুগল অ্যাডসেন্স এর শর্তাবলিগুলো মেনে গুগল অ্যাডসেন্স এর জন্য আবেদন করতে হবে।

২.ইউটিউব | অনলাইনে আয় করার নিশ্চিত উপায় ২০২১

ইউটিউব হচ্ছে একটি জনপ্রিয় অনলাইন ভিডিও পোর্টাল ওয়েবসাইট যা সম্পূর্ণ ভাবে পরিচালনা করে থাকে গুগল। আপনি নিজে ইউটিউবে একটি চ্যানেল খুলে নিজের তৈরি করা যেকোনো ভিডিও গুলো আপনার চ্যানেলে পাবলিশ করতে পারবেন। ইউটিউবে ভিডিও আপলোড করে সেখান থেকে আপনি অ্যাডসেন্স এর মাধ্যমে হাজার হাজার টাকা আয় করার সুযোগ পেতে পারেন।

আপনি যদি ইউটিউবে ভিডিও আপলোড করে ভালো পরিমাণের ভিউস এবং সাবস্ক্রাইবার অর্জন করতে পারেন তবে বিভিন্ন মাধ্যমে যেমন- গুগল অ্যাডসেন্স, অ্যাফিলিয়েট মার্কেটিং, পেইড প্রোমোশন ইত্যাদি মাধ্যমে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউব থেকে টাকা ইনকাম করার কাজটা বর্তমান সময়ে একটা প্রফোসােনাল বিজনেস হয়ে গেছে। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে ঘরে বসে থাকা মহিলারাও বর্তমান সময়ে ইউটিউব চ্যানেল খেলে শেখান থেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করছে।

আপনি যদি অনলাইন থেকে ভালো মানের টাকা ইনকাম করতে চান তবে আমার মতে ইউটিউব হচ্ছে অনলাইন থেকে ইনকাম করার সাইট গুলোর মধ্যে সবথেকে সেরা মাধ্যম। তাই আপনিও এখনি কাজ শুরু করে দিতে পারেন।

৩.ফেসবুক | ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়

বর্তমান সময়ের সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট হচ্ছে ফেসবুক। ফেসবুকে যদি আপনার একাউন্ট থাকে তবে আপনি সেখান থেকে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। তবে হ্যাঁ সাধারণ ফেসবুক একাউন্ট থেকে কিন্ত টাকা আয় করা যায় না, এর জন্য আপনার প্রয়োজন একটি ফেসবুক বিজনেস একাউন্ট বা ফেসবুক পেজ। ফেসবুক থেকে ইনকাম করার জন্য আপনাকে যা করতে হবে –

  • ফেসবুক মার্কেটপ্লেসের মধ্যে নিজের অথবা অন্যদের প্রোডাক্ট বিক্রি করে দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।
  • Facebook In-Stream Ads এর মাধ্যমে নিজের ফেসবুক পেজে ভিডিও শেয়ার করে ভিডিওর মধ্যে বিজ্ঞাপন দেখিয়ে ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন। 
  • আপনার যদি ফেসবুক পেজে প্রচুর পরিমাণে লাইক বা ফলোয়ার থাকে তাহলে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন।

বিঃদ্রঃ ২০ টি আউটসোর্সিং ফুল কোর্সের ভিডিও টিউটোরিয়াল লিংক মাত্র ২৫০ টাকা। আমাদের ভিডিও টিউটোরিয়ালে যেগুলাে থাকছে।

  • ১.Digital Marketing ২.Cpa Marketing ৩.SEO ৪.Website Design ৫.Web Development ৬.Graphics Design ৭.Data Entry ৮.Ethical Hacking ৯.Video Editing ১০.WordPress ১১. Fiverr Success ১২. Basic English ১৩.Online Marketplace ১৪.Affiliate Marketing ১৫.Asp. Net ১৬.2D/3D-Motion ১৭.Content Marketing ১৮.Apps Development ১৯.Outsourcing

প্রতিটি কোর্স এর সঙ্গে সকল সফটওয়্যার এবং টুলস ফ্রিতে প্রোভাইড করা হইছে।

  • আমাদের টিউটোরিয়াল এর বৈশিষ্ট্য।
  • আমাদের কাছে পাচ্ছেন রেকর্ডেড ভিডিও টিউটোরিয়াল কোর্স।
  • টিউটোরিয়ালের প্রতিটি পর্ব শেষে বিভিন্ন প্রশ্নের উত্তর।
  • আগের পর্বের সমস্যার সমাধান।
  • প্রতিটি কোর্স ধারাবাহিক পর্ব আকারে সাজানো।
  • সবগুলো কোর্স এর সম্পূর্ণ পর্ব রয়েছে।
  • কিভাবে ইনকাম করবেন সম্পূর্ণ ভিডিওতে দেয়া আছে!

বিস্তারিত জানতে যোগাযোগ করুন 01404987510 এই নাম্বারে অথবা মেইল করুন Gmail: freelancerhasibur552445@gmail.com। যেসব ভাই-বোনেরা কাজ বা পড়ালেখার পাশাপাশি ফ্রিল্যান্সিং শিখে নিজের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে চান তারা যোগাযোগ করুন আমার সাথে 01404987510। কোর্স ফি মাত্র ২৫০ টাকা। তাই আর দেরি না করে এখনই ফ্রিলান্সিং শেখার জন্য আমার সঙ্গে যোগাযোগ করুন (01404987510) এবং নিজেকে আত্মনির্ভরশীল করে তুলুন।

৪.ফাইভার | অনলাইন থেকে ইনকাম করার উপায়

ফ্রিল্যান্সিং করার জন্য জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে ফাইভার। যেখানে আপনি প্রচুর পরিমাণে ফ্রিল্যান্সিং সম্পর্কিত কাজ পাবেন। ফাইভারে একাউন্ট খুলে আপনি নিজের কাজের দক্ষতা ও বুদ্ধি এর সাথে জড়িত কাজগুলো পেয়ে যাবেন। মনে রাখবেন ফাইভারে সঠিকভাবে কাজ করার বিনিময়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন এছাড়াও ভালো কাজের বিনিময়ে টিপস ও পেয়ে যাবেন। ফাইভারে লোগো ডিজাইন, ওয়েব ডিজাইন, এসইও, কন্টেন্ট রাইটিং, ডিজিটাল মার্কেটিং, প্রোগ্রামিং, ভিডিও এডিতিং ইত্যাদি কাজগুলো পাবেন।

৫.আপওয়ার্ক | অনলাইন থেকে টাকা আয় করার উপায়

আপওয়ার্ক হচ্ছে বর্তমান সময়ে সবচেয়ে সেরা একটি ফ্রিল্যান্সিং সাইট। যেখানে আপনি আপনার নিজের দক্ষতা এবং জ্ঞানকে কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আমি পূর্বে বলেছি ফ্রিল্যান্সিং কি? ফ্রিলান্সিং হচ্ছে একটি স্বাধীন পেশা। এখানে আপনি আপনার নিজের ঘরে বসে অথবা যেকোন জায়গায় বসে অন্য ব্যাক্তি অথবা কোম্পানির হয়ে কাজ করতে পারবেন। এই কাজগুলো করার জন্য একজন ফ্রিল্যান্সার নিদিষ্ট সময় নিয়ে থাকে যেসময়ের মধ্যে কাজ সম্পূর্ণ করে থাকে। আর আপওয়ার্ক হচ্ছে সেই ফ্রিল্যান্সারদের কাজ পাওয়ার সেরা ওয়েবসাইট। এখানে একজন ফ্রিলান্সার হাজার ধরনের কাজ পেয়ে থাকে। বিভিন্ন বায়ার বা ক্লায়েন্টের সঙ্গে চুক্তি করে কাজ সম্পূর্ণ করার বিনিময়ে টাকা পায়।

৬.Kolotibablo.com

এই ওয়েবসাইট টি এমন একটি জনপ্রিয় সাইট যেখানে আপনি ক্যাপচা (Captcha) টাইপ করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ এখানে আপনাকে বিভিন্ন রকমের ক্যাপচা গুলো সঠিক বা টাইপ করতে দেওয়া হবে। আপনি এই কাজটি নিজের মোবাইলের মাধ্যমে করতে পারবেন। মনে রাখবেন আপনি যত বেশি captchas solve ক্যাপচা পূরণ করতে পারবেন তত বেশি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা আয় করুন 2021

৭.Swagbucks.com | কিভাবে অনলাইনে ইনকাম করা যায়

আপনি যদি পকেট খরচ অথবা অনলাইন থেকে ভালো পরিমাণের ইনকাম করতে চান তবে Swagbucks ওয়েবসাইট থেকে আপনি অবশ্যই ভালোমানের টাকা ইনকাম করতে পারবেন। কেননা আমি ইন্টারনেটে এই বিষয়টি নিয়ে অনেক অনেক রিভিউ দেখছি যেখানে এই ওয়েবসাইট সম্পর্কে ভালো বলছে। এই ওয়েবসাইট হচ্ছে Free Online Rewards Membership Program যেখানে আপনি অনেক সহজেই ইমেইল অ্যাড্রেস দিয়ে সাইন আপ করতে পারবেন। মূলত এই সাইট একটি Paid Survey Site যেখানে আপনি বিভিন্ন সার্ভে গুলোকে সম্পূর্ণ করে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

৮.Megatypers.com | অনলাইনে টাকা আয়ের পদ্ধতি

এই সাইটের মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের ডাটা এন্ট্রির কাজ করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট অনেক পুরাতন এবং অনেকেই ওয়েব সাইটটি ব্যবহার করে দেখেছেন। আপনার যদি একটি ল্যাপটপ বা কম্পিউটার থাকে তবে আপনি ঘরে বসেই ইন্টারনেট সংযোগ দিয়ে বিভিন্ন ডাটা এন্টির কাজ করে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। তবে হ্যাঁ আমি নতুন এই ওয়েবসাইট সম্পর্কে জেনেছি এই জন্য তারা সত্যি আপনাকে কিভাবে টাকা পেমেন্ট করবে সেই বিষয়ে এখনো নিজে যাচাই করে দেখিনি।

৯.Onlinejano.com | লেখালেখি করে আয় করার ওয়েবসাইট

এই ওয়েবসাইট কোন Online Reward Program নয়। এটা হচ্ছে একটি ব্লগ ওয়েবসাইট যেখানে আমাদের মতো technicalcarebd.com সাইটের সঙ্গে জড়িত একটি আলদা ব্লগ সাইট। যদি আপনার বাংলা কন্টেন্ট রাইটিং বা আর্টিকেল রাইটিং সমন্ধে কোন অভিজ্ঞতা বা জ্ঞান থেকে থাকে তবে বাংলা আর্টিকেল লিখে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি আমাদের ওয়েবসাইটে বাংলা কন্টেন্ট লিখে মাসে ১০০০০ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

১০.Prizerebel.com | টাকা আয় করার apps

সার্ভে করে অনলাইন থেকে ইনকাম করার এটি একটি ভালো ওয়েবসাইট। এখানে আপনি সার্ভে গুলো সম্পূর্ণ করে রিঅ্যাওয়ার্ড আয় করতে পারবেন। আর আপনার আয় করা রিঅ্যাওয়ার্ড পয়েন্ট গুলো ক্যাশ বা গিফট কার্ড হিসেবে redeem করতে পারবেন। এই ওয়েবসাইট পেইড সার্ভে করে আপনার ইনকাম করা টাকা গুলি Amazon, PayPal, eBay, Steam ইত্যাদি মাধ্যমে তুলতে পারবেন। আপনি এই ওয়েবসাইটে যেকোন ই-মেইল আইডি দিয়ে নতুন একাউন্ট তৈরি করে নিতে পারবেন। একাউন্ট তৈরির পরে আপনাকে Long Survey, Daily Survey ইত্যাদি বিভিন্ন ধরনের সার্ভে গুলি পূরন করতে বলা হবে।

আরও পড়ুনঃ ২০২১ সালের সেরা ৭টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট

শেষ কথা

তো বন্ধুরা আজ আমরা শিখলাম অনলাইনে কোন কোন ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে টাকা ইনকাম করা যায় সেই সম্পর্কে। অনলাইনে টাকা ইনকাম করার জন্য অনেকেই ওয়েবসাইট গুলোকে ব্যবহার করছে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া