টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম

টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম - আমরা অনেক সেলিব্রেটি বা অনেক বড় বড় নায়ক নায়িকাদের টিকটক আইডির পাশে ব্লু ভেরিফাইড চিহ্ন দেখতে পায়। কিন্তু আমাদের সাধারণ মানুষের টিকটক আইডিতে ব্লু ভেরিফাইড চিহ্ন খুব কম দেখা যায়। কারণ এই ব্লু ভেরিফাইড চিহ্ন কেবলমাত্র সেলিব্রিটি বা নায়ক নায়িকাদের দিয়ে থাকে।

সূচিপত্র: টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম

তাই আজকের এই আর্টিকেলে আপনারা কিভাবে সাধারণ মানুষজন টিকটক আইডির পাশে ভেরিফাইড চিহ্ন বসাবেন তা নিয়ে আলোচনা করা হবে। আপনারা অনেকেই টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম জানেনা। আজকের এই আর্টিকেল থেকে আপনারা জেনে যাবেন টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম। তাহলে চলুন জেনে নিই টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম।

টিকটক কি 

২০১৬ সালে প্রতিষ্ঠিত টিকটক এখন সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয় হয়ে পড়েছে। টিকটক হচ্ছে একটি অনলাইন প্লাটফর্ম। যেখানে আপনি আপনার পার্সোনাল বা যেকোনো কোন শর্ট ভিডিও করে আপনি সারা বিশ্বে পৌঁছাতে পারবেন আপনার পছন্দের কনটেন্ট গুলা। এতে করে আপনি অনেক ফ্যান ফলোয়ার বাড়াতে পারবেন।

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার অ্যাপ

টিকটক আইডি ভেরিফাই করার জন্য কি কি শর্ত মেনে চলতে হয়?

টিকটক আইডি ভেরিফাইড করার জন্য আপনাকে অবশ্যই তার শর্তমতো আপনাকে চলতে হবে। যেহেতু আপনি সাধারণ জনগণ। আপনি যদি কোন সেলেব্রেটি বা কোন খেলোয়াড় হতেন তাহলে আপনার টিকটক আইডি টা খুব তাড়াতাড়ি ভেরিফাই হয়ে যেত।

কারণ খুব জনপ্রিয় মানুষগুলোর টিকটক আইডি খুব তাড়াতাড়ি ভেরিফাই হয়ে যায় এতে করে তাদের কোন লাইক বা ফলোয়ার লাগতো না। তে করে তাদের কোন ফ্যান ফলোয়ার কিছু লাগে না। তাই আজকের এই আর্টিকেলে আমরা সাধারণ মানুষ কিভাবে টিকটক আইডি ভেরিফাই করব।

টিকটক আইডি ভেরিফাই করার জন্য আমাদেরকে কি কি শর্ত মানতে হবে

1. প্রথমত ঠিকঠাক আইডি ভেরিফাই করার জন্য পাঁচ লক্ষ ফলোয়ার লাগবে।

2. আপনার টিকটক আইডিতে যেসব কনটেন্ট ভিডিও থাকবে সবগুলো আপনার নিজস্ব হওয়া লাগবে।

3. আপনি যদি অন্যের ভিডিও নিয়ে টিকটক এ ৫ লক্ষ ফলোয়ার করেন তাহলে আপনাকে টিকটক ভেরিফাই করতে দিবে না।

4. আমাদের টিকটক ভিডিও গুলা কমিউনিটির ভেতরে থাকা লাগবে। কমিউনিটির ভেতরে যদি না থাকে তাহলে আপনার টিকটক আইডি ভেরিফাই করতে পারবেন না।

5. আপনি যদি আপনার টিকটক আইডি ভেরিফাই করার জন্য প্রস্তুত হয়ে যায় তাহলে টিকটক আপনাকে মেসেজের মাধ্যমে জানিয়ে দিবে যে এটা ভেরিফাই করতে হবে।

6. আপনাকে আপনার অরজিনাল প্রোফাইল ব্যবহার করতে হবে।

আরো পড়ুনঃ আইফোন রিংটোন ডাউনলোড

টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম

এখন আমরা জানবো টিকটক আইডি কিভাবে ভেরিফাই করতে হয়। টিকটক আইডি ভেরিফাই করার জন্য কি পদ্ধতি অবলম্বন করতে হয়। টিকটক আইডি ভেরিফাই করার কারণ হচ্ছে বেশি লাইক এবং কমেন্ট পাওয়া এবং বেশি বেশি ভিউ পাওয়ার। টিকটক ভেরিফাই করার জন্য এমন কোন আহামরি টাকা পাওয়া যাবে না।

১। আপনি প্রথমে আপনার টিকটক এ গিয়ে প্রোফাইলে ক্লিক করবেন। প্রোফাইলে ক্লিক করার পর আপনি সেখানে থ্রি ডট এর উপর ক্লিক করবেন।

২। তারপর আপনি সেটিং এন্ড প্রাইভেসি নামে একটি অপশন দেখতে পাবেন। তারপর সেখানে আপনি ম্যানেজ একাউন্ট নাম একটি অপশন দেখতে পাবেন।

৩। ম্যানেজ একাউন্টে গিয়ে আপনার আপনি ফার্স্টে ভেরিফিকেশন নামে একটি অপশন দেখতে পাবেন। আর আপনারা যারা ভেরিফিকেশনের অপশন দেখতে পাবেন না তাদের পরবর্তীতে ভেরিফিকেশনের সময় আসবে।

৪। আপনি যদি ভেরিফিকেশন নামে অপশন দেখতে পান তাহলে ভেরিফিকেশন করার সাথে সাথে ব্লু ভেরিফিকেশন ওইটা চালু হবে না। টিকটক আগে আপনাকে যাচাই করে আপনাকে ব্লু ভেরিফিকেশন এটা চালু করে দিবে।

আরো পড়ুনঃ পুরাতন আইফোন কেনার আগে যা যা জানা দরকার

শেষ কথা: টিকটক আইডি ভেরিফার করার নিয়ম

আপনার যদি কোন টিকটক আইডি থাকে তাহলে আপনি ব্লু ভেরিফিকেশন করার মাধ্যমে আপনি আপনার সুন্দর সুন্দর কনটেন্ট গুলা পৃথিবীর বেশ্যার মানুষের কাছে পৌঁছাতে পারেন। আপনারা যদি টিকটক আইডি ভেরিফিকেশন করার নিয়ম জানতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

তাহলে বুঝতে পারবেন টিকটক আইডি ভেরিফিকেশন করার নিয়ম। আপনার যদি টিকটক আইডি ভেরিফিকেশন করার জন্য এই কনটেন্টটি যথেষ্ট পরিমাণ হয়ে থাকে। তাহলে আপনি এই ওয়েবসাইটটি নিয়মিত ফলো করুন।

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)