Technical Care BD https://www.technicalcarebd.com/2021/10/10k-budget-phone-in-bd.html

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১ | ১০ হাজার টাকার মধ্যে ভালো ফোন

১০ হাজার টাকার মধ্যে ভালো ফোন | ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১ — আপনি কি ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল কেনার চিন্তাভাবনা করছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। বর্তমানে বেশিরভাগ মানুষই ১০ হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল ফোন কিনতে চায়। বর্তমানে অনেক দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ড ১০ হাজার টাকার মধ্যে ভালো ভালো ফিচার সম্পন্ন ফোন অফার করছে। মূলত মধ্যবিত্তদের কেন্দ্র করেই ১০ হাজার টাকা বাজেটের মধ্যে ফোন গুলো মার্কেটে ছাড়া হয়।

আজকের এই আর্টিকেলটিতে আমরা ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১ গুলোর তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবো। আমরা অনেক যাচাই-বাছাই করার মাধ্যমেই এই তালিকাটি আপনাদের সামনে তুলে ধরছি। আশা করি আমাদের সাজেস্ট করা মোবাইল গুলোর তালিকা আপনাদের অনেক উপকারে আসবে।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২১

১০ হাজার টাকার মধ্যে ৫টি ভালো ফোন

আমরা এই আর্টিকেলটিতে অনেক নিখুতভাবে যাচাই-বাছাই করার পর ১০ হাজার টাকার মধ্যে পাঁচটি সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন সম্পর্কে একটি বিস্তারিত তালিকা প্রকাশ করেছি।

১। REALME NARZO 20A

REALME NARZO 20A মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে বিগ ৫০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি খুব সহজেই কয়েকদিন পার করে দিতে পারবেন। এছাড়া মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। মোবাইলটিতে বড় ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৯৫ গ্রাম।

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১২+২+২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। মোবাইলটির সাথে পেয়ে যাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জার। REALME NARZO 20A ফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১১ ন্যানোমিটারের সেরা প্রসেসর স্নেপড্রাগন ৬৬৫। মোবাইলটিতে ফেস আনলক এর পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। মোবাইলটি বর্তমানে এন্ড্রয়েড ১০ ভার্সনের উপর রান করছে। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবি ভেরিয়েন্ট ৯৯০০ টাকা এবং ৪/৬৪ ভেরিয়েন্ট ১১০০০ টাকা। 

২। WALTON RX7 MINI

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৩ এবং ৫ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। মোবাইলটি অ্যান্ড্রয়েড ০৯ ভার্সনের উপর রান করছে। WALTON RX7 MINI ফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও পি ৬০।

WALTON RX7 MINI মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। মোবাইলটিতে বড় ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৬১ গ্রাম। WALTON RX7 MINI মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে কম্প্যাক্ট ৩০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি খুব সহজেই ভালো সময় পার করে দিতে পারবেন। মোবাইলটিতে ফেস আনলক এর পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও আপনি মোবাইলটি থেকে ডুয়াল ব্যান্ডের ওয়াইফাই ইউজ করতে পারবেন। মোবাইলের ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবির দাম ৯৪৯৯ টাকা। 

৩। XIAOMI REDMI 9A

XIAOMI REDMI 9A ফোনটিতে ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৫০০০ মিলি এম্পিয়ারের বিগ ব্যাটারী। XIAOMI REDMI 9A ফোনটির পিছনে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

মোবাইলটির ওজন ১৯৪ গ্রাম। আপনারা চাইলে মোবাইলটিতে ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন। XIAOMI REDMI 9A এ ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ২৫। ফোনটির ২/৩২ জিবি র‍্যাম এবং রম ব্যবহার করা হয়েছে। ফোনটির ডিসপ্লেতে থাকছে একটি মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ২/৩২ জিবি এর দাম ১০৪৯৯ টাকা। 

৪। REALME C11

ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ১৩+২ মেগা পিক্সেলের ডুয়াল ক্যামেরা ব্যবহার করা হয়েছে, পাশাপাশি ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। মোবাইলটির সাথে পেয়ে যাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জার। REALME C11 ফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৩৫।

REALME C11 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। মোবাইলটিতে বড় ব্যাটারি ব্যবহার করার কারণে মোবাইলটির ওজন ১৯৬ গ্রাম। REALME C11 মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে বিগ ৫০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি। সুতরাং একবার চার্জ দিয়ে আপনি খুব সহজেই কয়েকদিন পার করে দিতে পারবেন।

মোবাইলটিতে ফেস আনলক এর পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও আপনি মোবাইলটি থেকে ডুয়াল ব্যান্ডের ওয়াইফাই ইউজ করতে পারবেন। মোবাইলের ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে মিনিমাল নচ। ফোনটির বর্তমান মূল্য ২/৩২ জিবি ভেরিয়েন্টের মুল্য ৮৯৯৯ টাকা।

৫। SYMPHONY Z40

SYMPHONY Z40 স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজেটের মধ্যে ১২ ন্যানোমিটারের সেরা প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৩৫। ফোনটির ৪/৬৪ জিবি র‍্যাম এবং রম ব্যবহার করা হয়েছে। মোবাইলটির ওজন ১৯৩.৫ গ্রাম। আপনারা চাইলে মোবাইলটিতে ১২৮ জিবি পর্যন্ত ডেডিকেটেড মেমোরি স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে দিতে পারবেন।

SYMPHONY Z40 ফোনটিতে ৬.৫৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ রয়েছে ৫০০০ মিলি এম্পিয়ারের বিগ ব্যাটারী। এছাড়াও ফোনটির পিছনে ১৩+০২+০৫ মেগাপিক্সেলের সমন্বয়ে তিনটি ব্যাক ক্যামেরা রয়েছে এবং সামনে ১৩ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ফোনটির বর্তমান মূল্য ৩/৩২ জিবি ভেরিয়েন্টের প্রাইস ৯৯৯০।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া