সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়

হাসিবুর
By -
0

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়? যারা গেম খেলে টাকা ইনকাম করতে চান তাদের ক্ষেত্রে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন এটি। আর তাই আজ আমরা এমন কিছু গেমের নাম বাছাই করে সাজেস্ট করব যেগুলো বেশি টাকা ইনকামের জন্য সুপরিচিত।

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়

তো আসুন জেনে নেই অনলাইনে গেম খেলে টাকা আয় করার বিষয়ে খুঁটিনাটি। পাশাপাশি আপনি যদি ফ্রী ফায়ার গেম ডাউনলোড এর নিয়ম এবং ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম জানতে চান তাহলে আমাদের সাজেস্টকৃত লিংকে সরাসরি ভিজিট করার মাধ্যমে পরিণতিতে পারেন উক্ত দুইটি আর্টিকেল।

(toc) #title=(এক নজরে সম্পূর্ণ লেখা পড়ুন)

গেম খেলে টাকা ইনকাম | সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়

বর্তমানে যে সকল গেম খেলে টাকা ইনকাম করা যাচ্ছে সেগুলো হলো–

  • পাবজি
  • বাবল ক্যাশ
  • ফ্রী ফায়ার
  • উইঞ্জো
  • বল স্ট্রাইক
  • সোয়াগবাকস
  • আরিনা অব ভেলোর
  • এমপিএল
  • বিটকয়েন
  • মিসটপ্লে
  • হ্যাঁগো এবং
  • মোবাইল লেজেনস সহ প্রভৃতি।

১। পাবজি গেম

Pubg

Pubg বর্তমানে জনপ্রিয় অনলাইন গেমগুলোর মধ্যে একটি। আপনার হাতে যদি একটি স্মার্টফোন থেকে থাকে তাহলে পাবজি গেম খেলে টাকা আয় করতে পারবেন বিকাশে। তবে এর জন্য অবশ্যই আপনাকে জানতে হবে পাবজি খেলার নিয়ম। যদি আপনি pubg গেম সম্পর্কে এ টু জেড জেনে থাকেন তাহলে এই সম্পর্কে ভিডিও তৈরি করে facebook ও ইউটিউবে ভিডিও আপলোড করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

পাশাপাশি পাবজি ইউসি সেল করার মাধ্যমে ইনকাম করতে পারবেন অথবা পাবজি স্পোর্টস বা টুর্নামেন্ট জিতে কিংবা বাজে রিলেটেড লেখালেখি করার মাধ্যমে ইনকাম করতে পারবে। এক কথায় টাকা ইনকামের একাধিক ওয়ে রয়েছে। তবে শুধুমাত্র যদি খেলা খেলে পাবজি এর সাহায্যে অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে টুর্নামেন্ট যেতে ভালো পরিমাণের টাকা লুফে নেওয়া সম্ভব হবে।

আরো পড়ুন: মাসে ৩০ হাজার টাকা আয় করার ২৫টি সেরা ও কার্যকরী উপায়

২। বাবল ক্যাশ গেম

Bubble Cash Game

আপনি যদি গুগলের সার্চ করেন যে মোবাইলে কোন কোন গেম খেলে প্রচুর টাকা পুরস্কার পাওয়া সম্ভব তাহলে এই গেমটির নাম সাজেস্ট করা হবে। সত্যি বলতে বাবুল ক্যাশ গেমটি খুবই জনপ্রিয় এবং এই গেমটি খেলার জন্য আপনাকে কোন প্রকার ফ্রি প্রদান করতে হবে না। এটি মূলত অনেকটা অন্যান্য বাবল পাজল গেম এর মতই।

কিন্তু অনলাইন থেকে যদি আপনার মোটা এমাউন্টের টাকা ইনকাম করার চিন্তা থেকে থাকে তাহলে এই গেমটি স্কিপ করাই সর্বোত্তম। মূলত সবচেয়ে কম সময় বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায় এ বিষয়টা ক্লিয়ার করার জন্যই তালিকায় এই গেমটির নাম রাখা এবং এ সম্পর্কে এই আলোচনা।

৩। ফ্রী ফায়ার

free fire

Pubg নাম নিতেই অনলাইন গেম হিসেবে ফ্রি ফায়ার এর নাম মুখে আসে। কেননা অনলাইন গেম খেলে টাকা ইনকামের খেলার তালিকায় ফ্রী ফায়ার অন্যতম শীর্ষ পর্যায়ে রয়েছে। আপনি যদি ফ্রী ফায়ার গেমে এক্সপার্ট হয়ে থাকেন তাহলে ফেসবুক বা youtube এ ফ্রি ফায়ার এ নিজের খেলার স্কিল স্ক্রিমিং করেই প্রতিমাসে ৩০০ থেকে ৪০০ ডলার বা তার বেশি ইনকাম করতে পারবেন। এছাড়াও বিভিন্ন ধরনের টুর্নামেন্ট খেলে বা ম্যাচ জিতে পুরস্কার লুফে নিয়ে বিভিন্ন অফার জিতে নিয়ে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র এই একটি গেম খেলে।

আরো পড়ুন: বাংলা আর্টিকেল লিখে টাকা আয় - বাংলা আর্টিকেল রাইটিং জব

৪। উইঞ্জো গেম

winzo game

গেম খেলে টাকা ইনকামের উদ্দেশ্যে উইন্জো গেমটি আপনার জন্য একটি আদর্শ গেম হতে পারে। কেননা আপনি যদি উইঞ্জো গেম সঠিক প্রক্রিয়ায় খেলেন তাহলে অন্যান্য গেমস গুলোর মত বিভিন্ন ওয়েতে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়াও প্রত্যেকটি গেম খেলেই আপনি টাকা ইনকাম করতে পারবেন এ সম্পর্কে নতুন নতুন ভিডিও তৈরি করে অথবা গেম সম্পর্কে ব্লগ সাইডে আর্টিকেল লিখে। যেমন এই মুহূর্তে আমি আমার অভিজ্ঞতা থেকে বলছি সবচেয়ে কম সময় বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়?

তো অডিয়েন্স বন্ধুরা আপনি চাইলে এখনইবল স্ট্রাইক, সোয়াগবাকস , আরিনা অব ভেলোর, এমপিএল, বিটকয়েন, মিসটপ্লে, হ্যাঁগো এবং মোবাইল লেজেনস গেমগুলো খেলে বিভিন্ন টুর্নামেন্ট ও অফার যেতে নিয়ে সেগুলো ব্যাংক ব্যালেন্সে জমা করা আরম্ভ করতে পারেন।

গেম খেলে কি আদৌ টাকা ইনকাম করা যায়?

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম এ বিষয়টি অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হয়। আর তাই জানতে চান যে সত্যিই কি অনলাইন প্লাটফর্মে বিভিন্ন মাধ্যমে গেম খেলে টুর্নামেন্ট যেতে বা বিভিন্ন অফার লুফে নিয়ে অর্থ উপার্জন করা সম্ভব হয়! তাদের উদ্দেশ্যে আমার প্রশ্নের উত্তর হ্যাঁ অবশ্যই। কিন্তু এর জন্য আপনাকে গেম বিষয়ে এক্সপার্ট হতে হবে এবং আপনার ধৈর্য শক্তি প্রখর হতে হবে।

অনলাইনে ইনকাম করা অসম্ভব কোন কিছুই নয়। এমনকি আপনি অনলাইন থেকে হিউজ পরিমাণ টাকা ইনকাম করতে পারেন। কিন্তু অবশ্যই আপনাকে সঠিক কৌশল খুঁজে বের করতে হবে, ধৈর্য ধরে কাজ করতে হবে এবং আপনি যে বিষয়কে কেন্দ্র করে অনলাইনে ইনকাম করতে চাচ্ছেন সে বিষয়ে নিজেকে একদমই এক্সপার্ট হিসেবে গড়ে তুলতে হবে। ব্যাস এতটুকুই।

আরো পড়ুন: অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়

বাংলাদেশ থেকে কোন কোন গেম খেলে টাকা ইনকাম করা যায়?

বাংলাদেশ এখন অনেক বেশি আধুনিক। আর তাই বাঙালিরাও এখন ডিজিটাল যুগে বাস করছে এবং ব্যবহার করছে স্মার্টফোন ল্যাপটপ সহ যাবতীয় ডিভাইস। এছাড়াও অন্যান্য সুযোগ-সুবিধার দিক থেকেও বাংলাদেশ অনেক বেশি এগিয়ে। আর যেহেতু অনলাইন বিষয়টি পুরো ওয়ার্ল্ড ওয়াইড কে নির্দেশ করে অতএব আপনি বাংলাদেশ থেকেও এই গেম গুলো খেলে ইনকাম করতে সক্ষম হবেন।

লেখকের শেষকথা

তো পাঠক বন্ধুরা, এই ছিল আমাদের আজকের আলোচনা পর্ব। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন সেই সাথে সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায় এই পোস্টে আমরা যে সকল গেমের নাম সাজেস্ট করছি, তার মধ্যে কোন গেম খেলে আপনি ইতিমধ্যে টাকা ইনকাম করেছেন অথবা কোন গেমটি খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন সে সম্পর্কে জানাবেন। আপনাদের কোন প্রশ্ন বা মন্তব্য থাকলে আমরা শীঘ্রই তার উত্তর দেওয়ার চেষ্টা করব। সবাইকে আল্লাহ হাফেজ।

ব্লগ ক্যাটাগরি:

এখানে আপনার মতামত জানান

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)

#buttons=(ঠিক আছে, ধন্যবাদ) #days=(20)

টেকনিক্যাল কেয়ার বিডি তে আপনাকে স্বাগতম. ❤️
Ok, Go it!