Technical Care BD https://www.technicalcarebd.com/2021/07/best-Online-shopping-website.html

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট | বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট | অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট — বর্তমান সময়ে বাংলাদেশে অনলাইনে কেনাকাটার ওয়েবসাইটগুলি অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠছে। আজকের এই আর্টিকেলে আমরা বাংলাদেশে অবস্থিত সবথেকে বড় অনলাইন শপিং মল সম্পর্কে বিস্তারিত জানবো। আমরা নিচে বাংলাদেশের সেরা অনলাইন ই-কমার্স ওয়েবসাইটগুলোকে নিয়ে আলোচনা করেছি। 

যেগুলো বর্তমান সময়ে বেশ গ্রাহকদেরকে ভালো সেবা প্রদান করে আসছে। এমনকি আপনি চাইলেই ধরে বসে অনলাইন থেকে খুবই দ্রুত রেস্টুরেন্টের খাবার অথবা সবজি এবং নিত্যপ্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারবেন। আর আপনার এই প্রয়োজনীয় প্রোডাক্ট গুলোকে বেশ দ্রুততার সাথে ডেলিভারি করে থাকে। যা সাধারণত ২০ মিনিট থেকে ১ ঘন্টার মাঝে হয়ে থাকে।

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট, বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল, বাংলাদেশের সবচেয়ে বড় ১০টি অনলাইন শপিং মল, বাংলাদেশ অনলাইন শপিং ওয়েবসাইট লিস্ট, বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট, বাংলাদেশের সেরা অনলাইন মার্কেট

বাংলাদেশের সবচেয়ে বড় ১০টি অনলাইন শপিং মল | বাংলাদেশ অনলাইন শপিং ওয়েবসাইট লিস্ট

বর্তমানে বাংলাদেশে প্রচুর পরিমাণে অনলাইনে কেনাকাটা করার ওয়েবসাইট আছে। আর প্রতিনিয়ত বাংলাদেশে অনলাইন শপিং অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠছে। এই আর্টিকেলে আমরা বাংলাদেশের সেরা অনলাইন শপিং ওয়েবসাইটগুলো নিয়ে নিচে আলোচনা করেছি। যেগুলো খুব ভালো সার্ভিস প্রদান করে। এসকল অনলাইন শপিং ওয়েবসাইট থেকে খাবার সহ আপনি অন্যান্য সকল প্রোডাক্ট কিনতে পারবেন। তবে চলুন জেনে নেই বাংলাদেশের সেরা ১০টি অনলাইন শপিং মল সম্পর্কে।

Daraz | বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং

দারাজ হচ্ছে বাংলাদেশে সবথেকে বড় অনলাইন শপিং মল অথবা বাংলাদেশের সবচেয়ে বড় ইকমার্স প্রতিষ্ঠান। এই ওয়েবসাইটটি দেশে অনেক বেশি জনপ্রিয়। এখানে নিত্যপ্রয়োজনীয় প্রায় সকল ধরনের প্রোডাক্ট আপনি পেয়ে যাবেন। তবে ভালো প্রোডাক্ট কেনার সময় সাবধান থাকতে হবে। বাংলাদেশর জনপ্রিয় অনলাইন শপ দারাজ অর্থাৎ বাংলাদেশের সেরা অনলাইন ইকমার্স ওয়েবসাইট দারাজ মাঝে মধ্যে বিভিন্ন স্পেশাল অফার দিয়ে থাকে। তাছাড়াও তাদের দেশের বিভিন্ন স্থানে খুবই দ্রুততার সাথে ডেলিভারি দেয়ার সুনামও আছে। দেশে সবচেয়ে বেশি পরিমাণে পিকাপ পয়েন্ট অর্থাৎ হাব দারাজের আছে। যা তাদের বিশাল একটি অর্জন।

আরও পড়ুনঃ বিশ্বের সেরা ৬ টি ই-কমার্স ওয়েবসাইট | জনপ্রিয় ই-কমার্স সাইট

Evaly | বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল

ইভালি হচ্ছে বাংলাদেশে খুবই দ্রুততার সাথে জনপ্রিয় হয়ে ওঠা অনলাইনে কেনাকাটা করার ওয়েবসাইট। তাদের এই দ্রুত সফল হওয়ার মূল কারণ হচ্ছে ক্যাশব্যাক অফার। তাদের মতো ক্যাশব্যাক অফার আমার জানা মতে এখন পর্যন্ত অন্যান্য কোনো ইকমার্স বা অনলাইন শপ দিতে পারেনি। ইভালি দিন দিন খুবই ভালো একটি প্রতিষ্ঠানে পরিগণিত হচ্ছে। একটি সময়ে বাংলাদেশের সবথেকে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ইভালি হলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

Foodpanda | ঘরে বসে খাবার অর্ডার দিন

অনালাইনে খাবার ক্রয় করার জন্য দেশে foodpanda ফুডপান্ডা অনেক বেশি জনপ্রিয়। ফুডপান্ডা শুরু থেকে এখন পর্যন্ত বেশ ভালো সার্ভিস প্রদান করে আসছে। আপনি চাইলেই আপনার পছন্দের কোনো রেস্টুরেন্ট বা পছন্দের যেকোনো খাবার এই অনলাইন শপ foodpanda ফুডপান্ডাতে অর্ডার করতে পারবেন। এই জনপ্রিয় অনলাইন শপ থেকে আপনি দেশি খাবার, থাই, চাইনিজ, মেক্সিকান সহ যেকোনো ধরনের খাবার অর্ডার করতে পারবেন। তাছাড়াও খুবি দ্রুততার সাথে ডেলিভারি দেয়ার জন্য তাদের বেশ সুনাম রয়েছে। আপনার পছন্দের যেকোনো খাবার অর্ডার করার ১৫ মিনিট থেকে ১ ধন্টার মাঝে পোঁছে যাবে আপনার কাছে।

Rokomari | বই কেনার ওয়েবসাইট

রকমারি হচ্ছে অনলাইনে বই কেনাকাটা করার বাংলাদেশের সেরা ওয়েবসাইট। অনেক এই তোহ আবার বলে থাকেন তা হচ্ছে বই মানেই রকমারি। বই বিক্রি করার জন্য রকমারি হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল। সুন্দর এবং দ্রুততার সাথে ডেলিভারি দেওয়ার জন্য তাদের বেশ সুনাম আছে। যা অন্যান্য কোনো অনলাইন শপ এখন পর্যন্ত অর্জন করতে পারেনি। রকমারি ওয়েবসাইটে প্রায় আপনি সকল ধরনের বই পেয়ে যাবেন। তাছাড়াও আপনারা এখানে প্রি-অর্ডারও করতে পারবেন। যারা বই প্রেমি তাদের পছন্দের তালিকায় রকমারি ওয়েবসাইটের নামই থাকবে।

Chaldal | বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট

চাল-ডাল ইকমার্স ওয়েবসাইটটি বাংলাদেশে বেশ সুনাম অর্জন করছে। তারা আমাদের দৈনন্দিন জীবনে নিত্য প্রয়োজনীয় সকল ধরনের প্রোডাক্ট ডেলিভারি দিয়ে থাকে। যেমন- চাল, ডাল, তেল, সাবান, মাছ, সবজি সহ সকল ধরনের গ্লোসারি আপনি Chaldal ওয়েবসাইট থেকে কিনতে পারবেন সহজেই। তাছাড়া তাদের কাছে থেকে কিছু কিছু প্রোডাক্ট আপনি বেশ স্বল্প মূল্য পেয়ে যাবেন। আর প্রায় প্রোডাক্ট ২ থেকে ৫% পর্যন্ত ডিস্কাউন্ট তো থাকছেই। আর চালডাল যে কারণে সবথেকে বেশি প্রশংসা অর্জন করছে তা হচ্ছে দ্রুততার সাথে প্রোডাক্টের ডেলিভারি। সাধারণত তারা যেকোনো প্রোডাক্ট অর্ডার করার ১৫ মিনিট থেকে ১ ঘণ্টার মাঝে ডেলিভারি সম্পূর্ণ করে থাকে।

আরও পড়ুনঃ Cellfin অ্যাপ কি | কিভাবে Cellfin একাউন্ট করবেন | সেলফিন অ্যাকাউন্ট খোলার নিয়ম

PriyoShop | অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট

দারাজের মতো প্রিয়শপে প্রায় সকল ধরনের প্রোডাক্ট পাওয়া যায়। তারা আরো প্রোডাক্ট বা আরো কিছু ব্যান্ড যুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে প্রোডাক্টের অফারের দিক থেকে প্রিয়শপ অন্যান্য ওয়েবসাইটের থেকে খানিকটা পিছিয়ে থাকলেও তাদের জনপ্রিয়তা প্রতিনিয়ত বৃদ্ধি হতেই চলছে। অনেক সময় বিভিন্ন প্রোডাক্ট অন্যান্য সকল ইকমার্স ওয়েবসাইটে পাওয়া সম্ভব হয়না। তখন প্রিয়শপ ইকমার্স ওয়েবসাইট আপনার বেশ কাজে আসতে পারে। আমরা আঁশা করি এই ইকমার্স ওয়েবসাইটটি বা অনলাইন শপটি ভবিষ্যতে আরো বেশি জনপ্রিয়তা অর্জন করবে এবং ভালোভাবে গ্রাহকের চাহিদা পূরণ করতে সক্ষম হবে।

BdShop | বাংলাদেশের সেরা অনলাইন মার্কেট

বিডিশপ হচ্ছে ডিজিটাল ও ইলেকট্রনিক্স প্রোডাক্ট ক্রয় করার জন্যে বাংলাদেশের সেরা একটি জনপ্রিয় ওয়বেসাইট। তাছাড়াও তারা ইউটিউবারদের জন্য বিভিন্ন প্রোডাক্ট বিক্রির জন্য সেরা। যেমন- লাইট সেটাপ, ক্যামেরা, মাইক্রোফোন, ইত্যাদি। বিডিশপ ইমার্স সাইটটি অরজিনাল প্রোডাক্ট সঠিক সময়ে দ্রুত ডেলিভারি দেয়ার জন্য অনেক বেশি সুনাম অর্জন করছে। তবে হ্যাঁ মাঝে মধ্যে বিডিশপ ওয়েবসাইটের বিষয়ে বেশ অভিযোগ পাওয়া যায়। ডিজিটাল ও ইলেকট্রনিক্স প্রোডাক্ট কেনার জন্য এই বিডিশপ ওয়েবসাইটটি আপনার জন্য সেরা একটি মাধ্যম হতে পারে। বিশেষ করে ইউটিউবারদের এবং টেকনোলজি প্রেমিকদের জন্য।

Ajkerdeal | বাংলাদেশে সেরা অনলাইন শপিং সাইট

আজকের ডিল একটা সময় বাংলাদেশের সবথেকে জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট হলেও প্রোডাক্টের কোয়ালিটি ধরে রাখতে না পারার ফলে দিন দিন তাদের জনপ্রিয়তা হারিয়ে ফেলছে। তবে হ্যাঁ বর্তমান সময়ে তাদের ভালো প্রোডাক্টও আছে। এই ওয়েবসাইট থেকে ভালো সেলার থেকে সাবধানের সঙ্গে যেকোনো প্রোডাক্ট অর্ড়ার করতে হবে। আজকেরডিল ওয়েবসাইটটি এখনো বেশ জনপ্রিয় কম দামে ডেলিভারি দেয়ার জন্যে। প্রোডাক্টের অগ্রিম বিকাশ পেমেন্ট করলে তারা ফ্রি ডেলিভারি অফার প্রদান করে। তাছাড়াও নির্দিষ্ট প্রোডাক্টে আছে স্পেশাল ডিস্ককাউন্ট।

আরও পড়ুনঃ মোবাইল ফোন ব্যবহার এর সুফল ও কুফল, ভালো /মন্দ 

Pickabbo | অনলাইন শপিং সাইট বাংলা

পিকাবো ইকমার্স ওয়েবসাইটে অ্যাক্সেসরিজ, বিভিন্ন ব্যান্ডের স্মার্টফোন বা গেজেট প্রোডাক্টের জন্যে বাংলাদেশের সবথেকে বড় অনলাইন শপিং মল। এই ওয়েবসাইটে বেশ নতুন নতুন বা আপডেট সকল স্মার্টফোন রিলিজ হয়ে থাকে। যেগুলো বেশ ভালো মানের হয়ে থাকে। তাছাড়াও নতুন সকল স্মার্টফোন বা অ্যাক্সেসরিজ মানুষের কাছে দ্রুততার সাথে পৌছে দেয়ার বেশ সুনাম অর্জন রয়েছে। নতুন বা আপডেট স্মার্টফোন পাওয়ার জন্য পিকাবো ওয়েবসাইটে আপনি নজর রাখতে পারেন। কেননা তারা মাঝে মধ্যে বেশ ভালো অফার প্রদান করে থাকে।

Othoba | বাংলাদেশে সবচাইতে নির্ভরযোগ্য অনলাইন শপিং সাইট

অথবা ইকমার্স ওয়েবসাইট বিভিন্ন পণ্যের অফার করলেও তার মূলত নির্দিষ্ট কিছু প্রোডাক্টের ফোকাস করে থাকে। যেমন- বিভিন্ন ফুড এবং গ্লোসারি, শিশুদের খেলনা, জনপ্রিয় সকল বই ইত্যাদি। তাছাড়াও আপনি এই ইকমার্স ওয়েবসাইটটিতে মাছ, মাংস সহ প্রায় সকল ধরনের নিত্যপ্রয়োজনীয় প্রোডাক্ট পেয়ে যাবেন। তাই অথবা ইকমার্স ওয়েবসাইটটি দেশের অন্যতম সেরা অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট। অথাবা তাদের সকল প্রোডাক্ট দ্রুততার সাথে ডেলিভারি দেওয়ার জন্য চেষ্টা করে থাকে। বর্তমান সময়ে এই ইকমার্স ওয়েবসাইটটি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে। কিছু কিছু প্রোডাক্টের জন্য অথবা ইকমার্স ওয়েবসাইট ব্যাতীত অনলাইনে আর কোনও উপায় নাই বললেই চলে।

আরও পড়ুনঃ ই-সিম কি ( E-SIM Card ) জেনে নিন

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া