RFL Web Do কাজ করার নিয়ম আরএফএল ওয়েব ডিও

rfl web do কিভাবে কাজ করে আরএফএল ওয়েব ডিও - আপনি যদি rfl web do তে কাজ করতে চান কিংবা RFL থেকে প্রোডাক্ট কিনতে চান অথবা rfl Web do তে মালের demand করতে চান তবে আপনার জন্যে আজকের এই লেখাটি।

(toc) #title=(সুচিপত্র)

RFL Web Do নিয়ে কিছু কথা

যারা RFL এর ডিলার আছেন তাদের কাছে rfl web do - আরএফএল ওয়েব ডিও এর সাথে পরিচিত। অর্থাৎ আপনারা RFL এ জব করেন তাদের জন্যে RFL Web Do BD নামটি অনেক বেশি পরিচিত ও কাজের। কেননা RFL প্রোডাক্ট ক্রয় করা Order Entry থেকে শুরু করে সকল কিছুই RFL web do ওয়েবসাইটের মাধ্যমে সম্পন্ন করা হয়। যদি আপনি RFL Product ক্রয় অথবা মালের demand করতে চান তবে আপনার জন্য আমাদের আজকের এই লেখাটি খুবই গুরুত্বপূর্ণ।

আরএফএল ও প্রাণ কোম্পানির যত গ্রাহক স্টাফ আছে তারা যদি প্রাণ বা আরএফএল কোম্পানির কোনো Product কিনতে চায় তাহলে তাদেরকে অবশ্যই RFL Web Do ব্যবহার করে কাঙ্ক্ষিত প্রোডাক্ট কিনতে হবে এবং অর্ডার এন্ট্রি করতে হবে।

আবার যদি কোনো পণ্য ক্রয় করার পরে উক্ত পণ্যটি বাতিল করতে চান তাহলে এই RFL Web Do এর মাধ্যমে অর্ডার ক্যান্সেল করতে পারবেন। একই সঙ্গে যারা RFL পণ্যের Demand অনুজায়ী অর্ডার করতে চান তারাও চাইলে RFL Web Do ওয়েবসাইট ব্যবহার করে আপনাদের কাজটি সম্পন্ন করতে পারবেন।

আবার অনেকের কাছে এখনো এই বিষয়টি এখনো অজানা। অর্থাৎ আমাদের মাঝে অনেকেই জানিনা আরএফএল ওয়েব ডিও (rfl web do) তে কিভাবে কাজ করে। তাই যদি আপনি আমাদের আজকের এই RFL Web Do কি? rfl Web Do কিভাবে কাজ করে আর্টিকেলটি ভালোভাবে শেষ পর্যন্ত পড়েন, তবে আশা করা যায় আরএফএল ওয়েব ডিও rfl web do তে মালের ডিমান্ড এবং প্রোডাক্ট কিনতে আর কোনো অসুবিধা হবেনা।

RFL Web Do কি - আরএফএল ওয়েব ডিও কি?

আমাদের দেশের প্লাস্টিক প্রোডাক্টের মধ্যে নাম্বার ০১ কোম্পানি হচ্ছে আরএফএল কোম্পানি। আর এই RFL Web Do হচ্ছে আরএফএল কোম্পানির তৈরি অনলাইন ভিত্তিক একটি ওয়েবপোর্টাল। এই ওয়েবপোর্টালে রেজিস্ট্রেশন করার মাধ্যমে আরএফএল কোম্পানির যতগুলো প্রোডাক্ট আছে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে এবং প্রোডাক্টের অর্ডার করতে পারবেন।

rfl web do আরএফএল কোম্পানির তৈরিকৃত এমন একটি ওয়েবপোর্টাল যেখানে শুধুমাত্র বিভিন্ন ডিলার মালামালের বিভিন্ন ডিমান্ড দেখতে পারবে এবং মালামালের অর্ডার করতে পারবে। rfl web do ওয়েবসাইট বা এর কোনো লিংক যেকেউ চাইলেই ব্যবহার করতে পারবে না বরং শুধুমাত্র যারা অনুমোদিত ডিলার আছেন তারাই এক্সেস করতে পারবেন।

যদি আপনি rfl web do এর জন্যে কোম্পানির পক্ষ থেকে যে নির্দিষ্ট লিংক আছে ‌সেটাতে প্রবেশ করতে যান তবে আপনাকে অবশ্যই তখনই একটা ইউজারনেম ও পাসওয়ার্ড দিতে বলা হবে। যেটা কি-না সরাসরি আপনি ডিলার নেয়ার সময় আপনাকে দেয়া হবে। এছাড়া এক্সসেস নেওয়া আর সম্ভব না আরএফএল ওয়েব ডিউ তে। এক্সসেস পাওয়ার যেকোনো সময় আপনি RFL Web Do থেকে অনলাইনে অর্ডার করতে পারবেন।

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ট্যাবলেট

rfl web do কি কাজে ব্যবহার করা হয়

RFL Web Do মূলত আরএফএল কোম্পানির যেসকল ডিলার আছেন তারাই ব্যবহার করে থাকেন। RFL Web Do নিমোক্ত কাজের জন্য ব্যবহার করা হয়। যেমনঃ

১। আরএফএল কোম্পানির ডিলারদেরকে নতুন প্রোডাক্ট সম্পর্কে জানানো এবং এই সকল প্রোডাক্ট থেকে একজন ডিলার অনেক সহজেই তার ব্যবসার জন্যে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারবেন।

RFL Web Do তে কিভাবে কাজ করবেন - আরএফএল ওয়েব ডিও তে কাজ করার নিয়ম

rfl web do তে কাজ করতে এই লিংকে গিয়ে ৬ ডিজিটের User ID এবং Password ব্যবহার করে Log In বাটনে ক্লিক করলেই আপনি Product ক্রয় সহ Order এন্ট্রি করা সহ আরএফএল ওয়েব ডিউ - RFL Web Do এর সকল কাজ সম্পন্ন করতে পারবেন।

RFL Web Do তে কাজ করার জন্যে সর্বপ্রথম আপনি আপনার হাতে থাকা স্মার্টফোন অথবা কম্পিউটার থেকে যেকোনো একটি ব্রাউজার গিয়ে RFL Web Do (আর এফ এল ওয়েব ডিও) লিখে সার্চ করুন অথবা সরাসরি ভিজিট করতে এখানে ক্লিক করুন। তখনই আপনার সামনে নিচের ছবির মতো সর্বপ্রথম RFL Web Do ওয়েবসাইট চলে আসবে,

RFL Web Do

উপরের ওয়েবসাইটে আসার পর RFL Web Do তে ক্লিক করে ক্লিক করুন। rfl web do তে ক্লিক করার পরে নিচের ছবির মতো নতুন আরেকটি পেজ আসবে এবং সেখানে ইউজার নাম ও পাসওয়ার্ড দিতে হবে।

RFL Web Do

এখন আপনার ডিলারশিপ নেয়ার সময়ে আপন্নাক যে ইউজার নেম ও পাসওয়ার্ড দেওয়া হয়েছিল সেটা উক্ত User name এবং password এর স্থানে টাইপ করুন। সর্বশেষ ঠিকঠাক থাকলে আপনি ‌log in বাটনে ক্লিক করুন। লগ ইন করার পর আপনি RFL Web Do এর মেইন ইন্টারফেস দেখতে পারবেন। এবং মেইন ইন্টারফেসে আপনি আপনার RFL Web Do সকল অপশন পেয়ে যাবেন। অর্থাৎ লগইন করলে RFL Web Do এর সকল সার্ভিস চলে আসবেঃ

1. Order Entry - অর্ডার এন্ট্রি 2. Active Order - একটিভ অর্ডার 3. product info - প্রোডাক্ট ইনফো 4. Undelivered - আন ডেলিভারড 5. Damage entry - ড্যামেজ এন্ট্রি 6. Damage Approve status - ড্যামেজ এপ্রুভ স্ট্যাটাস 7. MR status - এম আর স্ট্যাটাস 8. Cancel do - ক্যান্সেল ডিও 9. Hidden do - হিডেন ডিও 10. Incentive offer - ইন একটিভ অফার 11. Complain - কমপ্লেইন 12. Change password - চেঞ্জ পাসওয়ার্ড 13. Log out - লগ আউট

প্রিয় পাঠক, আশাকরি আমি আপনাকে এই বিষয়ে বুঝাতে পেরেছি কিভাবে RFL Web Do তে লগইন করবেন এবং সেই সঙ্গে লগ ইন করার পরে RFL Web Do তে কি কি অপশন আপনি দেখতে পারবেন। তবে হ্যাঁ যদিওবা আমি এখনো পুরোপুরি এক্সপ্লেইন আকারে শেয়ার করিনি যে এই অপশনগুলোর মানে কি? তবে হ্যাঁ চিন্তা করবেন না আমি এগুলো ধাপে ধাপে নিচের আলোচনায় উল্লেখ করব।

আপনি অর্ডার এন্ট্রি থেকে শুরু করে শেষ পর্যন্ত যাবতীয় অপশন জানার জন্যে এই লেখাটি অবশ্যই শেষ পর্যন্ত পড়বেন। কারণ rfl web do খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় যেটা সমন্ধে অনেকেই অবগত নয়।

rfl web do 5005 all link

আরএফএল এর এই ওয়েবসাইটে ভিজিট করার জন্যে সর্বপ্রথম আপনাকে ওয়েবসাইটের লিংকটা খুঁজে বের করতে হবে যে কোথায় ভিজিট করবো। সুতরাং এই বিষয়ে আপনার টেনশনের কোনো কারণ নেই কারণ এখানে আপনাদের সুবিধার্থে আমরা ২টি লিংক দিয়ে দিয়েছি। ১। rfl web do ২। runner rfl web do

RFL Web Do Order Entry করার নিয়ম

আপনি উপরোক্ত পদ্ধতি অনুসরণ করে আরএফএল ওয়েব ডিও - rfl web do তে একটি একাউন্ট করেছেন। RFL Web Do তে Order Entry করার জন্য প্রথমে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে এবং লগইন করার পর আপনি নতুন একটি ইন্টারফেস দেখতে পাবেন। 

আপনার মনে এখন প্রশ্ন আসতে পারে যে, এখানে অর্ডার এন্ট্রি করবো কিভাবে। বাম পাশের কর্ণার থেকে Order Entry বাটনে ক্লিক করলে নিচের ছবির মতন একটি নতুন ইন্টারফেস দেখতে পারবেন। যেমনঃ Code, পণ্যের গ্রুপ, balance, MR এবং Credit। তারপরে আপনার পছন্দ মতো Item সিলেক্ট করুন এবং কতটুকু পরিমাণ অর্ডার করতে চাচ্ছেন সেটার পরিমাণ মতো করতে পাবেন।

RFL Web Do

Order Entry অপশনে প্রবেশ করার পর বেশ কয়েকটি অপশন আপনি দেখতে পারবেন। যেগুলো আমি আপনার সুবিধার্থে এখানে উল্লেখ করে দিয়েছি এবং এই অপশন গুলো খুবই গুরুত্বপূর্ণ। যেমনঃ item, quantity, save. মূলত Order Entry বোঝার জন্যে আপনাকে এই ০৩টি অপশন বুঝতে পারলে যথেষ্ট হয়ে যাবে। এই বিষয়গুলো জানতে পারবেন ইনশাআল্লাহ আমি যতটা সম্ভব আপনাকে ভালো ভাবে বুঝাতে চেষ্টা করবো।

এবার আপনি যে প্রোডাক্টের Order Entry করতে চাচ্ছেন উক্ত প্রোডাক্টের Item ও quantity সংখ্যা ব্যবহার করে Save অপশনে ক্লিক করলে নিচের ছবির মতোন আপনার করা অর্ডারগুলি এবং কোয়ান্টিটি গুলি দেখতে পারবেন।

RFL Web Do

Note: অবশ্যই আপনি মাথায় রাখবেন নিজের rfl web do order নিজে অ্যাক্টিভ করার জন্যে নোটে কোনো কিছু লেখা যাবেনা। 

সঠিক ভাবে আপনি Do কমপ্লিট করা হয়ে গেলে তারপর আপনি check incentive অপশনটিতে ক্লিক করুন এবং এখানে ক্লিক করার আপনার সামনে নতুন একটি ইন্টারফেস চলে আসবে যেখানে আপনি আপনার সবগুলো Do Income ও Do incentive ঠিক রয়েছে কিনা তা চেক করতে পারবেন। যদি Do তে টাকার কোনো শর্ট এক্সেস থাকে তবে আপনি সেটিও এখান থেকে দেখতে এবং বুঝে নিতে পারবেন।

তারপরে আপনার Do কমপ্লিট করার জন্যে অবশ্যই SE 0 রয়েছে কি-না সেটা চেক করে নিবেন তাহলে SE O থাকলে আপনি আপনার অর্ডারটি কমপ্লিট করতে পারবেন। এরপরে আপনার পড়াটি সেভ করুন। উপরোক্ত কাজ গুলো করার পরে পরবর্তী ধাপে আপনাকে অর্ডারটি এক্টিভ করে নিতে হবে। চলুন এবার দেখে নেই কিভাবে rfl web do অর্ডার একটিভ করবেন।

আরো পড়ুনঃ সিম কার নামে নিবন্ধন করা

RFL Web Do Active Order

উপরোক্ত আলোচনায় আমরা দেখলাম কিভাবে RFL Web Do তে Order Entry করতে হয়। এই ওয়েবসাইটের RFL Web Do এর কাজের জন্য আরেকটা গুরুত্বপূর্ণ অপশন হচ্ছে active Order। active Order এর কাজ হচ্ছে মূলত আপনি যে প্রোডাক্টের অর্ডার এন্ট্রি করেছেন তা পাস করার জন্যে এই অপশনটি ব্যবহৃত হয়। ‌অর্থাৎ Rfl web do তে Active Order এর কাজ হলো আপনার ডিউটাকে পাশ করার জন্যে আবেদনসম্পূর্ণ করা।

Order Entry থেকে যখন আপনার প্রোডাক্টগুলো সাজিয়ে ফেলবেন তখন সর্বশেষ উক্ত প্রোডাক্টগুলো আপনাকে active করতে হবে। মূলত Active Order মানে হচ্ছে কোম্পানিকে এটা জানানো যে, আমার পক্ষ্য থেকে Order টি কনফার্ম করছি।

active Order নিয়ে মূল আলোচনায় আসা যাক। শুধুমাত্র Order Entry করলেই হবেনা আপনার অর্ডারটি অফিসের কাছে পৌঁছানোর জন্যে অবশ্যই আপনাকে অর্ডারটি একটিভ করাতে হবে। অর্থাৎ Order একটিভ করার মাধ্যমে কোম্পানি আপনার অর্ডার সম্বন্ধে জানতে পারবে। Order একটিভ করার জন্যে বামপাশের কর্ণার থেকে Active Order অপশনে ক্লিক করলে নিচের ছবির মতো নতুন আরেকটি ইন্টারফেস দেখতে পারবেন।

RFL Web Do

এখানে আপনি এইমাত্র যে প্রোডাক্টের অর্ডার এন্ট্রি করেছিলেন সেই সকল অর্ডারের আইটেমগুলি এই নতুন ইন্টারফেসে নাম সহ উল্লেখ করা দেখতে পারবেন। এখন আপনার করা Order Entry অ্যাক্টিভ করার জন্যে Active All অপশনে ক্লিক করুন ক্লিক করার পর নতুন আরেকটি ইন্টারফেস দেখতে পারবেন।

এবার যদি আপনি বুঝতে না পারেন যে, আপনার করা অর্ডারটি Active হয়েছে কি-না তবে এখানে দেখতে পারবেন আপনার করা Order টি কত তারিখে করছেন এবং অর্ডারের ডেট নাম্বার সহ সকলকিছু বিস্তারিত দেখতে পাবেন যেমনটি নিচের ছবিতে দেখানো হয়েছে। Order Active করার পর প্রোডাক্টের নাম, অর্ডারকৃত প্রোডাক্টের তারিখ এবং সময় ও প্রোডাক্টের কোয়ালিটি সম্বন্ধে জানতে পারবেন।

RFL Web Do

আপনার করা Order টি ঠিকঠাক ভাবে হয়েছে কি-না সেটি জানার জন্যে আপনাকে অফিসে ফোন দেয়ার কোনো দরকার নেই কিংবা ডিস্ট্রিবিউশন হয়েছে কি-না তা জানার কোনো দরকার নেই আপনার Order টি Active হয়ে গেছে। rfl web do এ Order Active সম্পর্কে কোন বিষয় বুঝতে অসুবিধা হলে নিচের অংশে ভিডিও দেয়া হয়েছে সেখান থেকে দেখে নিন।

আরো পড়ুনঃ ঋণ পরিশোধের দোয়া

rfl web do product info - RFL Web Do Product Info এর কাজ কি

rfl web do তে আপনি আরেকটি অপশন দেখতে পাবেরন তা হচ্ছে product info। Product Info হলো আরএফএল কোম্পানিতে যতগুলো পণ্য আছে তার সবগুলো প্রোডাক্টের তালিকা এখানে দেখতে পাবেন। মূলত product info এর কাজ হলো আপনার গ্রুপের মধ্যে যে প্রোডাক্টগুলো আছে সেগুলো সম্বন্ধে বিভিন্ন ইনফরমেশন জানতে পারা।

অর্থাৎ Product Info হলো যদি আপনি কোনো অর্ডার করে থাকেন আর কোম্পানি যদি উক্ত অর্ডারটি অ্যাক্টিভ করে থাকে তবে সেই প্রোডাক্ট যদি undelivered অবস্থায় থেকে থাকে আবার ডিলার এবং কোম্পানির কাছে থেকে কে কত টাকা পাওনা আছে সেটিও আপনি এই product info মাধ্যমে জানতে পারবেন। 

তবে এক্ষেত্রে আপনি MR Status অপশনে আপনারা যে টাকা জমা দিয়েছেন এবং ব্যাংকের হিসাব নিকাশ অর্থাৎ ০১ মাসের হিসাব নিকাশ পাওয়া যায়। সবগুলো তথ্য এখানে জানতে পাবেন। তবে যদি আপনি সেগুলো খুবই ভালোভাবে ব্যবভা করেন এবং সবগুলো বিষয় পড়েন তবে আশা করি এগুলো বুঝে যাবেন।

rfl Web do Undelivered এর কাজ কি

rfl Web do ওয়েবসাইটে ভিজিট করলে আপনি অনেকগুলি অপশন দেখতে পারবেন তারমধ্যে একটি অপশন হচ্ছে undelivered। undelivered সম্পর্কে অনেকেই হয়তোবা জানেন না। এখানে undelivered শব্দটা থেকে আপনি বুঝতে পারছেন যে undelivered মানে হচ্ছে ডেলিভারি না হওয়া। 

মূলত undelivered অপশনটির কাজ হলো যদি আপনি কোনো আইটেম অর্ডার দিয়ে থাকেন এবং আইটেম এর অর্ডারটি যদি দোকান পর্যন্ত ডেলিভারি না হয়ে থাকে এবং সম্পূর্ণ ডেলিভারি দেয়া না হয় তবে সেটি এই undelivered অপশন পেজে প্রবেশ করে দেখতে পারবেন। 

তাই আপনি যদি প্রোডাক্ট ক্রয় করার জন্যে অর্ডার এন্ট্রি করে থাকেন এবং অর্ডার অ্যাক্টিভ করেন এবং যদি সেই প্রোডাক্টগুলোর ডেলিভারি না দেয়া হয় তবে সেই প্রোডাক্টগুলোর তালিকা undelivered অপশনটিতে দেখতে পাবেন কিংবা চেক করতে পারবেন। সুতরাং আপনি এই undelivered অপশনে বারবার প্রবেশ করে দেখতে পারবেন যে কোন কোন আইটেম এখনো ডেলিভারি দেয়া বাকি আছে।

rfl web do Damage Entry - rfl web do complain কিভাবে করবেন

আপনি যদি আরএফএল কোম্পানিতে জব করেন তবে আপনি জেনে থাকবেন যে দোকানে যেসকল প্রোডাক্ট ড্যামেজ হয়ে যায় সেসকল প্রোডাক্টগুলো পরবর্তীতে ফেরত হিসেবে কোম্পানি গ্রহন করে থাকে। 

তাই যদি আপনি কোনো প্রোডাক্ট ফেরত দিত চান ড্যামেজ হিসেবে তবে সেই প্রোডাক্টের নাম ও সংখ্যাগুলো Damage Entry অপশনটিতে Entry করতে হবে। যতগুলি প্রোডাক্ট ড্যামেজ হবে তার সবগুলি প্রোডাক্টের নাম সহ ডিটেইলস এবং দাম সবকিছু Damage Entry অপশনটিতে Entry করতে পারবেন এবং তবে সেটি কোম্পানির কাছে একটি শুনানি হিসাবে চলে যাবে। 

RFL Web Do Damage Approved Status কি

Damage Approved Status এর কাজ হচ্ছে আমরা আগের অংশে আলোচনা করেছি যদি কোনো দোকানদার কোনো প্রোডাক্ট ড্যামেজ হিসেবে ফেরত দিতে চায় তাহলে উক্ত প্রোডাক্টটির Damage Entry করার প্রয়োজন হয় আর সেই এন্ট্রি করার পরবর্তীতে সেটিকে কোম্পানি যদি এপ্রুভ করে দেয় তবে তা চেক করার জন্যে Damage Approved Status অপশনটি দেয়া হয়েছে।

যদি আপনি Damage Entry করার জন্যে রিকোয়েস্ট পাঠান তবে আপনার করা এন্ট্রি এপ্রুভ হয়েছে নাকি হয়নি তা চেক করার জন্যে Damage Approved Status অপশনটিতে গিয়ে তা চেক করতে পারবেন।

MR status option এর কাজ কি

RFL Web Do ওয়েবসাইটের তথ্য অনুযায়ী আপনি মাসিক যে টাকাগুলো এখানে জমা দেন ব্যাংকে অর্থাৎ হিসাব নিকাশগুলো এই অপশনটির মধ্যে দেখতে পারবেন। তাই যদি আপনি আপনার জমা দেয়া টাকাগুলির হিসাব নিকাশ ইত্যাদি সম্পর্কে জানতে চান তবে এই MR status option টিতে চলে যান।আরএফএল ওয়েব ডিও সম্পর্কে নিচে আরোও কিছু তথ্য দেয়া হলোঃ

rfl web do কিভাবে টাকা এড হয় - আরএফএল ওয়েব ডিও ব্যালেন্স চেক করার নিয়ম

যদি আপনি RFL কোম্পানিতে জব করেন তবে আপনার জেনে থাকার কথা যে, RFL Web Do থেকে প্রোডাক্ট কেনার সময় অর্ডার এন্ট্রি করার প্রয়োজন হয় এবং অর্ডার এন্ট্রি করার জন্যে আরএফএল ওয়েব ডিও তে ব্যালেন্স থাকতে হয়। এখন যদি আপনি জেনে না থাকেন RFL Web Do - আরএফএল ওয়েব ডিও তে ব্যালেন্স কিভাবে অ্যাড হয় তবে নিচে থেকে চলুন জেনে নেই।

RFL Web Do থেকে কোনো পণ্য ক্রয় করার জন্যে আপনি যে টাকা জমা করবেন সেই টাকা প্রথম অবস্থাতে MR এ জমা হবে এবং সেটি আপনি MR স্ট্যাটাস অপশন থেকে দেখতে পাবেন তারপরে আপনার Balance উক্ত টাকা জমা হবে। 

ধরুন কোম্পানির কাছে কোন প্রোডাক্ট কিনবেন তবে ডিলার সাহেবের টাকাটা হবে -১০০৫০ অর্থাৎ আপনি -১০০৫০ টাকায় প্রোডাক্ট কিনতে পারবেন। আর যদি RFL কোম্পানি ডিলারের কাছে টাকা পাওনা থাকে তবে কোনো (-) চিহ্ন দেখতে পারবেন না। 

এখন আপনার যদি order সম্পন্ন করতে হয় তবে আপনাকে SR Assign করার দরকার হবে SR Assign এ আপনার নাম ও প্রোডাক্ট ইনফো সিলেক্ট করতে হবে বা আপনি item code এখানে যাবেন। item code অপশনে ক্লিক করার পরে item quantity দিবেন। 

code দেয়ার পরে প্রোডাক্ট যদি available থাকে তবে একটি information আসবে তা আপনি আপনার মোবাইলের স্কিনে দেখতে পারবেন। আর যদি কোনো information না আসে তবে বুঝতে হবে প্রোডাক্ট available নাই। অর্ডার করার জন্য রিকোয়েস্ট পাঠাতে হবে। সবশেষে active Order অপশনে যাবেন active Order অপশনে ক্লিক করলেই ডিউ টি কোম্পানির কাছে চলে যাবে এবং আপনার অর্ডারটি সম্পন্ন করা হবে।

শেষ কথাঃ RFL Web Do কাজ করার নিয়ম আরএফএল ওয়েব ডিও নিয়ে

আমাদের আজকের এই আলোচনায় এই ছিল rfl web do তে কিভাবে কাজ করবেন, RFL Web Do কাজ করার নিয়ম, RFL Web Do কি তা নিয়ে সামান্য কিছু গুরুত্বপূর্ণ তথ্য। RFL Web Do কাজ করার নিয়ম আরএফএল ওয়েব ডিও বিষয়টি আপনার কাছে একটু কঠিন লাগতে পারে যদি আপনি নতুন হয়ে থাকেন তবে আপনার জন্য আমি নিচে ভিডিও দিচ্ছি ভিডিওটি ভালো ভাবে দেখলে আশা করি আপনি বুঝতে পারবেন।

RFL Web Do কাজ করার নিয়ম আরএফএল ওয়েব ডিও

পোষ্ট ক্যাটাগরি: