কক্সবাজার হোটেল ভাড়া 2023 - কক্সবাজার হোটেল ভাড়া কত ২০২৩

কক্সবাজার হোটেল ভাড়া 2023 - বাংলাদেশের একটি বিশাল সমুদ্র সৈকত হলো কক্সবাজার। প্রতিবছর সারা দেশ থেকে কিংবা দেশের বাইরে থেকে অনে পর্যটক সমুদ্রের অপরূপ দৃশ্য দেখতে আসেন। যদি আপনি এই মুহূর্তে কক্সবাজার যাওয়ার চিন্তা করে থাকেন তবে আপনাকে আগে কক্সবাজার হোটেল ভাড়া কত এই ব্যাপারে জেনে রাখতে হবে। কেননা আপনি আগে থেকে কক্সবাজার হোটেল সম্পর্কে জেনে না থাকলে কক্সবাজারে হোটেল খুঁজতে বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে।

সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়া 2023 এই ব্যাপারে বিস্তারিত আলোচনা করব। এছাড়াও কম দামে কোন কোন হোটেল পাওয়া যাবে, হোটেলগুলির মান কেমন, এছাড়াও হোটেলগুলি পর্যটকদের জন্য কি কি সুযোগ-সুবিধা দিচ্ছ তার সমস্ত কিছু আলোচনা করব আজকের এই পোস্টে। তাই আপনি এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

(toc) #title=(সুচিপত্র)

কক্সবাজার হোটেল ভাড়া 2023

কক্সবাজার হোটেল ভাড়া 2023 - কক্সবাজার হোটেল ভাড়া কত ২০২৩

কম খরচে কক্সবাজার হোটেলে থাকতে চায় প্রত্যক পর্যটক। কিন্তু কক্সবাজারের হোটেলগুলোর দাম সব সময় চড়াই-উতরায় থাকে। একটি নির্দিষ্ট টাইম সিজনে কক্সবাজারে বেড়াতে না গেলে কক্সবাজার এলাকায় একটি ভালো হোটেল ম্যানেজ করা খুবই কঠিন। বিশেষ করে আপনারা বিভিন্ন ভ্যাকিশনে কিংবা ঈদ,পূজার সময় কক্সবাজারে বেড়াতে না আসার চেষ্টা করবেন। যখন কক্সবাজার সমুদ্র সৈকতে মানুষ কম বেড়াতে যাবে তখন কক্সবাজারে বেড়াতে যেতে পারবেন। তখন এখানে সূলভ মূল্য ভালো মানের হোটেলের সন্ধান পাবেন। নিচে বেশ কয়েকটি কক্সবাজার হোটেল ভাড়া তালিকা দেওয়া হলো।

১। হোটেল সি ক্রাউন

হোটেলের নাম সি ক্রাউন। যারা বাজেটের মধ্যে কক্সবাজারে একটি ভালো হোটেল খুঁজছেন তারা হোটেল সি ক্রাউন-টি পছন্দ করতে পারেন। এটি প্রাকৃতিক লাবনী সৈকত থেকে থেকে ১.৯ মাইল এবং কোলতালী টার্নিং পয়েন্ট থেকে ১০০ মিটার দূরে কক্সবাজার সমুদ্র সৈকত অবস্থিত। হোটেল সি ক্রাউন থেকে আপনি কক্সবাজার সমুদ্র সৈকতে অপরুপ দৃশ্য উপভোগ করতে পারবেন। এছাড়াও সব ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যাবে। হোটেল সি ক্রাউনের প্রতিটি রুম ভাড়া প্রতি রাতে জন্য ২৫০০ টাকা ৪৫০০ টাকা পর্যন্ত।

  • হোটেল সি ক্রাউন
  • অবস্থানঃ মেরিন ড্রাইভ, নিউ বিচ রোড, কক্সবাজার
  • মোবাইল নাম্বারঃ ০১৭৩২০৭৫৭৫০

২। হোটেল সি শাইন

হোটেলের নাম হোটেল সি শাইন। আপনারা যারা একটু বাজেটে ভালো মানের কক্সবাজারে হোটেলের সন্ধান করছেন তারা হোটেল শি শাইন নিঃসন্দেহে পছন্দ করতে পারেন। এখানে আপনি এসি রুম, ফ্রি ওয়াইফাই, রুম সার্ভিস সহ সব ধরনের সুযোগ সুবিধা পাবেন। হোটেল-টি সব সময় পরিষ্কার রাখা হয়। এই হোটেলের বিশেষ বৈশিষ্ঠ্য হলো কম বাজেটে রুম ভাড়া পাওয়া যায়। হোটেল সি শাইনের প্রতি রাতে জন্য রুম ভাড়া ৯৯০ টাকা।

  • হোটেল সি শাইন
  • মোবাইল নাম্বারঃ ০১৮-১২৫৮৫৮৫৪

৩। ওয়েস্টার্ন হেরিটেজ

হোটেলের নাম ওয়েস্টার্ন হেরিটেজ। এটি একটি থ্রি স্টার হোটেল। আপনারা বাজেটের মধ্য পরিবার সহ আপনি ওয়েস্টার্ন হেরিটেজ হোটেল ভাড়া নিতে পারেন। এখানে আপনি ২৪ ঘন্টার যেকোন সময়ে রুম সার্ভিস নিতে পারেন। এছাড়াও এসি রুম পাবেন, ওয়াইফাই, এলএসডি টিভি সহ সকল ধরনের রুম সার্ভিস নিতে পারবেন। ওয়েস্টার্ন হেরিটেজ থ্রি স্টার হোটেল হওয়ায় প্রতিটি রাতে রুম ভাড়া হয় ৪৩৭০ টাকা থেকে শুরু হয়।

  • ওয়েস্টার্ন হেরিটেজ
  • মোবাইল নাম্বারঃ ০১৭-৭৭৭৭৪৪০৩৪

৪। লেগুনা বিচ এন্ড হোটেল

হোটেলের নাম লেগুনা বিচ এন্ড হোটেল। কক্সবাজারের লেগুনা বিচ এন্ড হোটেলের একটি ভাগ করা লাউঞ্জ। এছাড়াও বাগান টেরেস রয়েছে। আপনারা যারা একটি ভালো হোটেলের সন্ধান করছেন তারা লেগুনা বিচ এন্ড হোটেল টি পছন্দ করতে পারেন। হোটেলের প্রতি রুম সার্ভিসের ব্যবহার অনেক ভালো পাবেন। এছাড়াও এসি রুম পাবেন, ওয়াইফাই, এলএসডি টিভি সহ সকল ধরনের রুম সার্ভিস নিতে পারবেন। লেগুনা বিচ এন্ড হোটেলের প্রতিটি রাতে রুম ভাড়া ২০০০ টাকা থেকে শুরু হয়।

  • লেগুনা বিচ এন্ড হোটেল
  • মোবাইল নাম্বারঃ ০১৭-২২২৬৩০

৫। মাস্কাট হোলিডে রিসোর্ট

হোটেলের নাম মাস্কাট হোলিডে রিসোর্ট। এটি একটি থ্রি স্টার হোটেল। এখানে আপনি চমৎকার ডিজাইনের সব ধরনের রুম ভাড়া নিতে পারবেন। এছাড়াও মাস্কাট হোলিডে রিসোর্ট এর কাছে এটিএমবুথ সেবা রয়েছে যেখান থেকে আপনি আপনার প্রয়োজন মত টাকা উত্তেলন করতে পারবেন। এছাড়াও এখানে আপনি এসি রুম পাবেন, ওয়াইফাই, এলএসডি টিভি সহ সকল ধরনের রুম সার্ভিস নিতে পারবেন। মাস্কাট হোলিডে রিসোর্ট হোটেলের প্রতিটি রাতে রুম ভাড়া ৯০০ টাকা থেকে শুরু হয়।

  • মাস্কাট হোলিডে রিসোর্ট
  • মোবাইল নাম্বারঃ ০১৮-৯৪৯৭৬৯৮৮

৬। হোটেল আমিন ইন্টারন্যাশনাল

হোটেলের নাম আমিন ইন্টারন্যাশনাল। এটি কোলতলী সমুদ্র সৈকতের কাছে এবং ডলফিন নাম স্থানীয় বাসস্ট্যান্ডে হোটেলটির অবস্থান। পরিবার সহ আপনারা এই হোটিলটির রুম ভাড়া নিতে পারেন। এখানে আপনি এসি রুম পাবেন, মিনারেল ওয়াটার ওয়াইফাই, এলএসডি টিভি সহ সকল ধরনের রুম সার্ভিস নিতে পারবেন। হোটেল আমিন ইন্টারন্যাশনাল হোটেলের প্রতিটি স্টাফের আচরণ অনেক ভালো।হোটেল আমিন ইন্টারন্যাশনাল হোটেলের প্রতিটি রাতে রুম ভাড়া ২৩০০ টাকা থেকে শুরু হয়।

  • হোটেল আমিন ইন্টারন্যাশনাল
  • মোবাইল নাম্বারঃ ০১৮-৮৬৯৬৬৬০৭

৭। প্রাইম পার্ক হোটেল

কক্সবাজারে বেড়াতে যাওয়ার জন্য থাকা-খাওয়ার জন্য একটি ভালোমানের হোটেল হলো প্রাইম পার্ক। এটি একটি তিন তারকা বিশিষ্ঠ হোটেল। এই হোটেলে একটি ভালোমানের রেস্টুরেন্ট রয়েছে। এখানে আপনি ২৪ ঘন্টা রুম সার্ভিস পাবেন। তাছাড়াও আপনি এসি রুম পাবেন, মিনারেল ওয়াটার ওয়াইফাই, এলএসডি টিভি সহ সকল ধরনের রুম সার্ভিস নিতে পারবেন। এটি থ্রি স্টার হোটেল হওয়া সত্ত্বেও হোটেলের প্রতিটি রাতে রুম ভাড়া ৩২০০ টাকা থেকে শুরু হয়।

  • প্রাইম পার্ক হোটেল
  • মোবাইল নাম্বারঃ ০১৭-৫৬০৯৯১৫

কক্সবাজার হোটেল প্যাকেজ

কক্সবাজারে বেশ কয়েকটি হোটলে বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে। আপনারা পরিবার সহ কক্সবাজারে বেড়াতে আসলে কক্সবাজার হোটেল প্যাকেজ নিতে পারেন। নিচে কয়েকটি হোটালের নাম উল্লেখ করা হলো।

হোটেলের নাম হোটেল ভাড়া
হোটেল দ্যা কক্স টুড ৭,৩৩৬ টাকা
সী গাল হোটলে ৬,৫৭৬ টাকা
হোটেল কোয়ালিটি হোম ৩,১৪৫ টাকা
বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ ৬,৯৭৪ টাকা
ডিভাইন ইকো রিসোর্ট ৬,২২৮ টাকা
বাসহাতি বে রিসোর্ট ৫,৯৪৭ টাকা
কক্স ইন ২,২৬৫ টাকা

কক্সবাজার হোটেল কম খরচে

কম খরচে কক্সবাজারে হোটেলের সন্ধান করছেন। কক্সবাজারের কাছে অনেক হোটেল রয়েছে যেখানে কম খরচে ভালোমানে হোটেল পাওয়া যায়। আপনারা এই হোটেলগুলো ভাড়া নিতে পারেন। কয়েকটি ভালোমানের হোটেল হলো কক্স ইন,মাস্কাট হোলিডে রিসোর্ট,লেগুনা বিচ এন্ড হোটেল,হোটেল সি শাইন, হোটেল ক্রাউন ইত্যাদি।

আরো পড়ুনঃ রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত

৫০০ টাকায় কক্সবাজার হোটেল

আপনারা অনেকেই কম খরচে একটি ভালোমানের হোটেল সন্ধান করে থাকেন। বিশেষ করে ৫০০ টাকার মধ্য একটি হোটেল খুঁজে থাকেন। তবে চলুন জেনে নেই এমনই বেশ কিছু ৫০০ টাকায় কক্সবাজার হোটেলের তালিকা। হোটেলগুলো হলো হোটেল এশিয়া রেসিডেন্সিয়াল, হোটেল এলিন পার্ক, হোটেল পিঙ্ক শোর এই হোটেল গুলোতে যোগাযোগ করতে পারেন।

শেষ কথাঃ কক্সবাজার হোটেল ভাড়া 2023

কক্সবাজারে বেড়াতে গেলে আমরা সবাই কম খরচে ভালোমানের হোটেলের সন্ধান করে থাকি। সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়া 2023, কম খরচে কক্সাবজারে ভালো হোটেলের সন্ধান দিয়েছি। যদি আপনার কাছে এই পোস্টটি তথ্যবহুল হয়ে থাকে তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ। সবাই ভালো ও সুস্থ্য থাকবেন। আল্লাহ হাফেজ।

পোষ্ট ক্যাটাগরি: