Technical Care BD https://www.technicalcarebd.com/2021/02/Free-SMS-sending-app.html

ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ। আপনি কি আন্ড্রয়েড ফোন থেকে ফ্রিতে এসএমএস SMS পাঠানোর অ্যাপ খুঁজছেন। কিভাবে আন্ড্রয়েড অ্যাপ দিয়ে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাবেন। আমরা আজকে এমন একটি অ্যাপ এবং কিছু ওয়েবসাইট এর সাথে পরিচয় করে দিবো যা দিয়ে আপনি কোন রকম খরচ ছাড়া দেশ-বিদেশ ফ্রি (SMS) এসএমএস পাঠিয়ে দিতে পারবেন। ফ্রি এসএমএস পাঠানোর জন্য আমরা আপনাকে যে অ্যাপ দেখাবো সেই অ্যাপটির নাম হচ্ছে BD GO SMS App। 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
তো আপনি কিভাবে ফ্রি তে এসএমএস পাঠাবেন এর সঠিক তথ্য এবং কিভাবে কাজ করবেন এটি জানার জন্য আপনাকে সম্পূর্ণ পোস্ট পড়তে হবে। এটি ব্যবহার করে আপনি বাংলাদেশ এর বিভিন্ন লোকাল নাম্বার বা লোকাল অপারেটরে SMS এসএমএস পাঁঠাতে পারবেন। চলুন তাহলে জেনে নেই কিভাবে এই কাজ সম্পূর্ণ করবেন। 
পেজ সূচিপত্র
তো এখন আপনার মনে অবশ্যই প্রশ্ন ঘোরপাক খাচ্ছে যে, বিনা খরচে কিভাবে এসএমএস SMS পাঠানো সম্ভব? সেটা আবার আনলিমিটেড SMS এসএমএস পাঠানো যায়। হ্যাঁ এটা অবাক হলেই সত্যি এই অ্যাপ দিয়ে আপনি আনলিমিটেড এসএমএস SMS পাঠিয়ে দিতে পারবেন। এটি জানার জন্য সম্পূর্ণ পোস্ট পড়ুন। 

কিভাবে আন্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস SMS সেন্ড করবেন?
আপনার স্মার্টফোন ফোন থেকে ফ্রি এসএমএস SMS পাঠানোর জন্য আপনাকে সর্বপ্রথম যে কাজটি করতে হবে। আপনাকে গুগল প্লে Google Play Store থেকে এই BD GO SMS App ডাউনলোড করে নিতে হবে। তারপর সেটি আপনার ফোন ইন্সটল করে নিতে হবে। BD GO SMS App ব্যবহার করার ফলে আপনি বাংলাদেশ এর সকল অপেরাটরে সম্পূর্ণ বিনা খরচে আনলিমিটেড (SMS) এসএমএস পাঠাতে পারবেন। 
কিভাবে বিনা খরচ ছাড়া এসএমএস SMS পাঠানো সম্ভব 
আপনার মনে প্রশ্ন আসতে পারে যে বিনা খরচে আনলিমিটেড এসএমএস (SMS) পাঠানো যায় তাতে এই BD GO SMS App এর লাভ কি। সত্যি বলতে বর্তমানে ফ্রি জিনিস বলতে কিছু নাই ভাই। এই BD GO SMS App টাকা আয় করে তাদের দেখানো বিজ্ঞাপন এর মাধ্যমে। আপনি যখন কাউকে বা আপনার পরিচিত কাউকে এসএমএস SMS পাঠিয়ে দিবেন তখন এই BD GO SMS App থেকে আপনাকে বিজ্ঞাপন দেখাবে। 

আর এই বিজ্ঞাপন থেকে তারা আয় করে যার ফলে আপনাকে এই আনলিমিটেড ফ্রি এসএমএস SMS পাঠানো সার্ভিস ফ্রি তেই প্রদান করে। BD GO SMS App তাদের দেখানো বিজ্ঞাপন এর ফলে আপনি আনলিমিটেড ফ্রি SMS পাঠাতে পারেন। 
ফ্রি BD GO SMS App এর সুবিধা সমূহ | ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ
১. বাংলাদেশ এর সকল মোবাইল অপেরাটরে সারা জীবন সম্পূর্ণ ফ্রিতে এসএমএস (SMS)পাঁঠাতে পারবেন 
২. বিনা খরচে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঁঠাতে পারবেন 
৩. এই অ্যাপ ব্যবহার করার ফলে আপনার নিজের ফোন নাম্বার গোপন করে রাখা হয় 
৪. এসএমএস (SMS) পাঠানোর সময় যদি কোন রকম সমস্যা হয় তাহলে আপনি এই BD GO SMS App কর্তৃপক্ষ থেকে রাত- দিন ২৪ ঘন্টা সম্পূর্ণ ফ্রি সাপোর্ট পেয়ে যাবেন 
৫. BD GO SMS App ব্যবহার করে যাকে SMS পাঁঠিয়ে দিবেন তিনিও এসএমএস SMS এর রিপ্লে দিতে পারবে। 

ফ্রি BD GO SMS App এর অসুবিধা / ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ এর অসুবিধা
১. BD GO SMS App এসএমএস পাঠানোর সময় নিজের ফোন নাম্বার থেকে এসএমএস পাঠানো যায় না
২. এই BD GO SMS App টি ইন্টারনেট সংযোগ ছাড়া চালানো যায় না
৩. BD GO SMS App ফ্রি এসএমএস পাঠানোর জন্য এই অ্যাপ দিয়ে গ্রুপ আকারে এসএমএস (SMS) পাঠাতে পারবেন না 
৪. আপনি যার কাছে SMS পাঁঠিয়ে দিবেন তিনি শুধু দেখতে পারবে তার কাছে একটি আইপি নাম্বার থেকে এসএমএস সেন্ড হয়ছে 
BD GO SMS App অ্যাপ থেকে এসএমএস (SMS) পাঠানোর নিয়ম

ফ্রি আনলিমিটেড এসএমএস পাঠানোর জন্য আপনাকে Google Play Store থেকে BD GO SMS App ডাউনলোড করে নিতে হবে আর অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করতে হবে এবং সেখানে আপনার একটি ভেরিফাই মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে। আর তার পর BD GO SMS App অ্যাকাউন্টে লগ ইন করতে হবে। এই কাজটি সম্পূর্ণ হওয়ার পর আপনি নিচের চিত্রের মতো দেখতে পারবেন আনলিমিটেড এসএমএস পাঠানোর জন্য। 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন

আনলিমিটেড ফ্রি এসএমএস পাঠানোর জন্য আপনাকে চিত্রের ব্লাক মার্ক করার আইকোনে ক্লিক করতে হবে। তার পর নিম্নের চিত্রের মতো করে আরও দুটি আইকোন দেখাবে। 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
আপনি দেখতে পারবেন, ব্লাক মার্ক করা আইকোনটি ফ্রি এসএমএস পাঠানোর জন্য এবং লাল মার্ক করা আইকোনটি সিডিউল এসএমএস পাঠানোর জন্য। আপনি যদি সিডিউল না বুঝে না থাকেন তাহলে আমি বুঝিয়ে বলছি। সিডিউল এসএমএস হচ্ছে আপনি কাউকে রাত ১২ টার সময় এসএমএস পাঁঠিয়ে দিতে চাচ্ছেন কিন্তু সমস্যা হচ্ছে আপনি রাত ১২ টার আগে ঘুমিয়ে পড়বেন। এই এই কাজটি করার জন্য আপনি শুধু BD GO SMS App এ সিডিউলে টাইম দিয়ে রাখেবন পরবর্তীতে এই টাইম অনুযায়ী এসএমএস SMS সেন্ড হবে বা পাঁঠিয়ে দিবে। 
এরপর ব্লাক মার্ক করা আইকোন ক্লিক করলে নিচের চিত্রের মতো আইকোন দেখাবে; 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
এরপর আপনাকে শুধু যে নাম্বারে এসএমএস পাঁঠিয়ে দিবেন সেই নাম্বার সেখানে টাইপ করতে হবে এবং কি টেক্সট পাঁঠিয়ে দিবেন টা লিখার পর বাটনে ক্লিক করার পর অটোমেটিক এসএমএস চলে যাবে। এখানে আপনি যাকে এসএমএস SMS পাঁঠিয়ে দিবেন সেখানে সেন্ডার নাম এর অংশে টোগল আকারে আপনি যাকে এসএমএস SMS পাঁঠিয়ে দিবেন তিনি আপনার নাম দেখতে পারবে না। আর ওই অংশে টোগল না করে এসএমএস পাঁঠিয়ে দিলে সে শুধু আপনার নাম্বার দেখতে পারবে। 

আর হ্যাঁ আপনি যখন এই অ্যাপ ব্যবহার করে এসএমএস SMS পাঁঠিয়ে দিতে যাবেন তখন আপনার প্রয়োজন হবে পয়েন্ট এর। একটি করে এসএমএস পাঠানোর জন্য প্রয়োজন ২ পয়েন্ট। তো এখন আপনি এই অ্যাপ ব্যবহার করে তো আনলিমিটেড এসএমএস পাঠাতে চাচ্ছেন। এখন আপনার অনেক পয়েন্ট এর প্রয়োজন। এতো পয়েন্ট কিভাবে বাড়িয়ে নিবেন চলুন দেখে নেই। 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
BD GO SMS App এ পয়েন্ট বাড়ানোর জন্য আপনাকে চিত্রের মতো এই রকম এই রকম আইকোনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনার সামনে চিত্রের মতো এই রকম একটি পেজ আসবে। এরপর এখান থেকে Get Point এ চাপ দিলেই নিচের চিত্রের মতো একটি নতুন পেজ আসবে। এখানে Daily Bonus অপশনে চাপ দিলে প্রতিদিন ৭৫ পয়েন্ট করে জিতে নিতে পারবেন। এছাড়া আপনি ভিডিও দেখে বা অ্যাড এর উপর ক্লিক করে আরও বেশি পয়েন্ট জিতে নিতে পারেন। 
ফ্রি SMS এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন
এছাড়া এসব এর থেকে আরও বেশি পয়েন্ট আপনার প্রয়োজন হয় তাহলে চিত্রের মধ্যে যে একটা Spin Now বাটন রয়েছে সেখানে ক্লিক করলে আরও বেশি পয়েন্ট সংগ্রহ করে নিতে পারবেন প্রতি ৪০ সেকেন্ড পর পর। 

শেষ কথাঃ BD GO SMS বর্তমানে ফ্রিতে আনলিমিটেড এসএমএস পাঠানোর জন্য সেরা ওয়েবসাইট। আশা করি আমাদের আজকের এই আর্টিকেল পড়ে আপনি খুব সহজেই আনলিমিটেড ফ্রি এসএমএস SMS যে কোন লোকাল নাম্বারে অন্যজন এর কাছে পাঁঠিয়ে দিতে পারবেন। এই পোস্টটি পড়ার পর আর আপনার মেসেজ পাঠানোর ক্ষেত্রে সমস্যা হবে না। আর হ্যাঁ আপনি যদি এই পোস্ট না বুঝে থাকেন তাহলে কমেন্ট বক্সে আপনার মতামত আমাদের জানিয়ে দিন। 

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া