Technical Care BD https://www.technicalcarebd.com/2022/05/quiz-khele-taka-income.html

কুইজ খেলে টাকা ইনকাম ২০২২

কুইজ খেলে টাকা ইনকাম ২০২২ - কুইজ খেলে টাকা ইনকাম app - কুইজ খেলে বিকাশে টাকা আয় — আমরা অনেকেই মোবাইল এর মাধ্যমে কুইজ খেলে টাকা ইনকাম করতে চাই। প্রতিনিয়ত নতুন নতুন কুইজ প্রদান করে ইনকাম করতে চাই। কুইজ খেলার মাধ্যমে একদিকে যেমন আপনার জ্ঞানের ভান্ডার প্রসারিত হবে অন্যদিকে অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম ও করতে পারবেন। বাংলাদেশি অ্যাপগুলো অনেক সময় আমাদের খুঁজে পেতে নানান ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।

কুইজ খেলে টাকা ইনকাম ২০২২

কিছু কিছু ফেক কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো সঠিক ভাবে পেমেন্ট প্রদান করে না। সময় অপচয় ও মোবাইলের মেগাবাইট অপচয় করে কাজ করার পর টাকা উত্তোলন না করতে পারলে এই কষ্টের সীমা বোধহয় নেই। যারা কুইজ খেলে টাকা ইনকাম করার ফেক অ্যাপ গুলোতে কাজ করে প্রতারিত বা নতুন কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো খুজছেন আজকের পোষ্টটি তাদের জন্য।

Technical Care BD এর আজকের আর্টিকেলে আমরা সেরা ৫ টি কুইজ খেলে টাকা ইনকাম করার বাংলাদেশি অ্যাপ নিয়ে আলোচনা করবো। অ্যাপ গুলো ১০০% ট্রাস্টেড। প্রতিটি ব্যাবহার কারীদের তারা প্রতিনিয়ত পেমেন্ট করে আসছে। আপনি যদি কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ খুজেন আজকের আর্টিকেলটি সম্পুর্ন পড়ুন।

আরো পড়ুনঃ কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়

পেজ সূচীপত্রঃ কুইজ খেলে টাকা ইনকাম

কুইজ খেলে টাকা ইনকাম

কুইজ হলো বিভিন্ন ধরনের প্রশ্ন আপনাকে দেওয়া হবে যেগুলার নিচে থাকবে অপশন। আপনি সঠিক উত্তর দিতে পারলে ভালো না পারলেও সমস্যা নেই আপনি শিখে নিতে পারবেন। কিছু কিছু অ্যাপ সঠিক উত্তর দিতে পারলেই শুধু টাকা দিবে। আবার কিছু কিছু অ্যাপ আপনাকে শিখানোর মাধ্যমেও টাকা দিবে। আমরা এই দুইয়ের সমন্বয়ে ৫ টি অ্যাপকে বাছাই করেছি।

কুইজ খেলে টাকা ইনকাম করার সেরা ০৫ টি অ্যাপ

1. Quiz Learning Taka Income

কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ এর মধ্যে প্রথম নাম্বারে যেটি আমরা বাছাই করেছি এটি অন্যতম ট্রাস্টেড একটি অ্যাপস। এখানে প্রতিনিয়ত নতুন নতুন কুইজ যোগ করা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে কুইজ দেওয়ার কারণে আপনার বিরক্তি আসবে না কখনোই। এই অ্যাপে ইসলামিক কুইজ পাবেন, বাংলাদেশ সম্পর্কে কুইজ পাবেন, সাধারণ জ্ঞান এর কুইজ পাবেন, বিজ্ঞান এর কুইজ পাবেন, ইংরেজি ভাষার ও গ্রামার ভিত্তিক কুইজেও অংশ নিতে পারবেন।

অ্যাপটি প্লে স্টোর থেকে ইন্সটল করতে এখানে ক্লিক করুন। ইন্সটল হয়ে গেলে অ্যাপে ঢুকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট ক্রিয়েট করা হয়ে গেলে "ইউজার নেম" এবং "পাসওয়ার্ড" দিয়ে লগইন করতে হবে। লগইন করার পর বিভিন্ন ধরনের ক্যাটাগরি দেখতে পারবেন। পছন্দ অনুযায়ী যেকোনো ক্যাটাগেরি নিয়ে খেলতে পারবেন। এই অ্যাপে প্রতিদিন সর্বোচ্চ ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। টাকা গুলো আপনারা যেকোনো মোবাইল ব্যাংকিং সেবা- (বিকাশ, নগদ,) এর মাধ্যমে নিতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায় ২০২২

2. BD Earning Quiz Game - বাংলা কুইজ গেম

কুইজ খেলে টাকা ইনকাম করার ২য় নাম্বারে বাছাই করা এই অ্যাপটি দিয়ে আপনারা সহজেই লক্ষাধিক টাকা পর্যন্ত আয় করতে পারবেন। লক্ষাধিক ব্যাপারটা অবাক লাগছে নিশ্চয়ই। মূলত এই অ্যাপ কুইজ খেলে ১ নাম্বার র‍্যাংকে পৌছাতে পারেন ততদিনে আপনি এর চেয়ে বেশী ও আয় করতে পারবেন।

বিভিন্ন স্তর অনুযায়ী আপনার কুইজ গুলোর ডিফাকাল্টি শুরু হবে। অর্থ্যাৎ, প্রথম স্তর এর দিকে আপনি সহজ প্রশ্নের উত্তর দিতে পারবেন। আপনার স্তর যত বেশী বাড়বে তত বেশী কঠিন প্রশ্ন আপনাকে দেয়া হবে। প্রতিটি কুইজ খেলার পর আপনাকে নির্দিষ্ট পরিমান সময় আপনাকে এডস দেখতে হবে। মূলত আপনাকে পে করা হবে এডস দেখার জন্য। তাই এটা যদি আপনি স্কিপ করে যান আপনি পেমেন্ট এর যন্য গণ্য হবেন না।

এই অ্যাপ টি প্লে স্টোরে পেয়ে যাবেন। সরাসরি প্লে স্টোর দিয়ে ইন্সটল করতে এখানে ক্লিক করুন। ইন্সটল প্রসেস সম্পন্ন হলে অ্যাপে ঢুকে রেজিষ্ট্রেশন করতে হবে। এর পরে লগইন করার পর প্রথম ধাপ থেকে আপনাকে কুইজে অংশগ্রহণ করতে হবে। টাকা উঠাতে পারবেন রিচার্জ, বিকাশ ও নগদ এর মাধ্যমে। 

3. Quiz Earning Game - কুইজ খেলে টাকা ইনকাম

বাংলাদেশের অন্যতম সেরা একটি কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ এটি। আপনারা যারা বেশীরভাগ সময়ে কুইজ খেলতে পছন্দ করেন তাদের বেশ কাজে আসবে এটি। কুইজ এর পাশাপাশি আরো অনেক গুলো ফিচার নিয়ে অ্যাপটিকে সাজানো হয়েছে। কুইজ খেলতে খেলতে বিরক্ত বোধ হলে চাইলে আপনি লাকি স্পিন খেলতে পারবেন। 

বিসিএস এর বিগত সালের প্রশ্ন গুলোর উত্তরসহ প্রতিটি ক্যাটাগরি আপনার শিক্ষার ক্ষেত্রে অনেক বেশী সহায়তা করবে। প্রতিটি কুইজ এর এডস শো হবে যার মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ টি আপনারা প্লেস্টোরে সার্চ করলে পেয়ে যাবেন অথবা ইন্সটল করতে এখানে ক্লিক করুন। 

ইন্সটল হয়ে গেলে অ্যাপটির মধ্যে ঢুকলে একটি রেজিষ্ট্রেশন ফর্ম দেখতে পাবেন। সেখানে নাম, ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে আপডেট করে লগ ইন করে ফেলুন। লগ ইন হওয়ার পরে আপনারা কুইজে অংশগ্রহণ করে টাকা আয় করা শুরু করে দিন। পেমেন্ট নেয়ার জন্য বিকাশ অথবা পেপাল একাউন্ট থাকতে হবে। আপনার পেপাল একাউন্ট না থাকলে বিকাশ নাম্বার দিয়েও টাকা উঠাতে পারবেন।

আরো পড়ুনঃ বাংলাদেশি app দিয়ে টাকা ইনকাম 2022

4. Taka Inkam- কুইজ খেলে টাকা ইনকাম

আমাদের লিস্টের ৪ নাম্বার যে অ্যাপটি আছে এটি সেরা একটি টাকা ইনকাম করার অ্যাপ। এই অ্যাপে বিভিন্ন উপায় টাকা আয় কর‍তে পারবেন। বিশেষ করে বিভিন্ন ধরনের কুইজ আপনাকে আকৃষ্ট করে ফেলবে। প্রতিটি কুইজ সম্পন্ন করার মাধ্যমে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন। অনেকেই চান ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ। এখানে আপনি, ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। পাশাপাশি আমরা অনেকেই আছি যারা প্রচুর পরিমাণে গেমস খেলায় আসক্ত। 

দিন শেষে আমাদের গেম গুলো পে করে না। কিন্তু আপনি যদি অ্যাপটিতে ঢুকে গেম খেলেন আপনি পেমেন্ট পাবেন। বিভিন্ন ওয়বসাইট ভিজিট করেও টাকা আয় করতে পারবেন। কোনো প্রকার দক্ষতা ছাড়া এই কাজ গুলো করতে পারবেন খুব সহজেই। প্রতিটি ধাপ সম্পন্ন হলে নির্দিষ্ট পরিমান কয়েন আপনাকে দেয়া হবে সেগুলো কনভার্ট করে টাকায় রুপান্তরিত করতে হবে।

অসাধারণ এই অ্যাপ থেকে আয় করার জন্য এখানে ক্লিক করুন। ইন্সটল সম্পন্ন হলে অ্যাপ টির মধ্যে প্রবেশ করে সাইন আপ করে নিন। এর পরে লগ ইন করে যে ধাপ আপনার পছন্দ সেটার উপরে কাজ করা শুরু করে দিন। এখান থেকে টাকা উঠানো একদম সহজ।। আপনাত বিকাশ, নগদ ও রিচার্জ এর নাম্বার দিলেই ইনকাম করা টাকা হাতে মিয়ে আসতে পারবেন। 

5. Quiz Winner - কুইজ খেলে টাকা ইনকাম app

আমাদের আজকের লিস্টের সর্বশেষ কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ হলো এটি। এখানে প্রতিটি কুইজ এর জন্য ৪ টি করে অপশন দেয়া থাকবে। আপনাদের অপশন গুলোকে সিলেক্ট করে উত্তর দিতে হবে। উত্তর দেয়া হয়ে গেলে প্রতিটি কুইজের পরে এডস শো হবে। সেগুলো আপনাদের দেখতে হবে এবং পরবর্তী কুইজে যেতে হবে। প্রতিটি কুইজের পর নির্দিষ্ট কিছু পয়েন্ট পাবেন সেগুলো আবার কনভার্ট করে টাকায় রুপান্তরিত করতে হবে। 

কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপটি প্লে স্টোর থেকে ইন্সটল করতে এখানে ক্লিক করুন। ইন্সটল হয়ে গেলে প্রথমে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। নাম, ই-মেইল ও পাসওয়ার্ড দিতে হবে। এরপরে লগ ইন করে কুইজ এর উত্তর দিতে হবে। এখান, থেকে পেমেন্ট নেয়া যাবে শুধু রিচার্জ করে। যেকোনো অপারেটর এর সিম কার্ডে যে পরিমাণ টাকা আয় হবে সেটা রিচার্জ করতে পারবেন।

শেষ কথা

কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ গুলো অনেকেই খুজেন। অনলাইনে শেখার পাশাপাশি ইনকাম করার একমাত্র পথ এটি। পাশাপাশি ভিডিও দেখে টাকা ইনকাম, গেম খেলে টাকা ইনকাম এগুলো থেকে সহজেই টাকা আয় করা যায়। উপরে শেয়ার করা ০৫ টি কুইজ খেলে টাকা ইনকাম অ্যাপ বিশ্বাসযোগ্য। আপনারা নিশ্চিন্তে টাকা আয় করতে পারেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?