Technical Care BD https://www.technicalcarebd.com/2021/06/play-free-online-games-to-earn-money.html

গেম খেলে টাকা ইনকাম করুন, দিনে মিনিমাম ৫০-১০০ ডলার

টাকা ইনকাম করুন গেম খেলে, সেটি আবার প্রতিদিন মিনিমাম ২০ ডলার থেকে ৫০ ডলার। আপনি কি জানতেন যে, অনলাইনে গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন? হ্যাঁ, অনলাইনে টাকা ইনকাম এখন আগের চেয়ে বেশি সহজ এবং মজাদার। যদি আপনি অনলাইনে গেমিং করতে পছন্দ করেন আর সেই সকল অনলাইন গেমগুলো খেলতে ও জিতে যাওয়ার অভিজ্ঞতা লাভ করেন, তবে আপনি যা উপভোগ করছেন সেটা করার জন্যে আপনাকে গেমিং করতে এবং অর্থ প্রদান করা বিবেচনা করা দরকার।

গেম খেলে টাকা ইনকাম

অর্থপ্রদান এর জন্য আপনার মার্কেটে এক্সবক্স, প্লেস্টেশন, নিন্টেন্ডো বা অন্যান্য কোনো গেমিং কনসোল ক্রয় করার প্রয়োজন হবেনা। আপনার শুধুমাত্র একটা কম্পিউটার, ইন্টারনেট সংযোগ আর কিছু গেমিং করার জন্য অভিজ্ঞতা প্রয়োজন। অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার সেরা ১০টি উপায় এখানে আছে-

Swagbucks

Swagbucks হচ্ছে একটি বৈধ ওয়েবসাইট। যা গেমিং করা সহ কিছু কিছু নির্দিষ্ট কাজ আছে যেগুলো সম্পূর্ণ করার জন্য মানুষকে টাকা প্রদান করে থাকে। এই ওয়েবসাইটটি অনেকগুলো কাজের প্রস্তাব দেয়, যেমন- কেনাকাটা করা, ভিডিও দেখা, পণ্যগুলো সার্চ করা গেমস খেলা ইত্যাদি।

আরও পড়ুনঃ অনলাইন গেম খেলে টাকা আয় করার অ্যাপস

InboxDollars

InboxDollar ওয়েবসাইট হচ্ছে আপনাকে অনলাইনে গেমস খেলে কিছু নগদ টাকা প্রদান করে। এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে যা করতে হবে তা হচ্ছে InboxDollar গুলোতে বিনামূল্য সাইন আপ করা এবং সরাসরি গেমস খেলা শুরু করা। এই ওয়েবসাইটটি আপনার ইচ্ছামতো গেম বেঁছে নেওয়া এবং গেমিং করার জন্য বিভিন্ন ধরণের গেমস সরবরাহ করে। আপনি শুরু করার সঙ্গে সঙ্গে প্রতিদিন মিনিমান ৫ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন এবং আপনার কাজের অগ্রগতির সঙ্গে আরো কিছু ইনকাম করতে পারবেন।

PointClub

পয়েন্ট ক্লাব হচ্ছে একটি জনপ্রিয় সার্ভে প্ল্যাটফর্ম যা আপনাকে অনলাইনে গেমিং করতে, জরিপ চালিয়ে নেওয়া ও আরো অনেক কিছু বিভিন্ন রকমের কাজ সম্পন্ন করার জন্যে টাকা প্রদান করে থাকে। এই সাইটে ইউজারদের যোগদান করার জন্য কমপক্ষে ১৩ বছর বয়স হতে হবে আর একটি বৈধ ইমেইল ঠিকানা থাকতে হবে। প্রত্যেক সদস্য এখানে সাইন আপ করার জন্যে পাবেন ৫ ডলার।

Gamesville

এটিই ইন্টারনেটের জগতে প্রথম এবং সর্বাধিক জনপ্রিয় ফ্রি ওয়েবভিত্তিক গেমিং ওয়েবসাইট হিসেবে বিবেচনা করা হয়। গেমস খেলতে এবং জিততে, হাই স্কোর ও স্লট পাওয়ার জন্যে আপনাকে জিভি পুরষ্কার দেয়া হবে। তারপরে আপনাকে আপনার জিভি পুরষ্কারগুলো নগদ ও অন্যান্য উত্তেজনাপূর্ণ পুরষ্কারগুলোতে রূপান্তর করার অনুমতি প্রদান করা হয়। গেমস ভিলে জিভি পুরষ্কার অর্জন করতে চান না এমন ব্যক্তিদের জন্যে খাঁটি নগদ প্রতিযোগিতাও সরবরাহ করে।

PaidGamePlayer

এই গেমিং ওয়েবসাইটটি অনলাইন গেমিং প্রেমীকদের অনলাইনে তাদের প্রিয় গেমসগুলো উপভোগ করার সময় কিছু নগদ ইনকাম করার সুযোগ দেয়। একবার আপনি বিনামূল্য পেইড গেম প্লেয়ার একাউন্টে নিবন্ধভুক্ত হয়ে গেলে, আপনি তাদের ওয়েবসাইটে ১০০ টির থেকেও বেশি গেম অ্যাক্সেস করার সুযোগ পেয়ে যাবেন। তবে হা নিবন্ধন করতে এবং টাকা ইনকাম শুরু করতে আপনার বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর। গেমগুলোর মধ্যে হচ্ছে, ধাঁধা গেমস, তোরণ গেমস ও আরো অনেক কিছু অন্তর্ভুক্ত।

SecondLife

এটি বর্তমানে ইন্টারনেটের বৃহত্তর গেমিং ওয়েবসাইটগুলোর মধ্যে বিবেচনা করা হয়। এই ওয়েবসাইটটি সম্পত্তি ব্যবসা এর (ভার্চুয়াল রিয়েল এস্টেট) উৎসাহ দেয়, সামগ্রী তৈরি ও বিক্রয় করে, গ্যাজেটগুলো, পোশাক বিক্রি করে, খায় রক কনসার্টগুলো, ইভেন্টগুলো এবং গেমস অনুষ্ঠানগুলো সম্পাদন করে। আসলে আপনাকে কোনো স্টোরের বাইরে চেয়ারে বসার জন্য টাকা দেওয়া যেতে পারে। এই ধারণার পিছনে লক্ষ্য হচ্ছে অন্যান্য লোকদের দোকানে Attract।

Clip 2 play

এই সাইটে, এখানে প্রতিদিনের অনেকগুলো টুর্নামেন্ট হয়ে থাকে। খেলানো বেশিরভাগ গেমগুলো হচ্ছে ফ্ল্যাশ গেম ও খেলোয়াড়রা একজনন অপরের বিরুদ্ধে লড়াই করে ও বিজয়ীরা দিনের শেষে উন্মোচিত হয়। বেশিরভাগ ক্ষেত্রে ৫০টি গেম বিজয়ী হিসেবে নির্বাচিত হয় এবং তাদেরকে পুরস্কৃত করা হয়। অতিরিক্তভাবে সেখানে একটি রেফারেল প্রোগ্রাম আছে যেখানে আপনি প্রতিটি রেফারেলের জন্য ১০ পয়েন্ট অর্জন করতে পারবেন। আপনি নগদ পয়েন্টগুলো খালাস করতে পারেন।

আরও পড়ুনঃ বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম

GSN Cash Games

এই অনলাইন গেমিং প্ল্যাটফর্মটি কার্ড, ওয়ার্ড গেমস, ধাঁধা তোরণ, কৌশল এবং অন্যান্য ধরণের আকর্ষণীয় গেমগুলো অফার করে যা অনলাইন গেমারদের কাছে খুব জনপ্রিয়। ভালো অংশটি হচ্ছে আপনাকে কোনো প্রতিযোগিতায় নামার পূর্বে প্রথমে একটি গেমটি ট্রাই করার অনুমতি প্রদান করা হয়। এটি আপনাকে অন্য খেলোয়াড়দের সঙ্গে খেলতে চেষ্টা করার পূর্বে গেমটি অনুভব এবং বোঝার সুযোগ প্রদান করে। অতিরিক্তভাবে আপনি আপনার দক্ষতা অনুযায়ী মিলছেন। এর অর্থ হচ্ছে আপনি আপনার প্রতিযোগীদের সঙ্গে মোটামুটি মিলছেন। এটি আপনাকে গেমিং জয়ের উচ্চতর সুযোগ প্রদান করে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া