Technical Care BD https://www.technicalcarebd.com/2022/03/fresh-cement-price-in-bangladesh-2022.html

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২২

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২২ — আসসালামু আলাইকুম প্রিয় পাঠকগণ, আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আজকের এ আর্টিকেলে আমরা আকিজ ফ্রেশ এর দাম ২০২২ বর্তমান বাজার দর কত সেটা আলােচনা করার চেষ্টা করবো। আপনাদের সকলের সুবিধার জন্য আমাদের এই পোস্টটিতে ফ্রেশ সিমেন্টের দাম প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই বর্তমান বাজারের ফ্রেশ সিমেন্টের দাম সম্বন্ধে জানতে আমাদের এই টেকনিক্যাল কেয়ার বিডি ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। 

ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২২

আজকের এই পোস্টটিতে ফ্রেশ সিমেন্টের দাম ২০২২ তুলে ধরা হয়েছে। এখানে আলোচনা করা ফ্রেশ সিমেন্টের যে দাম দেখানো বা উল্লেখ করা হয়েছে সেটা একটা ধারণামাত্র। কারণ বিভিন্ন দোকানে, বিভিন্ন শহরে এবং বিভিন্ন সময়ে দেখা যায় সিমেন্টের দাম কম বেশি হয়ে থাকে। করোনার সময় সিমেন্টের সরবরাহ স্বল্প থাকায় এবং বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বাড়তি পেয়েছে। তাই আশা করা যায় ফ্রেশ সিমেন্টের এর দাম ২০২২ সালে আর বৃদ্ধি হবেনা।

বাংলাদেশের সেরা সিমেন্ট ২০২২ এর তালিকায় সেরা পজিশনে যে সিমেন্টটি থাকছে তা হলোঃ ফ্রেশ সিমেন্ট। ফ্রেশ সিমেন্ট বাংলাদেশের সর্ববৃহৎ প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর প্রতিষ্ঠান ফ্রেশ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একটি প্রোডাক্ট। এটি ২০০১ সালে প্রতিষ্ঠিত হয় এবং ফ্রেশ সিমেন্ট কোম্পানিটির ফ্যাক্টরি ঢাকা নারায়গঞ্জে অবস্থিত। 

আমাদের এই আর্টিকেলে প্রতি ১ ব্যাগ সিমেন্ট এর মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আজকের এই পোস্ট থেকে আমরা জেনে নিবো ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২২ কত সেই সম্পর্কেঃ ফ্রেশ সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫১০ টাকা মাত্র।

সিমেন্টের বতমান বাজার দর 2022

আরো পড়ুনঃ বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২২

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?