স্ক্যান সিমেন্ট এর দাম ২০২৪

স্ক্যান সিমেন্ট এর দাম ২০২৪ - আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সকলেই ভালো আছেন। প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে আমি মার্চ ২০২৪ সালে স্ক্যান সিমেন্ট এর দাম বর্তমান বাজারে কত করে চলতাছে তা তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আর্টিকেলটি প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই রেগুলার বাজারের সিমেন্টের দাম সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

স্ক্যান সিমেন্ট এর দাম ২০২৪

আরো পড়ুন: বসুন্ধরা সিমেন্ট এর দাম ২০২৪

বাংলাদেশের সেরা সিমেন্টের তালিকায় যে সিমেন্ট গুলো জায়গা করে নিয়েছে তারমধ্যে একটি হচ্ছে স্ক্যান সিমেন্ট। স্কান সিমেন্ট হচ্ছে জার্মান ভিত্তিক বিদেশি কোম্পানি বিখ্যাত সিমেন্ট ব্র্যান্ড হেডেলবার্গ সিমেন্ট গ্রুপের প্রতিষ্ঠান হেডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড এর একটি প্রোডাক্ট। এটি ২০০৩ সাল থেকে বাংলাদেশে সিমেন্ট উৎপাদন করে আসছে এবং এদের ফ্যাক্টরি ঢাকা নারায়গঞ্জে অবস্থিত।

আরো পড়ুন: শাহ সিমেন্ট দাম ২০২৪

আমাদের এই পোস্টে প্রতি ১ ব্যাগ সিমেন্টের মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আমাদের আজকের এই আর্টিকেল থেকে আমরা জানবো স্ক্যান সিমেন্ট এর দাম ২০২৪ কত সেটা সম্পর্কে: স্ক্যান সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫৮০ টাকা মাত্র। এখানে উল্লেখ করা দামের সাথে বাজারে ৫-১০ টাকা কমবেশি হতে পারে।

পোষ্ট ক্যাটাগরি: