Technical Care BD https://www.technicalcarebd.com/2021/03/Dont-forget-to-search-the-internet-by-typing-these.html

সর্বনাশ ভুলেও এসব লিখে ইন্টারনেটে সার্চ করবেন না | যেসব বিষয় গুগলে সার্চ করা উচিত নয়

প্রতিবছর অসংখ্য মানুষ গ্রেপ্তার হচ্ছে ইন্টারনেটকে অসৎ কাজে ব্যবহার করার জন্য। বর্তমান সময়ে আমাদের কোন কিছু জানার থাকলে সর্বপ্রথম আমরা সার্চ করে থাকি গুগলে। শুধুমাত্র গুগলের সার্চ করার জন্য এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছে অসংখ্য মানুষ এবং প্রতিনিয়ত গ্রেফতার হয়েই যাচ্ছে।
সর্বনাশ ভুলেও এসব লিখে ইন্টারনেটে সার্চ করবেন না
গুগলে এমন কিছু শব্দ রয়েছে যেগুলো আপনি জেনে কিংবা না জেনে অথবা খারাপ কোনো উদ্দেশ্যে যেকোনো কারণেই হোক না কেন সার্চ করে থাকেন। তাহলে আপনাকেও একই ভাবে আপনার দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিঃসন্দেহে গ্রেপ্তার করবে। তাহলে চলুন জেনে নেয়া যাক এমন কিওয়ার্ড রয়েছে যেগুলো সার্চ করা গুগলে সম্পূর্ণভাবে নিষিদ্ধ।
How to Abortion Child
গুগলে কখনও বাচ্চা কিভাবে Abortion করা হয় তার সার্চ করবেন না। কারণ আপনি এর কোনও সঠিক কোনো সমাধান তো এখানে পাবেন না উল্টো এটি আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াবে। কারণ এটি খুব সেনসিটিভ বিষয়। অনেক ক্ষেত্রে দেখা যায় বাচ্চা জন্মের পূর্বে বাচ্চা পেটে থাকা অবস্থায় সেটি পরীক্ষা করা হয় দেখা হয় সেটি ছেলে না মেয়ে যদি মেয়ে হয় তাহলে তাকে সেখানে মেরে ফেলা হয়।অর্থাৎ গর্ভপাত করানো হয়।
তাই এটি খুবই সেনসিটিভিটি একটি বিষয়। বিভিন্ন দেশের সরকারের এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা জারি করেছে। তাই কেউ যদি গুগলে সার্চ করে তাহলে এটির জন্য অনেক বড় সমস্যা হয়ে দাঁড়াবে। কারণ আপনি মনে রাখবেন গুগল জানে আপনি কোথা থেকে কিসের মাধ্যমে এটি সার্চ করছে। তাই এমন প্রশ্ন থেকে বিরত থাকুন। আর যদি কখনো এমন কোনো সমস্যা দেখা দেয় তাহলে সরাসরি ডাক্তারের শরণাপন্ন হবে। কখনোই এগুলো গুগলের সার্চ করবেন না।

Praser cooker Boomb Plus Backup
2013 সালে একজন লোক প্রেসার কুকার বোম এবং ব্যাকআপ একইসাথে সার্চ করেছিলো। তবে এর কোন বিশেষ কারণ ছিল না। সে শুধুমাত্র জানার জন্য সার্চ করেছিল। কিন্তু এই একটি কারণেই সরাসরি তার বাড়ির সামনে এসে পড়েছিল। কারন পুলিশ ভেবে ছিলো সে কোন সন্ত্রাসী।

কারন সাধারন কোন মানুষ এই ধরনের শব্দ ব্যবহার করে না। এই ধরনের শব্দ গুলো শুধুমাত্র আত্মককারীরা ব্যবহার করে থাকে। তাই কখনোই বোম কিভাবে তৈরি করা যায় কিংবা এই সম্পর্কিত কোন কিছু গুগলে সার্চ করবেন না।
কিন্তু যদি কখনো ভুল করে ফেলেন তাহলে এর সাথে অন্যান্য জিনিস কখনই লিখবেন না। কারণ সেগুলো হতে পারে আতঙ্কবাদিদের নানান রকম কোড ওয়ার্ড। আর এর ফলে আপনি ফেঁসে যেতে পারেন।

Child Birth
পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস গুলোর মধ্যে একটি হলো সদ্যজাত বাচ্চা। এত কিউট মুহূর্তটিকে অনেকেই ভিডিও সাহায্যে দেখতে চাই এমনকি অনেক মানুষ গুগলের সার্চ করে বসে কিভাবে মায়ের পেট থেকে বাচ্চা বের করা হয়। আর আপনি যদি একবার সার্চ করেন তাহলে এর পরবর্তীতে যা হবে তারপর আপনি এটি সার্চ করার জন্য হাজারবার আফসোস করবেন। কারণ যারা গর্ভবতী অবস্থায় এমনটি গুগলের সার্চ করে আর এমন দৃশ্য দেখে তখন তাদের মানসিক বিভিন্ন সমস্যা দেখা দেয়।

এমনকি তারা মানসিকভাবে দুর্বল হয়ে পড়ে এগুলি এমনি এমনি বলছিল না। এগুলো এমনি এমনি বলছিলো না এসব বিভিন্ন রিসার্চ এর মাধ্যমে প্রমাণিত। এমন কাজ কখনোই করবেন না আর যারা গর্ভবতী তারা তো ভুলেও করবেন না।
Blue Waffle
অনেক সময় একটি শব্দের দুটি তিনটি কিংবা একাধিক অর্থ থাকে। যেমনটি আপনি এখন Blue Waffle এর কথা শুনে ফেলে আপনি টেস্টি টেস্টি Waffle এর কথা ভাবছেন। আপনি যদি এটি গুগলের সার্চ করেন তাহলে সারা জীবনের জন্য আফসোস করবেন। যা মেয়েদের গোপন অঙ্গে হয়ে থাকে।

আর এই রোগটি এতটাই ভয়ভহ যে শুধুমাত্র এর ছবি দেখতে মানুষ মানসিক সমস্যার সম্মুখীন হতে পারে। বিশেষ করে মেয়েরা। তাই কখনো এটি গুগলের সার্চ করার কথা কল্পনাও করবেন না।
Illegal Things
এই পয়েন্টে টি ভালোভাবে লক্ষ্য করুন। সাধারণত আমরা যখন একা বসে থাকি তখন বিভিন্ন রকমের প্রশ্ন মাথায় ঘুরপাক খায়। যেমন বোমা কিভাবে তৈরি করা হয় কিংবা পৃথিবীর সবচেয়ে ভয়ানক বিষ কোনটি। এমন অনেক প্রশ্ন হয়তো অনেকের মনে ঘুরপাক খায়। তাই অনেকেই এর উত্তর জানতে গুগলে সার্চ করে।মানুষ গুগলে যা সার্চ করে তা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর সাহায্যে সর্বক্ষণ মনিটর করা হয়।
তাই এগুলো কখন কোন সাইবার সিকিউরিটিতে পড়ে যায় তা বলা যায় না। একবার যদি তাদের দৃষ্টিকে পড়ে তাহলে আপনি কোথায় বসে কোন ডিভাইসের সাহায্যে এটি সার্চ করছে তা সরাসরি সেখানে পৌঁছে যাবে। আর সেই তথ্য অনুযায়ী যেকোনো সময় আপনার দরজার সামনে পুলিশ এসে কড়া নাড়তে পারে আর এ জন্য আপনাকে জেলেও যেতে হতে পারে।

আজকের এই পোস্টটি আপনাকে হেল্প করে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আপনার বন্ধুবান্ধব দের সাথে শেয়ার করবেন। সবশেষে ধন্যবাদ

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া