আকিজ সিমেন্ট এর দাম ২০২৪

আকিজ সিমেন্ট এর দাম ২০২৪ - আজকের পোস্টে আকিজ সিমেন্টের দাম তুলে ধরা হয়েছে। এখানে আলোচনা করা আকিজ সিমেন্টের যে দাম দেখানো হয়েছে সেটা একটা ধারণা মাত্র। কেননা বিভিন্ন দোকানে, বিভিন্ন শহরে এবং বিভিন্ন সময়ে সিমেন্টের দাম কমবেশি হয়ে থাকে। করোনাকালীন সময় সরবরাহ কম থাকায় এবং বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে। তাই আশা করা যায় ২০২৪ সালে আকিজ সিমেন্টের এর দাম আর বৃদ্ধি হবেনা।

আকিজ সিমেন্ট এর দাম ২০২৪

আকিজ সিমেন্ট এর দাম ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের এই পোস্টে আকিজ সিমেন্ট এর দাম ২০২৪ বর্তমান বাজারে কত করে বিক্রি হচ্ছে তা তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের সুবিধের জন্যে আমাদের এই পোস্টটিতে আকিজ সিমেন্টের দাম প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই নিয়মিত বাজারের আকিজ সিমেন্টের দাম সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইট ভিজিট করুন।

আরো পড়ুনঃ ফ্রেশ সিমেন্ট এর দাম ২০২৪

বাংলাদেশের সেরা সিমেন্টের তালিকায় সেরা একটি পজিশনে জায়গা দখল করে নিয়েছে যে সিমেন্ট তা হচ্ছে আকিজ সিমেন্ট। এটি আকিজ গ্রুপের প্রতিষ্ঠান আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেডের একটি পণ্য। আকিজ সিমেন্ট ২০০২ সাল থেকে বাংলাদেশে উৎপাদিত হচ্ছে।

বাংলাদেশের এই সেরা আকিজ সিমেন্ট কোম্পানিটির ফ্যাক্টরি ঢাকার নারায়ণগঞ্জে অবস্থিত। উল্লেখ্য আকিজ সিমেন্ট লিমিটেডের দাবি তারায় সিমেন্টের উন্নত প্রযুক্তি ভার্টিক্যাল রোলিং মেশিনের মাধ্যমে সর্বপ্রথম বাংলাদেশের সিমেন্ট উৎপাদন করে আসছে।

আমাদের এই পোস্টে প্রতি এক ব্যাগ সিমেন্টের মুল্য তুলে ধরা হয়েছে। প্রিয় পাঠক আমাদের আজকের এই পোস্ট থেকে আমরা জানবো আকিজ সিমেন্ট এর দাম ২০২৪ কত সেটা সম্পর্কে। আকিজ সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫৫০ টাকা মাত্র। এখানে উল্লেখ করা দামের সাথে অনেক সময় বাজারের দাম ৫-১০ টাকা কমবেশি হতে পারে। আপনি যদি সরাসরি আকিজ কোম্পানির সাথে যোগাযোগ করে সিমেন্ট ক্রয় করতে পারেন সেক্ষেত্রে প্রতি বস্তায় কমপক্ষে ১০-৩০ টাকা কমে কিনতে পারবেন।

আরো দেখুন: হোলসিম সিমেন্ট দাম ২০২৪

পোষ্ট ক্যাটাগরি: