Technical Care BD https://www.technicalcarebd.com/2021/07/Agrani-Bank-Account-Open.html

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম | অগ্রনী ব্যাংক একাউন্ট খুলুন মোবাইল অ্যাপে

অগ্রণী ব্যাংক অ্যাকাউন্ট খোলার নিয়ম


অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আজকের এই আর্টিকেল আমি শেয়ার করবো আপনি অগ্রণী ব্যাংকের একাউন্ট কিভাবে ওপেন করবেন। আপনি অগ্রণী ব্যাংকের অ্যাকাউন্ট আপনি অ্যাপ দিয়ে ওপেন করতে পারবেন। অ্যাপ দিয়ে একাউন্টটি ওপেন করার জন্য সর্বপ্রথম আপনারা গুগল প্লে স্টোর থেকে Agrani eAccount এই অ্যাপটি ইনস্টল করবেন। 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

অ্যাপটি ইন্সটল করার পর আপনি অ্যাপটি ওপেন করবেন, অ্যাপটি ওপেন করার পর আপনাকে সর্বপ্রথম আপনাকে ভাষা সিলেক্ট করতে বলা হবে। 

অগ্রনী ব্যাংক একাউন্ট খুলুন মোবাইল অ্যাপে

আপনি আপনার ইচ্ছামত আপনার ভাষাটি সিলেক্ট করবেন। আপনার ভাষা সিলেক্ট করার পর আপনি বর্তমানে অ্যাপ দিয়ে আপনি সেভিংস একাউন্ট ওপেন করতে পারবেন। 

আরও পড়ুনঃ বিকাশ একাউন্ট খোলার নিয়ম | বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২১

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আপনি সেভিংস একাউন্ট এই অপশনে ট্যাপ করবেন। ট্যাপ করার পর আপনি একটি নির্দেশনা দেখতে পাবেন। আপনার মোবাইল নাম্বার বসাতে হবে। 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

অবশ্যই আপনি মনে রাখবেন আপনি যে আইডি কার্ড দিয়ে একাউন্টটি ওপেন করবেন এই আইডি কার্ড দিয়ে আপনার মোবাইল নাম্বারটি ভেরিফিকেশন কমপ্লিট থাকতে হবে।

আপনার মোবাইল নাম্বার বসানোর পর আপনি নেক্সট অপশনে ট্যাপ করবেন। নেক্সট অপশনে ট্যাপ করার পর আপনার অগ্রণী ব্যাংক থেকে আপনার মোবাইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড আসবে। এরপর আপনি কোডটি কালেক্ট করে বসাবেন। 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আপনার কোডটি কালেক্ট করে বসানোর পর আপনি আবারো নেক্সট অপশনে ট্যাপ করবেন। নেক্সট অপশনে ট্যাপ করার পর সবচেয়ে ইম্পরট্যান্ট বিষয় হচ্ছে আপনার ন্যাশনাল আইডি কার্ডের ছবি আপলোড করতে হবে অথবা আপনাকে ছবি ক্যাপচার করতে হবে।

আরও পড়ুনঃ নগদ মোবাইল ব্যাংকিং এর সুবিধা | নগদ মোবাইল ব্যাংকিং অফার 2021

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

এরপর আপলোড এনআইডি কার্ড ফ্রন্ট সাইড। 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

এই অপশনে আপনার ট্যাপ করার পর আপনি ক্যামেরা অপশন থেকে আপনি ছবি তুলতে পারবেন অথবা গ্যালারি অপশন থেকে আপনার ছবিগুলো আপলোড করতে পারবেন। এরপর আপনি আবারও আপলোড এনআইডি কার্ড ব্যাকসাইড।

আরও পড়ুনঃ বিকাশ একাউন্ট এর সুবিধা

 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

এই অপশনে আপনি ট্যাপ করার পর আপনি গ্যালারি অপশন থেকে আপনার এনআইডি কার্ডের যে ব্যাক সাইট থাকবে আপনি এই ছবিটি সিলেক্ট করার পর 

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আপনি আবারো নেক্সট অপশনে ট্যাপ করবেন।

আরও পড়ুনঃ মোবাইল ব্যাংকিং কি | মোবাইল ব্যাংকিং এর সুবিধা

আমার এখানে এনআইডি কার্ডের ক্লিয়ার ছবি তোলার পরেও এ ধরনের প্রবলেম দেখাচ্ছে।

অগ্রণী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আশা করি আপনাদের এই ধরনের সমস্যা হবেনা। আমি আপনাদের নির্দেশনা দেখাচ্ছি কিভাবে একাউন্ট ওপেন করতে হবে। আপনার অ্যাকাউন্ট ওপেন করার জন্য আপনাকে অবশ্যই ন্যাশনাল আইডি কার্ডের ছবি তুলতে হবে। ন্যাশনাল আইডি কার্ডের যে মেইন কপি থাকবে আপনাকে এই ছবি তুলতে হবে এরপর হচ্ছে আপনার আলোকিত স্থানে আপনার ছবি তুলতে হবে চারপাশে আলো থাকতে হবে এবং আপনাকে অবশ্যই ক্লিয়ার সেলফি তুলতে হবে। 

এরপর আপনাকে নমিনির সফট কপি এবং আপনার মোবাইল নাম্বার আপনার অথবা প্রিন্টেড কপি থেকে আপনি ছবি তুলতে পারবেন। আপনার এই ইনফর্মেশন গুলো ফিলাপ করতে হবে। ছবিগুলো তোলার পরে আপনি হচ্ছে আপনার একাউন্টে সাকসেসফুলি ওপেন হবে। একাউন্ট সাকসেস্ফুলি ওপেন হওয়ার পর আপনি যে ব্রাঞ্চটি সিলেক্ট করবেন এই ব্রাঞ্চ থেকে আপনাকে একাউন্টটি একটিভ করে নিতে হবে। আপনাকে ব্রাঞ্চে ভিজিট করতে হবে। 

আশা করছি আপনারা এভাবে খুব সহজে অগ্রণী ব্যাংক একাউন্ট ওপেন করতে পারবেন। তাদের নতুন আপডেট আসলে আশা করি সবাই একাউন্ট ওপেন করতে পারবে। আশা করি এই প্রবলেম থাকবেনা আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

আরও পড়ুনঃ বিদ্যুৎ বিল কমানোর উপায়

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া