ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ | Add দেখে টাকা ইনকাম

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ: অনলাইন ইনকাম সম্পর্কে আমরা সকলেই কমবেশি জানি। আবার এটাও জানি যে আজকাল ঘরে বসে বিভিন্ন অ্যাপস এবং ওয়েবসাইটে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু প্রশ্ন হলো কোন কোন অ্যাপসে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়?

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

আজকের এই নিবন্ধনটিতে আমরা সে সম্পর্কেই আলোচনা করব। তো আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ এবং ভিডিও দেখে টাকা ইনকাম করার মাধ্যম বা উপায় সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে চান তাহলে পড়তে থাকুন আমাদের আজকের এই পোষ্ট। সেই সাথে আরো পড়তে পারেন অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করার টেকনিক সম্পর্কিত আরো একটি আর্টিকেল।

(toc) #title=(সুচিপত্র)

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে অনেক অ্যাপস ইতোমধ্যে প্লে স্টোরে রয়েছে। তবে কিছু কিছু অ্যাপস একদমই ভুয়া। যে কারণে মাঝেমধ্যেই সময় এবং শ্রম উভয়েই নষ্ট হয়।

যারা এই সেক্টরে একদমই নতুন সেই সাথে ভিডিও দেখে টাকা ইনকাম করার আসল অ্যাপস চেনার উপায় জানেন না, কিংবা অনেক বেশি দক্ষ নন তাদের ক্ষেত্রে মূলত বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়।

এজন্য আমরা মূলত সবচেয়ে জনপ্রিয় অ্যাপস এর নাম সাজেস্ট করছি। যে অ্যাপসগুলো ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে ২০২৩ সালে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এমনকি ২০২৪ সালে গিয়েও এই অ্যাপসগুলোর সাহায্যে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব হবে। সেগুলো হলোঃ

  • Taskbucks
  • Swagbucks App
  • MyPoints
  • Cointiply
  • InboxDollars App
  • CashCrate
  • Roz Dhan
  • Viggle
  • Vindale Research
  • Freecash: Earn Crypto
  • appKarma
  • Slidejoy

আরো পড়ুন– বাংলাদেশী অ্যাপ থেকে প্রতিদিন ১ হাজার টাকা ইনকামের উপায় এবং সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট সম্পর্কিত আরো একটি পোস্ট। 

অ্যাপস এর সাহায্যে টাকা ইনকামের উপায় | ভিডিও দেখে টাকা ইনকাম ২০২৪

ইতোমধ্যে আমরা ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় এমন কিছু অ্যাপস এর নাম সাজেস্ট করেছি। আলোচনার এই পর্যায়ে কিছুটা বিস্তারিত ভাবে জানাবো যে কিভাবে অ্যাপস এর সাহায্যে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন আপনি। আমরা ইতোমধ্যে মোট ১২ টি অ্যাপস এর নাম সাজেস্ট করেছি।

আর আলোচনার এ পর্যায়ে প্রত্যেকটি অ্যাপস সম্পর্কে ধারণা প্রদান করব। যার সাহায্যে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ গুলো ভালোভাবে কাজে লাগাতে পারবেন এবং বেশ ভালো মানের টাকা ইনকাম করতে সক্ষম হবেন। 

1. Taskbucks - টাস্কবাক্স

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে টাস্কবাক্স। এই অ্যাপসে আপনি প্রতিদিন মোটামুটি পাঁচশো টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও শুধুমাত্র ভিডিও দেখে যে টাকা ইনকাম করা যায় এমনটা নয়।

আপনি চাইলে ভিডিও দেখে টাকা ইনকাম করার পাশাপাশি বিভিন্ন কুইজে অংশগ্রহণ করার মাধ্যমে, অ্যাপস ইনস্টল করার মাধ্যমে এবং সার্ভেস এর মাধ্যমেও বেশ ভালো মানের অর্থ উপার্জন করতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য: আপনারা যারা অনলাইনে ইনকামের অন্যান্য আরও মাধ্যম সম্পর্কে জানতে চান তারা জেনে নিন বিজ্ঞাপন দেখে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং সহজে টাকা ইনকামের অন্যান্য আরো কিছু উপায়

2. Swagbucks App

Add দেখে টাকা ইনকাম

ভিডিও দেখে টাকা ইনকামের অ্যাপ হিসেবে আরেকটি জনপ্রিয় অ্যাপস হচ্ছে Swagbucks. এই অ্যাপস টি ইন্সটল করার মাধ্যমে আপনি বিভিন্ন ছোট ছোট কাজ সম্পাদন করেও ইনকাম করতে পারবেন। আর এই অ্যাপসটি অনেকটাই বিশ্বস্ত। 

3. MyPoints

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

মাই পয়েন্টস আরো একটি মোবাইল অ্যাপ্স। যেটা ইতোমধ্যে এক লক্ষ প্লাস ডাউনলোড হয়েছে। মূলত এই অ্যাপসটি ইন্সটল করে আপনি ভিডিও দেখার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।

এছাড়াও অ্যাপস থেকে ইনকামের অন্যান্য আরো কিছু পদ্ধতি রয়েছে। যেগুলো সম্পর্কে আপনি এখনই জেনে নিতে পারেন। এর জন্য সর্বপ্রথম প্লে স্টোরে ভিজিট করুন, অতঃপর মাই পয়েন্টস লিখে সার্চ করুন এবং ইনস্টল অথবা ডাউনলোড অপশনে ক্লিক করে উক্ত এপস টি ইন্সটল করে দেখে নিন ইনকামের আরো কিছু সোর্স সম্পর্কে খুঁটিনাটি। 

4. Cointiply

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

ভিডিও দেখার পাশাপাশি যারা গেম খেলা পছন্দ করেন তাদের জন্য একটি আদর্শ অ্যাপস cointiply. কেননা এই অ্যাপসে আপনি যেমন ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ঠিক একইভাবে গেমস খেলার মাধ্যমে ইনকামের সুযোগ পাবেন, ভিডিও দেখে অথবা বিজ্ঞাপনের ক্লিক করার মাধ্যমে ইনকাম করতে পারবেন এছাড়াও আরও একাধিক মাধ্যম রয়েছে টাকা ইনকামের। 

5. InboxDollars App

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

ভিডিও দেখে টাকা ইনকামের আরো একটি অ্যাপ হচ্ছে ইনবক্স ডলার। এই অ্যাপসটি এতটাই জনপ্রিয় চেয়ে আপনি এখনই ইন্সটল করে ছোট ছোট কিছু কাজ করে খুব সহজেই অর্থ উপার্জন করতে পারবেন। ইমেইল করা, সার্ভে পূরণ করা সহ প্রভৃতি কাজ।

আরো দেখুনঃ মেয়েদের ঘরে বসে আয় করার সবচেয়ে সহজ মাধ্যম সম্পর্কে খুঁটিনাটি

6. CashCrate

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

বিভিন্ন ভিডিও দেখে এবং সারভের কাজ করে টাকা ইনকাম করতে চাইলে আপনার জন্য আরও একটি অ্যাপস সহযোগিতা করতে পারে। আর সেটা হচ্ছে ক্যাশ crate. এই অ্যাপস টি আপনি সরাসরি প্লে স্টোরে গিয়ে নিজ ঝামেলায় ইন্সটল করতে পারবেন এবং আজ থেকে শুরু করতে পারবেন অনলাইনে ইনকাম। 

7. Roz Dhan

Add দেখে টাকা ইনকাম

রোজ Dhan হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকামের আরও একটি অ্যাপস। মূলত অর্থ উপার্জনের জন্য জনপ্রিয় একটি মাধ্যম এটি। শুধু ভিডিও দেখার মাধ্যমে নয় আপনি যদি এই অ্যাপসটি শুধুমাত্র ইন্সটল করে নিজের একটা অ্যাকাউন্ট ক্রিয়েট করেন তাহলে ৫০ টাকা বোনাস সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন।

সেই সাথে লাভ করতে পারবেন প্রতিদিন লগইন করার কারণে বোনাস এর টাকা। পাশাপাশি একাধিক কাজ করার মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগও পাবেন Rozdhan অ্যাপে.

8. Viggle

Add দেখে টাকা ইনকাম

যারা মুভি দেখতে পছন্দ করেন তাদের জন্য আদর্শ অ্যাপস হতে পারে একটি। মূলত কিছু শর্ত পূরণ করার মাধ্যমে আপনি vighle অ্যাপস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। 

9. Vindale Research

Add দেখে টাকা ইনকাম

অন্যান্য অ্যাপস গুলোর মতোই ভিডিও দেখে টাকা ইনকামের আরও একটি অ্যাপস আছে Vindale Research. যে অ্যাপসটি খুব সম্প্রতি অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। এমনকি ২০২৩ সালে অনেকেই ভিডিও দেখে টাকা ইনকাম করেছে এই অ্যাপসটি ইন্সটল করার মাধ্যমে। 

10. Freecash: Earn Crypto

Add দেখে টাকা ইনকাম

আপনি যদি ভিডিও দেখে অর্থ উপার্জনের জন্য আরো কোন বিশ্বস্ত অ্যাপ ইন্সটল করতে চান তাহলে বলবো এই অ্যাপসটি এখনই ইন্সটল করে ফেলুন। কেননা এটিও ভিডিও দেখে অর্থ উপার্জনের অ্যাপস হিসেবে সুপরিচিত। 

11. appKarma & Slidejoy

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

একইভাবে appKarma & Slidejoy হল আরো দুটি অ্যাপস। এই অ্যাপসগুলো থেকেও ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যায় এমনকি আরও একাধিক মাধ্যম রয়েছে এই ধরনের অ্যাপস থেকে অর্থ উপার্জনের। যেগুলো যেকোনো এন্ড্রয়েড ফোনে আপনি ইন্সটল করতে পারবেন এবং নির ঝামেলায় অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

অ্যাপস থেকে টাকা ইনকাম বিষয়ক টিপস

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ এর নাম না হয় জানলেন। কিন্তু এ পর্যায়ে অ্যাপস থেকে টাকা ইনকাম বিষয়ক কিছু টিপস জেনে নিন। এতে করে আপনি সফলভাবে কাজ করতে পারবেন এই অ্যাপসগুলো ইন্সটল করার মাধ্যমে। 

  • বর্তমানে বিভিন্ন স্ক্যাম এর সম্ভাবনা বেড়েছে, আর তাই একই নামের বিভিন্ন অ্যাপস পাবলিশ করা হয়েছে গুগল প্লে স্টোরে। তাই অবশ্যই ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ হিসেবে যেটি ইন্সটল করবেন সেটা দেখেশুনে করার চেষ্টা করবেন।
  • ভুলেও নিজের ব্যক্তিগত এমন কোন ইনফরমেশন প্রদান করবেন না যেটা পরবর্তীতে আপনার সমস্যার কারণ হতে পারে
  • অ্যাপ সে কাজ করার বিষয় সম্পর্কে সম্পূর্ণ ধারণা অর্জন করবেন অতঃপর অ্যাপস থেকে ইনকাম করার সিদ্ধান্ত নিবেন
  • অনলাইন ইনকাম এ নিজেকে সফল করতে চাইলে অবশ্যই সৃজনশীল মন মানসিকতা গড়ে তুলবেন এবং নতুনত্ব জানার, এনালাইসিস করার বিষয়ে আগ্রহ তৈরি করবেন।

তো অডিয়েন্স বন্ধুরা, এই ছিল ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কিত আমাদের আজকের আলোচনা। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং টেকনিক্যাল কেয়ার বিডি ডট কম ওয়েবসাইটের আর্টিকেল গুলো যদি উপকারী মনে হয় তাহলে ওয়েবসাইটটি ফলো করবেন। সবাইকে আল্লাহ হাফেজ।

পোষ্ট ক্যাটাগরি: