Technical Care BD https://www.technicalcarebd.com/2021/06/garena-free-fire-video.html

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম | ফ্রি ফায়ার গেম খেলার কিছু নিয়ম

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম নতুনদের জন্যে বিস্তারিত ভিডিও

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম — আজকের আর্টিকেলে আমরা ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সম্পর্কে জানবো। বর্তমান সময়ে বাংলাদেশের মোবাইল গেমের মধ্যে সবচেয়ে জনপ্রিয় গেম হচ্ছে ফ্রি ফায়ার গেম। এই কারণে সকল ধরনের মানুষ এই গেমটি খেলার জন্য আগ্রহ প্রকাশ করে বেশি এর পাশাপাশি ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সম্পর্কে জানতে চাই এবং শিখতে চাই। আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে বিস্তারিত ফ্রি ফায়ার গেম খেলার টিউটোরিয়াল ভিডিও শেয়ার করবো।

যে ভিডিওটি দেখে ফ্রি ফায়ার গেম সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করবেন পাশাপাশি ফ্রি ফায়ার গেম খেলার নিয়মগুলো জানতে ও শিখতে পারবেন। ফ্রি ফায়ার গেম খেলার ভিডিওটি নিচে দেওয়া হয়েছে। যদি আপনি ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সম্বন্ধে জানতে চান তবে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। তােহ চলুন আর বেশি কথা না বলে মূল আলোচনা শুরু করা যাক।

বর্তমান সময়ে বাংলাদেশে গেমার লাভারদের কাছে গেরিনা ফ্রি ফায়ার গেমটি অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে। কেননা গেরিনা ফ্রি ফায়ার গেমটি খুবই সহজেই যেকোন ধরনের স্মার্টফোনের মাধ্যমে খেলা যায় যে কারণে বাংলাদেশের গেমিং লাভারদের কাছে এই ফ্রি ফায়ার গেমটি অনেক বেশি জনপ্রিয় গেম হয়ে উঠছে। পাশাপাশি ফ্রি ফায়ার গেমটি খেলা খুব সহজ যার ফলে যেকোনো বয়সের মানুষ ফ্রি ফায়ার গেমটি খুব সহজে খেলতে পারে। ফ্রি ফায়ার গেমটির গ্রাফিক্স কোয়ালিটি এবং গেমপ্লে অনেক বেশি ভালো। আমি নিশ্চিত আপনাদের কাছে গেমপ্লে এবং গ্রাফিক্স কোয়ালিটি খুব বেশি ভালো লাগবে।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম - ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম শেখার জন্যে শুরুতেই নিচে দেয়া গেমিং টিটোরিয়ালটি মনোযোগ সহকারে সম্পূর্ণটা দেখুন। তবে আপনি ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম খুবই সহজেই শিখতে এবং জানতে পারবেন। নিচের গেম টিউটোরিয়াল ভিডিওতে আমি দেখছি কিভাবে খুবই সহজে গেরিনা ফ্রি ফায়ার গেম খেলতে পারবেন। তবে আর দেরি না করে নিচে গেম টিউটরিয়ালটি মনোযোগ সহকারে সম্পূর্ণ ভিডিওটি দেখুন। আর নিচের ফ্রি ফায়ার গেম টিটোরিয়ালটি আপনার কাছে কেমন লেগেছে তা আপনার মূল্যবান কমেন্টের মাধ্যমে আমাদেরকে অবশ্যই জানিয়ে দিবেন।

ফ্রি ফায়ার গেম খেলার ভিডিও | ফ্রি ফায়ার গেম খেলার ভিডিও টিউটোরিয়াল ১ম পর্ব

ফ্রি ফায়ার গেম খেলার ভিডিও | ফ্রি ফায়ার গেম খেলার ভিডিও টিউটোরিয়াল ২য় পর্ব

নিচের গেমিং টিটোরিয়ালটি তাদের জন্যে বানানো হয়েছে যারা গেরিনা ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সম্পর্কে জানতে বা শিখতে চাই। পাশাপাশি ফ্রি ফায়ার গেম খেলা হয়তো নতুন শুরু করেছেন তেমন কিছুই জানেন না অথবা বুঝতে পারেন না তারা নিচের ভিডিওটি সম্পূর্ণ দেখবেন। শুরুতেই উপরের ভিডিওটি দেখবেন তারপরে নিচের দেয়া ভিডিওটি দেখে নিবেন তবেই সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন এর পাশাপাশি ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। 

যারা ফ্রি ফায়ারে প্রো প্লেয়ার আছেন তাদের কাছে আমার থেকে একটাই রিকোয়েস্ট থাকবে যে আপনারা যখন নতুন প্লেয়ার ছিলেন সেই সময় আপনাদের ফ্রি ফায়ার সম্বন্ধে অভিজ্ঞতা কীরকম ছিলো তা কমেন্ট করে জানিয়ে দিবেন।

আঁশা করি উপরোক্ত ২টি ভিডিও দেখে আপনি ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সম্বন্ধে জানতে পারছেন। এখনো আপনার যদি ফ্রী ফায়ার গেমটি খেলতে কোনো ধরনের সমস্যা হয় তাহলে অবশ্যই আপনার সেই সমস্যার কথা নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। টেকনিক্যাল কেয়ার বিডি টিম সারাক্ষণ আপনাকে সাহায্য করবে ইনশাআল্লাহ। পাশাপাশি আপনি চাইলেই আপনার ফ্রি ফায়ার একাউন্ট আইডি নম্বরটি আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন এতে করে আমরা একসঙ্গে ফ্রী ফায়ার গেমটি খেলবো।

আগেই একটা কথা বলি তা হচ্ছে ফ্রি ফায়ার গেম খেলার জন্যে কিন্তু অবশ্যই ইন্টারনেট কানেকশনের দরকার হবে। যদি আপনার কাছে দুর্বল ইন্টারনেট কানেকশন থাকে তবে আপনি ফ্রি ফায়ার গেম স্মুথভাবে খেলতে পারবেন না। ফ্রি ফায়ার গেমটি স্মুথভাবে খেলার জন্য আপনার থাকতে হবে অবশ্যই ভালোমানের ইন্টারনেট কানেকশন। আপনি চাইলে ওয়াইফাই সংযোগ অথবা মোবাইল ডাটার ব্যবহার করার মাধ্যমে গেমটি খেলতে পারবেন। এতে তেমন কোনো সমস্যা হবে না কিন্তু ওয়াইফাই সংযোগের মাধ্যমে ফ্রি ফায়ার গেমটি খেলা উত্তম আমি মনে করি।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সবথেকে প্রধান যে বিষয়ে জ্ঞান রাখা দরকার তা হচ্ছে Weapon সম্বন্ধে। অনেক ধরনের Weapon ফ্রি ফায়ার গেম রয়েছে। কিছু Weapon রয়েছে শর্ট রেঞ্জের জন্যে, আবার কিছু Weapon আছে লং রেঞ্জের জন্যে। তাছাড়াও পিস্তল, গ্রেনেড, স্নাইপার, মাইন ও ফ্রি ফায়ার গেমে আছে। ফ্রি ফায়ার গেমে Weapon সম্বন্ধে ধরনা রাখাটা প্রথমে অত্যন্ত গুরুত্বপুর্ণ। তোহ চলুন ফ্রি ফায়ারের কিছু ওয়েপন এর নামগুলো জেনে নেই। আমি আপনাদের সামনে যে ওয়েপনগুলোকে শেয়ার করবো এগুলো বাদেও আরো অনেক ভালো এবং মন্দ ওয়েপন রয়েছে ফ্রি ফায়ার গেমে। বাকি সব বিস্তারিত আলোচনা নিম্নে উল্লেখ করা হয়েছে।

  Rifles

 Smgs

 Sh-Ns

 Sn-Rs

 Pist

 AK47

 P90

 SPAS12

 MAG-7

 M500

 M4A1

 Mp40 

 VSS

 KAR98K

 Desert

 M14

 UMP

 MAG-7

 M82B 

 USP

Scar

 M P5

 M1887

 

 

 Groza

 LVSS

 

 

 

ফ্রি ফায়ার গেম খেলার জন্য কোন মোবাইল সবচেয়ে ভালো

ফ্রি ফায়ার গেম খেলার জন্য আসলে কোনো প্রকার দামি স্মার্টফোন অথবা ফ্লাগশিপ মোবাইলের দরকার হয়না। যদি আপনার কাছে মোটামুটি ভালোমানের বাজেট স্মার্টফোন থাকে তবে সেই বাজেট মোবাইল ফোনের সাহায্যে আপনি ফ্রি ফায়ার গেমটি খেলতে পারবেন। আপনার কাছে যদি ফ্লাগশিপ মোবাইল ফোন বা দামি মোবাইল থাকে তবে অনেক ভালো। ফ্রি ফায়ার গেম খেলার জন্য কি ধরনের মোবাইল আপনার জন্য ভালো হবে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিম্নে বলা হয়েছে।

ফ্রি ফায়ার গেম খেলার জন্য যদি আপনি নতুন স্মার্টফোন কিনতে চান তবে আপনার বাজেট নির্ধারণ করা উচিত আন্ড্রয়েড মোবাইলের জন্য মিনিমাম ১২ হাজার টাকা থেকে ১৫ হাজার টাকার মধ্যে। যদি আপনি মোবাইলটি ২ থেকে ৩ বছর পর্যন্ত কোনো ধরনের সমস্যা ছাড়াই ফ্রী ফায়ার গেম খেলতে চান তাহলে আপনার বাজেটকে একটু বাড়িয়ে মোবাইল ফোন কিনতে হবে। আমি মনে করি ২০ হাজার টাকা থেকে ২৫ হাজার টাকা বাজেট হলে সবচেয়ে বেশি ভালো হয়। যদি আপনি আইফোন কিনতে চান তবে আমি মনে করি সেকেন্ড হ্যান্ড অথবা পুরাতন আইফোন কিনতে পারেন এটি সবচেয়ে বেশি ভালো হবে। 

সেকেন্ড হ্যান্ড অথবা পুরাতন আইফোনের মধ্যে কম বাজেটের মধ্যে সবচেয়ে ভালো আইফোন হচ্ছে আইফোন ৬ বর্তমান বাজার মূল্য হচ্ছে ৩২ GB ১৫০০০ হাজার টাকা এবং ৬৪ GB আইফোন ৬ ১৭০০০ হাজার টাকা মাত্র। তারপরেও আমি মনে করি আপনার বাজেট অনুযায়ী আপনি মোবাইল ফোন কিনবেন যদি আপনার বাজেট কম হয়ে থাকে তাহলে কম দামি মোবাইল ফোন কিনতে পারেন আবার যদি আপনার বাজেট বেশি হয়ে থাকে তাহলে আপনি দামি মোবাইল ফোন কিনতে পারেন।

ফ্রী ফায়ার গেম খেলার জন্য আন্ড্রয়েড মোবাইল ফোনের মিনিমাম টেকনিক্যাল রেকমেন্ডেশন তুলে ধরা হ'ল যেমন- আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনে ভালোভাবে কোনো প্রকার সমস্যা ছাড়াই ফ্রি ফায়ার গেম খেলার জন্য মিনিমাম ৩ GB র‍্যাম থাকতে হবে। যদি মোবাইল ফোনের বেশি RAM থেকে থাকে তাহলে আপনি তেমন কোন লাভ পাবেন না। কিন্তু হ্যাঁ ভবিষ্যতের কথা মাথায় রাখলে আমি মনে করি মোবাইল ফোনের বেশি RAM থাকা ভালো। 

ফ্রি ফায়ার গেম খেলার জন্য মোবাইল ফোনের আন্ড্রয়েড ভার্সন থাকতে হবে মিনিমাম অ্যান্ড্রয়েড ভার্সন ৬। সবসময় চেষ্টা করবেন মোবাইল ফোনের লেটেস্ট এন্ড্রয়েড ভার্সনকে রাখা। এই সকল বিষয়ের পাশাপাশি সবসময় চেষ্টা করবেন মোবাইল ফোনে ভালোমানের একটি স্ন্যাপড্রাগন প্রসেসর অথবা মিডিয়াটেক প্রসেসর গুলােকে ব্যবহার করতে।

ফ্রী ফায়ার গেম খেলার জন্য আইফোনের মিনিমাম টেকনিক্যাল রেকমেন্ডেশন তুলে ধরা হ'ল যেমন - আমি মনে করি ফ্রি ফায়ার গেম খেলার জন্য সবচেয়ে বেশি ভালো হবে সেকেন্ড হ্যান্ড অথবা পুরাতন আইফোন কি-না বুদ্ধিমানের কাজ। পুরাতন আইফোনের মধ্যে আপনি আইফোন ৬ অথবা আইফোন ৭ কিনতে পারেন। আমি মনে করি এই দুটি মোবাইল ফোন কম দামের মধ্যে সবচেয়ে ভালো আইফোন। 

যদি আপনার বাজেট কষ্ট করে একটু বেশি হয় তাহলে আইফোন X ৬৪ GB কিনতে পারেন আমার মনে হয় ফ্রী ফায়ার এবং পাবজি মোবাইল গেমের জন্য সবচেয়ে ভালো গেমিং আইফোন। যদি আপনার কাছে বেশি টাকা থেকে থাকে আপনি তাহলে নতুন আইফোন কিনতে পারেন কিন্তু আমার জন্য আমি পুরাতন আইফোন কিন্তে পছন্দ করবো।

তোহ বন্ধুরা আশাঁ করি আজকের এই ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম পোস্টটি আপনার কাছে বেশ ভালো লেগেছে। যদি ফ্রি ফায়ার খেলার নিয়ম পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে আপনার মূল্যবান মতামত আমাদেরকে জানিয়ে দিন। 

আপনার প্রয়োজনীয় সময় নষ্ট করে Technical Care BD ওয়েবসাইটের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। যদি আপনার ফ্রি ফায়ার খেলার নিয়ম সম্বন্ধে কোনো প্রকার প্রশ্ন থাকে তবে অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিন। Technical Care Bd টিম সারাক্ষন আপনাদেরকে সাহায্য করবে। ইনশাআল্লাহ❤

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া