হোলসিম সিমেন্ট দাম ২০২৪

হোলসিম সিমেন্টের দাম ২০২৪ - আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ, আশাকরি আপনারা সবাই অনেক বেশি ভালো আছেন। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা হোলসিম সিমেন্টের দাম ২০২৪ এর এখনকার বাজার মূল্য কত সেটা তুলে ধরার চেষ্টা করবো। আপনাদের সবার সুবিধার জন্য আমাদের এই আর্টিকেলটিতে হোলসিম সিমেন্টের দাম প্রতিনিয়ত আপডেট করা হয়ে থাকে। তাই বর্তমান বাজারে হোলসিম সিমেন্টের দাম সম্পর্কে জানতে আমাদের এই ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

হোলসিম সিমেন্ট দাম ২০২৪

হোলসিম সিমেন্ট দাম ২০২৪

আজকের আমাদের এই আর্টিকেলটিতে হোলসিম সিমেন্ট দাম ২০২৪ তুলে ধরা হয়েছে। এখানে উল্লেখ করা হোলসিম সিমেন্টের যে দাম দেখানো হয়েছে সেটা শুধু ধারণামাত্র। কেননা বিভিন্ন দোকান ভেদে ও বিভিন্ন শহরে এছাড়াও বিভিন্ন সময়ে সিমেন্টের দাম কমবেশি হয়ে থাকে। বিভিন্ন পরিস্থিতিতে সিমেন্টের দাম কিছুটা বৃদ্ধি হয়ে থাকে। তাই আশা করা যায় হোলসিম সিমেন্ট দাম ২০২৪ সালে আর বাড়বে না। আর বাড়লেও এখানে উল্লেখ করা দামের সাথে দোকানের দামে ৫-১০ টাকা কমবেশি হতে পারে।

বাংলাদেশের সেরা সিমেন্টের তালিকায় যে সিমেন্টটি জায়গা দখল করে নিয়েছে সেটা হচ্ছে হোলসিম সিমেন্ট। এটি সুইজারল্যান্ড ভিত্তিক বিদেশি কোম্পানি লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠান হোলসিম বাংলাদেশ লিমিটেড এর একটি পণ্য।

এটি ২০০০ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত হয়েছে, হোলসিম সিমেন্টের ফ্যাক্টরি ঢাকার নারায়ণগঞ্জে অবস্থিত। উল্লেখ্য কিছুদিন আগে লাফাজ সুরমা বাংলাদেশ লিমিটেডের সাথে হোলসিম বাংলাদেশ লিমিটেড একত্রিত হওয়ার পর কোম্পানিটির বর্তমান নাম লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড।

আমাদের এই পোস্টে প্রতি ১ ব্যাগ সিমেন্টের মুল্য উল্লেখ করা হয়েছে। প্রিয় পাঠক আজকের এই পোস্টটি থেকে আমরা সবাই জেনে নিবো হোলসিম সিমেন্ট এর দাম ২০২৪ কত টাকা সেই সম্পর্কে। হোলসিম সিমেন্ট এর বর্তমান বাজার মূল্য ৫৪০ টাকা মাত্র

পোষ্ট ক্যাটাগরি:

এখানে আপনার মতামত দিন

0মন্তব্যসমূহ

আপনার মন্তব্য লিখুন (0)