বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি, কবিতা

আজকে বোনের জন্মদিনের শুভেচ্ছা, বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোষ্টে আমরা সেরা কয়েকটি বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। আপনি বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা, বোনের জন্মদিনে বোনের জন্য জন্মদিনের মেসেজ পাঠিয়ে আপনার বোনকে আপনার ভালবাসা দেখাতে পারেন।

(toc) #title=(সুচিপত্র)

বোন আমাদের জীবনে একটি বিশেষ স্থান জুড়ে আছে. বোনকে আমাদের বন্ধুও বলা যায়, কেননা বোনকে আমরা মনের সব কথা বলতে পারি। বোনের সাথে আপনি যতই ঝগড়া বা তর্ক করেন না কেন, দিনের শেষে বোনটিই আপনার সেরা বন্ধু। আপনার বোন আপনার ছোট হোক বা বড় হোক আপনি সবসময় আপনার বোনের উপর নির্ভর করতে পারেন।

বোন আপনাকে উৎসাহিত করতে বা আপনাকে হাসাতে সাহায্য করে। এই কারণেই আপনার বোনের জন্মদিনটি ছুটির মতো এবং তার সাথে রাণীর মতো আচরণ করা গুরুত্বপূর্ণ। বোন আপনাকে বন্ধুর মতো সাপোর্ট করে তাই তার সবচেয়ে বিশেষ দিনে তাকে খুশি করা আপনার দায়িত্ব এবং কর্তব্য!

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান এবং কিছু অনন্য উপায় খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে আমরা আপনার জন্য পেয়েছি, বোনের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা। এখন বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি পোষ্টগুলি আপনি সোশ্যাল মিডিয়া বা আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে সর্বত্র পোস্ট করুন, বোনের জন্য এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসগুলি শেয়ার করে আপনার বোনের জন্মদিনকে আরো বেশী স্পেশাল করে তুলুন।

আজকে বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এই পোস্টে বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি এবং বোনের জন্য জন্মদিনের উক্তি, বোনের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ ইত্যাদি নিয়ে এসেছি। আমরা আশা করি আপনি বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলি উপভোগ করবেন, বোনের জন্মদিন, ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ছোট বোনকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সম্পর্কে জানতে লেখাটি শেষ পর্যন্ত দেখুন। 

আপনি এই লেখায় ৩০০ টিরও বেশি বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পাবেন। আমরা বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে এসেছি। যা আপনি আপনার বোনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারেন।

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১। বোন তোর প্রতিটি স্বপ্ন সত্যি হোক। ভালবাসায় পরিপূর্ণ হয়ে উঠুক তোর জীবন। জন্মদিনের শুভেচ্ছা রইল।

২। মায়ের পরে সবচেয়ে বেশি আপন হচ্ছে নিজের বোন। মা বোন আমাদের সুখ দুঃখের সাথী। শুভ জন্মদিন বোন।

৩। আমার প্রিয় বোনকে শুভ জন্মদিন! তুই আমার একমাত্র আদরের বোন। তুই আমার কাছে আগেও প্রিয় ছিলি, এখনও আমার প্রিয়। শুভ জন্মদিন।

৪। “শুভ জন্মদিন” প্রিয় বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের রাজ্যেয় তোমাকে ভাসিয়ে রাখুক। সুখের সময় বারবার ফিরে আসুক তোমার জীবনে। শুভ কামনা রইলো তোমার জন্য।” শুভ জন্মদিন” সোনা বোন আমার।

৫। প্রিয় বোন, আজকের দিনে আপনাকে সুন্দর একটি জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার সকল স্বপ্ন, ইচ্ছা, আকাঙ্ক্ষা আল্লাহ পাক সত্যিতে পরিণত করুক। শুভ জন্মদিন।

৬। সৃষ্টিকর্তা তোমার জীবনকে সুখ দিয়ে পরিপূর্ণ করে তুলুক।‌ সমস্ত অপূর্ণতাকে পূর্ণতা পাইয়ে দিক। শুভ জন্মদিন প্রিয় বোন।

৭। “বছরের পর বছর ধরে আমাদের মধ্যে মতবিরোধ এবং ছোটখাটো ঝগড়া হতেই পারে, কিন্তু বোনেরা সেটাই করে। আমরা গভীর আলোচনা ও প্রেমময় মুহূর্তও করেছি। আমি আনন্দিত যে আমার এমন একজন চমৎকার বোন আছে যে আমার জীবনকে বাস্তব রাখে এবং কখনো বিরক্তিকর হয় না।"

৮। যদিও আমি প্রতিদিন তোর সাথে কথা বলার সময় পাইনা তবুও তুই প্রতিদিন আমার হৃদয়ে আছিস। আজকের দিনটি তোর জন্য বিশেষ দিন। শুভ জন্মদিন প্রিয় বোন।

৯। তুমি আমার এমন একজন বোন! যে আমার সম্পর্কে সবকিছু জানে। এবং আমাকে খুব ভালোবাসে। এত বছর ধরে আমার বোন হয়ে থাকার জন্য ধন্যবাদ। তোমার জন্য দোয়া রইলো বোন! শুভ জন্মদিন।

১০। বালিশ নিয়ে মারামারি, মান অভিমান আর ঝগড়াঝাঁটি এসব কিছুই পাশ কাটিয়ে বোনের চেয়ে শুভাকাঙ্ক্ষী আরও কেউ হয় না। শুভ জন্মদিন বোন।

আরো পড়ুনঃ ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বোনের জন্মদিনের শুভেচ্ছা

১১। ছোট বোন হয়েও তোর আদর শাসন এতটাই বেশি পেয়েছি যে, মনে হতো তুই আমার বড় বোন। সারা জীবন তোর পাশে থাকতে চাই। অনেক সুখে থাক এই কামনা রইল। শুভ জন্মদিন।‌

১২। “শুভ জন্মদিন” বোন। তোমার এই বিশেষ দিনে অনেক শুভকামনা রইল তুমি আমার পাশে সর্বদা থাকো। যখনই আমার সাথে কিছু ঘটে তখনই আমায় সঙ্গ দাও! তুমি সর্বদা আমার গোপনীয় ব্যাপারে রক্ষক হবে। তুমি আমার সবচেয়ে স্নেহ এবং আদরের তুমি আমার মনের মধ্যে মনি। এই দিনটি তোমার জীবনে সুন্দর এবং সাবলীল বয়ে আনুক “শুভ জন্মদিন” শুভকামনা রইল তোমার আগামীর পথ চলার জন্য।

১৩। তোমার এই জীবন হাসিমুখে থাকুক, আল্লাহর কাছে আমার প্রতি মুহূর্তে এই প্রার্থনা, তোমার প্রতিটি পথ যেন ফুলে ফুলে সজ্জিত হয়, যা তোমার প্রতিটি সকাল-সন্ধ্যা সুগন্ধী করে তোলে। শুভ জন্মদিন আমার মিষ্টি বোন

১৪। বোনেরা সাধারণ মানুষ নয়। তাদের মধ্যে একজন সন্ন্যাসীর মতো ধৈর্য রয়েছে এবং বাইরে থেকে যেমন সুন্দরী! তেমন ভিতরে থেকে আরও সুন্দর। জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসা নিও। শুভ জন্মদিন।

১৫। বোনেরা আসলে সাধারন কেউ নয়। তারা যথেষ্ট ধৈর্যশীল ভেতর থেকে যতটা সুন্দর বাইরে থেকেও ততটাই সহনশীল। ‌আজকে আমার বোনের জন্মদিন। তাই আমার বোনকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

১৬। “শুভ জন্মদিন” বোন আমি তোমাকে অনেক ধন্যবাদ জানাই কারণ তুমি এই দুনিয়ার সবচেয়ে ভালো বোন আমার। তোমার চেয়ে এতো ভালো আমায় কেউ বোঝে না তোমার মত এত ভালো কেউ আমায় বাসে না। আজ এই দিনে তোমায় জানাই আমি অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন বোন। ভালো থেকো।

১৭। জীবনে তোমার মতো বোন পাওয়া ভাগ্যের ব্যাপার। লাইফে যা কিছুই ঘটুক না কেন, আমাকে সার্পোট এবং পাশে থাকার জন্য সবসময় উপস্থিত থাকবে। শুভ জন্মদিন প্রিয় বোনটি!

১৮। স্রষ্টার কাছে আমি একটি বোন চেয়েছি এবং স্রষ্টা আজকের দিনে আমাকে দিয়েছেন। তাঁর কাছে আমার আর কিছু চাওয়ার নেই। নিশ্চয় আমি তোর মত একটি বোন পেয়ে ভাগ্যবান! শুভ জন্মদিন বোন।

১৯। প্রিয় বোনকে জানাই আজকের দিনের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ তায়ালার ছায়া আজীবন তোর মাথার উপর স্থায়ী হোক সেই কামনা করি। শুভ জন্মদিন।

২০। প্রিয় বোন! আজকের দিনে তুই এসে মা বাবার কোল আলোকিত করেছিস। এবং আমি একটি আদরের বোন পেয়েছি। আজকের এই দিনে তোর জন্য রইলো ভালোবাসা এবং শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২১। “শুভ জন্মদিন” বোন। প্রিয় বোন! তোমার জীবনের একটি বিশেষ দিন এই দিনে সবকিছু স্বাচ্ছন্দ্য বোধ করো আমি সবসময় আশা করি, তোমার সব স্বপ্ন সত্য হোক। তুমি তো জানোই তোমাকে নিয়ে আমাদের কত আশা আকাঙ্ক্ষা আজ থেকে তোমার জীবনের নতুন একটি আরো নতুন অধ্যায়ের সূচনা হলো যে অধ্যায় এর মধ্যে তোমার ভবিষ্যতের সুন্দর সাবলীল দিনগুলোকে উল্লেখ করতে হবে। জীবনে একজন মহান ব্যক্তিত্বের অধিকারী হও শুভ কামনা করি” শুভ জন্মদিন” বোন। আজকের এই শুভ দিনটি পুরোপুরি উপভোগ”

আরো পড়ুনঃ প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা

বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা

২২। বোন তুই ছোটবেলা থেকে আমাকে অনেক জ্বালিয়েছিস। তাই এই জন্মদিনে তোকে আনন্দঘন এবং জ্বালাময়ী শুভেচ্ছা।

২৩। ভালোবাসা জন্মদিনের স্ট্যাটাস দিয়ে হয় না, ভালোবাসাটা হৃদয়ের গহীনে থাকে। তোর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখতে বসে,স্মৃতিময় কাটানো মুহূর্তগুলো আবার জীবন্ত হয়ে গেলো।

২৪। আপু তুমি আমার সবকিছুর চেয়েও বেশি কিছু। আর আমি সব সময় অনুভব করি যে আমি সৌভাগ্যবানদের মধ্যে একজন। শুভ জন্মদিন।

২৫। প্রতিদিন খাবার, টাকাপয়সা ও পোশাক নিয়ে ঝগড়া করা বোন কে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। ভালো থাকিস চিরকাল।

২৬। আরে, আপনি আমার সুন্দর, প্রেমময় বোন। আপনার জন্য প্রতিদিন আমি আনন্দিত হওয়ার প্রচুর কারণ খুঁজে পাই। শুভ জন্মদিন বোন আমার।

২৭। তোমাকে অসংখ্য শুভকামনা এবং তোমায় জন্মদিনের অনেক সুন্দর উপহার দিয়ে সজ্জিত করে রাখবো। আমি তোমাকে আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে জন্মদিনের শুভ কামনা জানাচ্ছি!

২৮। বোন শব্দটি শুধু একই মায়ের সহদোর নয়, একজন ভালো বন্ধু বটে। বন্ধু হিসেবে আমি তোমাকে জানাই শুভ জন্মদিন।

২৯। “শুভ জন্মদিন” বোন আজ তোমার জীবনের একটি বিশেষ দিন। এই দিনটিতে কামনা করি তোমার আগামীদিনের সুন্দর স্বাভাবিক ভাবে এগিয়ে যাওয়ার কামনা করি। পুরো বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি যত্নবান বোন হওয়ার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ প্রিয় বোন আমার। এখন পর্যন্ত তুমিই সেরা বোন। আমি তোমাকে পেয়ে ‍খুবই লাকি। এই দিনটা একটা বিশেষ দিন। শুভ জন্মদিন বোন। এগিয়ে যাও সামনের দিকে সৃষ্টিকর্তার কাছে তোমার সামনের দিনগুলোর জন্য অনেক অনেক শুভকামনা রইল” শুভ জন্মদিন” বোন।

৩০। সমস্ত হাসি, কান্না, বালিশ মারামারি, এবং মজা যা আমরা ভাগ করেছি, সেসব কিছুর জন্য আমার বোনকে ধন্যবাদ এবং আজ তোর শুভ জন্মদিন। আমি তোকে ভালবাসি বোন!

৩১। বোন তুমি যেভাবে আমার সুখ দুঃখ কান্না হাসিতে পাশে থাকো, আমিও সেভাবেই তোমার জীবনে ছায়ার মতো থাকতে চাই। শুভ জন্মদিন প্রিয় বোন।

আরো পড়ুনঃ বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

বোনের জন্মদিন উইস

৩২। বন্ধুরা আসবে – যাবে, কিন্তু বোনেরা চিরকাল থাকবে। শুভ জন্মদিন কলিজার টুকরা!

৩৩। পুরো বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য তোরে অনেক অনেক ধন্যবাদ প্রিয় বোন আমার। এখন পর্যন্ত তুমিই সেরা বোন। আমি তোমাকে পেয়ে ‍খুবই লাকি। এই দিনটা একটা বিশেষ দিন। শুভ জন্মদিন বোন!

৩৪। পৃথিবীতে তোমার মতো বোনেরা তাদের ভাইদের আশ্বস্ত এবং পরামর্শ দেয়ার জন্য আল্লাহ তায়ালা তাদের তৈরি করেছেন। তোমাকেও বিভিন্ন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আপু।

৩৫। আপনি সেই ব্যক্তি যাকে আমি আমার হৃদয়ের সবচেয়ে কাছাকাছি ধরে আছি। পৃথিবীতে এমন কেউ নেই যে আমি তোমার চেয়ে বেশি যত্নবান। আমি আপনাকে আজ একটি সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

৩৬। “শুভ জন্মদিন “বোন। এই দিন পৃথিবীর বুকে তুমি এসেছিলে আমাদের পরিবারকে কানায় কানায় পূর্ণ করে আমাদের পরিবারে এই দিনে সুখ-স্বাচ্ছন্দ্যে ভরে গিয়েছিল, তোমার ফুটফুটে সোনামুখী দেখে, দেখতে দেখতে কতগুলো বছর পার হয়ে গেল এখন তোমার লক্ষ্য নির্ধারণ করার দিন। সামনের দিকে এগিয়ে যাও সুন্দর ভাবে সমাজ ও দেশের জন্য অনেক কাজ করো। আব্বু আম্মুর মুখ উজ্জ্বল করো। শুভকামনা রইল এই দিনে। “শুভ জন্মদিন”।

৩৭। ছোট হওয়া সত্বেও কখনও কখনও তুমি বয়ষ্কের মতো আচরণ করো। আমি তোমার বোন পেয়ে সত্যিই গর্বিত। শুভ জন্মদিন! সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক।

৩৮। তুমিই সেই সব কিছুই দিয়েছো যা আমি তোমার কাছে চাইছি। তবুও চাইতে পারতাম আরও অনেক কিছু। আমি নিশ্চয় তোমার মত বোন পেয়ে বেশি ভাগ্যবান! শুভ জন্মদিন বোন আমার।

৩৯। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। সুন্দর হোক তোর আগামীর পথচলা,বন্ধন টিকে থাকুক যুগ থেকে যুগান্তর….এই বিশেষ দিনে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। সবসময় খুশি থাকো এই কামনা করি…

৪০। ” শুভ জন্মদিন” বোন। তুমি আমার জীবনের বিশেষ একজন ব্যক্তি তুমি আমার থেকে বেশ আলাদা তবে, তুমি আমার হৃদয়ের নিকটতম। তুমিই একমাত্র ব্যক্তি আমার কথা বুঝতে পারো বলে তোমাকে অনেক ধন্যবাদ! ” শুভ জন্মদিন “বোন শুভকামনা রইল তোমার জন্য।

৪১। বিশ্বের সবচেয়ে সুন্দরী এবং সবচেয়ে ঝলমলে নারীকে জন্মদিনের শুভেচ্ছা। আমার কাছে তুমিই পৃথিবী। প্রিয় বোন। জন্মদিনের শুভেচ্ছা নিস।

৪২। আজকের এই বিশেষ দিনে উপকূল জুড় থেকে আমার সুন্দর বোনকে জানাই জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা। শুভ জন্মদিন প্রিয় বোন। স্রষ্টা তোমার মঙ্গল করুক।

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

৪৩। আমার ঘরের শত্রু, শয়তান বোনটাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। দোয়া করি তোমার জীবন আনন্দে পরিপূর্ণ হয়ে উঠুক।

৪৪। আরে মিষ্টি বোন, তুমিই একমাত্র কারণ আমার জীবনে অন্যের শান্তি ও সম্মান নেই। আপনি যেখানেই যান আমাকে হাসির পাত্র করে তোলেন। কিন্তু তবুও, আমি তোমাকে ভালোবাসি যে তুমি তার জন্য। শুভ জন্মদিন এবং আসুন আপনার জন্মদিনের উৎসবে আগুন লাগাই।

৪৫। আমার জীবনে প্রতিটা সপ্তাহের মধ্যে কাটা হয়ে আছিস তুই। কেননা তোরকারনে আমি কোন সময় ভালো মাংস এবং মাছের মাথা খেতে পারিনি। আজ তোকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

৪৬। প্রিয় বোন, আপনি এতটাই বৃদ্ধ হয়ে গেছেন যে আপনার বয়সের সমান জন্মদিনের কেক মোমবাতি কেনার জন্য আমার কাছে কোনো টাকা নেই। জোকস বাদে, আপনি একজন ব্যক্তির এক রত্ন। তোমাকে শুভ জন্মদিন, বোন! সুখী হন এবং সর্বদা কৃতজ্ঞ হন!

৪৭। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা পেত্নী ( Sorry – বোন )। দোয়া করি আজকের এই খুশির দিনে সৃষ্টি কর্তা তোকে পৃথিবীর সমস্ত সুখ দান করুক।

৪৮। জন্মদিনের শুভেচ্ছা প্রিয় !! ভালবাসাটা তোর প্রতি চিরন্তন। তোর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে গিয়ে অতীতের কাটানো মুহুর্তগুলো আবার প্রাণবন্তর হয়ে উঠল…

৪৯। আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে!

৫০। তোর মত হিংসুটে এবং ঝগড়াটে বোন যেন আর কারো না থাকে। কারন তোর মত হিংসুটে এবং ঝগড়াটে বোন একমাত্র আমার জন্য প্রাপ্য। শুভ জন্মদিন ছোট পেত্নী।

৫১। আমার সবচেয়ে কাছের শত্রু কে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। যদিও তুই একটা পেত্নী টাইপের তবু দোয়া করি আজকের এই খুশির দিনে সৃষ্টিকর্তা তোমার মনের আশা পূর্ণ করুক।

বোনকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা

৫২। ” শুভ জন্মদিন” বোন। সৃষ্টিকর্তার দেওয়া সেরা উপহার তুমি। তুমি না থাকলে হয়তো বা বুঝতাম না বোন কি জিনিস। বোনের মত স্নেহ মাখা মুখ আর পৃথিবীতে হয়না। অনেক ভালোবাসি এবং তোমাকে শুভ কামনা রইল তোমার আগামী দিনের পথ চলার জন্য। আর এভাবেই আগলে রাখতে চাই তোমাকে আমার ছায়াতলে। জীবনে তোমার মতো বোন পাওয়া ভাগ্যের ব্যাপার। লাইফে যা কিছুই ঘটুক না কেন, আমাকে সার্পোট এবং পাশে থাকার জন্য সবসময় উপস্থিত থাকবে।” শুভ জন্মদিন “প্রিয় বোন।

৫৩। তোমার মতো বোন ছাড়া আমার শৈশব অসম্পূর্ণ এবং অসম্পূর্ণ হত। তোমাকে অনেক অনেক ধন্যবাদ আমার বোন হিসেবে আসার জন্য। শুভ জন্মদিন।

৫৪। বোন শব্দটি শুধু একই মায়ের সহদোর নয়, একজন ভালো বন্ধু বটে। বন্ধু হিসেবে আমি তোমাকে জানাই শুভ জন্মদিন।

৫৫। আমি অবশ্যই সবচেয়ে ভাগ্যবানদের একজন! কারণ আজ আমি আমার বোনকে পেয়েছি। আজকের এই দিনটি তোমার জন্য বিশেষ। শুভ জন্মদিন বোন।

৫৬। সারাদিন আমরা যতই খুনসুটি করি না কেন দিন শেষে আমরা একে অপরের পরিপূরক।‌ তাই আমি আমার প্রিয় বোন কে জানাই জন্মদিনের শুভেচ্ছা।‌

৫৭। “শুভ জন্মদিন” বোন। আজকের এই দিনে তোমার জীবন প্রচুর সুখ, সাফল্য এবং গৌরবে ভরে যাক এটাই প্রার্থনা করি। “শুভ জন্মদিন”

৫৮। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি আমার হ্রদয়ের কাছাকাছি রাখছি। পৃথিবীতে আমার মতো কেয়ার করার কাউকেই পাবে না। আজ আমি তোমার সুন্দর দিন কামনা করি। শুভ জন্মদিন!

৫৯। পৃথিবীতে আপনি হয়তো অনেক বন্ধু পাবেন কিন্তু বোনের মতো সেরা বন্ধু পাবেন না। আমি আমার সেই সেরা বন্ধুকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

৬০। সুপারহিরো এক মিলিয়নে একজন। আপনার মতো মহান বোনেরা সারাজীবনে একজন। শুভ জন্মদিন!

৬১। পৃথিবীতে আমার বোন হওয়ার জন্য এবং আমাকে সবসময় বোঝার জন্য তোমাকে ধন্যবাদ। যদিও আমি তোমাকে কখনও পুরোপুরি বুঝতে পারিনি। শুভ জন্মদিন প্রিয় বোন আমার।

৬২। “শুভ জন্মদিন” বোন। তোমাকে অসংখ্য শুভকামনা এবং তোমায় জন্মদিনের অনেক সুন্দর উপহার দিয়ে সজ্জিত করে রাখবো। আমি তোমাকে আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম আজ তোমার একটি নতুন অধ্যায়ের সূচনা হলো। জীবনের নতুন অধ্যায় এর সবকিছু নতুনভাবে শুরু করব সামনের দিকে এগিয়ে যাও। জীবনে অনেক বড় হতে হবে তোমাকে অনেক মহৎ ব্যক্তিদের অধিকার হতে হবে শুভকামনা রইল এই শুভ দিনে” শুভ জন্মদিন"

৬৩। শুভ জন্মদিন প্রিয় আপু! তোমার মতো যত্নবান ও প্রেমময় বোনকে পেয়ে আমি খুবই ভাগ্যবান। আমি তোমাকে সব কিছুর জন্য ধন্যবাদ জানাতে চাই।

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজিতে

1. Happy birthday to the coolest sister on the planet! The day is brighter and more fun when you're around.

2. Your walk with God is admirable and inspiring. Keep being the sweet and kind-hearted person you are and watch all your blessings flow. Happy birthday, sister.

3. “I’m going to stop sending you makeup...time to accept you as you are, beautiful wrinkles and all! Happy birthday!”

4. Sisters like you are one of God’s biggest blessings. Happy birthday!

5. Happy birthday, dearest sister. I'm so lucky to have you. I can only hope to be as good a sister to you as you are to me.

6. Happy birthday to my amazing twin sister. I'm so lucky I get to share so many special things with you, including our birthday!

7. “You can’t stop having birthdays and you can’t stop being my sister. And those are both good things. Happy birthday.”

8. Dear sister, it's so wonderful having someone like you in my life! I hope you enjoy all the happiness in the world.

9. God has blessed me with the best sister in the entire galaxy! Happy birthday, sissy!

10. “A birthday cake is always good, but to me, a sister with a birthday cake is undoubtedly great. Happy birthday, sister.”

ইংরেজিতে বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

11. “Sister, you are my absolute favorite sister. True, you are my only sister, but this just means I can devote all my love to you. You’re welcome, and happy birthday!”

12. “Sis, you always know how to make me feel good about myself. It comforts me to know that there is someone crazier than me out there in the world! Just kidding, we’re probably equally crazy. Happy birthday sister, from one looney to another!”

13. My prayer is that your day is as peaceful and wonderful as you. Happy birthday to my incredible sister.

14. Having a strong sibling bond like ours is one of life’s biggest blessings. I never take our closeness for granted. Happy birthday, beautiful sister.

15. “Today is a truly spectacular day. Someone amazing was born today: me. Oh, I guess you are pretty amazing, too. Happy birthday to my twin sister who is only just a little bit less amazing than me!”

16. “Sis, I know I said I would always do everything with you in life, but you’re going to have to do this “growing older” thing all by your lonesome. Happy birthday from your eternally younger sister!”

17. Sister, your love is one of the greatest gifts. May God continue to bless you. Happy birthday.

18. Let God guide you and you’ll always be on the right path. Happy birthday, sister.

বোনের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

৬৪। আমি সবসময় আপনার সবচেয়ে বড় ফ্যান এবং শুভাকাঙ্ক্ষী। বিশ্বের পরম সেরা বোনের জন্মদিনের শুভেচ্ছা।

৬৫। শুভ জন্মদিন বোন! আমার সমস্ত ভালবাসা এবং প্রার্থনা তোমার জন্য! আগামী বছরগুলোতে সুখে কাটাও। শুভ দিন আবারও ফিরে আসুক।

৬৬। জীবনের প্রতিটা ধাপে তোমার সফলতা আসুক।উজ্জ্বল আলোয় ফুটে উঠুক তোমার জীবন। সুন্দর ও মধুময় হোক তোমার আগামী দিনের লালিত স্বপ্ন.. অদূর ভবিষ্যতের ইচ্ছা গুলো পূরণ হোক..তোমার মত বোনের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট দিয়ে হয় না।

৬৭। একজন বোন থাকা মানে একটা সুখ পাখি থাকা। যে পাখিটা সর্বদাই ভাইয়ের মঙ্গলকামনায় ব্যস্ত থাকে। আজকে আমি শেই সুখ পাখিটার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

৬৮। তুমি আমার পরিচিত সবচেয়ে চিন্তাশীল, নির্ভরযোগ্য এবং যত্নশীল ব্যক্তি। তোমাকে আমার বোন হিসেবে পেয়ে আমি ভাগ্যবান? শুভ জন্মদিন বোন

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা

৬৯। আমার জীবনে অনেক মানুষ দেখেছি। তোমার মত এত শান্ত মিষ্টি মানুষ এর একটিও দেখিনি। তুমি জীবনে অনেক বড় হয় এবং আলোকিত কর তোমার চারপাশ। এই কামনায় তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৭০। জীবনে অনেক বড় হও এই কামনা করি। আজকের এই দিনে তুই এসেছিলি সব কিছু আলোকিত করে আমাদের এই ছোট পরিবারে। শুভ জন্মদিন পাগলি বোন আমার।

৭১। শুভ জন্মদিন, প্রিয় ছোট বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের সময় বারবার ফিরে আসুক, সুইটি! 

৭২। আরে, আপনি আমার সুন্দর, প্রেমময় বোন। আপনার জন্য প্রতিদিন আমি আনন্দিত হওয়ার প্রচুর কারণ খুঁজে পাই। শুভ জন্মদিন বোন আমার।

৭৩। আমার আদরের ছোট বোন তোর যন্ত্রণায় অতিষ্ঠ হয়েও তোকে অনেক ভালোবাসি। ‌জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।

৭৪। তোমর কত বয়স হয়েছে বোঝায় যায় না, তুমি আমার কাছে ছোট্ট মিষ্টি বোন হিসেবেই থাকবে। শুভ হোক তোমার আগামী দিন, শুভ জন্মদিন!

৭৫। শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ছোট বোন আমার! তুমি বড় হয়ে দুর্দান্ত এবং মমতাময়ী হয়ে উঠো। 

৭৬। ইউ আর স্পেশাল। তুমি এমন একজন বোন যে আমার সাথে মারামারি করে, আমার সাথে খেলা করে, আমাকে পরামর্শ দেয় এবং আমাকে বকাঝকা করে। কিন্তু তুমি খুব নরম মনের এবং আমি তোমাকে আমার প্রিয় বোন হিসেবে ভালোবাসি। শুভ জন্মদিন বোন।

৭৭। তোকে নিয়ে গর্ভ করা যায়, তোর মত ছোট বোন প্রত্যেক ঘরে ঘরে জন্ম নিক। আলোকিত হোক সকল সুখী পরিবার। আজ তোর জন্মদিন। তাই তোকে জানাই অন্তরের অন্তস্থল থেকে শুভ জন্মদিন।

৭৮। তুমি এমন একজন বোন! যাকে আমি অনেক বেশি ভালোবাসি। তোমার জন্মদিনে, আমি তোমার পাশে থাকার প্রতিশ্রুতি দিই, আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই শুভ জন্মদিন। আমার প্রিয় বোন।

৭৯। কিছু লোক এত সুন্দর যে পৃথিবী থাকতে পেরে ধন্য মনে করে। তুমি তাদের মধ্যে একজন, ছোট বোন। শুভ জন্মদিন

৮০। আমাদের পরিবার আলোকিত হয়েছিলো তোমার আগমনে। আজকের এই দিনে তুমি এসেছিলে আমাদের পরিবারে। সৃষ্টিকর্তার কাছে অশেষ শুক্রিয়া জানাই, তিনি তোমাকে আমাদের কাছে পাঠিয়েছেন। তোমার এই জন্মদিনে জানাই শুভেচ্ছা আর শুভ কামনা। শুভ জন্মদিন।

৮১। বিশ্বের সেরা বোনের জন্য একটি সুন্দর শুভেচ্ছা। ঈশ্বর আপনার জীবনকে ভালবাসা, সুখ, সম্পদ এবং সৌভাগ্য দিয়ে পূর্ণ করুন। শুভ জন্মদিন প্রিয় বোন।

৮২। আমাদের পরিবারে তুমি এসেছিলে সুখের পাখি হয়ে। তুমি আজও আমাদের সবার অনেক প্রিয় একটি মানুষ। আজ তোমার জন্মদিন। এইদিনে তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভ কামনা। অনেক সুখী হও জীবনে। নিজে আলোকিত হও আর আলোকিত কর সমাজ।

আরো পড়ুনঃ প্রেমিকার জন্য রোমান্টিক কথা

বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা

৮৩। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ! যে তুমি বাবার মার কোল প্রথমে এসেছো। আমি তোমাকে ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন আপু।

৮৪। আমি তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না, প্রিয় বড় বোন! আমার জীবনের অন্যতম বিশেষ মানুষকে জন্মদিনের শুভেচ্ছা!

৮৫। আমার বোন, সেই ছোট বেলা থেকেই তুমি আমাকে হাটঁতে শিখিয়েছো। সেই তখন থেকেই ‍তোমাকে পাশে পেয়েছি। শুভ জন্মদিন আমার প্রিয় আপু। 

৮৬। বড় বোনরা মায়ের ছায়া। আমি তোমাকে খুব ভালবাসি এবং তোমাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

৮৭। বোন তুমি যেভাবে আমার সুখ দুঃখ কান্না হাসিতে পাশে থাকো, আমিও সেভাবেই তোমার জীবনে ছায়ার মতো থাকতে চাই। শুভ জন্মদিন প্রিয় বোন।

৮৮। শুভ জন্মদিন আমার অপরাধের অংশীদার। আমি সেই দিনগুলোকে মিস করি যখন আমরা ছোট ছিলাম এবং একে অপরকে অন্যের সাথে অনেক খুনসুটিঁ করতাম। শুভ জন্মদিন আপু! 

৮৯। শোন বোন তুমি কিন্তু আসলে দেখতে বুড়ো হচ্ছো না বরং তুমি প্রতিনিয়ত মায়ের মত হচ্ছো। আরো একটি বছরে তুমি আরো বেশি মায়ের পথে হাঁটছো। ‌শুভ জন্মদিন।

৯০। বোন না থাকলে প্রতিটি শিশুর ই শৈশব অসম্পূর্ণ থেকে যেত। তাই আজকে সমস্ত ভালোবাসা নিয়ে তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

৯১। তোমার চেয়ে ভাল আর কেউ আমাকে বোঝে না। যতই ভুল কিছু করি তুমি আমার দোষ কাঁধে নিতে। সৃষ্টিকর্তাকে অনেক ধন্যবাদ আমার বোনকে দেওয়ার জন্য। জন্মদিনের শুভেচ্ছা নিও। শুভ জন্মদিন। 

৯২। বোন শব্দটি শুধু একই মায়ের সহদোর নয়, একজন ভালো বন্ধু বটে। বন্ধু হিসেবে আমি তোমাকে জানাই শুভ জন্মদিন।

৯৩। বিশ্বের সেরা বোনকে একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে হৃদয়ের অন্তস্থল থেকে ভালোবাসি।

বোনের জন্মদিনের কবিতা - বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

শুভদিনে শুভক্ষণে…

ভালোবাসা আর আশীষ আমার

রইল অন্তহীন,

লাল গোলাপের শুভেচ্ছাতে

জানায় দিদি…

“শুভ জন্মদিন”!!


আমার প্রিয় বোনের প্রতিটি ইচ্ছা পূরণ হোক, 

তুমি জীবনে সবকিছু পেতে পারো, 

বিনিময়ে আমার ইচ্ছা অপূর্ণ হলেও! 

শুভ জন্মদিন বোন


আপনার ভালবাসায় ভরা জীবন হোক, 

আপনার সুখের মুহূর্তগুলি পূর্ণ হোক, 

আপনাকে কখনও দুঃখের মুখোমুখি হতে হবে না, 

আপনার এমন একটি আগামীকাল হোক! 

শুভ জন্মদিন দিদি


যেখানে আমার বোন সবচেয়ে অনন্য, 

আমার বোন পৃথিবীর সবচেয়ে প্রিয়, 

যে বলে সুখই সবকিছু, 

আমার কাছে আমার বোন সুখের চেয়েও প্রিয়! 

শুভ জন্মদিন বোন


আমার বোন সারা পৃথিবী থেকে আলাদা, 

আমার বোন সারা পৃথিবীর চেয়ে প্রিয়, 

শুধু সুখই সবকিছু নয়, 

আমার প্রিয় বোন সুখের চেয়েও মূল্যবান। 

শুভ জন্মদিন বোন


প্রিয় বোন, 

তোমার মতো বোন লাখে পাওয়া যায়, 

আর আমার মতো ভাই কোটিতে পাওয়া যায়, 

শুভ জন্মদিন বোন, সবসময় হাসিমুখে থাকুন। 

শুভ জন্মদিন আমার সুদৃশ্য বোন


চাঁদের আলো চাঁদের চেয়েও সুন্দর, 

রাত চাঁদের আলোর চেয়েও সুন্দর, 

জীবন রাতের চেয়েও সুন্দর এবং আমার বোন জীবনের চেয়েও সুন্দর। 

শুভ জন্মদিন আমার বোন

আর্টিকেলে যেসকল বিষয়বস্তু নিয়ে আলোচনা করা হয়েছেঃ বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা, বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংরেজিতে, বোনকে জন্মদিনের শুভেচ্ছা, বোনকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা, বড় বোনকে জন্মদিনের শুভেচ্ছা, বড় বোনের জন্মদিনের শুভেচ্ছা, ছোট বোনকে জন্মদিনের শুভেচ্ছা, ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা, বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা, বোনের জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন বোন, বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা!

পরিশেষেঃ আমাদের আজকের এই আলোচনার বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, বোনের জন্মদিনের শুভেচ্ছা কবিতা পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের টিম চেষ্টা করেছে ১০০% দিয়ে আপনাদের ভালো কিছু দেয়ার। জানিনা কেমন সফল হতে পারছি। বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে আমাদের জানিয়ে দিন। আর এমন সুন্দর সুন্দর নতুন নতুন পোষ্ট সম্পর্কে এবং জানতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

পোষ্ট ক্যাটাগরি: