Technical Care BD https://www.technicalcarebd.com/2021/04/earn-money-online-games-2021.html

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস | অনলাইন গেম খেলে টাকা আয় করার অ্যাপস

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস — বর্তমান সময়ে ছোট থেকে বড় সবার কাছেই স্মার্টফোন রয়েছে। আর স্মার্টফোনে গেম খেলতে কেইবা না পছন্দ করে। যেহেতু বর্তমান সময়ে আমরা বেশিরভাগ কাজকর্ম অনলাইনের মাধ্যমে সমাধান করি যেমন; অনলাইনে পেমেন্ট, অনলাইনে কেনাকাটা, ইউটিউব ভিডিও দেখা, মুভি দেখা, ভিডিও গান শুনে থাকি এছাড়াও নানান ধরণের অ্যাপ ইউজ করার সাথে অনলাইনে বিভিন্ন ধরনের গেম খেলে থাকি। তো কেমন হয় যদি অনলাইনে মোবাইলের মাধ্যমে গেম খেলার সাথে সাথে অনলাইন থেকে কিছু টাকা আয় করতে পারেন? আমরা আজ এই আর্টিকেলের মাধ্যমে অনলাইনে কিছু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে বিস্তারিত জানবো।

গেম খেলে টাকা ইনকাম 2021

সাধারণত আমরা বেশিরভাগ মানুষ লুডু, সাপ, দাবা ইত্যাদি এই ধরনের গেম খেলে আমাদের জরুরি সময় ব্যায় করে থাকি। বর্তমান সময়ে অনলাইনে গেমগুলো খেলে শুধুমাত্র টাইম-পাশ করার মধ্যে আর সীমাবদ্ধ নেই। অনলাইনে বর্তমানে গেমগুলো এমনভাবে বানানো হয়েছে যে সেই সকল গেম খেলার মাধ্যমে টাইমপাস তো হবেই সাথে সাথে মাইন্ড ফ্রেশ এবং অনলাইন থেকে আয় করতে পারবেন। তাই আপনার যখন ফ্রি সময় থাকবে তখন আপনি এই অ্যাপস গুলো খেলে অনায়াসে অনেক টাকা আয় করতে পারবেন। তবে হ্যাঁ এই ইনকাম সীমিত আকারে, তুবুও ফ্রি সময়ে গেম খেলে কিছু অতিরিক্ত টাকা আয় হলে সমস্যা কী।

এই রকমের অ্যাপ বর্তমান সময় ইন্টারনেটে অনেক বেশি পরিমাণ হয়ে গেছে। যেখানে অল্প কিছু টাকা ইনভেস্ট করে অনেক ভালো রকমের টাকা আয় করে নিতে পারবেন। তাছাড়াও আপনি যদি টাকা ইনভেস্ট করতে না চান তবুও এই গেম গুলো খেলে কিছু টাকা আয় করতে পারবেন। হ্যাঁ তবে এই গেম গুলো যদি ভালো করে খেলে নিজের আয়ত্তে করতে পারেন ও আপনি একটু ভাগ্যবান হয়ে থাকেন তাহলে এই গেমগুলো থেকে আপনি ভালো মানের আর্নিং করতে পারবেন। আমার দেখা এই রকম বহু উদাহরণ আছে যেখানে অনেকেই অনলাইন গেম খেলে খুব ভালো মানের ইনকাম জেনারেট করেছেন।

তো চলুন তাহলে আর দেরি না করে সেই ধরনের কিছু অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ ২০২১ সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস 2021

নিম্নে আমরা গেম খেলে টাকা ইনকাম করার ৫টি গেম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তার আগে কিছু কথা বলে নেই। আমরা আজ এই আর্টিকেলের মাঝে যে ইনকাম করার গেম গুলো সাজেস্ট করবো সেগুলো ব্যবহার একেবারে অরিজিনাল ও সত্যি সত্যি টাকা আয় করা সম্ভব। আপনি হয়তো এমন বিভিন্ন ওয়েবসাইট এবং ইউটিউব ভিডিও দেখবেন যেখানে ব্যবহারকারীদের ঠকিয়ে অ্যাপস ইন্সটল করে নেয়া হয় এবং অ্যাড ও তথ্য চুরি করে সেই অ্যাপ গুলো ইনকাম করে নেই। কিন্তু ব্যবহারকারীদের কোন টাকা আয় হয় না। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেই সেই ধরণের কয়েকটি টাকা আয় করার গেম গুলো।

আরও পড়ুনঃ মোবাইল দিয়ে অনলাইনে আয় করার সহজ উপায়

১. 8 Ball Pool | গেম খেলে টাকা আয় 2021

আপনি নিশ্চয়ই বল পুল গেম সম্পর্কে শুনেছেন। বল পুল গেম হচ্ছে একটি জনপ্রিয় অনলাইন গেম।এই গেমটি জনপ্রিয় হওয়ার ফলে অনেকেই এটি খেলতে পছন্দ করেন। এখন পর্যন্ত এই বল পুল গেমটি গুগল প্লে স্টোর থেকে ৫০০,০০০,০০০+ এর বেশি মানুষ ইন্সটল করেছে এবং গুগল প্লে স্টোরে এই গেমটির রেটিং ৪.৫ এর চেয়ে বেশি। আর তাতে বোঝা যায় Ball Poll গেমটি খুব বেশি জনপ্রিয়। Ball Pool গেমের মধ্যে 1:1 ম্যাচ খেলা হয়। এই গেমের খেলার সময় প্লেয়াররা বিভিন্ন টুর্নামেন্টের মধ্যে অংশ গ্রহণ করতে পারে। তারপর টুর্নামেন্টের মাঝে কোন প্লেয়ার Winner বা জিতে গেলে তাকে রিওয়ার্ড দেওয়া হয়।

তবে জেনে রাখা ভালো যে, Google Play Store এর মধ্যে অনেক গুলো 8 Ball Pool গেম আছে, তবে সকল গেম থেকে টাকা আয় করা যায় না।

২. Parimatch | গেম খেলে টাকা ইনকাম 2021

Parimatch হচ্ছে অনলাইনে টাকা ইনকাম করার জন্য একটি প্রাচীনতম গেমিং প্লাটফর্ম। এই গেমিং প্ল্যাটফর্মের সাথে ২৬ বছর ধরে প্রায় সারাবিশ্বে ২০ লক্ষ্যেরও বেশি থেকে বেশি ব্যবহারকারী অংশগ্রহণ করে থাকেন।Parimatch একটি বিশ্বত কোম্পানি এবং এটি সংস্থাটি উদ্ভাবন হয়েছে ইউক্রেন দেশের মধ্যে। তবে সময়ের পরিবর্তনে ধীরে ধীরে এটি Parimatch বিভিন্ন দেশের মধ্যে বিস্তার লাভ করছে এবং ২০১৯ সালে Parimatch ভারতের মধ্যে যায়গা করে নেয়। 

Parimatch এই সংস্থাটি ভারতে প্রবেশ করার সাথে সাথে সেখানকার কার ইয়ং জেনারেশনক খুবই বেশি উৎসাহ দেখিয়েছে এবং সাথে সাথে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়। Parimatch এই গেমিং প্লাটফর্মের মাঝে আপনি অনেক গুলো ফ্যান্টাসি ক্যাটাগরিতে গেম প্লে করতে পারবেন। যেমন; Football, Basketball, Hockey, Cricket, Tennis তাছাড়াও E-sports DOTA 2 ও CS: GO। সাধারণত ব্যবহারকারীরা Parimatch ওয়েবসাইট এর মাধ্যমে ভিজিট করতে পছন্দ করে। তবে আপনি এটির অ্যান্ড্রয়েড এবং আইওএস ভার্সনের অ্যাপস পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ Android Apps দিয়ে টাকা আয় করুন

৩. Paytm First Games | কোন গেম খেলে টাকা আয় করা যায়

Paytm First হলো এমন ধরনের প্লাটফর্ম যেখানে আপনি নানান ধরনের ইন্টারঅ্যাক্টিভ গেম খেলতে পারবেন এবং সেই সাথে Paytm ক্যাশ অন করার সুবিধা রয়েছে। এখানে যে ক্যাটাগরির গেম গুলি দেওয়া আছে সাধারণত সেগুলি মাইন্ড ফ্রেশ এবং ফানি মাইন্ডের গেম। ফলে এই গেমগুলো প্লে করে টাকা ইনকাম করার সাথে সাথে পাশাপাশি নিজেকে বিনোদনে রাখতে পারেন।

এই প্লাটফ্রমের মধ্যে অনেক কয়েকটি ক্যাটেগরির গেম লক্ষ্য করা যায় -

  • Tic Tac Toe- এখানে আপনি ছোটবেলার বিভিন্ন ধরনের আইকনিক ফরম্যাটের গেমগুলো খেলতে পারবেন এবং Paytm ক্যাশ অন করার সুবিধা রয়েছে।
  • Trivia Live- এখানে অনলাইনে-কুইজ খেলে করে প্রতিদিন ৬৩ হাজার টাকা বা এর থেকেও বেশি টাকা আয় করতে পারবেন।

এছাড়াও অনলাইনে বিভিন্ন রকম কুইজে অংশগ্রহণ করে রিওয়ার্ড জিতে নেয়ার সুযোগ আছে।

৪| GameZop

Gamezop এর মধ্যে আপনি আপনি স্মার্টফোনে অ্যাপ ডাউনলোড না করেই ব্রাউজারে মধ্যে গেম খেলে বিনোদন নিতে পারেন। এই ওয়েবসাইটের মধ্যে আপনি বিভিন্ন রকমের গেম খেলে Paytm Cash Earn করার সুবিধা রয়েছে।

বোঝার সুবিধার্থে আমরা কয়েকটি gamezop ফিচারগুলো নিম্নে দিলাম।

  • এখানে গেম খেলে আপনি তাৎক্ষনিক ১০০-২০০ Paytm Cash Earn করতে পারবেন।
  • নিজে নিজেই টুর্নামেন্ট তৈরি করে ৫ থেকে ১০% কমিশন আয় করে নিতে পারবেন।
  • ২৫০ এর থেকে বেশি হাই-কোয়ালিটি মানের গেমস এই ওয়েবসাইটের মাঝে মজুদ রয়েছে।

তাছাড়াও gamezop এর মাঝে আরোও বিভিন্ন রিওয়ার্ড পেয়ে যাবেন আপনি। যেমন; রেফার বোনাস, সাইন আপ বোনাস, হুইল ঘোরানোর বোনাস, ইত্যাদি আরো কিছু। তো আপনি যদি এই ওয়েবসাইটের মাধ্যমে টাকা আয় করতে চান তাহলে ব্রাউজার থেকে ভিজিট করুন এই ওয়েবসাইটে gamezop.com

আরও পড়ুনঃ ফেসবুক থেকে আয় করার উপায় 

৫| Frenzy Bubble Shooter

Bubble shooting গেম খেলা খুবই সহজ এক কথায় এর বল কে শুট করতে হবে এবং ধীরে ধীরে আপনার লেভেল ক্রস করে যাবে। এখানে আমি যে Bubble শুটার গেমের নাম বলছি সেটা হলো Frenzy Bubble shooter। এই গেমের মাঝে আপনি Paytm Cash Earn করতে পারবেন। Frenzy Bubble Shooter এ লেভেল কমপ্লিট করার পরে 10 paytm Cash earn করে নিতে পারবেন। এছাড়াও ক্র্যাচ কার্ড ব্যবহার করে ১০ বা তার চেয়েও বেশি টাকা জিতে নিতে পারবেন। এখানেও আপনি বিভিন্ন ধরনের বোনাস রিওয়ার্ডস দেখতে পাবেন যেমন;

ডেইলি সাইনআপ বোনাস, অ্যাড চেক করুন এবং অতিরিক্ত ক্যাশ জিতে নিন, এই অ্যাপ্লিকেশান ডাউনলোড করে ১৫০ বা তার চেয়ে বেশি Paytm cash পেয়ে জেতে পারেন। 

তো আমি উপরের যে অ্যাপ গুলো নিয়ে কথা বললাম সেগুলো ব্যবহার করে আপনি গ্যারান্টি সহকারে টাকা আয় করতে পারবেন। তবে হ্যাঁ যদি আপনি ইন্ডিয়ান নাগরিক হয়ে থাকেন তাহলে Paytm Cash Earn করতে পাবেন। তাই আপনি সেই দেশের নাগরিক না হলে উপরে আলোচনা করা অ্যাপ গুলো কোনো কাজে আসবে না। যাইহোক আশাকরি উপরে আলোচনা করা অ্যাপ গুলোর সাহায্যে গেম খেলে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ প্রসেসর কি | প্রসেসর কি কোনটা দরকার

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া