Technical Care BD https://www.technicalcarebd.com/2021/06/free-blogger-templates-2021.html

সেরা ফ্রি ব্লগার থিম | ২০২১ সালের সেরা ব্লগার থিম ফ্রি ডাউনলোড

ব্লগারদের জন্য সেরা ফ্রি রেস্পন্সিভ থিম — যখন প্রতিটি নতুন ব্লগার একটি ব্লগ শুরু করে, তার প্রথম প্ল্যাটফর্মটি ব্লগার, আমি ব্লগারে আমার প্রথম ব্লগটি তৈরি করেছিলাম এবং আমি আশা করি যে আপনি সম্ভবত ব্লগারে নিজের প্রথম ব্লগও তৈরি করেছেন। ব্লগার গুগলের একটি নিজস্ব পণ্য যা আমাদের একটি নিজস্ব ব্লগ তৈরি করতে দেয়। যদিও আমরা ব্লগারে তেমন বৈশিষ্ট্যগুলি পাই না, তবে এখনও আমাদের যদি একটি ব্লগ থাকে তবে আমরা খুব সহজেই ব্লগারে সেই ব্লগটি পরিচালনা করতে পারি। 

একটি ব্লগের মধ্যে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয় হ'ল ব্লগের সামগ্রী যা ব্লগকে মূল্যবান করে তোলে এবং ব্লগের থিম নিজেই ব্লগটিকে সুন্দর করে তোলে। সে কারণেই আজকের পোস্টে আমরা সেরা ব্লগার থিম সম্পর্কে কথা বলতে যাচ্ছি, আপনি যদি বাংলাতে সেরা ফ্রি ব্লগার রেস্পন্সিভ থিমগুলি সম্পর্কে জানতেও চান তবে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

সেরা ফ্রি ব্লগার থিম

যে কোনও ব্লগের জন্য বিষয়বস্তু সর্বাধিক গুরুত্বপূর্ণ তবে এর চেয়েও গুরুত্বপূর্ণ ব্লগের থিম। যদি আপনার ব্লগের থিমটি ভালো না হয় তবে ব্যবহারকারী এবং পাঠকরাও আপনার ব্লগে আসতে পছন্দ করবেন না, যদি আপনার ব্লগটি রেস্পন্সিভ না হয় এবং ইউজার ফ্রেন্ডলি না হয় তবে লোকেরা আপনার ব্লগে আসতে পছন্দ করবে না, এ কারণেই একটি ভালো এবং আপনার ব্লগে রেস্পন্সিভ থিমটি ব্যবহার করা খুব গুরুত্বপূর্ণ যাতে আপনার ব্লগটি দেখতে ভালো লাগে তবেই পাঠকরা আপনার ব্লগটি দেখতে পছন্দ করবে।

আমি প্রায়শই নতুন ব্লগারদের দেখেছি যে তারা তাদের ব্লগের থিমটি নিয়ে খুব চিন্তিত, তারা সবসময় তাদের ব্লগে থিম পরিবর্তন করে চলে, তারা সর্বদা কিছু অভিনব এবং বিভিন্ন বর্ণের পূর্ণ থিম ব্যবহার করে। তবে তারা তাদের ব্লগের বিষয়বস্তু রাখে তবে তা করবেন না, মনে রাখবেন এই কারণেই ট্র্যাফিক আপনার ব্লগে আসে না, আপনাকে প্রথমে আপনার ব্লগ থিম এবং কন্টেন্ট এর প্রতি মনোযোগ দিতে হবে, তারপরে আপনি আপনার ব্লগের থিম এবং ডিজাইনিংয়ে মনোনিবেশ করতে পারেন। 

এ কারণেই যদি আপনি আপনার ব্লগার ব্লগের জন্য সেরা থিমটি সন্ধান করছেন তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন, আজ আমরা সেরা রেস্পন্সিভ ব্লগার থিম সম্পর্কে কথা বলতে যাচ্ছি, তাই আপনি যদি এটিও জানতে চান তবে আপনি এই পোস্টটি পড়তে পারেন সেরা ফ্রি রেস্পন্সিভ ব্লগার থিম। থিমগুলিকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

সেরা ফ্রি রেস্পন্সিভ ব্লগার থিম | সেরা ব্লগার থিম

আমরা যদি ব্লগার থিম, বন্ধুবান্ধব সম্পর্কে কথা বলি, ইন্টারনেটে এমন অনেকগুলি সাইট রয়েছে যা আপনাকে নাল এবং ক্র্যাকড থিম সরবরাহ করে, তবে আপনাকে কখনও আপনার ব্লগে কোনও ধরণের ক্র্যাকড থিম ব্যবহার করতে হবে না, অন্যথায় আপনার ব্লগটি হ্যাক হতে পারে Here আমি এখানে আছি আপনাকে ব্লগারের জন্য এমন কয়েকটি বিনামূল্যে প্রতিক্রিয়াশীল থিমগুলি সম্পর্কে বলতে যাচ্ছি, সুতরাং আসুন শুরু করা যাক এবং এই থিমগুলি কী তা জেনে নিই।

Max Blog – max blog | প্রিমিয়াম ব্লগার থিম টেমপ্লেট ফ্রি ডাউনলোড

Max Blog থিমটি ব্লগারের জন্য খুব সুন্দর একটি থিম। এটি একটি খুব রেস্পন্সিভ থিম যা একটি খুব দুর্দান্ত ইউজার ইন্টারফেস সরবরাহ করে। এতে আপনি এমন অনেকগুলি বৈশিষ্ট্য পান যা আপনি কোনও প্রিমিয়াম থিমটিতে পান না, এই থিমটি ইউজার ফ্রেন্ডলি পাশাপাশি SEO বান্ধব, যদি আপনি চান তবে আপনি এই থিমটি আপনার ব্লগে ব্যবহার করতে পারেন। এতে আপনি লেখক বাক্সের পাশাপাশি সামাজিক আইকন বারটি পান।

Max Blog Theme Features

  1. 100% Fully Responsive Design
  2. ১০০% RTL support {LTR/RTL auto switch}
  3. 20+ Block Layout.
  4. Unlimited Colors
  5. Support Mega Menu With Three Styles
  6. Drag and Drop HomePage builder with multiple blocks layouts
  7. Fully customizable Design
  8. Schema.Org, Open Graph rich snippets 
  9. Search Engine Optimized (SEO)

Better Mag | ব্লগের জন্য সেরা থিম

Better Mag এই থিমটিও খুব ভালো থিম, এর মধ্যে আপনি এমন অনেকগুলি বৈশিষ্ট্য পেয়ে যাবেন যা আপনি অন্য কোনও থিমে পাবেন না। এই থিমটি খুব ইউজার ফ্রেন্ডলি, যদি আপনি চান তবে আপনি এই ব্লগটি এই থিমটি ব্যবহার করতে পারেন। ব্যবহারকারী যে ডিভাইসটি আসছেন তা নির্বিশেষে এই থিমটি ডিভাইসগুলিতে সম্পূর্ণ রেস্পন্সিভ থাকবে বেশিরভাগ ক্ষেত্রে আপনি সংবাদ বা ম্যাগাজিনের জন্য এই থিমটি ব্যবহার করতে পারেন। আপনি এই থিমটিতে প্রচুর অপশন পাবেন যার সাহায্যে আপনি খুব সহজেই কাস্টমাইজ করতে পারেন।

Better Mag Theme Features

  1.  News, Technology
  2. Ads Ready
  3. Slideshow
  4. Browser Compatibility
  5. Clean, Minimalist
  6. Seo Ready
  7. Social Bookmark Ready
  8. Free Premium
  9. Magazine
  10. Post Thumbnails
  11. Responsive
  12. Fast Loading
  13. 1 Right Sidebar
  14. Drop Down Menu
  15. 2 Columns
  16. AMP.
  17. 3 Columns Footer

Flat Mag | ব্লগার থিম ডাউনলোড

Flat Mag এই থিমটিও খুব ভালো থিম, আপনি আপনার ব্লগারের ব্লগে এই থিমটি ব্যবহার করতে পারেন। এটি খুব রেস্পন্সিভ এবং সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন বান্ধব। এই থিমটি আপনার ব্লগের ব্যবহারকারীরা যে কোনও ডিভাইস থেকেই আসে না কেন তা সর্বত্র রেস্পন্সিভযুক্ত। এগুলি ছাড়াও এই থিমটি অ্যাডসেন্স রেডি এবং ব্রেডক্রম্বের সাথে আসে।

Flat Mag Theme Features

  1. Ads Ready
  2. Drop Down Menu
  3. Reasponsive
  4. Breadcrumb Navigation
  5. Page Navigation Menu
  6. Seo Ready
  7. 2 Columns

Sorbet Responsive | ফ্রি ব্লগার থিম ডাউনলোড

Sorbet Responsive এটি একটি খুব রেস্পন্সিভ থিম যা আপনি আপনার ব্লগার ব্লগে ব্যবহার করতে পারেন। এর পাশাপাশি, এই থিমটি প্রতিটি ডিভাইসে রেস্পন্সিভ থাকে। এই থিমটি সার্চ ইঞ্জিন ফ্রেন্ডলি পাশাপাশি অ্যাডসেন্স ফ্রেন্ডলি এবং AIDS এইডস ফ্রেন্ডলি থিম। এর সাথে আপনি Post Tumb Nail এবং ভালো বৈশিষ্ট্যগুলিও এখানে পাবেন।

Sorebet Responsive Theme Features

  1. Drop Down Menu
  2. 1 Right Sidebar
  3. Post Thumbnails
  4. White, Magazine
  5. Social Bookmark Read
  6. Minimalist
  7. Adapted From WordPress
  8. Elegant
  9. Gray
  10. Responsive
  11. 2 Columns

Smart Seo | সেরা প্রিমিয়াম লুকিং ব্লগার থিম

এই Smart SEO থিমটিও খুব ভালো থিম, এটি বেশিরভাগ ক্ষেত্রে সংবাদ এবং ম্যাগাজিনের ওয়েবসাইট ব্লগে ব্যবহৃত হয়। এই থিমের ফরম্যাটও খুব সুন্দর। এই থিমটি সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এবং এই থিমটি খুব প্রতিক্রিয়াশীল এবং বিজ্ঞাপনের জন্য প্রস্তুত টেম্পলেট। এতে আপনি সাইডবারে খুব ভালো হেডার বার এবং সোশ্যাল মিডিয়া আইকনগুলির বৈশিষ্ট্যগুলি পাবেন।

Smart Seo Features

  1. Ads Ready
  2. News
  3. Breadcrumb Navigation Ready
  4. Tabbed Widget Ready
  5. Clean, Minimalist
  6. 3 Columns Footer
  7. Page Navigation Menu
  8. Email Subscription Widget Ready
  9. 1 Right Sidebar
  10. Seo Ready
  11. Magazine
  12. Social Bookmark Ready
  13. Post Thumbnails
  14. Responsive
  15. Drop Down Menu
  16. Free Premium
  17. 2 Columns.

Ribbon | ফ্রি ব্লগার টেমপ্লেট

এটিও খুব ভালো থিমগুলির একটি, এই থিমটি খুব প্রতিক্রিয়াশীল এবং আপনি এটি আপনার ব্লগে ব্যবহার করতে পারেন। এটি একটি রঙ পূর্ণ এবং ভালো ডিজাইন করা থিম। আপনি এতে হেডার মেনু পান এবং আপনি খুব সহজেই সাইডবারটি কাস্টমাইজ করতে পারেন। এর সাথে এই থিমটি অ্যাডসেন্স ফ্রেন্ডলি এবং এসইও বান্ধব।

Ribbon Theme Features – 

  1. Adapted From WordPress
  2.  Ads Ready
  3. Right Sidebar
  4. 3 Columns Footer
  5. 2 Columns
  6. Post Thumbnails
  7. Drop Down Menu
  8. Social Bookmark Ready
  9. Responsive.

Deep Blog | ব্লগার থিম ও টেমপ্লেট 

এই থিমটিও খুব ভালো থিম, আপনি এটি আপনার ব্লগারের ব্লগে ব্যবহার করতে পারেন। এই থিমটি অত্যন্ত রেস্পন্সিভ এবং পরিষ্কার থিম, এটি বেশিরভাগই ম্যাগাজিন ব্লগে ব্যবহৃত হয়। এর পাশাপাশি, আপনি এই থিমটিতে এমন অনেকগুলি বৈশিষ্ট্য পান যার সাহায্যে আপনি খুব সহজেই নিজের ব্লগটি কাস্টমাইজ করতে পারেন।

Deep Blog Features

  1. 3 Columns Footer
  2. Ads Ready
  3.  Page Navigation Menu
  4. 1 Right Sidebar
  5. Post Thumbnails
  6. Seo Ready
  7. Drop Down Menu
  8. Responsive
  9. Social Bookmark Ready
  10. 2 Columns.

Ideas Mag | ২০২১ সালের সেরা ব্লগার থিম

এই থিমটি অত্যন্ত রেস্পন্সিভ থিম, এটি কেবলমাত্র ব্লগার ব্লগগুলির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, এটি অত্যন্ত রেস্পন্সিভ এবং সুদর্শন থিম। আপনি এটি আপনার ম্যাক্রোনিক ব্লগ বা অন্য কোনও ব্লগের জন্য ব্যবহার করতে পারেন। এটি প্রিমিয়াম ফ্রি থিম এই থিমটি বিশেষত সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এছাড়াও এই থিমটি কোনও ডিভাইসে পুরোপুরি ফিট করতে পারে।

Ideas Mag Theme Features

  1. Breadcrumb Navigation Ready
  2. Email Subscription Widget Ready
  3. Tabbed Widget Ready
  4. 3 Columns Footer
  5. Page Navigation Menu
  6.  Ads Ready
  7. Social Bookmark Ready
  8. Seo Ready
  9. Post Thumbnails
  10. Responsive
  11. Drop Down Menu

Pixel Blogger Theme | ফ্রি ব্লগার থিম ডাউনলোড করুন

এই থিমটি ব্লগার ব্লগের জন্য তৈরি এই থিমটি অত্যন্ত রেস্পন্সিভ এবং এসইও ফ্রেন্ডলি থিম। এতে আপনি এমন অনেকগুলি বৈশিষ্ট্য পান যার সাহায্যে আপনি নিজের ব্লগটিকে আরও উন্নত করতে পারেন। এই থিমটিতে, আপনাকে আপনার ব্লগার ব্লগটিকে আরও বেশি নকশা করার বিকল্প দেওয়া হবে।

Pixel Blogger Theme Features

  1. Personal Pages
  2. 3 Columns Footer
  3. Slideshow
  4. Breadcrumb Navigation Ready
  5. Page Navigation Menu
  6. Responsive
  7.  Post Thumbnails
  8. Drop Down Menu
  9. Social Bookmark Ready
  10. Ads Ready
  11. Seo Ready

Future Mag | অ্যাডসেন্স আপ্প্রুভাল ব্লগার থিম

এই থিমটিও একটি খুব ভালো থিম, এটি আপনি ব্যবহার করতে পারেন এমন একটি প্রিমিয়াম লুকিং ফ্রি থিম, এতে আপনি এমন অনেকগুলি বৈশিষ্ট্য পান যা থেকে আপনি নিজের ব্লগটি কাস্টমাইজ করতে পারেন। এতে আপনি বিভিন্ন বৈশিষ্ট্য পান যার সাহায্যে আপনি খুব সহজেই আপনার ব্লগকে আরও ভালো চেহারা দিতে পারেন।

FutureMag Theme Features

  1. Responsive Design 
  2. Mobile friendly 
  3. Seo Friendly 
  4. page Navigation Menu 
  5. Colourfull
  6. Fast Load

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া