Technical Care BD https://www.technicalcarebd.com/2022/03/shah-cement-price-in-bangladesh-2022.html

শাহ সিমেন্ট দাম ২০২২

শাহ সিমেন্ট দাম ২০২২ - শাহ সিমেন্ট বর্তমান দাম ২০২২ — প্রিয় পাঠক আসসালামু আলাইকুম আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আজকের এই পোস্টে আমরা শাহ সিমেন্ট দাম ২০২২ এর বর্তমান বাজার মূল্য কত টাকা তা তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের সকলের সুবিধার জন্যে আমাদের এই পোস্টে শাহ সিমেন্টের দাম ২০২২ নিয়মিত আপডেট করা হয়ে থাকে। তাই শাহ সিমেন্ট বর্তমান দাম সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। 

শাহ সিমেন্ট দাম ২০২২

আমাদের আজকের এই পোস্টে শাহ সিমেন্ট দাম ২০২২ বর্তমান বাজারে কত তা তুলে ধরা হয়েছে। এখানে উল্লেখ করা শাহ সিমেন্টের যে দাম বলা হয়েছে সেটা শুধু ধারণামাত্র। কারণ বিভিন্ন দোকানে ও বিভিন্ন শহরে এবং বিভিন্ন সময়ে সিমেন্টের দাম উঠানামা করে। আর বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বাড়তি হয়ে থাকে। এখানে শাহ সিমেন্টের যে দাম উল্লেখ করা হয়েছে তার থেকে ৫-১০ টাকা কমবেশি হতে পারে। আর আশা করা যায় শাহ সিমেন্ট দাম ২০২২ সালে আর বৃদ্ধি হবেনা।

বাংলাদেশের সেরা সিমেন্ট ২০২২ তালিকায় ১ম পজিশনে যে সিমেন্টটি রয়েছে তা হচ্ছে শাহ সিমেন্ট। শাহ সিমেন্ট বাংলাদেশের বিখ্যাত কোম্পানি আবুল খায়ের গ্রুপের প্রতিষ্ঠান শাহ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একটি পণ্য। এটি ২০০০ সাল থেকে বাংলাদেশে উৎপাদিত হচ্ছে এবং শাহ সিমেন্টের ফ্যাক্টরি ঢাকা নারায়ণগঞ্জে অবস্থিত। 

আমাদের আজকর এই পোস্টে শাহ সিমেন্টের প্রতি ১ ব্যাগের মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আজকের এই পোস্ট থেকে আপনি জানতে পারবেন শাহ সিমেন্টের দাম ২০২২ কত টাকা তা সম্বন্ধেঃ শাহ সিমেন্টের বর্তমান বাজার মূল্য ৫১৫ টাকা মাত্র।

সিমেন্টের বতমান বাজার দর ২০২২

0 Comments