Technical Care BD https://www.technicalcarebd.com/2022/06/top-10-betting-site-in-bangladesh.html

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ — যারা প্রতিনিয়ত বেটিং করেন যেকোনো স্পোর্টস রিলেটেড তাদের কাছে সব ধরনের ওয়েবসাইট পছন্দ হয়না। নতুন বেটিং সাইট গুলোতে লাইসেন্স না থাকার ফলে যেকোনো মুহুর্তে টাকা নিয়ে উধাও হয়ে যাওয়ার চান্স থেকেই যায়। 

যে সব বেটিং সাইট গুলো পুরনো এবং সার্ভিস কোয়ালিটি ভালো তারা বেশী দিনব্যাপী বেটিং সাইট গুলো রানিং রাখে। বাংলাদেশের মধ্যে প্রচুর বেটিং সাইটের দেখা মিললেও কোন সাইটে আপনার বেটিং করা উচিৎ? এ সম্পর্কে আপনার জানা অনেক দরকারী।

আরো পড়ুনঃ বাংলাদেশের সেরা বেটিং সাইট

পেজ সূচীপত্রঃ টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

আজকের আর্টিকেলে আমরা টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ নিয়ে কথা বলবো। হাজার হাজার সাইট গুলোর মধ্যে যে বেটিং সাইট গুলো অধিক পরিমাণ মানুষ ব্যাবহার করে ও তাদের সার্ভিস কোয়ালিটি কি রকম হয় ইত্যাদি রয়েছে আলোচনার বিষয়। আমরা সেরা ১০ টি বেটিং সাইটের লিংক সহ প্রতিটি সাইটকে আপনাদের সামনে পরিচয় করে দিবো। বেটিং করার ক্ষেত্রে সাইট যদি ভালো বা মনের মতো না হয় বেটিং করার আগ্রহ অনেকাংশে কমে যায়। চলুন তাহলে জেনে নেই টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ গুলো কি কিঃ

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

আপনি কি বাংলাদেশের মধ্যে টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর তালিকা খুজছেন? আপনাকে আর কষ্ট করতে হবে না। আজকের তালিকায় আমরা অনেক সাইটের সাথে কম্পেয়ার ও রিচার্স এর মাধ্যমে সেরা সাইট গুলোকে বাছাই করতে সক্ষম হয়েছি। আপনার পছন্দ অনুযায়ী যেকোনো বেটিং সাইটে কোনো প্রকার ভয় ছাড়াই বেটিং শুরু করে দিতে পারবেন। 

বেটিং করার জন্য টপ সাইট গুলোর প্রতি আগ্রহ সকলের বেশী থাকে। কারণ সেখানে অতিরিক্ত বোনাস সুবিধা লক্ষ্য করা যায়। প্রতিটি সাইট তার ইউজার দের কিছু আলাদা সুবিধা প্রদান করে তবে সাইট ভেদে সেটা কম ও বেশী হওয়ার কারণে টপ সাইট গুলোর ভ্যালু অনেক বেশী। নিচে আমরা টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর তালিকা দিয়ে দিলামঃ 

আরো পড়ুনঃ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

1. Bons - টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

আমাদের পোষ্টের টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর নাম্বার ১ এর স্থানে রয়েছে Bons বেটিং সাইটটি। এটি সম্পুর্ণ বাংলাদেশ থেকে কন্ট্রোল করা হয়। এই সাইটের রেটিং এর ক্ষেত্রে ১০ এর মধ্যে ৯ পাওয়ার যোগ্য। এখানে, ইউজার দের ২০০% পর্যন্ত বোনাস সুবিধা দেয়া যা টাকায় কনভার্ট করলে ৫ হাজার টাকার মত। এখানে, স্পোর্টস সম্পর্কিত প্রায় ২৫০০ গেমসের উপর বেটিং করতে পারবেন।

বিভিন্ন ক্যাটাগেরি ফুটবল, ক্রিকেট, হকি ইত্যাদি ৩৫টি স্পোর্টস ক্যাটাগেরি রাখা হয়েছে। বিকাশ বা নগদ সহ একাধিক পেমেন্ট মাধ্যম রয়েছে। তাদের রয়েছে এন্ড্রয়েড এর জন্য নিজস্ব অফিসিয়াল মোবাইল এপ্লিকেশন। এই সাইটে বেটিং করা অনেক সহজ। Bons বেটিং করার সাইটে ভিজিট করুন এখানে ক্লিক করে

2. BetoBet - টপ টেন বেটিং সাইট

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে দ্বিতীয় নাম্বার স্থানে আমরা রেখেছি BetoBet কে। অনলাইনে বেটিং করার জন্য সেরা একটি সাইটের মধ্যে এটি একটি। এই সাইটের ইউজার সংখ্যা বেশী বাংলাদেশি। বাংলাদেশের ইউজারদের জন্য রয়েছে অতিরিক্ত বোনাস সুবিধা।

এই সাইটে ইউজারদের ১০০% বোনাস প্রদান করা হয়ে থাকে। সর্বোচ্চ ৭ হাজার ৫০০ টাকা পর্যন্ত বোনাস সুবিধা উপভোগ করতে পারবেন। এখানে, একাউন্ট তৈরি করার রেজিস্ট্রেশন করতে নেই কোনো বাড়তি ঝামেলা। ২৪/৭ ঘন্টা পাবেন লাইভ সাপোর্টে কথা বলার সুযোগ। যেকোনো অসুবিধা পরিলক্ষিত হলে কাস্টমার কেয়ার থেকে সাহায্য নিতে পারবেন। ক্যাসিনো গেমস গুলোতে অধিক পরিমানে মুনাফা অর্জন করা যায়। বেটিং করার সাইট BetoBet ভিজিট এই লিংকে করে

3. 1win - বাংলাদেশের সেরা বেটিং সাইট

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে ৩য় নাম্বারে রয়েছে 1Win সাইটটি। প্রচুর পরিমাণে বোনাস দেয়ার জন্য অন্যতম খ্যাতি অর্জন করা বেটিং সাইট গুলোর মধ্যে অন্যতম। এই সাইটের বোনাস দেখলে আপনি অবাক না হয়ে পারবেন না। এই সাইটে ৫০০% পর্যন্ত বোনাস পাওয়া যায়। সর্বোচ্চ ৭০ হাজার টাকা বোনাস জয়ের সুযোগ থাকছেই। তাদের রয়েছে এন্ড্রয়েড এবং আইওএস এর জন্য আলাদা আলাদা মোবাইল এপ্লিকেশন। বাংলাদেশের সেরা এই বেটিং সাইট ভিজিট করুন এখানে ক্লিক করে

4. Pure Win - টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে Pure Win অন্যতম সেরা একটি বেটিং ওয়েবসাইট। এই সাইটে অত্যাধিক পরিমাণে ওয়েলকাম বোনাস প্রদান করে। এখানে সর্বোচ্চ ১০০% বোনাস সুবিধা নেয়া যায়। সর্বোচ্চ ৩৩ হাজার টাকা বোনাস এর সুবিধা।

এখানে বিভিন্ন ক্যাটাগেরিতে বেটিং করতে পারবেন। বেটিং করার ক্ষেত্রে বুঝার সুবিধার্থে রয়েছে নিজস্ব এপ্লিকেশন সুবিধা। ক্যাসিনো ও স্পোর্টস সম্পর্কিত সকল বেটিং এ সহজেই অংশগ্রহণ করতে পারবেন। সাইটেত ইউজার সংখাও অনেক বেশী। Pure Win ওয়েবসাইট ভিজিট করুন এই লিংকে ক্লিক করে

5. 4ra Bet - সেরা বেটিং সাইট

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে অত্যাধিক বোনাসের জন্য বিখ্যাত একটি বেটিং সাইট হলো 4ra Bet। এই সাইটে +১০০% সর্বোচ্চ ৩০ হাজার টাকা বোনাস পাওয়া যাবে। এই সাইটেও রয়েছে ২৪/৭ ঘন্টা কাস্টমার কেয়ার সুবিধা। যা প্রতিটি ইউজারকে বাড়তি সুবিধা দিতে সহায়তা করে।

এই সাইটে আপনি অনলাইন ক্যাসিনো খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি লাইভ ক্যাসিনো খেলার সুযোগ পেয়ে যাবেন। ৬ এর অধিক পেমেন্ট সিস্টেম থাকার কারণে ডিপোজিট নিয়ে বিপাকে পড়তে হবে না কখনোই। বেটিং করার সাইটটি ভিজিট করুন এখানে ক্লিক করে

আরো পড়ুনঃ ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

6. Bovada - বাংলাদেশি বেটিং সাইট

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে এটি অন্যতম সেরা একটি সাইট। আপনি যদি অধিক বোনাস ও বাড়তি গেমস খেলায় আগ্রহী হয়ে থাকেন এই সাইট আপনাকে হতাশ করবে না। এখানে ০.৫০% বোনাস জেতার সুযোগ পাবেন। কাস্টমার কেয়ার থেকে বাড়তি সুবিধা গ্রহণ করতে পারবেন। 

বেটিং সাইট গুলোতে সাধারণত অধিক পরিমাণে কোয়ালিটি ক্যাসিনো খুব কম এই দেখা যায়। তবে এই সাইটে হাই কোয়ালিটির ক্যাসিনো গেমে অংশগ্রহণ করে বেটিং করতে পারবেন সহজেই। স্পোর্টস ও ক্যাসিনো সহ প্রায় ১৫০+ গেমসে বেটিং করতে পারবেন। বেটিং করার সাইটটি ভিজিট করুন এখানে ক্লিক করে। 

7. Bet Winner - বেটিং করে আয়

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে সবচেয়ে সেরা সাইট গুলোর মধ্যে এটি একটি। মানুষের কাছে অধিক জনপ্রিয় হয়ে উঠছে সাইটটি। এখানে ওয়েলকাম বোনাস পাওয়া যায় ১০০% পর্যন্ত। এই সাইটে আপনি ফ্রি ডিপোজিট নিতে পারবেন। 

প্রচুর পরিমাণে পেমেন্ট এর জন্য অপশন থাকায় পেমেন্ট বা ডিপোজিট করার জন্য বাড়তি ঝামেলা পোহাতে হবেনা। স্পোর্টস ও ক্যাসিনো সব মিলিয়ে প্রায় ৩০০+ লাইভ গেমসে বেটিং করতে পারবেন। টপ সাইট গুলো যদি খুজেন এই সাইট আপনাকে অবাক করে তুলবে। Bet Winner সাইটটি ভিজিট করুন এখানে ক্লিক করে। 

8. Dafa Bet - বেটিং সাইট বাংলাদেশ

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মধ্যে যদি দাড়ুন একটি সাইট আপনি বেটিং করার জন্য পছন্দ করতে চান তাহলে এই সাইটটিকে আপনার বেটিং করার জন্য পছন্দ করে নিতে পারেন। এটি বাংলাদেশের লাইসেন্স প্রাপ্ত একটি বেটিং সাইট। যারা টাকা উধাও হয়ে যাওয়ার ভয়ে অন্যান্য সাইটে বেটিং করতে চান না তারা এই সাইটে চোখ বুঝে বেটিং করে টাকা জমায় নিতে পারেন।

এখানে ওয়েলকাম বোনাস হিসেবে ১৬০% পর্যন্ত প্রদান করা হয় ইউজারদের। যেকোনো প্রকার অসুবিধা দেখা দিলে নিতে পারবেন কাস্টমার কেয়ার সুবিধা। যারা স্পোর্টস এর উপরে বেটিং করতে বেশী পছন্দ করেন তাদের জন্য অত্যান্ত ভালো হবে। কারণ এখানে ৩০০+ স্পোর্টস ইভেন্ট রয়েছে। বেটিং সাইটের বাংলাদেশ ভিজিট করুন এখানে ক্লিক করে

9. Rabona - বেস্ট বেটিং সাইট

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর ভিতরে এটি একটি অসাধারণ বেটিং সাইট। এখানে খুব সাধারণ ভাবেই রেজিস্ট্রেশন প্রসেস সম্পন্ন করে নিতে পারবেন। যারা বেটিং সাইট সম্পর্কে অতিরিক্ত ধারণা রাখে না তারা শুধু নাম্বার দিয়েই একাউন্ট তৈরি করে নিতে পারবেন। এখানে ১০০% পর্যন্ত ওয়েলকাম বোনাস প্রদান করা হয়।

২৪/৭ ঘন্টা কাস্টমার কেয়ার সুবিধা নিতে পারবেন। পেমেন্ট বা ডিপোজিট এর জন্য একাধিক মাধ্যমে টাকা লেনদেন করতে পারবেন। লাইভ ক্যাসিনো ও লাইভ স্পোর্টস এ প্রায় ২৫০+ ক্যাটাগেরি তে বেটিং করতে পারবেন। বেষ্ট বেটিং সাইটের লিংক ভিজিট করুন এখানে ক্লিক করে। 

10. 1xbet - টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ এর মাঝে এটি সবচেয়ে সেরা বেটিং সাইট হচ্ছে 1xBet। বেটিং নিয়ে ঘাটাঘাটি করবেন আর 1XBET সম্পর্কে জানেনা এমন মানুষ হয়তো খুব কম এই রয়েছে। বর্তমান সময়ের যেসব মাধ্যমে অধিক পেমেন্ট দেয়ার জন্য সেরা সবগুলো সিস্টেম তারা যোগ করে নিতে সক্ষম হয় প্রতিনিয়ত। তাই অন্যান্য সাইটের তুলনায় এটিকে অধিক মানুষ বাছাই করতে বেশী পছন্দ করে।

এখানে ওয়েলকাম বোনাস হিসেবে +১০০% পর্যন্ত ইউজারদের দেয়া হয়। এখান থেকে উইথড্র দেয়ার কয়েক সেকেন্ডেই টাকা ট্রান্সফার হয়ে যায়। একাউন্ট তৈরি করতে নেই বাড়তি ঝামেলা। শুধু নাম্বার বা ইমেইল দিয়েই একাউন্ট করে নেয়া যায়। স্পোর্টস ও ক্যাসিনোর বিশাল গেমের ভান্ডার রয়েছে এই সাইটে৷ বাংলাদেশের সেরা বেটিং সাইট ভিজিট করুন এখানে ক্লিক করে

শেষ কথা

টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ আর্টিকেলে বর্তমান সময়ের সার্বাধিক জনপ্রিয় লাইসেন্স প্রাপ্ত সাইট গুলোকেই আমরা তালিকাভুক্ত করেছি। এখান থেকে আপনার সুবিধা অনুযায়ী যেকোনো সাইটে বেটিং শুরু করে দিতে পারেন আজকে থেকেই। এতক্ষন ধরে আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ।

0 Comments