সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া

সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া - সায়েদাবাদ আবাসিক হোটেল - ভ্রমণ কিংবা কাজের উদ্দেশ্য আমাদের অনেক সময় ঢাকায় যেতে হয়। আর ঢাকার খুবই একটি গুরুত্বপূর্ণ স্থানের নাম হলো সায়েদাবাদ। এখানে যারা সরকারি-বেসরাকারি চাকুরীজীবীদের জন্য কিংবা অন্যন্য পেশার চাকুরীজীবীদের জন্য একটি গুরুত্বপূর্ণ স্থান। বাংলাদেশের প্রায় প্রত্যকের কাজের ক্ষেত্রে সেখানে যেতে হয়।

সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া কত

সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া কত এই ব্যাপারে বিস্তারিতভাবে আলোচনা করব। তাই আপনি যদি এই মুহূর্তে সায়েদাবাদের ভালো হোটেল সম্পর্কে জানতে চান। তবে এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল।

(toc) #title=(সুচিপত্র)

ভূমিকাঃ সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া

বিভিন্ন কাজের ক্ষেত্রে আমাদের ঢাকায় যেতে হয়। আর ঢাকার সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থানের নাম হলো সায়েদাবাদ। এখানে থাকা-খাওয়ার জন্য বিভিন্ন ধরনের হোটেল রয়েছে। এখানে বাহিরের জেলা থেকে যারা ঢাকায় আসেন তারা অনায়াসে একটি ভালো হোটেল ভাড়া করে থাকতে পারে। বিশেষ করে যারা ঢাকায় পড়াশোনা করতে যান তারা চাইলে সায়েদাবাদের আবাসিক হোটেলগুলোতে ভাড়া নিয়ে থাকতে পারেন। আজকে আমি আপনাদের সাথে সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া কত এই ব্যাপারে কথা বলব। তাই আপনি এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

সায়েদাবাদ আবাসিক হোটেলের নাম এবং তার ভাড়া

সায়েদাবাদের আবাসিক হোটেলগুলোতে বাজেট অনুযায়ী থাকা-খাওয়ার ব্যবস্থা রয়েছে। সায়েদাবাদে যেসব আবাসিক হোটেল রয়েছ সব কয়টি ভালো এবং উন্নতমানের। কেননা এটি ঢাকার একটি অংশ যার কারণে সেখানে পরিবেশগত দিক থেকেই এই আবাসিক হোটেল গুলো বেশ উন্নতমানের।

আপনারা অনেকেই জানতে চেয়েছে সায়েদাবাদের আবাসিক হোটেলের নাম, হোটেলের অবস্থান এবং হোটেল ভাড়া কত। এই পোস্টে আপনার বিস্তারিত সমস্ত কিছু জানতে পারবেন। তাহলে নিচে থেকে দেখে নিন সায়েদাবাদে অবস্থিত বেশ কয়েকটি আবাসিক হোটেলের নাম।

সায়েদাবাদ আবাসিক হোটেলের তালিকাঃ ১। হোটেল মেহরান আবাসিক ২। হোটেল ইন্টারকম ৩। হোটেল রিদম আবাসিক ৪। হোটেল পদ্মা ৫। হোটেল গ্রীন গার্ডেন ৬। হোটেল শুকতারা ইন্টারন্যাশনাল

হোটেল মেহরান আবাসিক - সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া

হোটেলের নাম হোটেল মেহরান আবাসিক। যারা ঢাকার সায়েদাবাদে কম বাজেটে একটি ভালোমানের আবাসিক হোটেল খুঁজছেন তারা হোটেল মেহরান আবাসিক হোটেলে থাকতে পারেন। এখানে থাকা-খাওয়া এবং বিদ্যুতের ব্যবস্থা রয়েছে। হোটেল মেহরান আবাসিক হোটেলের অবস্থান ঢাকা-সিলেট হাইওয়ে রোড,সায়েদাবাদ। হোটেলটিতে সিঙ্গেল এবং ডাবল বেড পাওয়া যাবে। হোটেলের ভাড়া ৬০০ টাকা থেকে ১২০০ টাকা পর্যন্ত। হোটেল মেহরান আবাসিক হোটেলের মোবাইল নাম্বারঃ ০১৭২০-৩৪৭৪৪৬। আপনারা হোটেল ভাড়া নেওয়ার আগে হোটেল ম্যানেজারের সাথে কথা বলতে পারেন।

আরো পড়ুনঃ আবাসিক হোটেল ভাড়ার নিয়ম

হোটেল ইন্টারকম - সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া

যারা বাজেটের মধ্যে একটি উন্নতমানের সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া করতে চান তারা হোটেল ইন্টারকম আবাসিক হোটেল ভাড়া নিতে পারেন। এখানে প্রত্যেকের চাহিদা অনুযায়ী রুম পাওয়া যাবে। এখানে খাওয়া-দাওয়া সহ বিভিন্ন ধরনের সার্ভিস পেয়ে যাবেন। হোটেল ইন্টারকম আবাসিক হোটেলের অবস্থান ঢাকা-সিলেট হাইওয়ে রোড সায়েদাবাদ। হোটেলটিতে সিঙ্গেল এবং ডাবল বেড পাওয়া যাবে। হোটেলের ভাড়া ৮০০ টাকা থেকে ১৫০০ টাকা পর্যন্ত। হোটেল ইন্টারকম আবাসিক হোটেলের মোবাইল নাম্বারঃ ০১৯৬৫-২৩৬৫৮৯।

হোটেল রিদম আবাসিক - সায়েদাবাদ আবাসিক হোটেলের ভাড়া

হোটেলের নাম হোটেল রিদম আবাসিক। আপনারা যাত্রাবাড়ি এলাকায় কম বাজেটের একটি আবাসিক হোটেল খুঁজছেন তারা হোটেল রিদম আবাসিক হোটেলে থাকতে পারেন। হোটেলটিতে সিঙ্গেল ও ডাবল বেডের বিছানা রয়েছে। প্রত্যকেই তারা প্রয়োজন অনুযায়ী সেবা নিতে পারবেন। হোটেলটির অবস্থানঃ মাদরাসা মোড়, যাত্রাবাড়ি। এই আবাসিক হোটেলের ভাড়া ৪০০-১০০ টাক। হোটেল রিদম আবাসিক হোটেলের মোবাইল নাম্বারঃ ০১৬৮৩-০৩৩৩৭০। আপনার হোটেল ভাড়া করার আগে অবশ্যই হোটেল ম্যানেজারের সাথে কথা বলে নিবেন।

হোটেল পদ্মা - সায়েদাবাদ আবাসিক হোটেলের ভাড়া

এই আবাসিক হোটেলের নাম হোটেল পদ্মা। যাত্রাবাড়িতে থাকা আরও একটি ভালোমানের হোটেল হচ্ছে হোটেল পদ্মা। এটি একটি উন্নতমানের আবাসিক হোটেল। এই হোটেলের নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো। এই হোটিলটিতেও বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এসি কিংবা নন এসি। আপনারা আপনাদের সামর্থ অনুযায়ী রুম ভাড়া নিতে পারেন। হোটেল পদ্মা আবাসিক হোটেলের অবস্থান থানা মসজিদের পাশে, যাত্রাবাড়ি। মোবাইল নাম্বারঃ ০১৮-১২৭৭১৬৭৮।

আরো পড়ুনঃ ময়মনসিংহ আবাসিক হোটেল ভাড়া কত

হোটেল গ্রীন গার্ডেন - সায়েদাবাদ আবাসিক হোটেলের ভাড়া

হোটেলের নাম গ্রীন গার্ডেন। যাত্রাবাড়িতে বাজেটের মধ্যে একটি রুম ভাড়া নিতে চাইলে হোটেল গ্রীন গার্ডেন এই আবাসিক হোটেলটি ভাড়া নিতে পারেন। বাজেটর অনুযায়ী তারা ভালো সার্ভিস দেয়। আপনারা এই আবাসিক হোটেলে বিভিন্ন ক্যাটাগরির রুম পাবেন। হোটেল গ্রীন গার্ডেন এর অবস্থানঃ থানা মসজিদের পাশে। মোবাইল নাম্বারঃ ০১৭৭৬-৬৫০৮৯৮। এই আবাসিক হোটেলের রুম ভাড়া ১০০০ টাকা থেকে ২৪০০ টাকার মধ্য।

হোটেল শুকতারা ইন্টারন্যাশনাল - সায়েদাবাদ আবাসিক হোটেলের ভাড়া

সায়েদাবাদ এলাকার আরও একটি ভালো এবং উন্নতমানের আবাসিক হোটেল হলোঃ হোটেল শুকতারা ইন্টারন্যাশনাল। এই আবাসিক হোটেলটিতে এসি ও নন এসি রুম পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরির রুম ভাড়া পাওয়া যাবে। আপনারা যারা সায়েদাবাদে ভালো হোটেলের সন্ধান চাচ্ছেন তারা হোটেল শুকতারা এই আবাসিক হোটেল ভাড়া নিতে পারেন। 

এখনে প্রতিটি হোটেলের রুম ভাড়া ১০০০ টাকা থেকে ২৫০০ টাকা পর্যন্ত। হোটেল শুকতারা আবাসিক হোটেলের অবস্থান সায়েদাবাদ বাস টার্মিনাল রোড, সায়েদাবাদ,ঢাকা। হোটেলের মোবাইল নাম্বারঃ ০১৭৮২-২৯৯৮৮৭। হোটেলের রুম ভাড়া করার আগে অবশ্যই ম্যানেজারের সাথে বলে নিবেন।

আরো পড়ুনঃ রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত

যাত্রাবাড়ী আবাসিক হোটেল ভাড়া

আপনারা যারা যাত্রাবাড়ি এলাকায় আবাসিক হোটেল খুঁজছেন একটি ভালোমানের আবাসিক হোটেল পাওয়ার জন্য তারা হোটেল পদ্মা, হোটেল গ্রীন গার্ডেন, হোটেল দ্য ক্যাপিটাল লি, হোটেল 71, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টস ইত্যাদি আবাসিক হোটেলগুলো ভাড়া নিতে পারেন। 

এখানে বিভিন্ন ক্যাটাগরির রুম পাওয়া যাবে। তাছাড়াও এসি ও নন এসির রুম পাওয়া যাবে। এছাড়াও সব ধরনের সুযোগ-সুবিধা ও নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। হোটেলগুলোতে থাকতে হলে রুম ভাড়া ৫০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত হতে পারে। যাত্রাবাড়ি এলাকায় আবাসিক হোটেলগুলোতে রুম ভাড়া নেওয়ার আগে অবশ্যই হোটেল কতৃপক্ষের সাথে কথা বলে নিবেন।

নিরাপদ আবাসিক হোটেল

আপনারা যারা ঢাকার মধ্যে নিরাপদ আবাসিক হোটেলের সন্ধান করছেন তারা চাইলে হোটেল সোনারগাঁও এই হোটেলে থাকতে পারেন। এখানে প্রায় সব ধরনের সু-ব্যবস্থা রয়েছে। এখানে এসি-নন এসি রুম সহ রয়েছে একটি ভালো মানের সুইমিংফুল। এই হোটেলটির পরিবেশটা অনেকটাই নিরিবিলি। 

আপনারা যারা পরিবার কিংবা সিঙ্গেল থাকার জন্য একটি হোটেল খুঁজছেন তারা হোটেল সোনারগাঁও থাকতে পারেন। তবে এখানে বাজেট অনেকটাই বেশী। এখানে প্রতিটি রুম ভাড়া ১৫০০ থেকে ৬০০০ টাকা পর্যন্ত লাগতে পারে। তাই ঢাকার মধ্যে নিরাপদ আবাসিক হোটেল খুঁজতে হলে হোটেল সোনারগাঁও আপনারা পছন্দ করতে পারেন।

আবাসিক হোটেল সার্ভিস

আপনারা যারা নতুন আবাসিক হোটেল রুম ভাড়া নিতে চান তারা অনেকেই জানতে চান আবাসিক হোটেলের সার্ভিস কেমন হয়। মূলত প্রত্যকটা আবাসিক হোটেলের সার্ভিস অনেক ভালো হয়। কেননা আপনি টাকা দিয়ে হোটেল ভাড়া করছেন। তাই তারা তো আপনাকে ভালো সার্ভিস দিবে। আশা করি আবাসিক হোটেলের সার্ভিস কেমন তা বুঝতে পেরেছেন।

শেষ কথাঃ সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া নিয়ে

ঢাকা সায়েদাবাদ একটি গুরুত্বপূর্ণ স্থানের নাম। কেননা এখানে ভালো এবং উন্নতমানের আবসিক হোটেল পাওয়া কম বাজেটের মধ্য। সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে সায়েদাবাদ আবাসিক হোটেল ভাড়া কত এই বিষয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। 

আপনারা যারা কাজের উদ্দেশ্য কিংবা অন্য কোন কারণ ঢাকায় যেতে চান তারা ঢাকার সায়েদাবাদ এলাকার আবাসিক হোটেলগুলোতে থাকতে পারেন। যদি এই পোস্টটি আপনার কাছে তথ্যবহুল মনে হয় । তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ। সবাই ভালো থাকবেন।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)