ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - প্রিয় পাঠক আমরা অনেকেই ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চাই। কোন প্রকার ইনভেস্ট ছাড়াই আমরা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চাই। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট বিষয়ে কিছু টিপস শেয়ার করব।

সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আশা করি আপনারা যদি সেগুলো টিপস অবলম্বন করেন অবশ্যই ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাহলে চলুন দেরি না করে জেনে নেই টিপস গুলো কি কি?

ভূমিকাঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আপনারা নিশ্চয়ই Google বা ইউটিউবে সার্চ দিয়ে থাকেন যে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে নেওয়া যায়। অনেক সময় ভুলভাল কনটেন্ট লিখে থাকে যেগুলো আপনাদের কাজে আসে না। আজকে আমি আপনাদের সাথে এমন কিছু শেয়ার করব যা আপনারা নিশ্চয়ই ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

দেখুন আমরা যদি কোন ব্যবসা করতে চাই তাহলে অবশ্যই আমাদের অনেক টাকার প্রয়োজন হবে। কিন্তু আমাদের সবার কাছে ব্যবসা করার মতো টাকা থাকে না। এখন আমি কিছু ইনকাম করার পদ্ধতি শেয়ার করব যেটা থেকে আপনারা ইনকাম করে পরবর্তীতে কোন ব্যবসায় লাগতে পারবেন।

ইচ্ছে করলে আপনারা মেধা খাটিয়ে সময়কে কাজে লাগিয়ে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে আমাদের কাছে এমন কিছু ইনকাম পদ্ধতি আছে যা আপনারা সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যদি ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চান। তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

আপনি যদি এই আর্টিকেলটি সম্পন্ন না পড়েন তাহলে আপনি আগামাথা কিছুই বুঝতে পারবেন না। তাই আপনাকে বারবার সাবধান করে দিচ্ছি পোষ্টের মাঝখানে কোন অংশ বাদ দেওয়া যাবেনা। পুরো লেখাটি মনোযোগ সহকারে পড়তে হবে। তাহলে চলুন আর দেরি না করে জেনে নিয়ে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট।

আরো পড়ুনঃ কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস

এখন আমি আপনাদের সাথে কিছু অ্যাপ শেয়ার করব যেগুলো আপনার হাতে থাকা অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন ব্যবহার করে টাকা ইনকাম করতে পারবেন। প্রায় প্রতিদিনই গুগল প্লে স্টোর থেকে টাকা আয় করার অ্যাপস আপলোড করা হয়ে থাকে।

এই টাকা ইনকাম করার অ্যাপ গুলির মধ্যে অনেকেই আপনাকে ফ্রি মোবাইল রিচার্জ, ডিস টিভি রিচার্জ, ডাইরেক্ট ব্যাংক অ্যাকাউন্ট পেমেন্ট বা পেটিএম ক্যাশ ইত্যাদির মাধ্যমে টাকা দেবার কথা বলে থাকে। কিন্তু দেখা গেছে বেশিরভাগ অ্যাপস ফেক নকল হয়। এখন আমরা কিছু অ্যাপের নাম জানবো যেগুলো দিয়ে টাকা ইনকাম করা যায়।

1. Google opinion rewards

Google opinion rewards এর নাম আপনারা একবার হলেও শুনেছেন। এটা এমন একটি জেনুইন রিওয়ার্ড অ্যাপ যেটা আপনাকে সত্যিই রিওয়ার্ড ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। গুগল প্লে স্টোর এর মধ্যে 4.7 রেটিং এবং ৫০ মিলিয়ন ইন্সটল এর সাথে এই টাকা ইনকাম করার অ্যাপ হয়ে পড়েছে প্রচুর জনপ্রিয়।

এখানে আপনাকে মূলত নিজের পরামর্শ দেয়ার জন্য রিওয়ার্ড দেওয়া হয়। মানে কিছু কুইক সার্ভে google কে সম্পূর্ণ করলে আপনাকে google play ক্রেডিট দেওয়া হবে রিওয়ার্ড হিসাবে।

আপনারা প্লে স্টোর থেকে অ্যাপস বা গেম কেনার ক্ষেত্রে বা ইনক্রাম্পার শেষ করার ক্ষেত্রে এই ক্রেডিট গুলো ব্যবহার করতে পারবেন। শুরুতে সরাসরি google অপনিয়ন রিওয়ার্ড নামে অ্যাপটি নিজের মোবাইলে ইন্সটল করুন।

এবার আপনাকে নিজের বিষয়ে কিছু বেসিক প্রশ্নের এর উত্তর দিতে হবে। এখন সবটা দিয়ে দেওয়ার পর আপনাকে প্রায় প্রত্যেক সপ্তাহে একটি করে সার্ভে পাঠানো হবে। তবে, এই বিষয়ে আপনাকে আপনার মোবাইলে notification দিয়ে দেওয়া হবে। এবার, সঠিক ভাবে survey সম্পূর্ণ করার বিপরীতে আপনাকে $1.00 পর্যন্ত আপনার Play credit-এর মধ্যে দিয়ে দেওয়া হবে।

2. Cash body new app

Cash body new app এটি একটি নতুন অ্যান্ড্রয়েড ইনকাম অ্যাপ যেটা ব্যবহার করে কিছু টাকা আয় করা সম্ভব। এখানে কিছু সাধারণ ছোটখাটো কাজগুলো করে আপনারা ক্যাশ আর্ন করতে পারবেন।

এখানে কিছু সাধারণ ছোট খাটো কাজ গুলো করে আপনারা cash earn করতে পারবেন। যেমন, sharing Pics & GIFs, installing & registering free android Apps, Games ইত্যাদি কাজ গুলোর বিপরীতে ইনকাম সম্ভব।

এছাড়া, এই app এর মাধ্যমে যদি আপনি Amazon, Flipkart, Jabong, Myntra ইত্যাদি website গুলোর থেকে shopping করে থাকেন, তাহলে আপনি এখান থেকে আপনি প্রচুর cashback পাবেন। অবশ্যই, Invite and Earn feature এর মাধ্যমে আপনি নিজের referral code বা link ব্যবহার করে অন্য ব্যক্তিদের এই app install করাতে পারলে সরাসরি referral income আয় করতে পারবেন।

3. Foapp

যদি আপনি ফটো তুলতে পছন্দ করেন তাহলে এই মানি মেকিং অ্যাপটি আপনার প্রচুর কাজে আসবে। কেননা এই মোবাইল অ্যাপ দ্বারা আপনি আপনার তোলা ছবি গুলোকে আপলোড করে বিক্রি করতে পারবেন। এই অ্যাপ দ্বারা প্রফেশনাল বা নরমাল ফটোগ্রাফাররা কোন কষ্ট না করে টাকা ইনকাম করার সুযোগ পাবেন।

App-টি হলো একটি crowdsourcing platform যেখানে নিজের smartphone দিয়ে তুলে ছবি গুলোকে বিক্রি করার সুযোগ দেওয়া হয়। এখানে আপনাকে সরাসরি নিজের ছবি গুলোকে Foapp-এর কাছে বিক্রি করতে হয় এবং বিভিন্ন brands, advertising এবং marketing agencies গুলো foapp-থেকে images গুলো কিনে থাকেন। এই ফ্রি টাকা ইনকাম apps দিয়ে টাকা ইনকাম করার প্রক্রিয়া অনেক সোজা।

১। সরাসরি নিজের মোবাইলে অ্যাপটি ইনস্টল করুন ২। Account register করুন ৩। নিজের তুলে high-quality photos গুলো upload করুন ৪। এবার, যদি আপনার ছবি বিক্রি হয়ে থাকে তাহলে $5 থেকে $100 per sale পাবেন।

3. Play to earn money

বর্তমানে নতুন একটি মানি আর্নিং অ্যাপ্লিকেশন যেটা ভালো জনপ্রিয়তা লাভ করছে। এই মোবাইল অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার মূলত তিনটি উপায় রাখা আছে। কুইক পেইড সার্ভে গুলোর মাধ্যমে। ফ্রেন্ডের অ্যাপে ইনভাইট করে টাকা ইনকাম করা।

এই মোবাইল অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার মূলত ৩টি উপায় রয়েছে।

১। নিজের পছন্দের গেম খেলে ইনকাম

২। Quick paid survey-গুলোর মাধ্যমে

৩। Friends-দের এই app-এ invite করে ইনকাম করুন

৪। Google Play Store-এর মধ্যে এই app এর about section-এর মধ্যে বলা হয়েছে যে এটা বর্তমানের highest-paying app।

এখানে আপনারা একটি single offer সম্পূর্ণ করে $100 পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে একটি single game খেলার মাধমেও $100 ইনকাম করতে পারবেন। টাকা ইনকাম করার জন্যে আপনাকে সরাসরি এই app নিজের মোবাইলে ইন্সটল করতে হবে। এবার একটি account তৈরি করে login করুন।

Game offers বা survey যেই offer আপনার পছন্দ যেকোনো একটি select করুন এবং সেটা সম্পূর্ণ করুন।এখন, offer সম্পূর্ণ করার পর আপনি যত টাকা ইনকাম করেছেন সবটাই Pay Pal বা gift cards এর দ্বারা তুলে নিতে পারবেন।

আরো পড়ুনঃ লোন নেওয়ার অ্যাপস বাংলাদেশ

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আপনি যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। কেননা এ ব্যাপারে কোন সন্দেহ নেই তবে অবশ্যই আপনাকে বুদ্ধিমত্তার সাথে সতর্কতার সাথে কাজ করতে হবে। আপনি যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার যেগুলো অতী প্রয়োজন হবে।

১। ভালো মানের মোবাইল অথবা কম্পিউটার থাকতে হবে

২। অত্যন্ত ভালো ইন্টারনেট থাকতে হবে

৩। ধৈর্য ধরতে হবে এবং পরিশ্রম করতে হবে

৪। ঠিকভাবে এবং সঠিক উপায়ে কাজ করে যেতে হবে।

এ সমস্ত কিছু আপনার ব্যবস্থা করে তারপরে ফ্রিতে টাকা ইনকাম করা নিয়ম সম্পর্কে ধারণা নিতে হবে এরপরে আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। আপনি ইচ্ছে করলে বিদেশি অথবা বাংলাদেশী যেকোনো অ্যাপ ব্যবহার করে টাকা সহজে ইনকাম করতে পারেন এবং বিকাশের মাধ্যমে টাকা উইথড্র দিতে পারেন।

তবে আপনি যদি বিদেশি অ্যাপগুলোতে কাজ করে থাকেন তাহলে পেমেন্ট নেওয়ার জন্য আপনার প্রয়োজন পড়বে পেপাল অ্যাকাউন্টের জন্য। কিন্তু বাংলাদেশী কোন অ্যাপ হলে অনেক সুবিধা জনক সে সম্পর্কে আমরা এখন বলবো। এছাড়াও প্রায় সকলেরই বিকাশ একাউন্ট রয়েছে তাই আপনি অনায়াসে বিকাশ একাউন্টে পেমেন্ট নিতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বন্ধুরা আমরা অনেকেই মোবাইল দিয়ে কাজ করে থাকি। আমাদের আশপাশে অনেকেই মোবাইল দিয়ে টাকা ইনকাম করে। মোবাইল দিয়ে ইনকাম করা যায় এমন কয়েকটি পদ্ধতির নাম বলবো এখন। যারা মোবাইল দিয়ে ইনকাম করতে চান তারা এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। তারা অনেকে প্রশ্ন করে থাকেন মোবাইল দিয়ে আয় করতে কি?

তো আমি আপনাদের কিছু পদ্ধতি বলছি মোবাইল দিয়ে আয় করতে। মোবাইলে কাজ করার জন্য একটি ভালো মানের একটি স্মার্টফোন লাগবে। কাজ করার জন্য ভালো মানের একটি ইন্টারনেট কানেকশন লাগবে। কাজ করে টাকা তোলার জন্য পেপাল ব্যাংক একাউন্ট ইত্যাদি প্রয়োজন হতে পারে।

দুই থেকে তিন ঘণ্টা সময় কাজে লাগবে কাজ করার জন্য। আপনি যদি বিষয়গুলো মেইনটেন করতে পারেন তাহলে আপনি মোবাইল দিয়ে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট দিতে পারবেন। 

এছাড়াও আপনি মোবাইল দিয়ে ব্লগিং করে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল দিয়ে ইনকাম করার সবথেকে জনপ্রিয় এবং লাভজনক উপায় হল ব্লগিং।

বর্তমানে ব্লগিং করে লক্ষ লক্ষ মানুষরা লক্ষ লক্ষ টাকা আয় করছে প্রতি মাসে। আমি নিজেই ব্লগিং করছি। আপনি যদি ইন্টারনেট ব্লগিং সম্পর্কে সার্চ করেন তাহলে বুঝতে পারবেন ব্লগিং কতটা জনপ্রিয়। এখন আপনি যদি মোবাইল দিয়ে ব্লগিং করতে চান তাহলে প্রথমে একটি আপনার ব্লগ সাইট তৈরি করতে হবে।

এক্ষেত্রে আপনি আপনার নিজের এন্ড্রয়েড ফোনটি দিয়ে খুব সহজেই ব্লগিং করতে পারবেন। ব্লগ তৈরি করার পরে আপনি যেখানে নিজের দক্ষতা হিসেবে বিভিন্ন বিষয়ে আর্টিকেল লিখে পাবলিশ করতে হবে। মোবাইল দিয়ে ব্লগিং করার মাধ্যমে আপনি আপনার দক্ষতা বাড়াতে পারবেন। কারণ ব্লগাররা খুব দক্ষতার সাথে আর্টিকেল লিখে পাবলিশ করে। আপনি চাইলে মোবাইল দিয়ে ব্লগিং করতে পারেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারেন। 

এছাড়াও আপনি মোবাইল দিয়ে সার্ভে করে খুব সহজে টাকা ইনকাম করতে পারেন। এই সার্ভে জিনিসটা কি। সার্ভে জিনিসটা হলো যেমন আমাদের বাংলাদেশ ঘর গণনা করতে যে লোকগুলো আসে। সেইগুলো আমেরিকায় গণনা করতে মোবাইলের মাধ্যমে গণনা করায় হচ্ছে সার্ভে।

আরো পড়ুনঃ অনলাইনে ইনকাম সাইট

শেষ কথাঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

উপরে আমি কিছু ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি এবং বেশ কিছু পদ্ধতি ও দেখিয়েছি। এছাড়াও টাকা ইনকাম করার কিছু অ্যাপস এর ও নাম বলেছি যেগুলো দিয়ে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই আর্টিকেলে আলোচনা করা হয়েছে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার পদ্ধতি নিয়ে।

আপনারা অনেকেই হয়তো জানতেন না কিভাবে কোন টাকা ইনভেস্ট ছাড়া ফ্রিতে ইনকাম করা যায়। আর্টিকেলটি পড়ে আপনারা অবশ্যই খুব উপকৃত হলেন। এরকম আরও বিভিন্ন পোস্ট পেতে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ফলো করুন এবং পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)