বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪

বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪ - আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রিয় পাঠক আজকের এই পোস্টে বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪ বর্তমান বাজারে কত করে চলছে তা তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের সুবিধের জন্য আমাদের এই আর্টিকেলটি সিমেন্টের দাম প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই রেগুলার বাজারের সিমেন্টের দাম সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪

আজকের পোস্টে বসুন্ধরা সিমেন্টের দাম দেখানো হয়েছে। এই পোস্টে যে দাম দেখানো হয়েছে তা একটা ধারণা মাত্র। কারণ বিভিন্ন দোকানে, বিভিন্ন শহরে এবং বিভিন্ন সময়ে সিমেন্টের দাম কমবেশি হয়ে থাকে। করোনা ভাইরাসের সময় সরবরাহ কম থাকায় এবং বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বেড়েছে। তাই আশা করা যায় ২০২৪ সালে বসুন্ধরা সিমেন্টের এর দাম আর বাড়বে না।

আরো পড়ুন: বাংলাদেশের সেরা সিমেন্ট ২০২৪ - বাংলাদেশের সেরা ১০ সিমেন্ট

বাংলাদেশের সেরা সিমেন্টের তালিকায় যে সিমেন্টগুলো জায়গা দখল করে নিয়েছে তন্মধ্যে একটি হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। বসুন্ধরা সিমেন্ট বাংলাদেশের স্বনামধন্য ব্র্যান্ড বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড এর একটি পণ্য। এটি প্রথম উৎপাদন শুরু করে ২০১২ সালে এবং এদের ফ্যাক্টরি ঢাকার নারায়ণগঞ্জে অবস্থিত।

আমাদের এই আর্টিকেলটিতে প্রতি ১ ব্যাগ সিমেন্টের মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আমাদের আজকের এই আর্টিকেল থেকে আমরা জানবো বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪ কত সেটা সম্পর্কে: বসুন্ধরা সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫৩০ টাকা মাত্র। এখানে উল্লেখ করা দামের সাথে বাজারে ৫-১০ টাকা কমবেশি হতে পারে।

আরো দেখুন: শাহ সিমেন্ট দাম ২০২৪

পোষ্ট ক্যাটাগরি: