ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ - প্রিয় বন্ধুগণ ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানতে চান। তাহলে সঠিক জায়গাতে এসেছেন। আজকের এই আর্টিকেলে আমরা ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে আলোচনা করা হবে। আমরা অনেকেই ব্লেন্ডার মেশিন কিনতে চাই কিন্তু এর দাম সম্পর্কে জানা নেই যার ফলে কিনতে পারি না। তাই আপনাদের সুবিধার্থে ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে আলোচনা করব।

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

পেজ সূচিপত্রঃ ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। ব্লেন্ডার মেশিন কিনার আগে অবশ্যই ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জেনে নিন।

ভূমিকাঃ ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

বর্তমানে বাজারে অনেক ব্রান্ডের ব্লেন্ডার মেশিন পাওয়া যায়। আপনি যদি ব্লেন্ডার মেশিন নিতে চান তাহলে আপনাকে অবশ্যই ভালো ব্র্যান্ডের ব্লেন্ডার মেশিন কিনতে হবে। না হলে কয়েকদিনের মধ্যেই নষ্ট হয়ে যেতে পারে। তাই কেনার আগে অবশ্যই আপনাকে ব্লেন্ডার মেশিন যাচাই-বাছাই করে নিতে হবে। আজকের এই আর্টিকেলে আমরা ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে আলোচনা করব।

এছাড়া বাংলাদেশের ব্লেন্ডার মেশিন এর দাম কত? ব্লেন্ডার মেশিন দাম কেমন? ব্লেন্ডার দাম বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আপনি যদি ব্লেন্ডার মেশিন কিনার চিন্তাভাবনা করে থাকেন তাহলে অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে আমাদের এই আর্টিকেলটি পড়ে নেবেন।

আরো পড়ুনঃ মোবাইলের ব্যাটারি ভালো রাখার উপায়

বাংলাদেশের ব্লেন্ডার মেশিনের দাম কত?

বাংলাদেশের অন্যতম সেরা কোম্পানি হল ভিশন। আপনি যদি ভিশন ব্লেন্ডার মেশিন কিনতে চান তাহলে আপনি এখানে বিভিন্ন দামের মধ্যে কিনতে পারবেন। ১০০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত ব্লেন্ডার মেশিন পেয়ে যাবেন। আপনাদের সুবিধার্থে নিচে বাংলাদেশের ব্লেন্ডার মেশিন এর দাম কত? কিছু ভিশন ব্লেন্ডার মেশিনের দাম নিচে উল্লেখ করা হলো।

মডেলঃ VIS-SBL-018 ভিশন ব্লেন্ডার মেশিন

দাম হচ্ছেঃ ৪১৫০ টাকা। আপনি যদি বিভিন্ন রকম উৎসবে কিনতে চান তাহলে ছাড় দিয়ে এর দাম কম হতে পারে।

৬ মাথা সহ উচ্চমানের স্টেইনের স্টিল ব্লেড দিয়ে তৈরি। কম শব্দ সুরক্ষাসহ মোটর ওভার হিট।

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

মডেলঃ VIS-SBL-016 RAPID X ভিশন ব্লেন্ডার মেশিন

অরজিনাল দাম হচ্ছেঃ ৪২০০ টাকা।

৬ মাথা সহ উচ্চমানের স্টেইনের স্টিল ব্লেড দিয়ে তৈরি।

কম শব্দ সুরক্ষাসহ মোটর ওভার হিট।

মডেলঃ VSN BEK O11 MULTI ভিশন ব্লেন্ডার মেশিন

  • অরজিনাল দাম হচ্ছেঃ ৩৫০০ টাকা।
  • ডাবল নিরাপত্তা ডিভাইস
  • স্বয়ংক্রিয় নিরাপত্তা সুরক্ষা
  • একাধিক ফাংশন
  • চালানো সহজ
  • স্পর্শ নিয়ন্ত্রণ

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

ছবিঃ ভিশন

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশে বেশ কয়েকটি জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি রয়েছে সেগুলোর ব্লেন্ডার মেশিন বাংলাদেশের বাজারে পাওয়া যায়। আপনি কোন কোম্পানির ব্লেন্ডার মেশিন কিনতে যান সেটা আপনার উপর নির্ভর করে। বাংলাদেশের বাজারে সবথেকে জনপ্রিয় কোম্পানির গুলোর মধ্যে অন্যতম হলো ওয়ালটন। ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ নিজে উল্লেখ করা হলো।

১। মডেলঃ Panasonic Blender MX-GX1561

প্রাইজ ইন বাংলাদেশঃ ৬,৪০০ টাকা

২। মডেলঃ 3in 1 Electric Blender-DL-718

প্রাইস ইন বাংলাদেশঃ ১,৮০০ টাকা

৩। মডেলঃ 4 in 1 Electric Blender

প্রাইস ইন বাংলাদেশঃ ২,২০০ টাকা

৪। মডেলঃ Kitchen Beauty Blender - Multicolor

প্রাইস ইন বাংলাদেশঃ ৪,৯০০ টাকা

৫। মডেলঃ LG 850W Faster Living Good Blender Machine

প্রাইস ইন বাংলাদেশঃ ৪৫০০ টাকা

ব্লেন্ডার মেশিন দাম কেমন?

আপনারা যদি ব্লেন্ডার মেশিন কিনতে চান তাহলে আজকের আর্টিকেল টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ব্লেন্ডার মেশিন কিনার আগে অবশ্যই আপনার উক্ত বিষয়গুলো সম্পর্কে জানা উচিত। আপনি যদি খুব সহজে ধারণা নিতে পারেন তাহলে ব্লেন্ডার মেশিন কেনার সময় উপকার হবে।

১। মডেলঃ DSP KJ3007 600-Watt Power

প্রাইস ইন বাংলাদেশঃ ৫,৮০০ টাকা

২। মডেলঃ WALTON WBL-15S250 3-IN-1 Multi

প্রাইস ইন বাংলাদেশঃ ৩৭৭১ টাকা

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

ছবিঃ ভিশন

৩। মডেলঃ Multi-Function Manual Juicer

প্রাইস ইন বাংলাদেশঃ ১,১০০ টাকা

৪। মডেলঃ Panasonic MX-AC300 Super Mixer

প্রাইস ইন বাংলাদেশঃ ৯,৫০০ টাকা

ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

৫। মডেলঃ Jaipan JKB-4001 850W KITCHEN Beauty

প্রাইস ইন বাংলাদেশঃ ৫,৪০০ টাকা

ব্লেন্ডার দাম বাংলাদেশ

প্রিয় বন্ধুগণ আপনারা যারা ব্লেন্ডার মেশিন কিনতে চান তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। ব্লেন্ডার মেশিন কিনার আগে আপনার অবশ্যই এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ে নেওয়া উচিত। তাহলে আপনার এখান থেকে ব্লেন্ডার মেশিন সম্পর্কে ধারণা হবে এবং আপনি খুব সহজেই এর দাম সম্পর্কে জানতে পারবেন।

বিভিন্ন সময় ব্লেন্ডার মেশিনের দাম বেড়ে যায় আবার বিভিন্ন উৎসব উপলক্ষে দাম কমিয়ে দেওয়া হয়। আপনি যদি ঈদের সময় কোন ব্লেন্ডার মেশিন খেতে চান তাহলে অন্যান্য সময়ের তুলনায় অনেক কম দামের মধ্যে পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

শেষ কথাঃ ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলে ব্লেন্ডার প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। বেশ কয়েকটি ব্লেন্ডার মেশিনের কোম্পানির ব্লেন্ডার মেশিনের দাম সম্পর্কে আপনাদের জানিয়েছি। আপনি এখান থেকে ব্লেন্ডার মেশিনের ধারণা নিয়ে যেকোনো শোরুমে গিয়ে কিনতে পারেন। অথবা অনলাইনে কিনতে পারেন।

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল আরো পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করতে থাকুন।

পোষ্ট ক্যাটাগরি: