লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৪ সালে এটা কিভাবে সম্ভব সেটাই মূলত আজকের আলোচনায় আমরা আপনাদের সামনে তুলে ধরব। আজকাল অনলাইনে তো গেম খেলে টাকা ইনকাম করা যায়, এটা সম্পর্কে আমরা সবাই জানি। কিন্তু লুডুর মত একটা সিম্পল খেলা খেলেও যে টাকা ইনকাম করা সম্ভব, বিষয়টা অনেকেই বিশ্বাস করতে চান না।

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024

আর তাই আজকে আমরা আপনাদেরকে জানাবো লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪ সম্পর্কে এ টু জেড। আপনি কিভাবে অনলাইনে লুডু খেলবেন? অনলাইনে কোন কোন অ্যাপস এ লুডু খেললে টাকা ইনকাম করা যাবে!

লুডু খেলে টাকা ইনকাম করার উপায় বা পদ্ধতি সমূহ সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের আজকের এই আর্টিকেলটি অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। সো লেটস স্টার্টেড।

(toc) #title=(সুচিপত্র)

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024

অনলাইনে ইনকাম করার অনেক অনেক মাধ্যমের মধ্যে একটি হচ্ছে গেম খেলে টাকা ইনকাম করা। কিন্তু কথা হলো আপনি অনলাইনে যাই করে টাকা ইনকাম করতে যান না কেন, অবশ্যই আপনাকে এক্সট্রা কিছু টেকনিক জানতে হবে। এক কথায় শুধুমাত্র বুদ্ধি থাকলে হবে এমনটা নয়, অবশ্যই বুদ্ধি থাকতে হবে আপনার, কিন্তু পাশাপাশি আরো লাগবে এনালাইসিস করার মন-মানসিকতা।

মূলত আপনি যদি এনালাইসিস করার মাধ্যমে সেই সকল টেকনিক প্রয়োগ করতে পারেন তাহলে লুডু গেম খেলেও ইনকাম করতে পারবেন মোটা অংকের টাকা। আর তাছাড়াও লুডু খেলতে পছন্দ করে না এমন মানুষ বোধহয় খুবই কম খুঁজে পাওয়া যাবে। কেননা ঘরে বসে খেলার মত এটি সেই আগের সময় থেকেই খুবই জনপ্রিয় একটা খেলা।

কিন্তু বর্তমানে লুডুর জনপ্রিয়তা বহুগুণ বৃদ্ধি পেয়েছে। আর তার অন্যতম কারণ স্মার্টফোনে লুডু খেলার অ্যাপস আবিষ্কৃত হওয়া। যে অ্যাপস গুলোতে দুজন থেকে শুরু করে চারজন প্লেয়ার খেলতে পারে দেশ-বিদেশের যেকোনো জায়গায় অবস্থান করে এবং পাশাপাশি ইনকাম করতে পারে টাকা। কিন্তু লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়? লুডু খেলে বিকাশের মাধ্যমে পেমেন্ট পেতে মূলত কি কি করতে হয়?

সেই সবটাই জানতে পারবেন আপনি আমাদের আজকের এই নিবন্ধ থেকে। তাই প্রত্যেকটি পয়েন্ট মনোযোগ সহকারে পড়ুন এবং শুরু করে দিন লুডুর মত একটা সাধারণ এবং মজার খেলাটি খেলে টাকা ইনকাম। আশা করি আমাদের দেওয়া টিপস আপনাদের অবশ্যই কাজে আসবে।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায়

লুডু খেলে টাকা ইনকাম করতে হলে আপনাকে যে উপায়গুলো অবলম্বন করতে হবে সেগুলো আমরা ধারাবাহিকভাবে এই পয়েন্টে আলোচনা করব। সত্যি বলতে, অন্যান্য খেলা খেলে যেমন আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন লুডুর ক্ষেত্রে এই বিষয়টা একটু ভিন্ন।

আপনি নিশ্চয়ই জানবেন অন্যান্য খেলায় কখনো কখনো অ্যাড দেখার মাধ্যমেও ইনকাম করা সম্ভব হয়, আবার কখনো কখনো রেফার করার মাধ্যমেও ইনকাম করা হয়ে থাকে। সেই সাথে বিভিন্ন কম্পিটিশনের আয়োজন করা হয় আর ওই কম্পিটিশনে যোগদানের পর যদি জিতে যান তাহলে পুরস্কার হিসেবেও আপনি আপনার একাউন্টে কিছু অ্যামাউন্ট যোগ করতে পারেন।

তবে লুডু খেলে টাকা ইনকাম করাটা ভিন্ন। কেননা আপনি অনলাইনে লুডু গেম খেলে বিকাশে যে টাকাটা নিয়ে আসবেন বলা যায় সে টাকাটা আপনার নিজেরই। কেননা এই গেমটি খেলার সময় টাকা ডিপোজিট করা হয়। মনে করুন আপনি এবং আপনার বন্ধু লুডু খেলবেন অনলাইনে।

এখন আপনারা নিজেদের মধ্যে চ্যালেঞ্জ রেখে সামান্য কিছু অ্যামাউন্ট এর টাকা রাখলেন এবং আপনাদের মধ্যে এমন একটা কন্টাক্ট করা থাকলো যে, রেখে দেওয়া দুজনের টাকা যে বিজয়ী হবে খেলা শেষে তার একাউন্টে ট্রান্সফার করে দেওয়া হবে। আর এটাই মূলত লুডু খেলা ইনকাম করার একটি অন্যতম উপায়।

তবে হ্যাঁ লুডু গেম খেলেছে শুধুমাত্র এই একটি উপায়ে অর্থ উপার্জন করা যায় এমনটা নয়। লুডু গেম খেলে অর্থ উপার্জনের তিনটি কার্যকর উপায় রয়েছে। সেগুলো হলো:

  • লুডু চ্যালেঞ্জ খেলে টাকা আয় করার পদ্ধতি
  • প্রতিযোগিতা অংশগ্রহণ করে টাকা ইনকামের পদ্ধতি এবং
  • রেফার করে লুডু গেম খেলে অর্থ উপার্জন

অতএব আপনি লুডো আর্নিং অ্যাপ ডাউনলোড করে চ্যালেঞ্জিং এর মাধ্যমে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। আবার বন্ধুদের সাথে রেফারেল লিংক শেয়ারিং এর মাধ্যমে ইনকাম করতে পারবেন অন্যদিকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন। এই তিনটি মাধ্যমের মধ্য থেকে মূলত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লুডু খেলে বেশি টাকা ইনকাম করা সম্ভব যদি আপনি লাকি ম্যান হয়ে থাকেন। 

লুডু গেমের পাশাপাশি আরো অন্যান্য টপ গেম যেমন - ফ্রি ফায়ার, পাবজি ইত্যাদি ট্রাই করতে পারেন। এসব গেমিং চ্যানেলগুলোর ইনকামের সুযোগও অনেক।

আরো পড়ুনঃ RFL Web Do কাজ করার নিয়ম আরএফএল ওয়েব ডিও

অনলাইনে লুডু খেলার নিয়ম

আর্টিকেলের এ পর্যায়ে আমরা কিভাবে অনলাইন লুডু খেলতে হয় সেটা অতি সংক্ষেপে স্টেপ বাই স্টেপ জানিয়ে দেব। কেননা আমাদের মাঝে অনেকেই এটা বুঝতে পারেন না, অনলাইনে কিভাবে লুডু খেলা যায়। মূলত অনলাইনে লুডু গেম খেলার নিয়ম টা কি? তাহলে আসুন ধাপগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রথমত: পারফেক্ট অনলাইন প্লাটফর্ম নির্বাচন

✓ লুডু খেলার জন্য আপনাকে সব থেকে ভালো অনলাইন প্লাটফর্ম খুঁজে বের করতে হবে। যে প্লাটফর্মে খেলার মাধ্যমে আপনি খেলাটাকে উপভোগ করতে পারবেন প্লাস টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনি প্রথমত একটি ভালো প্ল্যাটফর্ম খুঁজে বের করুন। মনে করুন লুডু কিং। কেননা এটি সবচেয়ে পরিচিত এবং জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম লুডু খেলার জন্য।

দ্বিতীয়ত: সাইন আপ করে ফেলুন

✓ আপনি যদি আপনার জন্য পারফেক্ট অনলাইন প্লাটফর্ম খুঁজে বের করেন লুডু গেম খেলার জন্য, তাহলে পরবর্তী ধাপে আপনাকে সাইনআপ করতে হবে। কেননা সাইন আপ করার মাধ্যমে আপনি আপনার নিজস্ব একটা একাউন্ট তৈরি করতে পারবেন।

আর এ সাইন আপ করার মাধ্যমে মূলত আপনার নাম, ইমেইল ঠিকানা এবং পাসওয়ার্ড প্রদান করতে বলা হবে। যেটা বলা যায় আপনার প্রাথমিক তথ্য অনলাইন জগতে আপনাকে নির্দিষ্ট করে চিহ্নিত করার জন্য।

তৃতীয়ত: আপনার অ্যাকাউন্টে টাকা যোগ করুন

✓ যেহেতু লুডু খেলে আপনি টাকা ইনকাম করবেন এমনটাই ভাবছেন, তাহলে অবশ্যই আপনাকে কিছু টাকা জমা রাখতে হবে। আর এটা আমরা ইতোমধ্যে বলেছি। তাই তৃতীয় ধাপে আপনি আপনার একাউন্টে টাকা যোগ করুন। আপনার ক্রেডিট বা ডেবিট কার্ড, ইউপিআই অথবা ওয়ে প্ল্যাটফর্মে অ্যাভেলেবল রয়েছে এমন কোন সিস্টেমে অর্থ প্রদান করার পদ্ধতিটি গ্রহণ করতে হবে এক্ষেত্রে।

চতুর্থত: চালু করুন গেম মোড

✓ এক কথায় আপনাকে গেম মোড নির্বাচন করতে হবে চতুর্থ ধাপে। মূলত বেশিরভাগ অনলাইন প্লাটফর্ম একক প্লেয়ার, টুর্নামেন্টের মত বিভিন্ন গেম মোড অফার চালু রাখে। তাই আপনি যে গেমটি খেলতে চান আপনার পছন্দ অনুযায়ী তেমন একটি গেম মোড বেছে নিবেন চতুর্থ ধাপে।

পঞ্চমত: শুরু করে দিন খেলা

✓ আপনার যদি প্রথম চারটি ধাপ পার করা হয়ে যায়, তাহলে আপনি আপনার পছন্দসই গেম মোড বেছে নেওয়ার পর খেলা আরম্ভ করুন। খেলার ক্ষেত্রে নির্দিষ্ট সময় এবং কিছু নিয়ম দেওয়া থাকে। যেগুলো অবশ্যই আপনাকে জানতে হবে। 

কেননা আপনি জিততে চান এবং চ্যালেঞ্জিং এর মাধ্যমে অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করতে চান। আর তাই অবশ্যই নিজস্ব জোড় উদ্যমে খেলা শুরু করুন। ব্যাস এটুকুই। পরবর্তীতে খেলুন এবং যদি যেতে চান তাহলে ইনজয় করুন আপনার লুডু খেলে ইনকাম করা সেই টাকা প্লাস প্রথম অভিজ্ঞতা সবটাই এনজয় করুন।

আশা করা যায় এই কয়েকটি স্টেপ জানার পর আপনার অনলাইনে লুডু খেলার ক্ষেত্রে কোন সমস্যায় পড়তে হবে না এবং আপনি খুব সহজভাবে বিষয়টি বুঝতে পারবেন। তবে হ্যাঁ এ পর্যায়ে আমরা লুডু খেলে ইনকাম করা যায় এমন জনপ্রিয় কিছু লুডু অ্যাপ এর নাম সাজেস্ট করব।

আরো পড়ুনঃ মেয়েদের ঘরে বসে আয় করার উপায়

লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট | লুডু খেলার জন্য জনপ্রিয় অ্যাপস

এখন আমরা আপনাদেরকে যে কয়েকটি লুডু অ্যাপ এর নাম জানাবো এই প্রত্যেকটি অ্যাপ এ মূলত আপনি লুডু খেলে টাকা আয় করতে পারবেন এবং বিকাশের মাধ্যমে সেই টাকা একসেপ্ট করতে পারবেন। তাই যারা লুডু খেলতে ভালোবাসেন এবং লুডু খেলার জন্য জনপ্রিয় অ্যাপস গুলো সম্পর্কে জানতে চান তারা আর্টিকেলের এই অংশটুকু মনোযোগ সহকারে পড়ুন। 

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মোবাইল লুডু অ্যাপস গুলো হলোঃ

  • Ludo League
  • Ludo Ninja
  • Ludo King
  • Ludo Premium
  • Rush
  • Ludo Sikandar
  • Playerz Pot
  • 4p Ludo Pro
  • WinZO Games
  • Ludo Hunt
  • Ludo Empire
  • GameZy
  • MPL (Mobile Premier League)
  • EWar Games
  • Ludo Fantasy
  • Ludo Supreme
  • Skill Ludo
  • Real11
  • Ludo Tez
  • Elite Ludo

আমাদের উল্লেখিত এই প্রত্যেকটি অ্যাপস ইনস্টল করে আপনি লুডু খেলতে পারবেন সেই সাথে ইনকাম করতে পারবেন টাকা। তাই নিঃসন্দেহে যেকোনো একটি লুডো অ্যাপস এখনই ইন্সটল করে বিষয়টা ট্রাই করতে পারেন। 

আর হ্যাঁ, যদি কোন সমস্যার সম্মুখীন হন তাহলে আমাদের কমেন্ট সেকশনে জানিয়ে দিন, ইনশাল্লাহ আমরা চেষ্টা করব আপনাদের সেই সমস্যার সমাধান খুঁজে বের করে দেওয়ার। এবার আসুন আলোচনার শেষ পর্যায়ে জেনে নেই– কিভাবে ভালো লুডু খেলা যায় এবং লুডু খেলাকে কিভাবে ইম্প্রুভ করা সম্ভব?

আরো পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

লুডু গেম প্লে উন্নত করার উপায়

আশা করা যায় আপনি যদি আমাদের উল্লিখিত এই টিপসগুলো মাথায় রাখেন তাহলে আপনার লুডু গেম খেলা কে সহজেই অনেক বেশি ইম্প্রুভ করতে পারবেন। যথা: 

  • প্রথমত নিয়ম ভালোভাবে আয়ত্ত করে
  • দ্বিতীয়ত বারবার অনুশীলন করে
  • তৃতীয়ত নিজের একটা পদক্ষেপ পরিকল্পনা করে
  • চতুর্থত মাথা ঠান্ডা রাখা এবং সম্ভাব্য ঝুঁকে সামলানোর চেষ্টা
  • পঞ্চমত অধীন বেশি ধৈর্য ধারণের চেষ্টা এবং ইমোশন নিয়ন্ত্রণে রাখা।

একটি খেলায় হার এবং জিত উভয় থাকবে। তাই আপনাকে অবশ্যই হেরে যাওয়াকে মেনে নিতে হবে এবং পরবর্তীতে জোড় উদ্যমে ওই খেলাটি আবারো খেলার চেষ্টা করতে হবে। আপনি যদি বুদ্ধি থাকে ঠান্ডা মাথায় আপনার পরিকল্পিত প্লান অনুযায়ী খেলাটি সম্পন্ন করেন তাহলে সবশেষে আপনারই জিত হবে। 

আর হ্যাঁ কেউ কেউ জানার আগ্রহ প্রকাশ করেন, লুডু খেলা কতটা নিরাপদ? সত্যি বলতে অনলাইনে লুডু খেলা ততক্ষণ পর্যন্ত নিরাপদ যতক্ষণ পর্যন্ত আপনি বিশ্বস্ত অনলাইন প্ল্যাটফর্মে খেলাটি খেলবেন। 

সুতরাং আপনাদের প্রশ্নের উত্তর হবে আপনি যদি একটি বিশ্বস্ত অনলাইন গেমিং প্ল্যাটফর্ম বেছে নিতে পারেন এবং সেখানে লুডু খেলেন তাহলে যতক্ষণ পর্যন্ত আপনি ওই অনলাইন প্লাটফর্মে লুডু খেলবেন ততক্ষণ পর্যন্ত লুডু খেলা আপনার জন্য নিরাপদ। 

অতএব টাকা ইনকামের জন্য যদি লুডু খেলতে চান তাহলে তাতে ব্যক্তিগত এবং আর্থিক তথ্য সুরক্ষিত করার জন্য কেমন নিরাপত্তা ব্যবস্থা রয়েছে সে বিষয়ে আগে খুঁটিনাটি জানবেন এবং যদি কোন সন্দেহজনক কিছু আপনার সামনে শো করানো হয় তাহলে অবশ্যই না বুঝে না জেনে ক্লিক করবেন না। 

কেননা এটা আপনারা সকলে নিশ্চয়ই জানবেন অনলাইনে এমন অনেক স্প্যাম কাজ করা হয় যেটা অনৈতিক যে কাজগুলো আপনি না করলেও আপনি করেছেন বলে দাবি করা হবে অর্থাৎ আপনাকে ফাঁসানো হবে। তাই অবশ্যই সতর্কতা অবলম্বন করুন।

শেষ কথা: লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2024 নিয়ে

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৪ সম্পর্কিত আমাদের আলোচনা মূলত আজ এ পর্যন্তই। তবে হ্যাঁ সবশেষে একটা কথা না বললেই নয়, সেটা হলো লুডু খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন এটা সত্যি তবে লুডু খেলাটাকে পেশা হিসেবে গ্রহণ করতে পারবেন না। কেননা এই খেলা খেলে অধিক বেশি টাকা ইনকাম করা সম্ভব নয়।

তবে অনলাইনে অন্যান্য আরো অনেক খেলা রয়েছে যে খেলাগুলো খেললে আপনি লাখপতি এমনকি কোটিপতিও হতে পারবেন। তাই যদি গেমিং এর মাধ্যমে নিজের ক্যারিয়ার গড়ে তুলতে চান অনলাইন প্লাটফর্মে, তাহলে এ সম্পর্কে এনালাইসিস করুন আরো বেশি জানুন এবং পরবর্তীতে শুরু করুন খেলা। তো ফ্রেন্ডস সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবার জন্য শুভকামনা এবং আল্লাহ হাফেজ।

পোষ্ট ক্যাটাগরি: