গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২

গেম খেলে টাকা আয় বিকাশে - গেম খেলে টাকা আয় বিকাশে 2022 - গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২ - আমাদের মধ্যে প্রচুর সংখ্যক গেমার রয়েছে। বর্তমান বিশ্বে গেমার এর সংখ্যা অতি পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। বিশ্বের অন্যান্য দেশ গুলোতে "ই-স্পোর্টস" খেলার ট্রেনিং এর জন্য স্কুল রয়েছে। বাংলাদেশ সরকার এ বিষয়ে এখনো কার্যকরী কোনো পদক্ষেপ নিচ্ছে না বলে বাংলাদেশের অসংখ্য গেমার "ই-স্পোর্টস টুর্নামেন্ট" খেলে টাকা ইনকাম কর‍তে পারছে না। 

তবে এ জন্য কি কেউ গেম খেলা বাদ দিয়েছে? বিশ্বের সব ভালো গেম গুলোতে প্রচুর পরিমাণে প্লেয়ার বাংলাদেশ থেকেই রয়েছে। এবং ই স্পোর্টস টুর্নামেন্ট খেলা ছাড়াই গেম খেলে টাকা ইনকাম কর‍তে পারছে।

গেম খেলে টাকা আয় বিকাশে

সুচিপত্রঃ গেম খেলে টাকা আয় বিকাশে

আপনি কি একজন গেমার? প্রতিদিন ৪-৫ ঘন্টা মোবাইলে গেম খেলে সময় নষ্ট করেন? আপনি কি জানেন যে, গেম খেলেও অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করা যায়? হয়তো আপনি বলবেন ই স্পোর্টস এর কথা। কিন্তু না আপনি চাইলেই স্পোর্টস ছাড়াই অনলাইনে গেম খেলে টাকা আয় কর‍তে পারবেন। এবং সে টাকা বিকাশে উইথড্র দিতেও পারবেন।

তো আমাদের আজকের আর্টিকেলের কয়েকটি বিষয় রয়েছে। কিভাবে আপনারা সহজেই গেম খেলে টাকা আয় বিকাশে করতে পারবেন। কোন কোন গেম খেলে টাকা আয় করা যায়। জনপ্রিয় লুডু গেম খেলে কিভাবে টাকা আয় করা যায় সমস্ত বিষয় গুলোকে আজকের আর্টিকেলে আপনাদের সামনে তুলে ধরবো। 

আপনি যদি গেম খেলে টাকা আয় করার প্রসেস গুলো সম্পর্কে গুগলে ভালো কোনো আর্টিকেল না পেয়ে থাকেন তাহলে আমাদের আর্টিকেলটি পড়ে ফেলুন সম্পুর্ন ভাবে। কারন আজকের একটি আর্টিকেল আপনার গেম খেলে টাকা আয় বিকাশে জানার জন্য যথেষ্ট।

গেম খেলে টাকা আয় বিকাশে 2022

গেম সাধারণত পিসি ভার্সন ও মোবাইল ভার্সনে হয়ে থাকে। যেকোনো মাল্টিপ্লেয়ার গেম গুলোতে টুর্নামেন্ট এর আয়োজন করা হয়। সিংগেল পার্সন গেম গুলা খেলে কি তাহলে টাকা আয় করতে পারবেন না? হ্যা! অবশ্যই পারবেন। আপনি যে গেম গুলোকে খেলেন না কেন আপনি সে গেমের উপরে ভালো পারফরম্যান্স দেখাতে পারলে। সেখান থেকে টাকা ইনকাম করা কোনো ব্যাপার নয়।

বিভিন্ন দেশের অনেক এপস রয়েছে যেগুলো আপনাকে গেম খেলে টাকা আয় এর সুযোগ তৈরি করে দেয় তবে সেগুলো বাহিরের দেশের হওয়ায় অনেক সমস্যায় পড়তে হয়। যেমন ধরুন, আপনি টাকা তো আয় করলেন কিন্তু সেটাকে বিকাশে কিভাবে নিবেন? গেম খেলে টাকা আয় বিকাশে অনেকেই চান সহজে নিতে। এ জন্য কোন ট্রিক্সে কাজ করতে হবে সেটা জানুন নিচে বিস্তারিত ভাবে।

কোন গেম খেলে টাকা আয় করা যায়

অনেকেই জানতে চান মূলত কোন গেম খেলে টাকা আয় করা যায়। এ প্রশ্নের উত্তরে বলতে হয় আপনি যেকোনো গেম যেমন- পাবজি, ফ্রি ফায়ার, লুডো, ক্লাশ অফ ক্লানস, ক্রিকেট গেম ইত্যাদি যত ধরনের গেম আছে সব দিয়েই টাকা ইনকাম করা যায়। শুধু আপনাকে প্রসেসটা জানতে হবে।

এ ছাড়াও বিভিন্ন এপ রয়েছে যেখানে হরেক রকমের গেম দিয়ে সাজানো থাকে। সেখান থেকে প্রতিদিন যেকোনো গেম খেলে নির্দিষ্ট পরিমান টাকা উপার্জন করতে পারবেন। সেখানে আপনাকে যেকোনো একটি কিংবা ২ টি গেমের উপর নির্ভর করতে হবে না। সেখানে গেমে টাকা আয় করার জন্য প্রচুর গেম পেয়ে যাবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2022 apps

গেম খেলে টাকা আয় করার জন্য প্রচুর এপস রয়েছে। যে গুলোতে নানা ধরনের গেম দিয়ে সাজানো থাকে। এখানে আপনি যে কোনো গেম খেলে টাকা আয় করতে পারবেন। জনপ্রিয় গেম খেলে টাকা আয় বিকাশে app এর তালিকা নিম্নরুপ- ১। MPL – Mobile Premier League ২। লুডু গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২ ৩। Khela Ghor দিয়ে গেম খেলে আয় ৪। কেরাম খেলে টাকা আয় ৫। জাভা গেম খেলে টাকা আয় ৬। ক্রিকেট গেম খেলে টাকা আয়

MPL – Mobile Premier League

গেম খেলে টাকা আয় করার জন্য জনপ্রিয় একটি প্লাটফর্ম হচ্ছে এমপিএল বা মোবাইল প্রিমিয়ার লিগ। এখানে, প্রতিনিয়ত বিভিন্ন ধরনের টুর্নামেন্ট হয়ে থাকে। আপনাকে টুর্নামেন্ট এ অংশগ্রহণ কর‍তে হবে। প্রায় ৪৩ টির ও বেশী জনপ্রিয় গেম গুলো নিয়ে সাজানো। অর্থাৎ আপনি এই ৪৩ টি গেমের মধ্যে যে গেমটি ভালো খেলতে পারেন সেটার উপরে টুর্নামেন্ট থাকবে।

আপনাকে টাকা ইনকাম করার জন্য অন্যান্য প্লেয়ারদেরকে বিট করতে হবে। পাবজি বা ফ্রি ফায়ার গেম গুলোতে আপনি যদি জিততে না পারেন। তাহলে আপনি কত জন এনিমিকে এলিমেনেট করতে পেরেছেন সেটার উপর নির্ভর করে টাকা আয় করতে পারবেন। এটি একটি ইন্ডিয়ান গেমিং প্লাটফর্ম এপস। যারা ইন্ডিয়া থেকে গেম খেলে টাকা আয় করতে চান তাদের কাছে অনেক বেশী ভালো লাগবে। 

যেহেতু এটা বিশ্বব্যাপি জনপ্রিয় গেম খেলে টাকা আয়ের উৎস তাই সব দেশ থেকেই এটি ব্যাবহার করা যাবে। কিন্তু আপনি এটা প্লে স্টোরে পাবেন না। সাধারণত এই এপস গুলোকে প্লে স্টোরে পাবলিশ করে না। আপনাকে প্রথমেই "MPL – Mobile Premier League" লিখে সার্চ করতে হবে গুগলে। পরে যে অফিসিয়াল সাইটটি আসবে সেখানে ঢুকে এপটি ইন্সটল করতে হবে। এরপরে ইন্সটল শেষে সহজ কিছু প্রসেসে রেজিস্ট্রেশন করে গেমে অংশ গ্রহন করতে হবে।

এই প্লাটফর্ম এ আপনি মাল্টিপল মাধ্যমে টাকা তুলতে পারবেন। Paytm, Bank, Upi, Amazon ইত্যাদি মাধ্যম ব্যাবহার করে টাকা নিতে হবে। এরপরে আপনাকে টাকাটা বিকাশে আনতে হবে।

আরো পড়ুনঃ বাংলা আর্টিকেল লিখে টাকা আয়

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2022

লুডু গেম খেলেনা বা খেলেনি এমন মানুষ হয়ত কম এই আছে। বুদ্ধির এই গেম খেলে আপনি চাইলে টাকা ইনকাম করতে পারবেন। লুডু গেম খেলে অনেক ভাবে টাকা আয় করা যায়। এখান থেকে যা আয় করতে পারবেন সেটা আপনারা সহজেই বিকাশ এর মাধ্যমে তুলে নিতে পারবেন। আজকে এমন একটি প্রসেস দেখাবো যেখান থেকে আপনি লুডু গেম খেলে টাকা বিকাশে আয় করতে পারবেন।

এর জন্য আপনাকে একটি অ্যাপস ইন্সটল করতে হবে। অ্যাপস এর ইন্সটল করার লিংক এই লিংকে ঢোকার পরে "ডাউনলোড নাউ" নামে একটি অপশন দেখতে পাবেন। সেখান ক্লিক করে দিন। এরপরে একটি অ্যাপস ডাউনলোড হবে। ডাউনলোড শেষে অ্যাপসটি ইন্সটল করে নিন।

ইন্সটল হয়ে গেলে ওপেন করে একটি নতুন একাউন্ট রেজিষ্ট্রেশন করতে হবে। উল্লেখ্য যে, এই অ্যাপস এ যদি আপনি প্রথম বার রেজিষ্ট্রেশন করে লগইন করেন তাহলে ২০ টাকা পাবেন বোনাস হিসেবে। একাউন্ট হয়ে গেলে আপনার এবার গেম খেলতে হবে টাকা আয় করার জন্য। এখানে ২ টি গেম বর্তমানে রয়েছে - ফ্রুট নিঞ্জা, লুডো ব্যাটল। আপনি যেহেতু লুডো গেম খেলে টাকা আয় করবেন আপনি লুডো গেম সিলেক্ট করুন। এরপরে কত টাকায় খেলবেন পরিমান সিলেক্ট করুন [সর্বনিম্ন আপনি ২০ টাকায় খেলতে পারবেন]। 

অর্থাৎ আপনি যে টাকাটি বোনাস হিসেবে পাবেন সেটা দিয়েই গেম শুরু করতে পারবেন। এরপরে আপনি গেম খেলে যদি জিতে যান তাহলে পাবেন আরো ২০ টাকা। এভাবে আপনি গেম খেলে ৭০-১০০ টাকা একাউন্টে যোগ করতে পারলে বিকাশ, মোবাইল রিচার্জ ও নগদ এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন। গেম খেলতে খেলতে আপনার টাকা যদি শেষ হয়ে যায় ডিপোজিট ও করতে পারবেন বিকাশ এর মাধ্যমে।

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়

সবচেয়ে কম সময়ে ফ্রি ফায়ার খেলে টাকা আয় করা যায়। ফ্রি ফায়ার এর এমন কিছু প্লাটফর্ম রয়েছে যেগুলোতে আপনি যদি একটি ব্যাটল রয়েল ম্যাচ জিততে পারেন তাহলে আপনাকে ১০০/৫০০ টাকা পর্যন্ত দিবে। আপনি যদি জিততে না পারেন প্রতি কিলে আপনি ৫-১০ টাকা পাবেন। সাধারণত ফ্রি ফায়ার এর একটি ফুল ম্যাপ ম্যাচ এর সময় হয়ে থাকে ২০ মিনিট এর মত। তাহলে আপনি মাত্র ২০ মিনিট গেম খেলে অনেক বেশী টাকা আয় করতে পারছেন। ফ্রি ফায়ার গেম খেলে কিভাবে টাকা আয় করবেন বিস্তারিত দেখে নিনঃ

Khela Ghor দিয়ে গেম খেলে আয়

খেলা ঘর এই সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি বাংলাদেশের গেম খেলে টাকা ইনকাম করার প্লাটফর্ম। প্রথমে আপনাকে খেলা ঘর অ্যাপসটি এখান থেকে লিংক থেকে ইন্সটল করতে হবে। খেলা ঘর অ্যাপস এর লিংক (https://khelaghorbd.in/) এরপরে ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। ইন্সটল হয়ে গেলে ওপেন করে একটি নতুন একাউন্ট এর জন্য রেজিষ্টেশন করে নিতে হবে। এরপরে খেলা ঘর এর ড্যাশবোর্ড এরকম দেখতে পাবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২

এখানে আপনাকে বিভিন্ন কাস্টম টুর্নামেন্টে অংশগ্রহণ করতে হবে। টুর্নামেণ্টে অংশ নিতে হলে আপনাকে শুরুতে ২০ টাকা ডিপোজিট করতে হবে। এরপরে ম্যাচে জয়েন হতে হবে। ম্যাচ শুরু আগে আপনাকে রুম কোড ও পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে। 

এবার ম্যাচে যদি আপনি বুয়াহ আনতে পারেন তাহলে ৪০০+ টাকা পাবেন। আর আপনি প্রতি কিল এ পাবেন ১০ টাকা করে। ম্যাচে জয়েন করে ২ টা কিল করলেই আপনার ডিপোজিট টাকা উঠে যাবে। এরপরে আপনি যা কিল করতে পারবেন সেগুলা আপনাত গেম খেলে টাকা আয় হবে। 

এতো এতো প্লাটফর্ম থাকতেও কেন গেম ঘর এখানে খেলবেন? গেম ঘর অতি পরিচিত আমাদের। প্রায় ২ বছর আগে তাদের গেম খেলে টাকা আয়ের সুযোগটি তৈরি করে দিয়েছে। বাংলাদেশের অন্যান্য প্লাটফ্রমের তুলনায় এটি বেশী বিশ্বাসী। গেম খেলে টাকা আয় বিকাশে কর‍তে চাইলে এভাবেই আপনি গেম খেলে আয় করতে পারেন। এখানে, আপনি শুধু ফ্রি ফায়ার না। পাবজি, লুডো ইত্যাদি খেলে ও টাকা আয় কর‍তে পারবেন।

আরো পড়ুনঃ অনলাইনে কোন কাজের চাহিদা সবচেয়ে বেশি

কেরাম খেলে টাকা আয়

আমরা অনেকেই আছি যারা অনলাইন গেম গুলোর মধ্যে ক্যারাম খেলে ও টাকা আয় করতে চাই। আপনি যদি একজন দক্ষ ক্যারাম প্লেয়ার হয়ে থাকেন উপরে আলোচনা করা MPL অ্যাপস এর মাধ্যমে আপনি সহজেই ক্যারাম খেলে টাকা আয় করতে পারবেন। এ ছাড়াও ক্যারামে আপনি যদি অধিক কয়েন এর অধিকারী হোন তাহলে ফেসবুকে বিভিন্ন ক্যারাম গুরপের প্লেয়ারদের কাছে সে কয়েন বিক্রি করে আয় করতে পারবেন।

জাভা গেম খেলে টাকা আয়

গেম খেলে টাকা আয় বিকাশে আলোচনা করার পর এই অংশে কথা বলবো, জাভা গেম খেলে টাকা আয় করা কি সম্ভব নাকি জাভা গেম খেলে টাকা আয় করা সম্ভব না? এর পাশাপাশি কথা বলবো, জাভা গেম মুলত কি এবং বর্তমান সময়ে জাভা গেম গুলোর কোনো কদর আছে কি-না? জাভা গেম খেলে টাকা আয় করার উপায় কি? চলুন জেনে নেই বিস্তারিতঃ

জাভা মোবাইল মুলত কি? প্রিয় পাঠক আজ থেকে ১০ বছর পূর্বে জাভা মোবাইল ফোনের যথেষ্ট চাহিদা ছিলো। এবং বর্তমানে অনেকেই ফিচার মোবাইল ফোন গুলো ব্যবহার করেন। মুলত জাভা হচ্ছে একটি অপারেটিং সিস্টেম। আর এই অপেরাটিং সিস্টেম শুরুর মোবাইল ফোন গুলোতে অর্থাৎ বাটন মোবাইলে বেশ প্রচলন ছিলো।

আর যে সময় থেকে এন্ড্রয়েড এবং IOS অপেরাটিং সিস্টেম চালিত স্মার্টফোন মানুষের হাতের নাগালে চলে আসলো। তখন থেকে জাভা মোবাইল গুলো বিলুপ্তির দিকে চলে যায়। মুলত এই কারণে জাভা মোবাইল ফোনের ইউজার গুলো কমতে থাকে। আর হ্যাঁ জাভা ফোন গুলোতে আপনি তেমন কোনো ধরনের সুযোগ সুবিধে পাবেন না। বর্তমান সময়ের এন্ড্রয়েড এবং আইফোন পূর্বের জাভা ফোন গুলোর থেকে হাজার হাজার গুণে ফিচার দ্বারা পরিপূর্ণ। এই ফোন গুলো মাধ্যমে আপনি অনেক অনেক বেশি সুযোগ সুবিধে পাবেন। 

জাভা গেম কিঃ জাভা গেম হচ্ছে .jar এক্সটেনশনের যেকোনো কম্পিউটার গেম বা এন্ড্রয়েড গেম। প্রিয় পাঠক আপনি চাইলে যেকোনো একটি অ্যান্ড্রয়েড গেমসকে সহজেই জাভা গেমসে পরিণত করতে পারবেন। এন্ড্রয়েড গেমকে জাভা গেমসে পরিণত করার জন্য কিছু নিয়ম কানুন রয়েছে। জাভা গেমস আপনি বর্তমানে কিছু ওয়েবসাইটের মাধ্যমে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। চলুন জেনে নেই জাভা গেম ডাউনলোড করতে চাই বা কিভাবে করবেনঃ 

জাভা গেম ডাউনলোড করার উপায়ঃ জাভা গেম ডাউনলোড করার জন্য বর্তমানে বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে। উল্লেখযোগ্য একটি হচ্ছে Phoneky.com। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা যেকোনো ধরনের জাভা গেমসের কালেকশন দেখতে পারবেন। এই ওয়েবসাইট ভিজিট করলে আপনি যেকোনো জাভা গেমস সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। এই গেমস গুলো মূলত .jar এক্সটেনশন যুক্ত গেম। এই গেমস গুলো আপনারা জাভা মোবাইলে খেলতে পাবেন। 

জাভা গেম খেলে টাকা আয় - প্রিয় পাঠক জাভা গেম মুলত আমাদের পুরনো স্মৃতিকে বহন করে। যদি আমি জাভা গেম সম্পর্কে বিস্তারিত লেখি। তাহলে আপনি জানতে পারবেন যে, জাভা গেম খেলে টাকা আয় করা যায় না। অর্থাৎ জাভা গেম খেলে টাকা আয় করার জন্য কোনো প্রকার উপায় রাখেননি ডেভেলপাররা। 

কেননা এটি হচ্ছে এমন অ্যাপ্লিকেশান কিংবা অ্যাপ, যেখানে জাভা গেম খেলার জন্য আপনাকে টাকা পে করা হবে বা জাভা গেম ডাউনলোড করার জন্যে আপনাকে টাকা পে করা হবে এমন কোনো উপায় নাই। বর্তমান সময়ে জাভা গেমস গুলো নিঃস্ব হয়ে গেছে বললেই চলে। তবে হ্যাঁ কিছু কিছু জাভা গেম রয়েছে যেগুলোর জনপ্রিয় কিছুটা হলেও রয়েছে। মোটকথা জাভা গেম খেলে টাকা আয় করা যায়না।

গেম খেলে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে আমরা সকলে জানলেও কখনো ভাবতেও পারিনি যে ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করা যাচ্ছে। অ্যাপ ডেভলপার আমাদের বিনোদন দেওয়ার জন্য বিভিন্ন ধরনের গেম তৈরি করেছে যার মধ্যে ক্রিকেট গেম অন্যতম। 

সুতরাং আপনি অবশ্যই এক্ষুনি একটি ক্রিকেট গেম ইন্সটল করে নিন যাতে করে আপনি গেমগুলো খেলতে পারেন এবং প্রতিদিন টাকা ইনকাম করতে পারেন। নিচের অংশে আমরা বেশ কিছু উপায় আপনাদের সাথে আলোচনা করতে চলেছে যেগুলো ব্যবহার করে আপনি ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

ক্রিকেট গেম খেলে টাকা আয়

আমাদের দেশের জনপ্রিয় একটি গেম হচ্ছে ক্রিকেট। আর এই ক্রিকেট গেমকে ব্যবহার করে এখন টাকা আয় করা সম্ভব। যদিওবা ক্রিকেট গেম খেলে টাকা আয় করার জন্য বাংলাদেশে কোনো অ্যাপ নেই। কিন্ত হ্যা আমাদের পার্শ্ববর্তী বন্ধুদেশ ভারতে অনেক অ্যাপ্লিকেশান রয়েছে যেগুলোতে রেজিস্ট্রেশন করে ক্রিকেট গেম খেলে টাকা আয় সম্ভব। 

এখন আমি আপনাদেরকে দেখিয়ে দিবো ক্রিকেট গেম খেলে টাকা আয় বা কিভাবে আপনি ক্রিকেট গেম খেলে টাকা উপার্জন করতে পারেন। সেই সাথে কিভাবে আপনি ক্রিকেট গেম বাজি ধরে টাকা আয় করতে পারেন তার বিস্তারিত নিয়ম। প্রথম যে সাইট এবং অ্যাপের নাম বলো সেটি হচ্ছে Cricket exchange।

১। ক্রিকেট গেম খেলে টাকা আয় করার এই Cricket exchange : Live Score & Analysis অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে আপনি সম্পূর্ণ বিনামূল্যে ইন্সটল করতে পারবেন। 

২। তারপর আপনার প্রয়োজনীয় তথ্য গুলো দিয়ে এই অ্যাপের মধ্যে একটি একাউন্ট তৈরি করতে হবে।

৩। একাউন্ট ওপেন করার পরে এখানে আপনি বিভিন্ন দেশের লাইভ খেলা দেখতে পারবেন। তারপরে এখান থেকে আপনি ক্রিকেট খেলায় বাজি ধরে টাকা আয় করতে পারবেন এবং সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আরো পড়ুনঃ টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

ক্রিকেট গেম খেলে টাকা আয় করার অ্যাপ

উপরোক্ত অ্যাপটি ছাড়াও আপনি নিম্নোক্ত অ্যাপগুলোর সাহায্য ক্রিকেট গেম খেলে টাকা আয় করতে পারবেন। ক্রিকেট গেম খেলে টাকা আয় করার এই অ্যাপস গুলোতে প্রথমে আপনাকে একাউন্ট খুলতে হবে। এই অ্যাপগুলোতে বিভিন্ন ধরনের ম্যাচ হয়ে থাকে যেগুলোতে বাজি ধরে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি নিজে টিম তৈরি করেও ক্রিকেট গেম খেলে টাকা আয় করতে পারবেন। 

আর এই অ্যাপগুলোর বড় সুবিধে হচ্ছে এখানে আপনার পরিচিতদেরকে ইনভাইট দিয়েও আলাদা ভাবে টাকা ইনকাম করতে পারবেন। প্রিয় পাঠক আপনি যদি ক্রিকেট খেলা সম্পর্কে ভালো দক্ষতা রাখেন তাহলে এসকল অ্যাপগুলি ব্যবহার করে দেখতে পারেন। 

ক্রিকেট গেম খেলে টাকা আয় করার জন্য কয়েকটি অ্যাপের তালিকা নিম্নে দেয়া হলোঃ 1. MPL 2. Dream11 3. Halaplay 4. MyTeam11 5. OneTo11 6. RotoBash. ক্রিকেট গেম খেলে টাকা আয় করার অ্যাপ গুলি আপনি গুগলে সার্চ করলে খুব সহজেই দেখতে পারবেন।

1. MPL - ক্রিকেট গেম খেলে টাকা আয়

MPL হচ্ছে ভারতীয় একটি জনপ্রিয় অ্যাপ্লিকেশান। এই অ্যাপে যখন আপনি কোনো ম্যাচ খেলবেন এবং ম্যাচে জিতে যাবেন, তখন জেতার সঙ্গে সঙ্গে টাকা আপনার ওয়ালেটে পাঠিয়ে দেওয়া হবে। বর্তমানে এই অ্যাপটি অনেক ট্রেন্ডিংয়ে রয়েছে সেই সাথে অ্যাপটি সারাবিশ্বে অনেক বেশি জনপ্রিয়।

Sign Up Bonus: মোবাইল প্রিমিয়ার লিগ (MPL) অ্যাপে সাইন আপ করার সঙ্গে সঙ্গে বোনাস হিসেবে আপনি ৫০ টাকা পেয়ে যাবেন। 

রেফার করা অফারঃ এছাড়াও এই অ্যাপে ইউজার থেকে রেফার করে টাকা আয় করা যায়। প্রতিটি রেফার সম্পূর্ণ হলে নতুন সদস্য এবং যিনি রেফার করবে অর্থাৎ আপনি সহ উভয়ই ৫০ টাকা করে বোনাস পেয়ে যাবেন।

দাবা খেলে টাকা আয়

পৃথিবীতে সবচেয়ে প্রাচীন এবং জনপ্রিয় একটি খেলা হচ্ছে দাবা। অন্যান্য সকল গেমসগুলো অনেক সহজে খেলা গেলেও দাবা খেলার জন্য প্রয়োজন হয় ভালো বুদ্ধিমত্তার। প্রিয় পাঠক আর যদি আপনার মাঝে এই সঠিক বুদ্ধিমত্তা এবং আপনি একজন দক্ষ দাবাড়ু হয়ে থাকেন তবে আপনি আপনার এই দক্ষতাকে ব্যবহার করে দাবা খেলে টাকা আয় করতে পারবেন। 

সত্যিই আমি অবাক হই যে, দাবা খেলে টাকা আয় করা যায় 😱 গেম খেলে টাকা আয় করা ব্যাপারটা গতকিছুদিন পূর্বে আমাদের কাছে কঠিন বিষয় মনে হলেও বর্তমানে প্রায় সকল গেম খেলে টাকা আয় করা যায়। সকল গেমের মতো আপনিও দাবা খেলে টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে দাবা খেলে টাকা আয় করার জন্য অসংখ্য ওয়েবসাইট খুঁজে পাবেন এবং এর পাশাপাশি আপনি অনেক অ্যাপ দেখতে পারবেন যেগুলো টাকা আয় করার পথ দেখিয়ে দিবে। তবে হ্যাঁ জেনে রাখা ভালো বেশিরভাগ ওয়েবসাইট এবং অ্যাপ সঠিকভাবে কাজ করে না এবং সঠিক পেমেন্ট প্রদান করে না। তাই আমরা আপনাদের সুবিধার জন্য এখানে দাবা খেলে টাকা আয় করার জন্য কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইট এবং অ্যাপের নাম উল্লেখ করে বিস্তারিত তথ্য তুলে ধরবোঃ

Chess Cube

অনলাইনের মাধমে দাবা খেলে টাকা আয় করার জন্য যতগুলো সাইট রয়েছে তারমধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং অন্যতম ওয়েবসাইট হচ্ছে Chess Cube। অফলাইনে যারা দাবা খেলতে খেলতে অভ্যস্ত তাদের মধ্যে বেশিরভাগ মানুষ জানেন না যে, অনলাইন বা ইন্টারনেটের মাধ্যমে কত সুন্দর ভাবে দাবা খেলার অ্যারেঞ্জ করা যায়। 

প্রিয় পাঠক শুধুমাত্র দক্ষ দাবারুদের কথা মাথায় রেখে এই Chess Cube ওয়েবসাইটটি বানানো হয়েছে এবং আপনারা এই ওয়েবসাইটের মাধ্যমে দাবা খেলার জন্য বিভিন্ন প্রতিযোগিতাতে অংশগ্রহণ করতে পারবেন। জেনে রাখা ভালো Chess Cube দাবা খেলার এই ওয়েবসাইটে শুধুমাত্র ল্যাপটপ বা কম্পিউটারে সাহায্যে দাবা খেলা যাবে।

কারণ দাবা খেলার জন্য বড় আকারের ডিসপ্লের প্রয়োজন হয়ে থাকে। বড় আকারের ডিস্প্লের কারণে এখানে দেখতে সুবিধে হয়। তবে হ্যাঁ এই ওয়েবসাইটের বাইরেও অনেক অনলাইনে অনেক ওয়েবসাইট পাবেন যেগুলোতে আপনি মোবাইল দিয়ে দাবা খেলতে পারবেন। প্রিয় পাঠক যদি আপনি দাবা খেলতে ভালো এক্সপেরিয়েন্স নিতে চান তবে আপনার জন্য সেরা অপশন হবে কম্পিউটার থেকে দাবা গেম খেলা।

Big Time Chess

অনলাইনের মাধ্যমে দাবা খেলে টাকা আয় করা যায় এরকম অনেক ওয়েবসাইট থাকলে তার মধ্যে একটি সেরা ওয়েবসাইট হলো Big Time Chess। এই দাবা খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট এর পাশাপাশি এদের একটি অফিশিয়াল অ্যাপ আছে। যে অ্যাপটি আপনি গুগল প্লেস্টোরে কিংবা গুগলে সার্চ করে আপনার ফোনে ইনস্টল করে নিতে পারবেন সহজেই।

সারাবিশ্বের বেশিরভাগ দাবাড়ু এই অ্যাপের মাধ্যমে প্রতিনিয়ত দাবা খেলে টাকা আয় করছে। আর হ্যাঁ বাংলাদেশিদের জন্য এই অ্যাপ থেকে দাবা খেলে টাকা আয় করা অনেক বেশি সহজ। কারণ এখানে দাবা খেলে টাকা সহজে হাতে পাওয়ার জন্য পেমেন্ট মেথড অনেক বেশি সহজ করে দিয়েছে। এই অ্যাপের মাধ্যমে একজন দাবাড়ু তার অর্জিত টাকা ব্যাংক একাউন্ট অথবা পেপাল একাউন্টের মাধ্যমে উইথড্র করতে পারবেন।

গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয়

যদি আপনি গেম খেলে ডলার আয়ের স্বপ্ন দেখেন তাহলে আপনাকে অবশ্যই বিভিন্ন প্লাটফর্ম গুলোতে লাইভস্ট্রিম করে আয় করতে হবে। আপনি যে গেম খেলেন সে গেমের উপরে আপনাকে অবশ্যই ভালো পরিমাণে দক্ষ থাকতে হবে। ভালো মানের একটি এন্ড্রয়েড ফোন বা পিসি, ভালো ইন্টারনেট কানেকশন যদি আপনার থাকে।

তাহলে ফেসবুক, ইউটিউব এগুলোতে সরাসরি স্ট্রিম করা শুরু করুন। প্রথম দিকে সফলতা পেতে দেরি হলেও আসতে আসতে আপনি সফল হয়ে যাবেন। ফেসবুকে আপনি যদি ফেস ক্যাম সহ গেম স্ট্রিম করেন তাহলে অতিরিক্ত বোনাস টাকা ও আয় করতে পারবেন।

শেষ কথা - গেম খেলে টাকা আয় বিকাশে ২০২২

গেম খেলে টাকা আয় বিকাশে পোষ্টে আমরা কিভাবে সঠিক উপায় গেম খেলে টাকা আয় করা যায় সব বিস্তারিত বললাম। আমাদের দেশে টিন এজ এর বেশিরভাগ মানুষ গেম আসক্ত। তাদের কাছে ভালো একটা স্মার্টফোন ও নেই। গেমের পিছনে বিভিন্ন আইটেম ক্রয় করতে তাদের অনেক সময়েই টাকা পয়সা নিতে হয়। কিন্তু ভাবুন আপনি যদি আপনার গেমের খরচ + নিজের খরচ গেম খেলেই উপার্জন করতে পারেন তবে ক্ষতি কি? গেম খেলে টাকা আয় করুন সবসময়।

পোষ্ট ক্যাটাগরি: