ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪ - আসসালামু আলাইকুম প্রিয় ভিউয়ার্স, আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আজকের এ আর্টিকেলে আমরা ফ্রেশ এর বর্তমান বাজার দর কত সেটা আলােচনা করার চেষ্টা করবো। আপনাদের সকলের সুবিধার জন্য আমাদের এই পোস্টটিতে ফ্রেশ সিমেন্টের দাম প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই বর্তমান বাজারের ফ্রেশ সিমেন্টের দাম সম্পর্কে জানতে আমাদের এই টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪

আজকের এই পোস্টটিতে ফ্রেশ সিমেন্টের দাম ২০২৪ তুলে ধরা হয়েছে। এখানে আলোচনা করা ফ্রেশ সিমেন্টের যে দাম দেখানো বা উল্লেখ করা হয়েছে সেটা একটা ধারণামাত্র। কারণ বিভিন্ন দোকানে, বিভিন্ন শহরে এবং বিভিন্ন সময়ে দেখা যায় সিমেন্টের দাম কম বেশি হয়ে থাকে। করোনার সময় সিমেন্টের সরবরাহ স্বল্প থাকায় এবং বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বাড়তি পেয়েছে। তাই আশা করা যায় ফ্রেশ সিমেন্টের এর দাম ২০২৪ সালে আর বৃদ্ধি হবেনা। এখানে উল্লেখ করা দামের সাথে দোকানে বা এলাকা ভেদে ৫-১০ টাকা কমবেশি হতে পারে।

আরো দেখুন: স্ক্যান সিমেন্ট এর দাম ২০২৪ ও বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪

বাংলাদেশের সেরা সিমেন্ট ২০২৪ এর তালিকায় সেরা পজিশনে যে সিমেন্টটি থাকছে তা হলো ফ্রেশ সিমেন্ট। ফ্রেশ সিমেন্ট বাংলাদেশের সর্ববৃহৎ প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর প্রতিষ্ঠান ফ্রেশ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একটি প্রোডাক্ট। এটি ২০০১ সালে প্রতিষ্ঠিত হয় এবং ফ্রেশ সিমেন্ট কোম্পানিটির ফ্যাক্টরি ঢাকা নারায়গঞ্জে অবস্থিত।

আমাদের এই আর্টিকেলে প্রতি ১ ব্যাগ সিমেন্ট এর মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আজকের এই পোস্ট থেকে আমরা জেনে নিবো ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪ কত সেই সম্পর্কেঃ ফ্রেশ সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫২৫ টাকা মাত্র। এখানে উল্লেখ করা দামের সাথে বাজারে ৫-১০ টাকা কমবেশি হতে পারে।

পোষ্ট ক্যাটাগরি: