রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত

রাজশাহী আবাসিক হোটেল নাম্বার - রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত - ভ্রমণ কিংবা অন্যন্য কাজের জন্য রাজশাহী জেলায় যাওয়ার প্রয়োজন হতে পারে। রাজশাহীতে সরকারি-বেসরকারিভাবে বেশ কয়েকটি আবাসিক হোটেল রয়েছে।

রাজশাহী আবাসিক হোটেল

সম্মানিত পাঠকবৃন্দ, আপনারা অনেকেই ভ্রমণের জন্য রাজশাহী জেলায় যেতে চান। কিন্তু, থাকা খাওয়ার জন্য একটি ভালোমানের হোটেল দরকার। আজকের এই পোস্টটিতে আমি আপনাদের সাথে রাজশাহী জেলার সেরা কয়েকটি আবাসিক হোটেল নিয়ে আলোচনা করব। রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত এই ব্যাপারে বিস্তারিত জানতে হলে এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

(toc) #title=(সুচিপত্র)

ভূমিকাঃ রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত

যদি আপনি এই মুহূর্তে রাজশাহী জেলায় যেতে চান তবে আজকের এই পোস্টটি আপনি সম্পূর্ণ পড়ুন। কেননা আজকের এই পোস্টটিতে আপনারা রাজশাহীর আবাসিক হোটল এবং রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত সম্পর্কে জানতে পারবেন। প্রতিবছর ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য রাজাশাহী বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশের সকল জেলা থেকে শিক্ষার্থী পরীক্ষা দিতে আসে।

শিক্ষার্থীদের সাথে তাদের অভিবাবকবৃন্দ আসেন। তাছাড়াও প্রতিবছর বাংলাদেশের প্রায় সকল জেলা থেকে ভ্রমণের উদ্দেশ্য রাজশাহী জেলায় আসেন। অতিথিবৃন্দদের থাকা-খাওয়ার জন্য রাজশাহীতে বেশ কয়েকটি ভালোমানের আবাসিক হোটেল রয়েছে। যে হোটেলগুলোতে বাজেট অনুযায়ী থাকা-খাওয়ার সুব্যবস্থা রয়েছে।

রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত - রাজশাহীতে হোটেল ভাড়া কত

প্রতিবছর বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে অ্যাডমিশন বা ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য রাজশাহীতে অনেক শিক্ষার্থী আসেন। শিক্ষার্থীদের সাথে তাদের অভিভাবকবৃন্দরাও আসেন। তো শিক্ষার্থীদের রাজশাহীতে থাকার প্রয়োজন। যাদের আত্মীয় বাড়ি আছে তাদের ভিন্ন কথা। কিন্তু রাজশাহীতে যাদের কোন আত্মীয় বাড়ি নেই তারা চাইলে রাজশাহী আবাসিক হোটেলগুলোতে ২-১ দিন থাকতে পারেন।

রাজশাহীর আবাসিক হোটেলগুলো প্রত্যকের চাহিদা অনুযায়ী রাজশাহী জেলা শহরে আবাসিক হোটেল তৈরি করা হয়েছে। আপনারা এই আবাসিক হোটেলগুলোতে থাকতে পারেন। এখানে ছোট-বড়, সাধারণ ও উন্নতমানের হোটেল ভাড়া দেওয়া হয়। এছাড়াও সিংগেল ও ডাবল বেডরুম এই আবাসিক হোটেলগুলোতে পাওয়া যাবে।

রাজশাহী জেলার আবাসিক হোটেলগুলোর ভাড়া সব মিলিয়ে ৫০০ টাকা থেকে ২৫০০ বা তার বেশী টাকা পর্যন্ত হতে পারে। তবে রাজশাহীর আবাসিক হোটেল গুলোর ভাড়া প্যাকেজ অনুযায়ী পাওয়া যেতে পারে। এখানে সাধারণ ও উন্নতমানের আবাসিক হোটেল পাওয়া যাবে। তবে, হোটেলগুলোর ভাড়া বেশী হবে। তাই আপনার রাজশাহীর হোটেলগুলো সম্পর্কে বিস্তারিত জেনে তারপর হোটেলের রুম বুক করবেন।

আরো পড়ুনঃ ময়মনসিংহ আবাসিক হোটেল ভাড়া কত

রাজশাহীর ভালো আবাসিক হোটেলের তালিকা - রাজশাহীর আবাসিক হোটেল সমূহ

ভ্রমণের উদ্দেশ্য প্রতিবছর অনেক পর্যটক রাজশাহী জেলায় বেড়াতে আসেন। প্রত্যক ভ্রমণকারী একটি ভালোমানের সার্ভিস প্রদান করবে এমন আবাসিক হোটেলগুলোতে থাকতে চায়। তবে প্রত্যক ভ্রমণকারী তার নিজ নিজ বাজেট অনুযায়ী হোটেলগুলোতে থাকার চেষ্টা করে। রাজশাহীর জেলা শহরগুলোতে বাজেট অনুযায়ী বেশ কিছু সাধারণ ও উন্নতমানের আবাসিক হোটেল রয়েছে।

এখানে বাজেট অনুযায়ী সব ধরনের সুযোগ-সুবিধা এবং রুম বুক করা যাবে। এই আবাসিক হোটেলগুলোর রুম ভাড়া ৫০০ টাকা থেকে ২৫০০ টাকা পর্যন্ত হতে পারে। এই হোটেলগুলোতে সিংগেল বা কাপলদের থাকার জন্য সুব্যবস্থা রয়েছে। নিচে রাজশাহীর ভালো আবাসিক হোটেলের তালিকা দেওয়া হলোঃ

১। হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহী ২। ইসলামী আবাসিক হোটেল রাজশাহী ৩। হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল ৪। হোটেল সিটি প্লাস ৫। হোটেল আল আরাফা ৬। হোটেল নাইস ইন্টারন্যাশনাল ৭। হোটেল হক্স ইন ৮। ওয়ে হোম হোটেল রাজশাহী ৯। হোটেল সিটি ১০। হোটেল স্টার ইন্টারন্যাশনাল ১১। আঞ্জুম হোটেল ইন্টারন্যাশনাল ১২। হোটেল রাডার ১৩। হোটেল এশিয়া

রাজশাহী জেলার ভালো আবাসিক হোটেলগুলো তালিকা দেওয়া হয়েছে। এছাড়াও রাজশাহী জেলায় আরও ভালো এবং উন্নতমানের আবাসিক হোটেল রয়েছে। এই হোটেলগুলোতেও আপনারা থাকতে পারেন। এই হোটেলগুলোতে সব ধরনের সুযোগ-সুবিধা পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ট্যাবলেট

হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহী - Hotel Dalas International

হোটেল ডালাস ইন্টারন্যাশনাল এই আবাসিক হোটেল রাজশাহী শহরের রেইল গেইট এলাকায় অবস্থিত। হোটেল ডালাস ইন্টারন্যাশনাল এই হোটেলটি রাজশাহী শহরে বিন্দুর মোড়ে শহীদ কামরুজ্জামান চত্বর রাস্তার পাশেই অবস্থিত। হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহীর রেলগেটে অবস্থিত একটি উন্নত মানের আবাসিক হোটেল।

এই আবাসিক হোটেল থেকে রাজশাহী রেলস্টেশন ও রাজশাহী বাস টার্মিনালের দূরত্ব খুবই কাছাকাছি। যদি আপনি রেল স্টেশন থেকে হোটেলটিতে যেতে চান তবে আপনার দুই মিনিট সময় লাগবে এবং বাসস্ট্যান্ড থেকে এই হোটেলে যেতে চান তবে আপনার ০৩ মিনিট সময় লাগবে।

টুরিস্ট সিজিন থেকে শুরু করে এডমিশন এক্সাম কিংবা গুরুত্বপূর্ণ সময়গুলোতে হঠাৎ রাজশাহী শহরে বেড়াতে আসা এমন লোকজনদের জন্যে বেশ উপযোগী একটি আবাসিক হোটেল হচ্ছে হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহী। 

যদিওবা অন্যান্য সকল হোটেলের তুলনায় এই হোটেল ডালাস ইন্টারন্যাশনাল এর প্রাইস রেঞ্জ কিছুটা বেশি। তবে হ্যাঁ এই হোটেল এর অন্যান্য সুবিধাগুলোর সাথে দামের তুলনা করলে সবকিছু ঠিক আছে বলে আমার মনে হয়। হোটেল ডালাস ইন্টারন্যাশনাল এর ফ্রি ওয়াইফাই জোনও রয়েছে। 

যা তরুণ কিংবা ছাত্রদের সময় কাটানো থেকে শুরু করে অফিসের কাজে ঘুরতে আসা অনেকেরই কাজে লাগবে বলেই বোধ করি। সবচেয়ে বড় বিষয় হচ্ছে এদের সিকিউরিটি ১০০% অর্থাৎ বেশ কড়া। যা কাপল-দম্পতিদের জন্যে অতীব গুরুত্বপূর্ণ। সর্বোপরি রাজশাহীতে অবস্থিত ভালো হোটেল হচ্ছে হোটেল ডালাস ইন্টারন্যাশনাল। যদি আপনার পকেট ভারী থাকে তবে এখানে আসতে পারেন।

মোটকথা এই আবাসিক হোটেলের পরিবেশ অনেক সুন্দর ও নিরাপত্তাবেষ্টিত। আপনি এই হোটেলটিতে আপনার পরিবার নিয়ে নিশ্চিন্তে থাকতে পারেন। হোটেল ডালাস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির আছে এবং ক্যাটাগরি অনুযায়ী তাদের ভাড়া নির্ধারণ করা হয়েছে।

হোটেল ডালাস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের টপ ফ্লোরে আছে আধুনিক রেস্টুরেন্ট যেখানে আপনি পাবেন চাইনিজ, থাই চাইনিজ খাবার, বাংলা খাবার আইটেম সহ কিছু ইন্ডিয়ান রেসিপি। উন্নত মানের সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত রেস্টুরেন্ট। লিফট, গরম ও ঠান্ডা পানির বাথরুম, ডাবোল রুম, সিঙ্গেল রুম, এটাস্ট বাথরুম, এসি ও ননএসি রুম। রুম সার্ভিস, ১০০% সিকিউরিটি প্লেস।

হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহী আবাসিক হোটেল ভাড়া - এই হোটেলটিতে থাকতে গেলে আপনাকে ৩০০০ থেকে ৬০০০ টাকার মতো ভাড়া প্রদান করতে হবে। যোগাযোগের ঠিকানাঃ বিন্দুর মোড় শহীদ কামরুজ্জামান চত্বর রাজশাহী। মোবাইল নাম্বারঃ 0171180 2387

আরো পড়ুনঃ বাড়িতে বসে কিভাবে ইনকাম করা যায়

হোটেল সিটি প্লাস - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম হোটেল সিটি প্লাস। রাজশাহী জেলায় বেশ বিখ্যাত হোটেল হচ্ছে এই হোটেল সিটি প্লাস হোটেলটি। এই হোটেলে সব ধরনের গেস্টদের থাকা-খাওয়ার সুব্যবস্থা রয়েছে। রাজশাহীতে বাজেট অনুযায়ী হোটেল পেতে হলে নিঃসন্দেহে এই হোটেলটি আপনারা বুক করতে পারেন। 

হোটেল সিটি প্লাস ঠিকানাঃ রি-মডেলিং রাজশাহী রেল্ওয়ে স্টেশন ভবন (তয় তলা) শিরোইল, রাজশাহী। হোটেল সিটি প্লাসের যোগাযোগ মোবাইল নাম্বারঃ ০১৭৪৩-৯০৬০০৬। এই হোটেলটিতে আপনি সিংগেল ও ডাবল বেডের রুম বুক করতে পারবেন। হোটেলটির রুম ভাড়া ৫০০ টাকা থেকে ১৫০০ টাকার মধ্য রুম ভাড়া নিতে পারবেন। এছাড়াও হোটেলে সিটি প্লাসের ম্যানেজারের সাথে কথা বললে বিস্তারিত জানতে পারবেন।

হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল

হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল রাজশাহী শহরের লক্ষ্মীপুরে অবস্থিত অর্থাৎ রাজশাহী মেডিকেল কলেজের পাশেই অবস্থিত। এই হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল হোটেলের নিরাপত্তা ব্যবস্থা ১০০% এবং থাকার পরিবেশ অনেক বেশি সুন্দর। 

আপনি আপনার পরিবার নিয়ে এই হোটেলটিতে নিরাপদে থাকতে পারবেন। এই হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলটিতে বিভিন্ন ক্যাটাগরির রুম পাওয়া যায় এবং সেই অনুযায়ী রুমের ভাড়া নির্ধারণ করা হয়েছে। যদি আপনি কোন প্রয়োজন অথবা চিকিৎসা সেবা জনিত কারণে রাজশাহীতে আসেন তবে আপনি এই হোটেলে থাকতে পারেন।

হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের ভাড়াঃ এই হোটেলটিতে থাকতে গেলে আপনাকে ১৫০০-৪০০০ টাকার মতো খরচ করতে হবে। যোগাযোগের ঠিকানাঃ লক্ষিপুর, রাজশাহী। মোবাইলঃ 01791711133

হোটেল নাইস ইন্টারন্যাশনাল

হোটেল নাইস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল রাজশাহী শহরের গনকপাড়া-তে অবস্থিত। হোটেল নাইস ইন্টারন্যাশনাল রাজশাহী শহরের একটি উল্লেখযোগ্য অন্যতম ভালোমানের ৩ ষ্টার আবাসিক হোটেল। 

এই হোটেলের নিরাপত্তা ব্যবস্থা ১০০% ভালো এবং এখানার পরিবেশ অনেক বেশি ভালো। আপনি আপনার পরিবার সহ এই হোটেলটিতে নিরাপদে থাকতে পারবেন। হোটেলটিতে থাকার জন্য বিভিন্ন ক্যাটাগরি রয়েছে এবং ক্যাটাগরি অনুসারে তাদের ভাড়া নির্ধারণ করা হয়েছে। হোটেল নাইস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে রাজশাহী রেলস্টেশন ও বাস টার্মিনালের দূরত্ব ০৩ কিলোমিটার।

হোটেল নাইস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের ভাড়াঃ হোটেল নাইস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলটিতে থাকতে হলে আপনাকে ৩০০০ থেকে ৭০০০ টাকার মতো ভাড়া প্রদান করতে হবে। হোটেল নাইস ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের যোগাযোগের ঠিকানাঃ গনকপাড়া, পিএন গার্লস স্কুলের পশ্চিমে অবস্থিত। মোবাইল নাম্বারঃ 017 50 53 9227, 01740 133933

আঞ্জুম হোটেল ইন্টারন্যাশনাল - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম আঞ্জুম হোটেল ইন্টারন্যাশনাল। যার কম বাজেটে রাজশাহীতে একটি ইন্টারন্যাশনাল মানের হোটেল খুঁজছেন তাদের জন্য এই আবাসিক হোটেলটি ভালো হতে পারে। এখানকার সমস্ত সার্ভিসগুলো অনেক ভালোমানের। তারা খুব ভালো সার্ভিস প্রভাইড করে। 

এখানে আপনারা সিংগেল এবং ডাবল বেডের রুম পেয়ে যাবেন। এই হোটেলের প্রতিটি রুম আপনি ৫০০ টাকা থেকে ২০০০ টাকার মধ্য রুম ভাড়া নিতে পারবেন। ঠিকানাঃ গোধুলী মার্কেট রোড (২য় তলা), স্টেশন রোড, রাজশাহী, বাংলাদেশ। মোবাইল নাম্বারঃ : +880 1719-750914।

হোটেল স্টার ইন্টারন্যাশনাল

হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলটি রাজশাহী শহরের অন্যতম একটি হোটেল। এই হোটেলের নিরাপত্তা ব্যবস্থা ১০০% এবং এখানকার পরিবেশ অনেক সুন্দর। রাজশাহীতে অবস্থিত এই হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলটি একটি ৩ স্টার মানের আবাসিক হোটেল। 

এই হোটেল থেকে রাজশাহী বিমানবন্দর হাতের কাছেই অবস্থিত। এখানে আপনি বিভিন্ন ক্যাটাগরির রুম পাবেন এবং আপনাকে সে অনুযায়ী ভাড়া প্রদান করতে হবে। হোটেলটিতে আপনি আপনার পরিবারসহ খুবই সুন্দর ভাবেই থাকতে পারবেন। মোটকথা খুব ভালোমানের একটি আবাসিক হোটেল এটি।

হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের ভাড়াঃ এই হোটেলটিতে থাকতে গেলে আপনাকে ৩০০০ থেকে ৮০০০ টাকা ভাড়া প্রদান করতে হবে। হোটেল স্টার ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের যোগাযোগ ঠিকানাঃ আমচত্তর, বাইপাস রোড, নওদাপাড়া ,রাজশাহী। মোবাইল : 01784400700, 01784400600।

হোটেল আল আরাফা - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম হোটেল আল আরাফা। রাজশাহীর ভালো আবাসিক হোটেলের তালিকায় অন্যতম একটি সেরা হোটেল। হোটেল আল আরাফা এই আবাসিক হোটেলটি রাজশাহী রেলস্টেশন থেকে হাফ কিলোমিটার দূরে অবস্থিত। 

যারা কম টাকার মধ্যে রাজশাহীতে ভালোমানের হোটেল ভাড়া নিতে চান তারা হোটেল আরাফা পছন্দ করতে পারেন। এই হোটেলটির প্রতিটি রুম ভাড়া ৫০০ থেকে ১০০০ টাকা হতে পারেন। হোটেল আল আরাফা হোটেলের যোগাযোগ নাম্বারঃ ০১৭-৪৭৬৪৯২৮৫।

হোটেল হক্স ইন - রাজশাহীর ভালো হোটেল

রাজশাহীতে থাকার জন্য আমাদের প্রত্যকের কম বাজেটের মধ্যে একটি ভালোমানের হোটেল প্রয়োজন। রাজশাহীতে থাকা-খাওয়ার জন্য আর একটি ভালোমানের আবাসিক হোটেল হচ্ছে হোটেল হক্স ইন। 

এই আবাসিক হোটেলটি রাজশাহী রেলস্টেশন এবং বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত। আপনি চাইলে এই হোটেলটির রুম বুক করতে পারেন। হোটেলটির প্রতিটি রুম ভাড়া রুমের মান অনুযায়ী ৫০০ থেকে ২৫০০ টাকা হতে পারে। যোগাযোগের ঠিকানাঃ ০১৭-১৫৬০৫১৫৭।

হোটেল সিটি - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম হোটেল সিটি। কম খরচে আপনারা রাজশাহীর একটি নামকার হোটেল সিটি থাকতে পারেন। এই হোটেলের সার্ভিস অনেক ভালোমানের। এই আবাসিক হোটেলটি রাজশাহী রেলস্টেশনের খুব কাছাকাছি অবস্থিত। এই হোটেলের প্রতি রুম আপনি ৪০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্য রুম ভাড়া নিতে পারবেন।

হোটেল রাডার - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম হোটেল রাডার। যারা রাজশাহীতে ২-১ দিনের জন্য বেড়াতে গিয়েছেন। তারা চাইলে হোটেল রাডারে রুম বুক করতে পারেন। এখানকার সার্ভিস অনেক ভালো। এখানে সিংগেল ও ডাবল বেডের রুম আপনারা নিতে পারবেন। 

তাছাড়াও সকল ধরনের সুযোগ-সুবিধা পাবেন। হোটেলটির ঠিকানাঃ মালোপড়া.বোয়ালিয়া,রাজশাহী। এখানে আপনারা ৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে সব ধরনের রুম বুক করতে পারবেন। যোগাযোগের মোবাইল নাম্বারঃ ০৭২১৭৭২৮৩৪।

হোটেল এশিয়া - রাজশাহীর ভালো হোটেল

হোটেলের নাম হোটেল এশিয়া। যারা রাজশাহীতে বেড়াতে নিরাপদে থাকতে চান তারা হোটেল এশিয়ায় এই আবাসিক হোটেলে থাকতে পারেন। কম বাজেটে সকল সুযোগ-সুবিধা পেয়ে যাবেন। এই আবাসিক হোটেলটি রাজশাহী রেলস্টেশনের খুব কাছাকাছি অবস্থিত। প্রতিটি ৫০০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে আপনার বুকিং করতে পারবেন। যোগাযোগের মোবাইল নাম্বারঃ০১৭৮০-৫৬৫৯১৯।

রাজশাহী সাহেব বাজার আবাসিক হোটেল

হোটেলের নাম সাহেব বাজার আবাসিক হোটেল। কম খরচে যারা রাজশাহীতে আবাসিক হোটেল খুজছেন তারা চাইলে রাজশাহী সাহেব বাজার আবাসিক হোটেলে থাকতে পারেন। এখানে আপনারা সব ধরনের সুযোগ-সুবিধা পেয়ে যাবেন। তাছাড়াও এখানে আপনারা সিংগেল এবং ডাবল রুম বুক করতে পারবেন।

১৩। ওয়ে হোম হোটেল রাজশাহীঃ হোটেলের নাম ওয়ে হোম। ঠিকানা স্টেশন রোড, নিউ মার্কেটের দক্ষিণে, রাজশাহী-৬১০০। যোগাযোগ ০১৭৫৬৮৫৮৯৪৩

১৪। গ্রীন গার্ডেন গেস্ট হাউজঃ হোটেলের নাম গ্রীন গার্ডেন গেস্ট হাউজ। ঠিকানা কিসমত পেট্রোল পাম্পের উত্তর পার্শে, ওমরপুর, নওদাপাড়া, শাহ্‌মুখদুম, রাজশাহী। সিট সংখা ১৫, সেবা সমূহ ফ্রি Wifi, সিসি টিভি ক্যামেরা, যোগাযোগ ০১৬১৬২৪৪৫৫৫

১৫। আকতার গেষ্ট হাউজঃ হোটেলের নাম আকতার গেষ্ট হাউজ। ঠিকানাঃ সরকার প্লাজা, টি.বি রোড, (কাঁচা বাজার) জনতা ব্যাংক সংলগ্ন, লক্ষ্মীপুর, রাজপাড়া, রাজশাহী-৬০০০। সিট ভাড়া (২ বেড) ৫০০ টাকা, সিট ভাড়া (৩ বেড) ৭০০ টাকা, সিট ভাড়া (৪ বেড) ৯০০ টাকা, যোগাযোগ ০১৮৩১৮২৩৩৯৩

১৬। রাজশাহী মেট্রোপলিটন হোটেলঃ হোটেলের নাম রাজশাহী মেট্রোপলিটন হোটেল, ঠিকানাঃ স্টেশন রোড, নিউ মার্কেটের দক্ষিণে,বালিঘাটা হাউজ এর সম্মুখে, রাজশাহী-৬১০০

ইসলামী আবাসিক হোটেল রাজশাহী

ইসলামী আবাসিক হোটেল, লক্ষীপুর, রাজপাড়া। মোবাইল নংঃ ০৭২১৮১১৩৭০

রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল

যারা রাজশাহী জেলায় বেড়াতে এসেছেন কিংবা অ্যাডমিশন পরীক্ষা দিতে এসেছেন। তাঁদের জন্য নিশ্চয়ই একটি কম বাজেটের ভালোমানের আবাসিক হোটেল প্রয়োজন। রাজশাহী জেলা শহরে আপনি বিভিন্ন ধরনের আবাসিক হোটেল পাবেন। তবে বাজেট অনুযায়ী আপনারা হোটেল সিটি প্লাস, হোটেল আল আরাফা ,হোটেল হক্স ইন, হোটেল সিটি, আঞ্জুম হোটেল ইন্টারন্যাশনাল, হোটেল রাডার, হোটেল এশিয়ায় থাকতে পারেন।

রাজশাহী আবাসিক হোটেল নাম্বার

আপনারা নিশ্চয়ই রাজশাহীর জেলা শহরে থাকার জন্য আবাসিক হোটেলের মোবাইল নাম্বার খুঁজছেন। রুম বুক করার জন্য অথবা হোটেল সম্পর্কে বিস্তারিত জানার জন্য। তবে চলুন জেনে নেই এমন কিছু রাজশাহীর সেরা হোটেলের মোবাইল নাম্বার।

হোটেল সিটি প্লাসের মোবাইল নাম্বারঃ ০১৭৪৩-৯০৬০০৬

হোটেল আল আরাফার মোবাইল নাম্বারঃ ০১৭-৪৭৬৪৯২৮৫

হোটেল হক্স ইনের মোবাইল নাম্বারঃ ০১৭-১৫৬০৫১৫৭

আঞ্জুম হোটেল ইন্টারন্যাশনালের মোবাইল নাম্বারঃ ০১৭-১৯৭৫০৯১৪

হোটেল রাডারের মোবাইল নাম্বারঃ ০৭-২১৭৭২৮৩৪

হোটেল এশিয়ার মোবাইল নাম্বারঃ ০১৭৮০-৫৬৫৯১৯

আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে

আপনি নিশ্চয় এই বছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এডমিশন বা ভর্তি পরীক্ষা দিবেন। তার জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে আবাসিক হোটেল খুঁজছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে অথবা রাজশাহীর জেলা শহরে বেশ কয়েকটি ভালোমানের আবাসি হোটেল আছে। আপনার এই হোটেলের রুম বুক করে ২-১ দিন থাকতে পারেন। জশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে আবাসিক হোটেলের তালিকা জানতে এখানে ক্লিক করুন। 

শেষ কথাঃ রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত

রাজশাহীতে থাকা-খাওয়ার জন্য একটি ভালোমানের হোটেল প্রয়োজন। রাজশাহী জেলা শহরে বেশ কয়েকটি ভালোমানের আবাসিক হোটেল রয়েছে। আপনারা চাইলে এখানে থাকতে পারেন। সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত - রাজশাহীর ভালো হোটেলের তালিকা শেয়ার করেছি। আজকের এই পোস্টটি যদি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

পোষ্ট ক্যাটাগরি: